Bangla Choti Chudachudibangla choti liveChuda Chudi Golpocoti golpocuda cudi golpocudacudi golpo

chuda chudi golpo chuda chudi

chuda chudi golpo chuda chudi আমার বয়স 45 , বিবাহিত। দাম্পত্য জীবনে খুব একটা সুখ নাই। তাই সব সময় নতুন ভাবে কাউকে চুদবো , এই আশায় থাকি। মেয়েদের থেকে 55 বয়সী মহিলাকে চুদতে খুবই ভালো পাই। কখনো 13/14 বছরের মেয়ে চুদি নাই।

সত্যি ঘটনা তখন ঘটলো যখন আমাদের বাড়ীতে আমার মেয়েকে দেখা শুনার জন্য 13 বছরের মেয়ে আসলো , যার নাম সুনালী। খুবই পাতলা ও বুকের দুধ সবে মাত্র উঠছে। 

আমার কিন্ত ওর প্রতি কোন আগ্রহ ছিলো না। প্রায় 3/4 মাস কেটে গেল। প্রায়ই আমি ওর কোল থেকে যখন আমার মেয়েকে নিতাম আমার বুড়ি আঙুল ওর ছোট্ট দুধে যেন লাগতো , সেটা আমি বুজতাম। 

ওর কোন প্রতিক্রিয়া বুঝতাম না। আমার মা খুবই অসুস্থ। এর মধ্যে আমার ছেলের পরীক্ষা ও শেষ। বউ বাপের বাড়ী যাবে , আমি 7দীনের জন্য ওদেরকে দিয়ে আসলাম।

ওইদিন বাড়িতে আমি , সুনালী আর মা। রাত্রিতে মাকে ভাত খাওয়ানোর পর যথারীতি ঘুমের ঔষধ ও প্রেসারএর ঔষধ দেই। তারপর আমি ও সুনালী ভাত খাই। আমি মাএর পাশের পালং এ ঘুমাই , কারণ রাত্রে যদি উনার শরীর খারাপ করে। আর সুনালী পাশের রুমে। mal out choti golpo

ভাত খেয়ে আমি কম্পউটার নিয়ে কাজ করছি কখন সুনালী রাত্রির সব কাজ সেরে বিছানায় উঠেছে তাও বলতে পারি নাই। হঠাৎ কী যেন একটা শব্দ হলো। চেয়ে দেখি সুনালী আমার ঘরে। আর বলছে

সুনালী – মামা , আমার ঘুম আসছে না , আর ভয় করছে। chuda chudi golpo chuda chudi

আমি – ঠিক আছে , তুই যা , আমি না হয় তর পাশে ঘুমাবো।

সুনালী – ঠিক আছে মামা।

প্রায় আধা ঘন্টা পর আমি সুনালীর বিছানার কাছে গেলাম ও লাইট নিবিয়ে ওর পাশে শুয়ে পড়লাম।

আমি কী করবো , যেন ঠিক করতে পারছি না। এক বার ভাবলাম ওকে জড়িয়ে ধরি কিন্ত কেন যেন নিজের কাছে আটকে যাচ্ছিলাম। অনেক নারীদেহ উপভোগ করেছি কিন্ত এত কম বয়েসের মেয়ের সাথে কোনদিন শারীরিক সম্পর্ক করি নাই।

যাক এই সব চিন্তা করছিলাম কখন যে ঘন্টা খানেক চলে গেছে তা বুঝতে ও পারি নাই। হঠাৎ যেন সুনালী একটু পাশ ফিরলো আর ওর হাতটা আমার বুকের উপর ছাড়লো। কী করবো ? 

কিছু যেন বুঝতে পারছি না। আরো ও প্রায় আধাঘন্টা পর ও আবার পাস ফিরলো। এইবার চিৎ হয়ে। আমিও পাস ফিরলাম আর আস্তে আস্তে আমার হাত ওর পেটের উপর রাখলাম। এ যেন এক বিরাট অনুভুতি। আমার ধোন যেন একলাফে খাড়া হয়ে গেল।

বুঝতে পারলাম না যে ও জেগে আছে কী না। ধীরে ধীরে হাত ওর বুকের উপর নিতে আরম্ভ করলাম। কিছুক্ষণ পর বুঝতে পারলাম যে আমার হাত ওর বাম দুধের উপর। আঃ কী যে অনুভূতি। এই প্রথম কচি শক্ত আর গরম দুধের উপর হাত।অনেক্ষন কেটে গেলো। আরো 15 মিনিট পর আমি উঠে পড়লাম আর বাথরুমে গেলাম। প্রস্রাব করে

আবার বিছানায় যাবো দেখি সুনালী ও উঠে গেছে। chuda chudi golpo chuda chudi

আমি ওকে বললাম – কী রে কই যাবে।

– ও বললো , বাথরুমে।

chuda chudi golpo chuda chudi

আমি – লাইট বন্ধ করে দিস।

সুনালী – ঠিক আছে , মামা।

লাইট বন্ধ করে সুনালী বিছানায় আসলো।

সুনালী – মামা একটু যেন ঠান্ডা লাগছে। লেপটা গায়ে দিয়ে দাও।

মায়ের ভোদা চুদে বোনের ভোদায় দিলাম – mayer voda

আমি – ঠিক আছে। লেপটা একটু ছোট ছিলো।

লেপটা গায়ে দেওয়ার পর সুনালী বলল , মামা একটু কাছে আসো , নইলে তুমার গায়ে লেপ থাকবে না।

একটু সাহস করে ওর গায়ের সাথে লেগে বাম পাশ নিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম , কী রে ঠিক আছে ত ?

সুনালী – ঠিক আছে মামা।পাঁচ দশ মিনিট পর আমি খাড়া ধোনটা ওর পাছার সাথে লাগালাম। একটু অপেক্ষা করলাম। কিন্তু কোন সারা পেলাম না। chuda chudi golpo chuda chudi

হাতটা আস্তে আস্তে ওর দুধের উপর নিলাম। বুঝতে পারলাম ওর বুকের হৃতস্পন্দন , খুব জুড়ে জুড়ে শব্দ করছে। শ্বাস ও জুড়ে জুড়ে নিচ্ছে। কিন্তু কেন যেন সাহস পাচ্ছি না। 

আস্তে করে ওর দুধে একটু টিপা দিলাম। কোন সাড়া নেই। কিছুক্ষণ পর মোবাইল হাতে নিয়ে দেখি রাত প্রায় 1 টা। কী করবো কিছু যেন বুঝতে পারছি না। না , আজ বোধ হয় বেশী কিছু না করাটা ভালো। হটাৎ দেখি সুনালী ও উঠে গেছে। আমাকে বলল , ‘ মামা তুমার কী ঘুম আসছে না’।

আমি বললাম – হ্যা রে।

সুনালী – আমারও ঘুম আসছে না।

আমি – অনেক রাত হলো। ঘুমাই চল।

তারপর আমি সুনালীকে একটু সাহস করে জড়িয়ে ধরি ও হাত ওর দুধের উপর রাখি। একটু টিপা দেওয়ার সাথে সাথে ও যেন একটু কেঁপে উঠল। 

সাহস করে এইবার ওর নীপোলে একটু সুরশুঁড়ি দিলাম। ও একটু পিছনে এসে ওর পাছা দিয়ে আমার ধোনটাকে খুব ধীরে ধীরে মারাতে লাগলো। এইবার বুজলাম ও আমাকে সাড়া দিচ্ছে। chuda chudi golpo chuda chudi

এই বার একটু জুড়ে ওর দুধে টিপা দেই কিন্ত কোন প্রতিক্রিয়া নেই। ডান হাত দিয়ে ওর দুধের উপর আরো কিছুক্ষণ টিপাই। তারপর ওকে কানের কাছে গিয়ে আস্তে আস্তে জিজ্ঞেস করলাম , ‘ ‘ কিরে কিরকম লাগছে ‘ ‘ ?

সুনালী বললো – ভালো লাগছে।

এইবার আর কোন বাধা থাকলো না। বৌদির লাল কালারের ফুলা গুদ boudir gud mara

আস্তে আস্তে হাত ওর যোনির উপর নিলাম , ও শিউরে উঠল , আর এইবার আমাকে জড়িয়ে ধরলো। আমি আস্তে আস্তে ওর কাপড় খুলে দিলাম আর আমারও কাপড় খুলে ফেলে দিলাম।

লেপের নিচে দুইজন পুরা উলঙ্গ অবস্থায়। ও আমাকে চুমু খাচ্ছে। আমিও ওকে চুমু খাচ্ছি। কিছুক্ষণ পর আমি ওর যোনির উপর হাত দিয়ে নাড়তে লাগলাম। পুরো পুদটা যেন রসে পিচ্ছিল হয়ে গেছে। মুখ দিয়ে ওর পুদটা ছাটতে লাগলাম। আঃ কী যে সুখ , এ যেন সর্গ সুখ। এই প্রথম কোন কচি পুন ছাটছি …আঃ আঃ ..।

সুনালী এইবার ওর হাত আমার ধোন এ ধরলো ও সেটা নিয়ে অনেক্ষন খেলা করলো।

আমি আর সহ্য করতে পারলাম না। আমার ধোন ওর পুদে ঢুকানোর চেষ্টা করছি আর ভাবছি যদি না ঢুকে। কিন্ত দুই এক বার চেষ্টা করার পর ঠাশ করে ঢুকে গেলো।

আঃ আঃ বলে সুনালী চেঁচাচ্ছে আর বলছে মামা জুড়ে জুড়ে করো।

আমিও ওর 32 মাই গুলি টিপছি আর জুড়ে জুড়ে করছি।কিছুক্ষণ পর ও আমাকে পাগলের মত জড়িয়ে ধরলো আর বলছে … মামা আর পারছি না , আমার পুন ফাটিয়ে দাও।  chuda chudi golpo chuda chudi

আমি বুজলাম ও জল ছাড়ছে , কারণ আমিও যেন খুব আনন্দ পাচ্ছি। এইভাবে দুই তিনবার ও জল খসানোর পর আমিও আর আমার পানি ধরে রাখতে পারলাম না , এইবার ওর ঠুটে ঠুট রেখে আমিও আমার গরম পানি ওর যোনিতে ঢেলে দিলাম।

আঃ কী যে আনন্দ। আমরা দুই জন দুইজনকে জড়িয়ে ধরে প্রায় নেংটা হয়ে 4/5 ঘন্টা শুয়ে থাকলাম। কখন যে ঘুমাই আমরা আর বুজতে পারলাম না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *