কচি ভাগ্নিকে মামা জোর করে ধর্ষণ করলো

জোর করে ধর্ষণ চটি গল্প এই বর্ষায় ১২ই পা দিয়েছে। বর্ষা কাটিয়ে যখন শীত এলো তখন ওর সৎ মা নীলিমা খাতুন ভাবলেন এবার দেশের বাড়ি যেতে হবে।

নূপুর আর তার ছোট ভাই ফরহাদকে নিয়ে নীলিমা বেগম রওনা দিলেন। বাসে নূপুর আর ফরহাদ খুব হৈ চৈ করলো। ওরা ঢাকার বাইরে খুব একটা যেত না। 

এবার অনেক আবদারের পর নূপুরের বাবা মোহাসিন ওদের বাইরে যেতে দিলেন। এই ভদ্রলোক যখন বিপত্নীক হন তখন নূপুর একেবারে পিচ্চি।

নিজের কর্মব্যস্ততার কারনে তিনি এই অবস্থাতেও একমাত্র মেয়েকে ঠিকমতো সময় দিতে পারতেন না। নীলিমা ছিলেন নূপুরের আপন ছোট খালা। 

সেই সময় অনেকটা নূপুরের নানা-নানির চাপেই মোহাসিন নিজের ছোট শ্যালিকাকে বিয়ে করেন। এতে পাড়া প্রতিবেশীর মাঝে ব্যাপক সমালোচনা হয়। 

কিন্তু নিজের শ্বশুর শাশুড়ি যেহেতু মত দিয়েছে আর নূপুর তার খালার সাথে খুব ইজি ছিল তাই এই বিয়েতে মোহাসিন খুব একটা আপত্তি ছিল না।

নূপুর বহুদিন পর মামার বাড়িতে বেড়াতে গেছে। তার মামা  ছগির মিয়া  থাকেন কুষ্টিয়া শহরে। মামা এখানকার বেশ বড় ব্যবসায়ী।

তার বেশ কিছু চালের আড়ত আছে। সময়ে অসময়ে সিন্ডিকেটের সাথে মিলে মিশে চালের ডাম নিয়ে উল্টাপাল্টা করে। আর মামার অনেক  টাকাপয়সা ছিল । 

এই মানুষটা এই পর্যন্ত বিয়ে করেছে বেশ কয়েকবার। শোনা যায় বাজারে এক পতিতার কাছে সে নিয়মিত জায়।এমনকি গ্রামে গুজব আছে যে সে কয়েক গ্রাম দূরে আরও একটা সংসার চালায়। 

এই রকম একটা লোকের বোন হোল নূপুরের মা। এটাই ছিল নূপুরের সবচাইতে বড় দুর্ভাগ্য। নূপুর ছোটবেলায় বেশ কয়েকবার এখানে বেড়াতে এসেছিল। মা বোনকে বিয়ে করা বৌয়ের মত চুদি ma bon choti

তখন মামা ওকে খুব আদর করতেন। এবারতো মামা ওকে দেখে বলে ফেললেন কিরে তুইতো অনেক বড় হয়ে গেছিস। তারপর ওর গাল টিপে আদর করে দিলেন। ওর কাধ

ধরে কাছে টানলো আর নানা রকমের আদর করার কথা বলতে লাগলো । আর সুযোগ বুঝে গাল আর থুতনি টিপে দিতে লাগলো। নূপুরের কেন যেন গা গিন গিন করে উঠলো। 

ঢাকায় ওর এক আঙ্কেল আছে সেও যেন ওকে কেমন বিশ্রীভাবে আদর করে। বিকালে অনেক পাড়াপ্রতিবেশীরা নূপুরের মামাবাড়ি এলো,  জোর করে ধর্ষণ চটি গল্প

নূপুর আর তার মা বহুদিন পর গ্রামে এসেছে এই কারনে। সবাই নূপুরকে বেশ আদর করলো। বয়স্কা মহিলারা নূপুরের সঙ্গে বিয়ে নিয়ে কিছু রঙ্গ রসিকতা করলো। নূপুরতো লজ্জায় একাকার। নূপুর অনেক রাতে ঘুমুতে গেলো।

সে তার সৎ মায়ের (নূপুরের মা ছোটবেলাতেই মারা যাওয়ায় এরপর ওর বাবা নীলিমা খাতুনকে বিয়ে করে, মহিলা নূপুরের সাথে কখনো খারাপ ব্যবহার করে নি, কিন্তু খুব ভালো ব্যবহারও করে নি। 

সাথেই ঘুমাতে চেয়েছিলো কিন্তু মামা বললেন এতোবড় ঘরে এতো ফাঁকা রুম, সে তো আলাদা ঘুমাতেই পারে। নূপুর কি ভেবে রাজি হয়ে গেলো। ভোর বেলায় ছগির উল্লাহ নূপুরকে ডাকতে গেলো।

এতো ভোরে ওর উঠার কথা নয় কিন্তু ছগির মিয়ার মতলব অন্যরকম… এই সুযোগে যদি এলোমেলো অবস্থায় ঘুমন্ত মেয়েটাকে দেখা যায়। 

নূপুর কেমন এলোমেলো ভাবে শুয়ে আছে, মামা ভিতরে ঢুকতেই দেখতে পেলেন ওর হাটু দুটো বাচ্চাদের মতো করে বুকের কাছে জড় করে রাখা।

জোর করে ধর্ষণ চটি গল্প

বেচারি অঘোরে ঘুমাচ্ছে আর এদিকে  কামিজটা নাভির অনেক উপরে উঠে গেছে। সিল্কের পাজামাটা বেশ টাইট হয়ে নিতম্বের সাথে লেগে আছে। মামা একটু ঘুরে খাটের পায়ের কাছে এসে দেখতে পেলেন ওর যোনির ভিতরে  সিল্কটা কেমন ঢুকে আছে। ভাবির পাছা টা হিমালয় পর্বত এর মত

ওনার ধনটা বাঁশ হয়ে গেলো, ইচ্ছে হোল তখনই পাজামার উপর দিয়েই যোনিটা কামড়ে ধরে চাটতে থাকে… এই নূপুর ওঠ… মামা ডাকলেন। উম বলে নূপুর চিৎ হয়ে শুল।  জোর করে ধর্ষণ চটি গল্প

এই অবস্থায় দেখে শকুন মামার ধন টনটন করে উঠলো। নূপুরের মাই, নাভির উপরে উঠে থাকা কামিজ আর সিল্কের টাইট পাজামাতে ওর নাভির নিচের অংশের আকার পরিস্কার বোঝা জাছে।

ছগির মিয়া নূপুরের মুখের কাছে মুখ নিয়ে এলো… ইচ্ছা হোল এখনই চেটে দেয় গালটা। কিন্তু তা পারল না বরং ওর কপাল থেকে চুলের গোছা সরিয়ে আদর করে বললেন ওঠ পাগলি। 

তারপর নূপুরের পাশে বসে সে ওর কাঁধ ধরে বসিয়ে দিলো… নূপুর তাও ঘুমে প্রায় ঢুলে পড়তে চায়। মামা নিজের বুকের উপর ওকে ঠেস দিয়ে রাখল… 

এই সময়ে সে কামিজের ফাঁক দিয়ে নূপুরের ফুলো ফুলো মাইটা দেখতে পেল। সে চোখ দিয়ে গিলে খেতে লাগলো। কিন্তু মেয়েটার ঘুম যেন কিছুতেই ভাঙতেই চায় না। 

ছগির মিয়া ওর কামিজের ভেতর হাত ঢুকিয়ে নরম মাই দুটো কচলাতে লাগলো। 

আস্তে আস্তে তার আরেকটা হাত সাপের মতো করে নূপুরের নাভির নিচে চলে গেল পাজামার ফিতেটা টান দিয়ে আস্তে আস্তে করে খুলে ফেলল সে ভেতরে হাত গলিয়ে দিয়ে নরম ছামার বিচিটা খুঁজে পেতে আর কোন কস্টোই হোল না। 

ছামার ফুটার ভেতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে মামা আস্তে করে নাড়তে লাগলো। ছগির মিয়া টের পেল আঙ্গুলটা ভিজে যাচ্ছে… আঙ্গুলটা আরও ভেতরে ঢুকিয়ে দিয়ে সে নাড়তে লাগলো।  জোর করে ধর্ষণ চটি গল্প

নূপুর ঘুমের মধ্যেই উ উ করছে। ছগির মিয়া বুঝল এই ঘুম সহজে ভাঙবে না। নূপুরকে সে চিৎ করে শুইয়ে দিলো, তারপর পাজামাটা টান দিয়ে খুলে ফেলল। এখন মেয়েটার নিচের অংশে শুধুমাত্র আন্ডারওয়্যার পরা।

ওটা একটু ডানে সরিয়ে দিতেই ফর্সা গুদটা বেরিয়ে পড়লো। ছগির মিয়া জিভ দিয়ে গুদটা চাটতে লাগলো আর মাঝেমাঝে জিবটা গুদর ভেতর ঢুকিয়ে দিতে লাগলো। 

বেশী দেরি করলো না সে, একটু পরেই দুই উরু দু পাশে ছড়িয়ে দিয়ে নূপুরের টকটকে যোনীর ভেতর নিজের ধনটা প্রবেশ করালো সে। এতক্ষনে নূপুরের ঘুম পুরাপুরি ছুটে গেলো, 

টের পেতেই সে প্রতিরোধ করার চেষ্টা করলো। ছগির মিয়া এতক্ষনে পুরোপুরি শয়তানের ছোট ভাই হয়ে গেছে… নূপুরের মুখটা সে হাত দিয়ে চেপে ধরলো। 

নূপুর চেঁচাতে চেয়েছিল কিন্তু পারলো না। নিজের সবচেয়ে গোপন আর নিভৃত জায়গাতে নোংরা মানুষটার প্রবেশ সে সহ্য করলো চোখবুজে… ফোঁটা ফোঁটা

পানি গড়বেয়ে পড়লো তার চোখের কোন বেয়ে। আকলিমা বেগম তার স্বামীর এই কাজগুল দেখে ফেলল দরজার ফাঁক দিয়ে, তারপর সেখান থেকে নিরবে চলে গেলো। 

তার তিন বাচ্চা নিয়ে কোনোমতে  দিন কাটানো দরকার। স্বামীর সাথে ঝগড়া করে নিজের গরিব বাপের বাড়ি চলে যাওয়ার ক্ষমতা তার নেই। এদিকে ছগির মিয়া খুব অত্যাচারী ধরনের লোক।

এই নিয়ে কথা বলতে গেলে হয়তো চালা কাঠ নিয়ে মারধর করবে আর বাচ্চাগুলো এই দৃশ্য কান্নাকাতি করবে। তাই সে চুপ থাকলো। প্রচণ্ড ঘৃণা নিয়ে সে স্বামীর ঘর করতে লাগলো।  জোর করে ধর্ষণ চটি গল্প

পরেরদিন নূপুরকে সে তার মায়ের কাছে পাঠিয়ে দিলো। দেশে তখন খুব এক উত্তাল সময় চলছিলো। চরিত্রহীন এরশাদের পতনের দাবিতে সমস্ত দল একজোট হয়ে তীব্র আন্দোলন করছিল।

তবে নূপুরের মনে তখন আন্দোলন সংগ্রাম, ঢাকার উত্তাল অবস্থা কোন প্রভাব ফেললো না। সে যেন একটা পাথর হয়ে গেলো। বৌদিকে চোদার গল্প boudi ke chodar golpo

এমনকি ডিসেম্বর মাসে যখন পুরো বাংলাদেশ বিজয় উৎসবে মাতোয়ারা তখন সে ঘণ্টার পর ঘণ্টা শূন্য চোখে তাকিয়ে থাকতো আকাশের দিকে। 

নূপুর এই কথা কাউকে বলেনি। মায়ের কাছ থেকে কোন সহানুভুতি পাবে এরকম সম্ভাবনা নেই। বরং সে ভেবে নিতে পারে নূপুর মামাকে অপদস্থ করার জন্য এসব বলছে। বাবাকে বলল না কারন মনে হোল বাবা প্রচণ্ড কষ্ট পাবেন। নীলিমা

কে বিয়ে করার পর থেকেই তিনি নূপুরের জন্য অনেক বেশী কেয়ারিং হয়ে যান। নূপুরের বিয়ের কথাবার্তা চলছিলো। কয়েক মাস পরে সেটা হয়ে যায়। জোর করে ধর্ষণ চটি গল্প

সে অসম্ভব ভালো একটা ছেলেকে স্বামী হিসাবে পেলো। তারপর বহুদিন ও ভেবেছিলো এই স্বামী + বন্ধুটিকে সে সব বলে দেবে আর ওর বুকে মাথা রেখে বুক ভাসিয়ে কাঁদবে।

Leave a Comment

error: