Bangla Choti Golpo Freebangla panu golpo comdidi choda golpodidi panu golpogirlfriend ke chodavai bon chuda chudi

দিদির গুদে জিভ ঢুকিয়ে গুদের রস খেলাম didi choda golpo

didi choda golpo দিদি গিয়ে শাওয়ারের তলায় গিয়ে দাঁড়াল । আমি শাবানটা নিয়ে দিদির পিঠে আস্তে আস্তে করে মাখিয়ে দিলাম। দিদির পিঠটা খুব নরম । আমি লোভ সামলাতে পারলাম না আর তারপর … 

দিদি গিয়ে শাওয়ারের তলায় গিয়ে দাঁড়াল । আমি শাবানটা নিয়ে দিদির পিঠে আস্তে আস্তে করে মাখিয়ে দিলাম। দিদির পিঠটা খুব নরম । 

আমি লোভ সামলাতে পারলাম না আর তারপর … রুমা এসে পল্টুর নুনু রগড়াতে লাগলো , বলল “ কিরে ! তোকে আমি জামাপ্যান্ট ছেড়ে ন্যাংটো হয়ে থাকতে বললাম , আর তুই এখনও প্যান্ট পড়ে আছিস?”

পল্টু বলল “ দিদি , রিমি ছিল তো , তাই করিনি”

রুমা রেগে গিয়ে পল্টুর প্যান্ট ধরে নামিয়ে দিলো আর ওর বাঁড়া ধরে টানতে টানতে নিয়ে গিয়ে বাথরুমে ঢোকাল । “ বেশি বার বাড়িস না পল্টু , তোকে যা করতে বলা হয়েছে করবি!” পল্টুর দিদি শাড়ি পড়ে আছে , ওর ব্লাউসের ফাঁক দিয়ে বুকের খাঁজ দেখতে পাচ্ছে পল্টু । didi choda golpo

দিদিকে বলল “ আর কোনদিনও হবে না দিদি এরকম”

দিদি নিজের শাড়ি , সায়া আর ব্লাউসটা খুলে ফেলল , দিয়ে ওকে বলল “ আয়! আমাকে শাবান মাখিয়ে দে”

দিদি গিয়ে শাওয়ারের তলায় গিয়ে দাঁড়াল । পল্টু শাবানটা নিয়ে দিদির পিঠে আস্তে আস্তে করে মাখিয়ে দিতে থাকল । রুমার পিঠটা খুব নরম । পল্টু লোভ সামলাতে পারল না । এক গুদে পাচ বাড়া group chudachudi golpo

আরেকটু এগিয়ে গিয়ে নিজের বাঁড়াটা ওর নরম পাছার ফাঁকে চেপে ধরল আর দিদির হাত আর পিঠে শাবান মাখিয়ে দিতে থাকল । দিদি কিছু বলল না । পল্টুর খুব আরাম লাগছিল । দিদিকে বলল “ দিদি তুমি এবার সামনে ফেরো , তোমার সামনেরটা শাবান মাখিয়ে দিই”

রুমা পল্টুর দিকে ফিরল । পল্টু আস্তে আস্তে কাঁধ থেকে শুরু করে বুকের দিকে নামল । দিদির বড় ফোলা বুকে খয়েরি রঙের বোঁটা দুটো শক্ত হয়ে গেছে । দিদির বুকটা বাদ দিয়ে পেটে মালিশ করতে থাকলো পল্টু । দিদি দুহাতে খানিকটা শাবান মাখিয়ে নিয়ে পল্টুর ধোনে লাগাল । didi choda golpo

দিদি বলল “ তোর নুনুটা খুব শক্ত হয়ে গেছে তো!”

পল্টু বলল “ দিদি তোমার বুক দুটো মালিশ করবো?

didi choda golpo

দিদি রেগে গিয়ে পল্টুর নুনুটা ধরে জোরে জোরে খেঁচতে লাগলো আর বলল “ হ্যাঁ হারামজাদা , ও দুটো ভাল করে মালিশ কর । আর হ্যাঁ তোর নুনুটা যত জোরেই চটকাই না কেন , মাল ফেলবি না কিন্তু , মাল যদি ফেলে দিস , ভীষণ পেটাবো!”

পল্টু ভয়ে ভয়ে বলল “ আঃ! দিদি তাহলে অত জোরে জোরে ঘোষো না তাহলে”

দিদি তখন আরও জোরে জোরে চটকাতে লাগলো ওর ধোনটা , বলল “ আমার যা খুশি তোর বাঁড়ার সঙ্গে করবো , তোকে যা করতে বলেছি , সেটা কর”

নিরুপায় হয়ে পল্টু দিদির বুকে মালিশ করতে থাকলো , কিন্তু দিদি এতো জোরে ওর ওটা ঘষছিল যে একসময় দাঁড়িয়ে থাকতে না পেরে দিদির শরীরের উপর হেলান দিয়ে ফেলল পল্টু । “ দিদি! আঃ!! এরকম করলে , আমার মাল বেড়িয়ে যাবে দিদি!” didi choda golpo

দিদি কিছু বলল না , শুধু নুনুটা ধরে পল্টুর পাছায় সপাসপ থাপ্পড় মারতে লাগল । পল্টু চেঁচিয়ে উঠে বলল “ আঃ! দিদি আমার লাগছে” কিন্তু দিদি পল্টুর কোনও কথা না শুনে , ওর নুনু চটকাতে চটকাতে পেটাতে থাকলো ওকে।

আর করবো না দিদি , এবার তুমি যা বলবে তাই করবো , প্লিস দিদি” , পল্টুর কোনও কাকুতি মিনতি দিদি শুনলই না । বাথরুমের মেঝেতে বসে ওর বাঁড়া ধরে টেনে ওকে ওর কোলে উপুড় হয়ে শোয়াল , ওর শক্ত ধোনটাকে ওর নরম থাইয়ের মধ্যে চেপে ধরে স্পাঙ্কিং চালাতে লাগলো ওর উপর । 

শাওয়ারের শব্দে পল্টুর চিৎকার ডুবে গেল । মনের সুখে পল্টুকে পিটিয়ে দিদি ওকে চিত হয়ে শুতে বলল । ও শুতেই দিদি ওর মুখের উপর বসে নিজের গুদটা চেপে ধরল । ও কিছু করার আগেই ওর নুনুটা আবার ধরে চটকাতে লাগলো ।

দিদি বলল “ হারামজাদা ভাল করে চোষ, যদি তোর দাদার মত চুষিস , তাহলে তোকে দমবন্ধ করে মেরে ফেলবো” didi choda golpo

পল্টু ভয়ে দিদির গুদের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিলো । রুমা মুখ থেকে এক আরামসূচক শব্দ বার করে পল্টুর মুখের উপর আরও জোরে চেপে বসল , আর ওর লিঙ্গটা আরও জোরে জোরে ঘোষতে লাগলো । 

পল্টু যতটা পারে দিদির যোনি কে আরাম দিতে থাকল । কিছুক্ষণ বাদে দিদি নিজের পাছা নাড়াতে শুরু করল জোরে জোরে । ওর নুনুটাও সমান ভাবে চটকাতে লাগল।

“ আঃ! তুই তো ভালই চুষিস! আঃ! এবার আমি জল ছাড়বো , নে আমার রস খা!”, নিজের ডবকা পাছা নাড়াতে নাড়াতে দিদি পল্টুর মুখের উপর রস ছেড়ে দিল ।

খানিকক্ষণ ওই ভাবে দিদির তলায় বন্দী হয়ে থাকার পর , রুমা ওর মুখ থেকে নেমে বসল , তারপর পল্টুকে বলল বলল “ নে ওঠ চানটা সেরে নিই” । বৌমার উপসী গুদ শ্বশুর গরম ফ্যাদায় ভরিয়ে দিল

দিদি ওর ধোন ধরে ওকে টেনে তুলল । “ কিরে তোর বিচিতে যে রস গুলো জমেছে ওগুলো বার করবি নাকি?” , পল্টুকে হেঁসে জিজ্ঞাসা করল দিদি । পল্টু দিদি কে জড়িয়ে ধরে বলল “ হ্যাঁ দিদি প্লিস!”

পল্টুর ধোনে হাত বোলাতে বোলাতে , হটাৎ রুমা ওর বিচিটা ধরে এমন ভাবে চটকে দিল যে পল্টু যন্ত্রণায় ককিয়ে উঠল । ওর শক্ত হয়ে থাকা নুনু নিমেষে নরম হয়ে গেল । didi choda golpo

দিদি ওকে ঠেলে মাটিতে ফেলে দিল , হেঁসে বলল “ জাঃ , তোরটা তো নরম হয়ে গেছে! ঠিক আছে কালকে নয় ভাবা যাবে” , এই বলে চান সেরে হাঁসতে হাঁসতে বাথরুম থেকে বেড়িয়ে গেল ।

One thought on “দিদির গুদে জিভ ঢুকিয়ে গুদের রস খেলাম didi choda golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: