bangla choti boudibessa magi chodaboudi choti banglacoti golpocuckold choticuda cudi golpoহিন্দু চটি গল্পহিন্দু মুসলিম চুদাচুদি

হিন্দু বৌদি মুসলিম কাটা ধোনের চুদা খেল

হিন্দু মুসলিম চুদাচুদি হাসব্যান্ড চলে গেছে এক মাস ছুটি কাটিয়ে এক সপ্তাহ হলো। ছেলে মেয়ে স্কুলে গেছে ঘরে শুয়ে বোরিং হচ্ছি, মোবাইল টা হাতে নিয়ে কিছু পর্ণ ভিডিয়ো দেখতে লাগলাম, পর্ণ ভিডিও দেখতে দেখতে আমার গুদের ভিতরটা চিড়বিড় করে উঠলো,

আমি টান মেরে শাড়িটা খুলে ফেললাম আর সায়াটা কোমরের ওপর তুলে গুদে আঙ্গুল ঢুকিয়ে ফিঙ্গারিং করতে শুরু করলাম, অনেকক্ষণ ফিঙ্গারিং করার পরে কঁকিয়ে চোখ মুখ বাঁকিয়ে ঊঊঊঊঊ আহা ঊঊঊঊঊম আয়াজ করে জল খোসালাম। সায়াটা নামিয়ে ওই অবস্তায় শুর থাকলাম। 

সেদিন রাতে শুতে ওপরে আসতে যাবো! শাশুড়ি মা আমাকে বললো, বৌমা একবার আমার ঘরে এসো, আমি বললাম ঠিক আছে মা।  হিন্দু মুসলিম চুদাচুদি

আমি সব কাজ শেষ করে মায়ের ঘরে এলাম, এসে দেখলাম মা খাটের ওপর বসে হাঁটুতে তেল মালিশ করছেন। আমি বললাম আপনি আমাকে দিন আমি তেল মালিশ করে দিচ্ছি, 

বলে ওনার হাঁটুতে তেল মালিশ করে দিলাম। তখনি আমার মাথায় একটা আইডিয়া এলো. আমি শাশুড়ী মাকে বললাম, মা এত ব্যাথা হয় কোনো একজন ফিজিওথেরাপিস্ট কে দিয়ে ম্যাসেজ করিয়ে নিলে মনে হয় তুমি ওনেক আরাম পেতে।

শাশুড়ি মা : বৌমা আমি ওইসব জানিনা, তোমার যদি জানা থাকে তাহলে ব্যাবস্তা কর কালকে।

আমি বললাম ঠিক আছে আমি কালকে খোঁজ খবর করছি।

আরো বেশ কিছুক্ষন মালিশ করে দিলাম, আমাকে শাশুড়ি একটা চুমু খেয়ে বলল যাও বৌমা তুমি এবার শুতে যাও।

পরের দিন আমি আমার ভাসুরকে ফিজিওথেরাপিষ্ট এর কথা বললাম।

সেদিন দুপুর বেলা ২ টো নাগাদ ডোর বেলের শব্দে আমি গেটটা খুললাম,

আমার নাম সেখ রমজান আলি, ছেলেটা বলল।

আমি জিজ্ঞাসা করলাম কাকে চান?

রমজান : আসলে আমাকে নিরাময় মেডিকেল হল থেকে আপনাদের বাড়ির ঠিকানাটা দিয়েছে আপনারা ফিজিওথেরাপিস্ট এর জন্যে বলেছিলেন। হিন্দু মুসলিম চুদাচুদি

আমি বললাম হা আসুন ভেতরে আসুন, বলে শাশুড়ির ঘরে নিয়ে গেলাম। শাশুড়িকে দেখিয়ে বললাম, ইনি আমার শাশুড়ি মা এনার জন্যেই বলেছিলাম।

রমজান : ও, কি হয়েছে এনার। new choti collection

শাশুড়ি : বাবা আমার হাঁটুর খুব ব্যাথা।

রমজান ওর অ্যাটাচি থেকে সব যন্ত্রপাতি বের করলো, আর শাশুড়িকে ম্যাসাজ করতে লাগলো, আমি পাশের চেয়ারে বসে দেখতে থাকলাম। আর রমজানের সঙ্গে পরিচয় করতে থাকলাম, রমজান ছেলেটা দেখতে খুব মিষ্টি, 

ফর্সা গায়ের রঙ নাকটা টিকালো অনেকটা কাশ্মিরীদের মতো, কথায় কথায় জানতে পারলাম ওর বিয়ে হয়ে গেছে এক ছেলে আর ও একজন হিন্দু ঘরের মেয়েকে বিয়ে করেছে প্রেম করে। ওর বয়েস সবে ২৭ বছর।

আমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি কবে কবে আসবে?

রমজান : বৌদি আমি এখন কদিন রোজ আসবো পরে পরে সপ্তাহে ২ দিন তারপরে মাসে একদিন, আর ঐ দুপুর ছাড়া কিন্তু হবে না আমার। আমরা দুজনেই বললাম ঠিক আছে।

আধঘণ্টা ম্যাসাজ করে রমজান বলল আজকের মতো হয়ে গেছে। হিন্দু মুসলিম চুদাচুদি

আমাকে একটু জল আর সাবান দেবেন হাত ধোবো। আমি বেসিনের কাছে নিয়ে গেলাম, রমজান হাত মুখ ধুয়ে শাশুড়ীর ঘরে এসে বসলো। আমি রমজানকে বললাম একটু চা করে নিয়ে আসি আপনি বসুন, আমি চা, বিস্কুট দিলাম রমজানকে, আমি যখন চা দিতে এলাম দেখলাম শাশুড়িমা বিছানায় নেই, বাথরুমে গেছে।

রমজান : বৌদি সারাদিন কি ঘোরেই থাকেন?

আমি বললাম হা এই ঘর ছেলে মেয়েদের নিয়ে কেটে যায় সারাদিন।

রমজান : ও, আপনার তাহলে এক মেয়ে এক ছেলে?

আমি : হা

রমজান : দাদাতো মিলিটারিতে কাজ করে তাইতো?

আমি : হা গো

হিন্দু মুসলিম চুদাচুদি

রমজান : তারমানে আপনিতো মাজে মাজে খুব একা ফিল করেন দাদাকে ছাড়া ।

আমি বললাম ওই আর কি আগে আগে হতো এখন অভস্ত হয়ে গেছি । হিন্দু মুসলিম চুদাচুদি

রমজান : হমম, ঠিকাছে আজ আসি কালকে আসবো। বলে রমজান চলে গেলো সেই দিনের মতো।

পরের দিন আমাকে মেয়ের স্কুলে ফিস্ দিতে যেতে হলো, আসার পথে রাস্তায় হটাত্ বৃষ্টি শুরু হয়ে গেলো, আমি আটকে পড়লাম, একটা বাসস্ট্যান্ডের সেডের নিচে দাঁড়িয়ে আছি খুব জোরে বৃষ্টি হচ্ছে সঙ্গে ঝোড়ো হাওয়া, ঝোড়ো হাওয়াতে বৃষ্টির জলের ঝাপটায় আমার শাড়িটা ভিজতে থাকলো, কিছু করার নেই। 

ছাতা না নিয়ে বেরোনোর ফল ভুগতে হলো। বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা লোকগুলো আমার ভিজে যাওয়া শাড়ির ভেতর থেকে পরিষ্কার ভাবে আমার দুধের খাঁজ, গভীর নাভি, সহ সারা শরীরটার সবকিছু উপভোগ করতে থাকলো। বৃষ্টিটা অনেকটা কমেছে, কিন্তু এতে যদি হেঁটে বাড়ি ফিরি থাহলে পুরো ভিজে যাবো। 

কি করব ভাবছি! এদিকে ২ টো বাজতে আর ৫ মিনিট বাকি আমার বাড়ি পৌঁছতে ১৫ – ২০ মিনিট লাগবে, আমার চিন্তা শুরু হলো রমজান শাশুড়িকে ফিজিওথেরাপি করাতে আসবে। 

আমি আর না দাঁড়িয়ে থেকে হাঁটা শুরু করলাম, প্রায় বাড়ির কাছাকছি এসে গেছি আর ৫ মিনিট লাগবে ব্যাস তখনি বৃষ্টিটা আবার জোরে শুরু হলো, এমন জায়গাতে তখন সেখানে দাঁড়াবার যায়গা পেলাম না। 

ওই বৃষ্টির মধ্যে জোরে হেঁটে বাড়ি পৌঁছালাম। বাড়ির সামনে এসে দেখি রমজানের মটরসাইকেলটা দাঁড় করানো আছে! তারমানে রমজান এসে গেছে। আমি শাড়ির আঁচল দিয়ে মাথার জল মুছতে মুছতে শাশুড়ির ঘরে ঢুকলাম।

রমজানকে জিজ্ঞাস করলাম… হিন্দু মুসলিম চুদাচুদি

কখন এলেন?

রমজান : এই ১০ মিনিট হলো, এবাবা আপনিতো পুরো ভিজে গেছেন। জান কাপড় বদলে নিন, নাহলে শরীর খারাপ করবে। শাশুড়িও আমাকে একি কথা বলল।

যাও বৌমা কাপড়টা ছেড়ে এসো।

আমি দেখলাম রমজান কামনার দৃস্টি দিয়ে আমার মুখের দিকে কম, আমার বৃষ্টির জলে ভিজে যাওয়া শরীরটা দেখছে। একবারত প্যান্টের ওপর থেকে হাত দিয়ে দাঁড়িয়ে যাওয়া বাড়াটকে একটু চেপে দিলো। 

আমি আমার ঘরে এসে শাড়ী, ব্রা, ব্লাউজ, প্যান্টি, সায়া সবকিছু খুলে পুরো উলঙ্গ হয়ে তোয়ালেটা গায়ে জড়িয়ে বাইরে এসে বারান্দার দড়িতে মিলতে লাগলাম। 

ঠিক সেই সময় বৌদি ডাক দিয়ে রমজান ওপরে এলো… বৌদি একটা ব্লেড হবে… আমার একটু লা.. বলে কথটা শেষ না করে, আমার দিকে হাঁ করে তাকিয়ে রইলো। 

রমজানের হটাত্ গলার শব্দে চমকে গিয়ে আমার হাত থেকে ভেজা শাড়ির তালটা মেজেতে পড়ে গেলো, আমি শাড়ির তালটা তোলবার জন্যে হাঁটু মুড়ে বসলাম আর যেই নিচে বসেছি,  হিন্দু মুসলিম চুদাচুদি

চাপেতে তোয়ালের বুকের সামনে মারা গিঁট টা খুলে গেলো, আর বসবার জন্যে দুই হাঁটুর চাপে আমার দুধের অনেকটা বাইরে বেরিয়ে এলো আর তোয়ালের নিচ দিয়ে দুই থাইয়ের মাঝখাঁন দিয়ে আমার লোমে ভরা গুদ দেখা যেতে থাকলো।

স্যরি স্যরি বৌদি স্যরি আমি বুজতে পারিনি…

আরে আরে রমজান ঠিক আছে, আপনার ব্লেড লাগবে আসুন আমি দিচ্ছি।

বলে ঘরে ঢুকে গেলাম আর ঘর থেকে একটা ব্লেড নিয়ে ওই তোয়ালে পরা অবস্তায় রমজানকে দিলাম।

আমি একটা স্লিভলেস লাল রঙের ব্লাউজ আর লাল সায়া সঙ্গে লাল হলুদ শাড়ি পরে নিচে এলাম। শাশুড়ির ঘরে ঢুকলাম, রমজানের চোখে আমার চোখ পড়ল। 

আর আমি ইসারায বললাম ঠিক আছে আমি কিছু মনে করিনি, রমজান একটা মুচকি হাসলো, হাসতে রমজানকে খুব মিষ্টি দেখালো, আমি একটু চা করে নিয়ে আসি। 

বলে চলে এলাম রান্নাঘরে, চা করতে করতে রমজানের মিষ্টি মুখটা বার বার আমার মনে পড়তে লাগলো, ধুর এ আমি কি ভাবছি বলে নিজে নিজের মাথায় একটা চাটি মারলাম আর চা ডিম ভাজা নিয়ে ঘরে এলাম।

চা দিতে রমজানের দিকে প্লেটটা বাড়ালাম যখন তখন রমজান আমার ব্লাউজের মাঝখান থেকে বেরিয়ে আসা ক্লিভেজটা দেখতে থাকলো, আমি ওকে বললাম ডিম ভাজা খুব গরম কিন্তু দেখে খাবেন না হলে জীব পুড়ে যাবে।  হিন্দু মুসলিম চুদাচুদি

আমার ইঙ্গিত টা অন্য কিছু ছিলো সেটা রমজান বুজে গেলো। রমজানের সঙ্গে এই রকম খুনসুঁটিটা আমার বেশ ভালো লাগতে শুরু করেছে। চা ডিমভাজা শেষ করে রমজান বলল আজ আসি কালকে একটু তাড়াতাড়ি আসবো মাসিমা। বলে বেরিয়ে এলো ঘর থেকে।

আমি রমজানকে গেটের দিকে এগিয়ে দিতে এলাম,

আপনি আমার দিকে ওমন করে কি দেখছিলেন?

আমার প্রশ্ন শুনে ও কিছুটা হতচকিত হয়ে গেলো, স্যরি বৌদি আমি বুজতে পারিনি আপনি ওই অবস্তায় থাকবেন বুজতে পারিনি, মাসিমাই তো আমাকে ব্লেড জন্যে ওপরে যেতে বললেন।

আচ্ছা আচ্ছা ঠিক আছে, কালকে দরজা খোলা থাকবে আপনি সোজা ওপরে আমার ঘরে আসবেন আগে আমার কোমরটা বেশ কিছুদিন ধরে ব্যাথা করছে আপনার ওই মেসিন দিয়ে ম্যাসেজ করে দেবেন, এটাই আপনার শাস্তি, এবার আসুন।

হুমম ঠিক আছে আজ আসি! বলে রমজান চলে গেলো। কম বয়সী মেয়ের ভোদা খেল দুই আফ্রিকান বাড়া

পরের দিন বাইরে বৃষ্টি পড়ছে, দুপুরের খাওয়া সেরে ঘরে খাটে শুয়ে টিভি দেখছি.. হুম আহ্.. গলা ঝাড়ার একটা আয়াজ পেলাম।  হিন্দু মুসলিম চুদাচুদি

ভাবলাম রমজান এসেছে, আমি টিভির দিকে মুখ করেই বললাম, আসুন ভেতরে। আমার কোমরের পেছনে কাপড়টা সরানোই ছিলো তাও আমি বকি কাপড়টা সরিয়ে দিয়ে বললাম এখানে ব্যাথা, নিন আপনি ফিজিওথেরাপী শুরু করে দিন, কিছুক্ষন পরে কোমরে হাতের স্পর্শ পেলাম, আর ফিল করলাম, রমজান আমার কাপড়টা পায়ের নিচ থেকে আসতে আসতে থাই, থাই পেরিয়ে পেছনে, পেছন পেরিয়ে কোমরের ওপরে তুলে দিলো, আমি আজকে প্যান্টি পরিনি, তাই পোঁদটা সম্পূর্ণ ফাঁকা। আমি বললাম, ব্যাথা কোমরে পোঁদে না। 

রমজান কোনো কথা শুনলো বললো না কিন্তু আমার দুটো পাকে ফাঁকা করে পেছন দিক দিয়ে আমার অনেকদিনের ওচোদা গুদে ওর বাড়াটা সেট করে জোরে একটা ঠাপ মারলো, হূউম আহহা, আমার মুখ থেকে একটা আয়াজ বেরিয়ে এলো,

আমার কেনো যানিনা মনে হলো এই বাড়াটা আগেও আমার গুদে ঢুকেছে আর ঠাপ মারাটাও আমার চেনা লাগছে। ঘাড় ঘুরিয়ে দেখলাম শম্ভু দা! আমি স্তম্ভিত হয়ে গেলাম, রমজান না এটা শম্ভুদা, সেই জন্যে মনে হচ্ছিলো ঠাপ মারার স্টাইল টা কেনো চেনা লাগছে। 

শম্ভু দা আমার ওপরে ঝাঁপিয়ে পড়ল আর আমাকে সোজা করে ব্লাউজের বুকের কাছটা দু হাতে ধরে একটা টান মারলো পড় পড় করে ব্লাউজের হুক গুলো ছিঁড়ে গিয়ে দুধ দুটো বেরিয়ে এলো। শম্ভু পুরো মাতাল হয়ে এসেছে মুখ দিয়ে মদের গন্ধে ময় ময় করছে, দেশি খেয়েছে গন্ধে বোজা যাচ্ছে।  হিন্দু মুসলিম চুদাচুদি

আমি ওকে ছাড়ানোর চেষ্টা করলাম কিন্তু ওর গায়ে ওসুরের মতো শক্তি পেরে উঠলাম না। শম্ভু আমাকে পাগলা কুকুরের মতো চুদদে লাগলো, পকাৎ পচ পচ পকাৎ পচ পচ পচ পকাৎ…. আওয়াজে সরা ঘর ভরে উঠেছে। 

আমি শম্ভুর চোদার আরামে আর থাকতে না পেরে জড়িয়ে ধরলাম দুহাত দিয়ে! আরো জোরে শম্ভুদা আরো জোরে করো আহ উমম আহ উফফ খুব ভালো আরো জোরে ফাটিয়ে দাও আমার গুদ উমম ঊঊ মা গো, নিচ থেকে আমিও ঠাপ দিতে থাকলাম! দুহাতে আমি নিজের দুধ টিপতে থাকলাম, 

শম্ভু দা একটু টিপে দাও আর পারছি না গো, শম্ভুদা আমার দুধ দুটোকে খুব জোরে জোরে টিপতে লাগলো, বোঁটা দুটো কামড়াতে লাগলো সুখের চোটে আমার মুখটা লাল হয়ে গেছে কানটা গরম হয়ে উঠেছে, আর ধরে রাখতে না পেরে পা দুটো দিয়ে শম্ভুদাকে পেঁচিয়ে ধরে জল খসিয়ে দিলাম! 

শম্ভু দা আমার মুখের সামনে ওর বাড়াটা এনে খিঁচতে লাগলো অল্প সময়ে ওর বাড়া থেকে প্রথমে এক ফোঁটা বীর্য ছিটকে আমার চোখের ওপর পড়ল আমি চোখটা বন্ধ করে ফেললাম, শম্ভুদা বাকি বীর্য আমার মুখে গালে দুধের ফেলে ওপর ভরিয়ে দিলো। উত্তেজনায় দুজনের মুখ থেকে তখন উমম আহ উমম হুমম আহা বের হতে থাকলো। 

আমার তখন আরো চোদন খেতে ইচ্ছে করছে, আমি শম্ভুদাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে ওর ওপর চড়ে বসলাম আর গুদ নিয়ে এসে ওর মুখের ওপর গুঁজে দিলাম শম্ভুদা জীবটা নিয়ে আমার গুদে ঢুকিয়ে জীব ঘোরাতে থাকলো, ‘ উমম্ উমম্ উফফ ইসস আহাহা মাগো চোষ শালা চুষে দে আমি আর পারছি না,  হিন্দু মুসলিম চুদাচুদি

উমম্ উফ আহাঃ গলগল করে বাকি জল টা শম্ভু দার মুখে ছেড়ে দিয়ে নেতিয়ে পড়লাম। শম্ভু দা আমাকে দুহাতে টেনে তুলে দুটো পা খাটের নিচে নামিয়ে পেছন দিক থেকে বাড়া টা আমার পোঁদের ফুঁটোটে ঠেকিয়ে ঢুকাতে লাগলো….. 

উহ মাগো ও ও… বলে চিত্কার করে উঠলাম, ও ঢোকানো বন্ধ করে দিলো, বৌদি একটু স্জ্হ্য কোরো ঢুকে গেলে আর লাগবে নে! আমি বললাম না তুমি দেখো ওই ড্রেসিং টেবিলে ভেসলিনের ডিবে আছে একটু ভেসলিন লাগিয়ে তারপরে করো, শম্ভু ভেসলিনর ডিবে থেকে ওনেকটা ভেসলিন নিয়ে আমার পোঁদে আর ওর বাড়াতে মাখিয়ে নিলো। 

আর ওর ওই মোটা কালো প্রায় ৮ ইঞ্চি বাড়াটা আমার পোঁদের মধ্যে আস্তে আস্তে ঢুকিয়ে দিলো প্রথমে আস্তে পরে জোরে জোরে ঠাপাতে লাগলো আমার মুখ থেকে তখন খালি উমম্ হু হু হু উমম আঃ হা উফফ উমম্ আয়াজ বের হচ্ছে আমি আমার মুখটা বালিসে গুঁজে রেখে, 

শম্ভুদার পেছন ঠাপ খেতে থাকলাম, অনেকক্ষণ ঠাপ মারার পরে গল গল করে প্রায় এক কাপ বীর্য আমার পোঁদের ভিতরে ঢেলে দিলো ততক্ষণ ওর বাড়াটা চেপে ধরে থাকলো যতক্ষণ না শেষ হচ্ছে। পচ করে একটা শব্দ করে ও ওর বাড়াটা আমার পোঁদ থেকে বের করে নিলো, 

আমি বিছানার চাদরটা টানতে টানতে খাটের নিচে থপাস করে বসে পড়লাম। শম্ভু ওর বাড়াটা নিয়ে আমার কাপড়ে মুছে বেরিয়ে যেতে থাকল আর যাবার সময় বলে গেলো, গেট টা যেদিন খোলা দেখবো সেদিন এসে তোমাকে করে যাবো ঠিক আছে বৌদি, আজ আমি আসি  হিন্দু মুসলিম চুদাচুদি

ও আজ আমাকে প্রায় এক ঘন্টা ধরে চুদেছে, আর এটাও বুজলাম শম্ভু আমাকেও সহজে ছাড়বে না, সুজোগ পেলে আবার চুদবে! গেট খোলার কথা মনে হতে আমার মাথায় এলো রমজানের আসার সময় হয়ে গেছে আমি তাড়াতাড়ি করে উঠে বাথরুমে গেলাম ভালো করে সাবান মেখে চান করে ওই শাড়িটাই পড়লাম শুধু একটা কালো নরমাল ব্লাউজ পড়লাম

কারণ আগের ব্লাউজটার হুক গুলো শম্ভু টেনে ছিঁড়ে দিয়েছে, কালকে রত্না কাজ কোরতে এলে ওকে দিয়েই হুক গুলো খোঁজাবো আর ব্লাউজটা সেলাই করাবো, মনে মনে ঠিক করলাম শম্ভুর শাস্তি ওর বৌ ভোগ করবে। আমি নিচে নেবে শাশুড়ির ঘরে এলাম, মা রমজান আসেনি এখনো?

হা বৌমা ওত অনেকক্ষণ চলে গেছে, আমি মনে করলাম তুমি ঘুমিয়ে পড়েছো তাই আর তোমাকে ডাকিনি। আমি মনে মনে ভাবলাম রমজান কি আমার ঘরে এসেছিলো! ও কি দেখেছে?টানা তিন দিন পর বৃষ্টি থাকলো. কিছু কেনাকাটা করবার জন্যে দুপুরের খাবার খেয়ে, হালকা মেরুন রঙের একটা শাড়ি সঙ্গে হালকা কালো রঙের স্লিভ ব্যাকলেস ব্লাউজ ভিতরে সাদা ব্রা পড়লাম, 

নাভির ২ ইঞ্চি নিচে কালো শায়া, পাতলা শাড়ির ভিতর থেকে আমার সুগভীর নাভি, ফর্সা পেট সমেত কালো ব্লাউজে ঢাকা দুদের ক্লিভেজ, কালো ব্লাউজের ভিতর থেকে সাদা ব্রার অনেকটা দেখা যাচ্ছে! লাল লিপস্টিক আর হলকা পার্ফুম মেখে বিগ বাজারের দিকে রওনা দিলাম. তাড়াতাড়ি ফিরতে হবে রমজান আসার আগেই. 

বিগ বাজরে ঘুরে ঘুরে ওনেক কিছু দেখে কিছু দরকারী কেনা কাটা করলাম আর দেখলাম বিগ বাজারের ছেলে গুলো আমার পাতলা শাড়ির ভেতর থেকে বেরিয়ে আসা শরীরটা উপভোগ করছে, দেখে আমার ভালোই লাগলো মনে মনে ভাবলাম আমি এখনো বুড়ি হয়ে যায়নি! 

কেনাকাটা শেষ করে বাইরে বেরিয়ে এলাম। বাইরে এসে টোটো আর অটো জন্যে স্ট্যাডে এলাম একটা অটো এলো পেছন সিটে একজন আগে বসে ছিলো আমি তারপাশে বসলাম, পরের স্টপে আরো একজন উঠলো আমি বললাম আপনি মাঝখানটা আসুন আমি সাইডে বসছি,  হিন্দু মুসলিম চুদাচুদি

লোকটা আমাকে বললো আপনি কোথায় নামবেন? আমি বললাম আইওসি কৃষ্ণ মন্দির, লোকটা বললো আমি তার আগে নেমে যাবো! আমি আর কিছূ বললাম না লোকটা আমার বামপাশে বসলো আমি দুটো লোকের মাঝখানে, তিনজনেই মোটাসোটা বলে বেশ চাপাচাপি হতে লাগলো, অটোতে বাড়ি যেতে মিনিট ১৫ লাগে। 

কিছু পরে চাপাচাপিতে আমার ডানদিকের লোকটা একটু এগিয়ে বসলো, অটো ডান দিক বাঁদিক করে বেশ জোরে চলছে সঙ্গে দুলুনীর ছোটে আমি একবার এর গায়ে একবার ওর গায়ে হেলে পড়ছি, দুজনকেই আমি বললাম কিছু মনে করবেন না আসলে আমার আমার দুটো হাতেই ব্যাগ তাই ঠিক মতো ধরতে পারছি না! 

দুজনেই বললো ঠিক আছে আপনি ঠিক করে বসুন আমাদের কোনো অসুবিধা হচ্ছে না! ডান দিকের লোকটা এগিয়ে বসবার জন্যে আমার দুদ টা বার বার ওর কনুইয়ে লাগছে এতে লোকটা ওর কনুই টাকে আমার বুকের দিকে আরো সরিয়ে নিয়ে এলো ঠিক আমার দুটো দুদের মাঝখানে, আমি কিছু বললাম না, দেখেও না দেখার ভান করলাম। 

এতে লোকটা অটোর দুলুণির সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে দুঁদে কনুই মারতে লাগলো! বামদিকের লোকটা একটু বেশি মোটা সে তার ডান হাতটা আমার কাঁদের পেছন দিয়ে সিটের পেছনে হাতটা রাখলো এর ফলে আমি নিজেকে ওনেকটা ফ্রি অনুভব করলাম, কিন্তু সঙ্গে আরো একটা প্রবলেম হলো এতে! 

এতক্ষণ দুজনের চাপে আমি সেঁটে ছিলাম আর এখন ফ্রি হয়ে যেতে আরো বেসি দুলতে থাকলাম” আমি আমার বাম হাতের জিনিস গুলো দুটো পায়ের মাঝে রেখে, বাম হাতটা ড্রাইভারের সিটের পেছনটা ধরলাম এর ফলে আমার বাম দুদুটা পুরোপুরি বেরিয়ে পড়লো!  হিন্দু মুসলিম চুদাচুদি

বাঁম দিকে বসে থাকা লোকটার কোলে একটা ব্যাগ ছিলো লোকটা তার বাঁম হাতটা ওখানে রেখে আমার বেরিয়ে যাওয়া দুধটাতে হলকা করে টাচ করতেই আমার শরীরটায় একটা কাঁপুনি দিলো, লোকটা আসতে আসতে আমার দুধটা অটোর দুলুনীর সঙ্গে সঙ্গে টিপতে থাকলো আমি ওর মুখের দিকে একবার তাকালাম, 

লোকটা সঙ্গে সঙ্গে ওর হাতটা সরিয়ে নিলো একটু সময়ের জন্যে, ডানদিকের বসে থাকা লোকটা দেখে সেও আমার ডান দুদটা কনুই দিয়ে বেশ জোরে ঘষতে লাগলো, 

দুটো লোকের এমন কাণ্ডে আমার শরীরটা গরম হতে শুরু করেছে আসতে আসতে, ঠিক এমন সময় বাঁদিকের লোকটা ওর স্টপেজ আসতে নেমে গেলো আমিও ধারে সরে এলাম একটু পরে আমার স্টপেজ এলো আমিও নেমে গেলাম। 

শরীরটা কেমন একটা করছে বুজতে পারলাম এই টেপা আর ঘষাতে গুদ থেকে অল্প একটু রস বেরিয়ে গেছে! গলি দিয়ে ঘরের প্রায় কাছাকছি চলে এসেছি এমন সময় পেছন দিকে মোটরসাইকেলের আওয়াজ পেলাম বুজলাম এটা রমজানের বাইকের আওয়াজ!

কি বৌদি কোথাও গেছিলেন নাকি?

হা, এই একটু বিগবাজার গেছিলাম!

রমজান : আপনার পিঠে ব্যাথা কেমন আছে? হিন্দু মুসলিম চুদাচুদি

শুনে আমার মুখটা লজ্জায় লাল হয়ে গেলো আর গায়ে কেমন একটা শিরশিরানি অনুভব করলাম,

আপনি সোজা ওপরে আমার ঘরে যান আমি আসছি!

আমি শাশুড়ির ঘরে উকিঁ মেরে দেখলাম শাশুড়ি ঘুমোচ্ছে। আমি রান্না ঘরে ঢুকে চা আর ডবল ডিমের ভাজা করে ওপরে এলাম! রমজান আমার ঘরের সামনে বারান্দায় দাঁড়িয়ে আছে!

আসুন বলে ঘরে ডাকলাম, নিন চা আর ডিম ভাজাটা খেয়ে নিন!

প্লেটটা ওর হাতে দিয়ে আমি খাটের ওপর গিয়ে বসলাম!

বাহ্ বৌদি চা টা খুব সুন্দর হয়েছে!

উমম্ ঠিক আছে আর তারিফ করতে হবে না।

রমজান : আপনকে ব্ল্যাক কালারে খুব সুন্দর লাগে আমি সিউর ।

কই আমিতো, মেরুন রঙের শাড়ি পড়েছি! হিন্দু মুসলিম চুদাচুদি

রমজান : না মানে, ওই

কি ওই বলুন?

রমজান : আপনার পরনের জামাটা দেখে বললাম!

ও তাই

রমজান : কিছু মনে করলে না তো বৌদি?

না ঠিক আছে ঠাকুরপোর সঙ্গে এমন ইয়ার্কি চলে!

রমজান : কোথায় ব্যাথা, প্রেসক্রিপশন টা দিন দেখি?

প্রেসক্রিপশন কোথায় পাবো?

রমজান : মানে ডক্টর দেখাননি আপনি?

তাহলে ফিজিওথেরাপি করবো কি করে?

কেনো প্রেসক্রিপশন ছাড়া কি

ফিজিওথেরাপি করা যায় না নাকি?

রমজান : করা যায় তাও ডাক্তারের প্রেসক্রিপশন পেলে ভালো হতো। হিন্দু মুসলিম চুদাচুদি

নেই প্রেসক্রিপশন আপনি এমনি আমার ঐ কোমরের কাছটা ফিজিওথেরাপি করে দিন!

রমজান : ঠিকআছে, আপনি পিছন করে শুয়ে পড়ুন!

আমি উপুড় হয়ে বালিশে মুখ গুঁজে শুয়ে পড়লাম!

রমজান ওর বাক্স থেকে কি সব যন্ত্র পাতি বের করে একটা বেল্ট কে পেটের দিক থেকে পেঁচিয়ে পিঠের দিকে টাইট করে বাঁধলো!

বৌদি আপনি আপনার পেটিকোটটা একটু আলগা করে দিন, আর একটু নিচে বেল্টটা নামিয়ে বাঁধতে হবে!

আমি বললাম যেমনটা তোমার শুবিধা হবে তুমি করো!

রমজান সায়া দড়িটা খোলবার জন্যে আমার কোমরটা হাতড়াতে লাগলো! সেটা দেখে আমি হেসে ফেললাম, আর বললাম তুমি যে কই এক ছেলের বাবা,

সায়ার দড়ি কোন দিকে বাঁধে খুঁজে পাচ্ছো না।

রমজান কিছু বললনা কিন্তু আমি ওর চোখে মুখে একটা রাগ আর প্রতিশোধ এর স্পিহা দেখাতে পেলাম!

আমি হাত দিয়ে দেখিয়ে দিলাম এই যে এইখানে দড়ি টা খুলে দাও।

রমজান আমার সায়াতে গোঁজা শাড়ির খুঁটটা একটু খুলে সায়ার দড়িটা খুলে দিয়ে একটু হালকা করে কোমর থেকে নামিয়ে দিলো

যতোটা দরকার! হিন্দু মুসলিম চুদাচুদি

আমি বললাম রমজান ব্ল্যাকে সত্যি কি আমাকে খুব সুন্দর লাগে?

রমজান : হুমম

আমি আমার পেটের নিচে হাত নিয়ে গিয়ে সামনে গুঁজে রাখা শাড়ির খুঁটটা খুলে দিয়ে শাড়িটা আলগা করে রমজানকে বললাম এই যে শাড়িটা একটু টানোতো! রমজান টানতেই শাড়িটা সায়াথেকে খুলে গিয়ে ওর হাতে চলে এলো, না না বৌদি আর দরকার নেই যতটা দরকার হয়ে গেছে!

আমি বললাম সেতো বুজলাম কিন্তু এবার বলো ব্ল্যাকে কেমন লাগছে!

রমজান : ওয়াও, দারুণ আপনি যে ব্ল্যাক সায়া পড়েছেন, উফফ আপনার এই ফর্সা গায়ের রংয়ে দারুণ লাগছে।

আমি তখন রমজানের সামনে অর্ধ উলঙ্গ হয়ে শুয়ে ওর ফিজিওথেরাপি উপভোগ করছি। রমজান ইলেকট্রিক সুইচটা দিতেই আমার কোমর সহ সারা শরীরটা কাঁপতে লাগলো আরামে আমার চোখ বুজে এলো শুধু মাজে মাজে অনুভব রমজান ওর হাতটা নিয়ে বেল্টটা চেপে দিচ্ছে।

মেসিণের কাঁপুনিটে আমার শরীররের ভেতরটা কেমন একটা করতে লাগলো গুদটা কেমন একটা কুটকুট করতে আরম্ভ করেছে। পাশে বসা রমজানের হাতটা চেপে ধরলাম।

রমজান : কি হলো বৌদি?

খুব ব্যাথা লাগছে? হিন্দু মুসলিম চুদাচুদি

আমি শুধু মুখ দিয়ে চোখ বন্ধ করে উমম্ করে একটা আওয়াজ করলাম।

উমম্… উফ্ উমম্

রমজান : কি হলো বৌদি? খুব লাগছে

আমি রমজানের ডান হাতটা আরো জোরে খামচে ধরলাম!

রমজান আমার লোকাট ব্লাউজের খোলা পিঠে বাম হাতটা বোলাতে লাগলো!

কি হয়েছে বৌদি?

আমি বললাম তুমি বুজতে পারছো না?

রমজান বলল না!

আমি সোজা হয়ে শুলাম আর ওর হাতটা নিয়ে আমার বুকে রাখলাম, রমজান হাতটা সরিয়ে নিয়ে বলল! আপনি কি করছেন!

আমি বললাম আমার এখানটায় ব্যাথা করছে একটু ম্যাসাজ করে দাও রমজান!

রমজান : বৌদি কেউ এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে!

কেউ আসবে না এখন তোমার হাতে ৪ টে পর্যন্ত সময় আছে।

দাঁড়ান আমি বেল্টটা খুলে দিই, হিন্দু মুসলিম চুদাচুদি

রমজান আমার কোমরের বেল্টটা খুলে দিলো আর আসতে আসতে আমার কোমরে হাত বুলোতে থাকলো কোমর থেকে পিঠ, পিঠ থেকে ওর দুটো হাত দিয়ে স্লিভলেস ব্লাউজের দুদিকের স্লিভটা একটু সরিয়ে পেছন থেকে 

আমার ওপর শুয়ে কিস করতে লাগলো, রমজানের চুমুর ছোঁয়ায় আমার সারা শরীরে একটা অদ্ভুদ ভালো লাগায় কেঁপে উঠলো।

রমজান পেছন থেকে আমাকে খামচে ধরে ওর মুখটা নিয়ে আমার খোলা পিঠে ঘষতে থাকলো, আমার মুখ থেকে উমম্ উমম্ করে আওয়াজ বের হচ্ছে তখন! রমজান আলতো করে আমার কানটা কামড়ে দিলো আর গালে ঘাড়ে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছে। 

রমজান পেছন থেকে আমার আমার ব্লাউজের হুকটা খুলে দিলো, ব্লাউজটা খুলে দিতেই আমার পুরো পিঠটা খালি হয়ে গেলো, রমজান দেখে বলল বৌদি তোমার স্কিনটা খুব মোলায়েম আর সুন্দর, আমি সোজা হয়ে শুলাম রমজান আমার ওপরে শুয়ে আমার 

ঠোঁটে হালকা করে চুমু খেলো আমি আমার ঠোঁট দুটো ফাঁকা করে ওর ঠোঁটটা চুষতে থাকলাম রমজান ওর জীবটা আমার মুখের ভিতরে ঢুকিয়ে কিস করতে লাগলো আমি দুটো হাত দিয়ে রমজানকে জড়িয়ে ধরলাম, রমজান ওর বাড়াটা আমার সায়াটার ওপর থেকে ঘষতে থাকলো! 

রমজান আমার মুখ ছেড়ে বুকে চুমু খেতে খেতে দুধে মুখ রাখলো, ব্লাউজটা খোলাই ছিলো সেটা রমজান খুলে নিচে ছুঁড়ে ফেলে দিলো, আর ব্রায়ের ওপর দিয়ে দুধ দুটো আস্তে আসতে টিপতে থাকলো দুধটা দুহাতে টিপতে টিপতে মুখটা নিয়ে আমার নাভিতে জীব বোলাতে লাগলো,  হিন্দু মুসলিম চুদাচুদি

রমজান নাভিতে জিভটা রাখতেই আরামে আমার পেটটা ফুলে উঠল নিচ থেকে আমি ঠেলে ধরে রমজানের মুখটা নাভিতে চেপে ধরলাম। রমজান ওর একটা হাত নিয়ে সায়ার ওপর দিয়ে আমার গুদটা ঘষতে লাগলো, 

আমার মুখ দিয়ে তখন উমম্ উমম্ আওয়াজ বের হচ্ছে নাকের পাটাটা ফুলে উঠছে কানটা গরম হয়ে লাল হয়ে যাচ্ছে, আমি আমার নিজের হাত দুটো দিয়ে দুধদুটো ব্রায়ের ওপর থেকে টিপতে থাকলাম। 

রমজান আমার সায়াটা দুটো থাইয়ের ওপর তুলে দিয়ে আমার পায়ের আঙুলে চুমু খেতে লাগলো, আমি তখন ভালো লাগার চুড়ান্ত সীমায় পৌঁছে গেছি তখন পেটটা কেমন একটা করছে গুদে একটা সিরসিরানি অনুভব করলাম। পেটটা কেঁপে উঠলো ঠিক তখনি রমজান আমার প্যান্টিটা দুহাতে টেনে খুলতে লাগলো,

আর একটা আঙ্গুল নিয়ে আমার গুদে ঢুকাতেই উত্তেজনায় জল ছেড়ে দিলাম!

রমজান : বৌদি তোমার ত হয়ে গেলো!

আমি শুধু মুখ থেকে হুমম করে আয়াজ করলাম।

রমজান তখন আমার গুদের ভেতরে আঙ্গুলটা ঢুকিয়ে দিয়ে কচলাতে থাকলো।

কিছুক্ষণ পরে উত্তেজনায় আমার সারা শরীরটা কাঁপতে শুরু করেছে আবার, রমজান খুব জোড়ে জোরে গুদটা কচলাতে থাকলো আর জিভটা দিয়ে নাভিতে বোলাতে বোলাতে কামড়ে দিলো আমি কেঁপে উঠলাম, 

আমার আবার জল খোসার সময় হয়ে এসেছে ঠিক তখনি রমজান গুদ থেকে ওর হাতটা বের করে নিলো আমি কাঁপতে থাকলাম ওর হাতটা ধরে আরো একটু করতে বললাম রমজান শুনলো না,  হিন্দু মুসলিম চুদাচুদি

আমি তখন কাটা পাঁঠার মতো কাতরাচ্ছি, আর থাকতে না পেরে আমি রমজানকে জড়িয়ে ধরে শুইয়ে দিয়ে ওর ওপর চড়ে বসলাম, আর ওর গা থেকে জামাটা খুলে দিলাম প্যান্টের বেল্টটা খুলে দিয়ে প্যান্টটা খুলে দিলাম 

জাঙ্গিয়ার ভেতর থেকে রমজানের বাড়াটা বের করে হাতে নিলাম, দেখলাম বাড়াটার সাইজ ৭. ৫” মতো হবে বেশ মোটা ঘেরটা ৩” ইঞ্চি মতো, রমজানের বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলাম রমজানের বাড়াটা খুব গরম। ওর বাড়াটার মুন্ডিটায় আমি কামড়ে দিলাম,

উফফ বৌদি আসতে করো।

আমি রমজানের বাড়াটা মুখ থেকে বার করে ওর ওপর চড়ে বসলাম, মনে হলো যেনো একটা গরম লোহার রড কেউ আমার গুদে ঢুকিয়ে দিলো। 

আমি কোমর দোলাতে থাকলাম মাঝে মাঝে ঠাপ মারতে লাগলাম পক পক পকাৎ পচ পচ শব্দে ঘরটা মেতে উঠেছে একটা মধুর মতো গন্ধে সারা ঘর ভরে উঠেছে। তিনটা ধোন আম্মুর টাইট পোদ ফাটিয়ে দিল

আমার গুদের ভেতরটা কাঁপতে আরম্ভ করেছে ঠিক তখনি রমজান ওর বাড়াটা আমার গুদ থেকে বের করে আমাকে ঠেলে সরিয়ে দিয়ে উঠে বসলো । 

আমি পাসে শুয়ে কাতরাচ্ছি আর রমজানের ওপর তখন রাগ হতে লাগলো, মনে মনে ভাবছি কেনো বাড়াটা বের করে নিলো আর একটু রাখলো না কেনো?

কি বৌদি রাগ করলে বলে আমার ঠোট দুটো কামড়ে ধরলো আর দুধ দুটো টিপতে লাগলো রমজান ব্রায়ের হুকটা খুলে দিলো আর ব্রা টা খুলে দুঁদের ওপর মুখ গুঁজে চুষতে লাগলো দুধের বোঁটা কামড়াতে থাকলো, 

আমি আবার উমম্ উমম্ করে গোঁযাতে শুরু করেছি, রমজান আমার ওপর উঠে এসে সায়াটা খুলে পুরো উলঙ্গ করে দিলো আমার গায়ে একটাও সুতো নেই আর সঙ্গে রমজান ও পুরো উলঙ্গ হয়ে ওর মোটা লম্বা খাঁড়া বাড়াটা গরম গুদে ঢুকিয়েদিয়ে জোরে ঠাপ মারলো,  হিন্দু মুসলিম চুদাচুদি

আর আমার ওপর শুয়ে দুধ দুটো চটকাতে থাকলো, রমজান আমাকে কোলে তুলে নিয়ে নিচে নেমে এলো আর আমাকে পিচ মোড়া করে একটা পা খাটের ওপরে তুলে পেছন থেকে ঠাপ মারতে লাগলো, রমজানের ঠাপের তালে তালে আমার দুধ দুটো দুলে উঠছে পেট টা কাঁপছে আমি রমজানের 

ঠাপের সুখে উমম্ উমম্ উফফ মাগো কি সুখ করো আরো জোরে খুব ভালো উমম্ আহহা উফফ ইসস্ উমম্ না না রকম আয়াজ করছি, চোখ বন্ধ করে চরম সুখে ভেসে যাচ্ছি মনে হচ্ছে রমজান ঠাপ মারার স্পিড 

বাড়িয়ে দিলো, রমজান তখন উত্তেজনায় উহহুহ উহহুহ করে আয়াজ করতে করতে হুম হুম করে বীর্য ঢালতে থাকলো আমিও আহাহা ইসস্ উহহুহ করে জল ছেড়ে দিলাম। দুজনে অনেকক্ষন জোড়াজরি করে শুয়ে রইলাম।

বৌমা ও ছোটো বৌমা….. শাশুড়ির ডাকে হুশ ফিরলো..

আমি উলঙ্গ হয়েই দরজা গোড়া থেকে

বললাম কি হয়েছে মা? হিন্দু মুসলিম চুদাচুদি

বৌমা একবার নিচে এসোতো..

One thought on “হিন্দু বৌদি মুসলিম কাটা ধোনের চুদা খেল

  • Rani saha

    Boyosko muslim purush dur anando deta ba neta raji thakle msg dea jana rani saha 21 bidhoba 01969584624 akhony msg dea janan ata amar gopon number

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: