coti golpocuda cudi golpoma mami chotima meye chotiporokia choti kahiniচুদার পরকীয়াপরকিয়া চটি গল্পপরকীয়া চটি গল্প

ডাক্তার আর নার্সের পরকীয়া চটি গল্প

পরকীয়া চটি গল্প আমি সায়ন্তন, বিএসসি কমপ্লিট করে MSc র জন্য ট্রাই করছি, আমার গার্লফ্রেন্ড নার্সিং পড়ছে লাস্ট ইয়ার. আমাদের গ্রামে বাড়ি. আমার গ্রাম আর আমার গার্লফ্রেন্ড এর গ্রাম পাশাপাশি. 

ওর নাম রিমি. আমাদের ক্লাস ৯ থেকে প্রেম. ও খুব চুটে আর সেক্সি. আমাদের মধ্যে কোনোদিন ওই কিস আর দুদে হাত দেওয়া ছাড়া কিছু হয়নি. আসলে আমার ইচ্ছা ছিল ও কোনোদিন চাইতো না. সব সসময় বলতো বিয়ের পর. এবার মাইন্ গল্প.

MSc তে ভর্তি হওয়ার জন্য খুব চাপ এ ছিলাম. তাই রিমি ক ঠিকঠাক টাইম দেওয়া হচ্ছিলো না. এবার আমিও চাপ এর বসে ইটা বুঝতে পারিনি যে রিমি ও কেমন পাল্টে গেছে. পরকীয়া চটি গল্প

প্রায় ২ মাস পর আমার ভর্তি কমপ্লিট হলো, তার পর আমি রিমি কে আগের মতো টাইম দেওয়া শুরু করলাম. কিন্তু ও দেখলাম সব সময় বাহানা দেয় কথা না বলার. শুধু বলে night ডিউটি আছে খুব চাপ. 

তারপর দেখলাম আজকাল নাইট ডিউটি যাওয়ার সময় ও ফোন নিয়ে যাচ্ছে. আসলে রিমি খুব ই ডেডিকেটেড মেয়ে. কাজের সময় ডিসটার্ব পছন্দ করতো না. 

কিন্তু আজকাল ফোন নিয়ে যাচ্ছে. খুব চাপ লাগছিলো কি হচ্ছে. এবার রিমি র ফোন এর গুগল ফটোস সম্বন্ধে আইডিয়া কম ছিল. ২ন্ড ইয়ার এ পড়ার সময় আমি ওর ফোন এর গুগল ফটোস এ আমার একটা ফাঁকে ই’ড দিয়ে রেখেছিলাম.

কারণ রিমি কোনো সেক্সি পিক তুল্লে ও ভাইরাল হবার ভয়ে আমায় পাঠাতো না. ওই সব পিক পাওয়ার জন্য আমি ওই গুগল ফটোস এ আমার ফাঁকে id দিয়ে অটো ব্যাকআপ চালু করে রেখেছিলাম. 

এবার বর্তমান দিনে আসি. আমি যখন দেখলাম রিমি র ব্যবহার এ কিছু পরিবর্তন আসছে তখন আমি ওই গুগল ফটোস এ আমার ওই ফেক আইডি দিয়ে লগ ইন করলাম. 

এবার গুগল ফটোস এ ডেট অনুযায়ী ফটো দেওয়া থাকে. দেখলাম লাস্ট ওয়ান সপ্তাহে রিমি অনেক মেকআপ করে পিক তুলেছে কিন্তু আমায় তো পাঠায় নি এগুলো. kajer bua chodar kahini

এবং দেখলাম ডিউটি গেছে বেশ সেজে গুঁজে. এবার এই সব এর মাঝে একটা ছেলে র ছবি ডাক্তার এর কোট পরে. পিচ্ তা ওপেন করতেই দেখলাম নিচে লেখা আছে ক্যাপিট্যুরেড বাই ডাঃ সিরাজ। পরকীয়া চটি গল্প

প্রথমেই ভাবলাম তার মানে রিমি এই ডাক্তার এর সাথে কিছু চালাচ্ছে. তারপর ভাবলাম রিমি ওরকম মেয়ে নোই আমি ওকে ১০ বছর চিনি… কিন্তু মনে সন্দেহ রয়ে গেসলো. 

রাতে খেয়ে একটা বিড়ি নিয়ে রিমি কে কল করলাম, ও ফোন ধরে বললো নাইট ডিউটি চলছে এবং খুব চাপ বলে ফোন কেটে দিলো. আমি বিড়ি খেয়ে গুগল ফটোস খুলে ওই একাউন্ট তা চেক করতে শুরু করলাম. 

দেখলাম একটা নিয়ে ফটো আপডেটেড হয়েছে. ক্লিক করতেই দেখলাম রিমি ওই ডাক্তার সিরাজ কে জড়িয়ে ধরে আছে. এন্ড সিরাজ এর বুকে মুখ গুঁজে আছে. 

সিরাজ এর একটা হাত রিমি র পছ তে ড্রেস এর উপর খামচে ধরে আছে.. আর একটা হাত দিয়ে পিক তুলেছে সেলফি. এন্ড ফটোর নিচে ডেট দেওয়া আছে গতকাল এর. রাট ৩.৪৫…. পিক তা দেখেই চোখ থেকে জল বেরিয়ে গেলো. 

ভাবলাম রিমি কে ফোন করে উত্তাল গালাগাল করি. কিন্তু তার পর ই একটা পিক আপডেটেড হলো গুগল ফটোস এ আজকের ডেট এ. 

পরকীয়া চটি গল্প

এবং সেই পিক এ রিমি হাসপাতাল এর একটা বেড এ শুয়ে আছে আর ডাক্তার সিরাজ কে জড়িয়ে টাইম তা দেখলাম ১০.৩০. ঘড়ির দিকে তাকালাম দেখলাম ১০.৩৩ বাজছে. বুঝলাম রিমি এখন ওই মুসলিম ডাক্তার এর সাথে মজা নিচে.

তাই ফোন কেটে দিলো. তার পর এক ঘন্টা কোনো আপডেট নেই… আমার পুরো বিচি চুলাচুল করছিলো. ১ ঘন্টা টানা বিড়ি খেয়ে কাটালাম. হটাৎ রাট ১২ তার সময় দেখি একটা ভিডিও আপলোড হলো. 

ভিডিও এসেছে দেখেই আমার বিচি খারা হয়ে গেলো. ডাউনলোড হতে ৫ মিন টাইম নিলো… তারপর ভিডিও তা চালু করলাম, দেখলাম ভিডিও তা সুট হয়েছে হাসপাতাল এর বেড এর পাশের যে হার্ট রেট দেখানোর মেশিন থাকে তার পশে ফোন রেখে.  পরকীয়া চটি গল্প

আর দেখলাম ওই ডাক্তার এর একটা মোটা কিন্তু আমার থেকে ছোট বাড়া রিমি র গুদে ঢুকেছে র বেরোচ্ছে. আর রিমি কষ্ট এ ছটফট করছে.. 

আর ওই ডাক্তার রিমি র মুখ চেপে আছে.. আমার অনুযায়ী ইটা রিমি র প্রথম চোদন, কিন্তু ভিডিও তা শেষ হতেই আমার খুব কান্না পেলো. কিন্তু ধন টাও খারা হয়ে গেলো… 

বিছানায় শুয়ে শুয়ে ওই ভিডিও দেখে খেচে বীর্য বের করলাম. নেক্সট দিন ওর কলেজ হাসপাতাল এর সামনে চলে গেলাম মাথা ঠান্ডা করে পুরো বেপার তা জানতে. 

কিন্তু রিমি কলেজ এর গেট এর বাইরে এলো না. ও বললো ওর শরীর খারাপ. আমি মনে মনে ভাবলাম প্রথ্যম ঠাপ খেলে এরকম ই হয়. তখন ই হটাৎ শিল্পার সাথে দেখা…. 

শিল্পা হলো রিমি র বেস্ট ফ্রেন্ড. ও আমাকে দেখেই মাথা নিচে করে নিলো.. তারপর আমি ওর সামনে গেলাম.. আর বললাম চল একটা সিগারেট খাই… আমি জানতাম শিল্পা সিগারেট খায়.. 

এর আগে আমি রিমি শিল্পা একসাথে বেরোলে সিগারেট খেতাম আমি আর শিল্পা. রিমি সিগারেট খেত না. সিগারেট জালিয়া আমি শিল্পা কে জিগেশ করলাম কতদিন চলছে রে এসব… ও চোখ বোরো বোরো করে আমার দিকে তাকালো…

ও বললো কিসের কথা বলছিস.. আমি বললাম রিমি যা করছে আশা করি তোরা জানিস… ও অনেক খান না জানার ভান করলো. তারপর বললো, ও কদিন খুব পর্ন দেখছে.. তারপর কাল রাতে ও ফার্স্ট ইন্টারকোর্স করেছে.. তুই কি জানিস? আমি বললাম জানি. পরকীয়া চটি গল্প

শিল্পা – তোর খারাপ লাগছে না.

আমি – একটু লাগছে, কিন্তু ও যদি মজা পেয়েছে, তাহলে ও কি করছে আমি সব জানতে চাই.

শিল্পা – দেখ ও ওই ডাক্তার এর সাথে অনেক তা সময় কাটাই, এবার তাই হয়তো ওদের মধ্যে কিছু শুরু হয়েছে. তবে ও কিন্তু তোকে ভালোবাসে.

আমি – চল ময়দান যাই একটা করে বিয়ার খাবো. ও রাজি হলো…

ময়দান এ গিয়ে দুজন এ বিয়ার খেলাম তার পর শিল্পা বললো রিমি ভুল করছে জানি, কিন্তু আমি ঠিক করে দেব, তুই চাপ নিস না. গ্রামের মেয়ে চোদা – গ্রামের কচি মেয়েকে চুদলাম

আমি – শিল্পা তোকে কিস করবো?

শিল্পা – এখানে?

আমি – তাহলে তোর আমায় কিস করতে কোনো প্রব্লেম নেই.

শিল্পা লজ্জা ই পরে গেলো.

শিল্পা – দেখ তোকে আমি খুব ভালোবাসি, কিন্তু বেস্ট ফ্রেন্ড এর বয়ফ্রেইন্ড এর বয়ফ্রেইন্ড তাই নিজেকে কন্ট্রোল এ রাখি.

আমি – আমিও তোকে খুব ভালোবাসি… তোর পাছা তা আমার খুব পছন্দ… টিপতে ডিবি.

শিল্পা সঙ্গে সঙ্গে আমায় কিস করলো. ডিপ কিস. প্রায় ৫ মিন.. দুজন দুজনের ঠোঁট চুষলাম.. ও ঠোঁট চুষতে চুষতে আমার বাড়া তে হাত দিলো প্যান্ট এর উপর থেকে..

শিল্পা – ইটা আমায় চুষতে ডিবি. পরকীয়া চটি গল্প

আমি সঙ্গে সঙ্গে একটা ওলা বুক করলাম.. আর ড্রাইভার কে বললাম পিছনে তাকাবে না.. ৫০০ এক্সট্রা দেব… ও গাড়ি তে উঠেই পাগলের মতো আমার বাড়া তাকে টেনে বের করলো আর চুষতে লাগলো.. আমি আনন্দে পাগল হয়ে গেলাম. ভালো লাগলে পরের পার্ট লিখবো.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: