Bangala Hot Golpobangla chodar golpo 2022bangla chodar golpo in bangla fontBangla Chodar KahiniBangla Choti Kajer Meyebangla panu golpo classifiedsbangla panu golpo with photo

bangla panu golpo in bangla font

bangla panu golpo in bangla font রিতু – ১৮ বছরের মেয়ে । ৫ ফূট ৩ ইঞ্চি । রোগা গড়ন। ১২থ এ পরে। শান্ত, নিরিহ । কিন্তু রিতু সাধারন মেয়ে নয়। পরে বলা হবে।

অমল – ২০ বছরের ছেলে । ৫ ফূট ৭ ইঞ্চি । একটু মোটা । ১২থ এ আছে ফেল করে । গুণ্ডামো করে ক্লাস এ ।

সাতি – ৩৮ বছরের মহিলা । ৫ ফূট ২ ইঞ্চি। দোহাড়া চেহারা। অমল এর মা । রিতু কে খুব ভাল বাসেন । আর অমলের বাজে ব্যবহার নিয়ে খুব মন খারাপ করে থাকেন ।

রোজকার মত রিতু ক্লাস শেষে বাথরুম এ ঢুকে প্রসাব করার পর বেরতে গিয়ে দেখে দরজা বন্ধ। অনেক ধাক্কা দেওয়ার পরেও দরজা খুলতে না পারায় ভয় পেয়ে যখন কান্না শুরু করল। 

তখন অমল বলল “রিতু এবার থেকে ক্লাস শুরু করার আগে আমার পা তে মাথা ঠেকিয়ে ক্লাস এ ঢুকবি। তবে তোর দরজা খুলে দেব। “

রিতু রেগে গিয়ে বলল “কিছুতেই না। তোর মত ফেল করা ছেলের পা ধরতে আমার বয়ে গেছে।”

অমল রেগে গিয়ে দরজা খুলে রিতু কে মারতে লাগল আর চেঁচাতে লাগল “শয়তান কুত্তি আমাকে ফেল করা বলেছিস। আজ তকে পিটিয়ে মেরে ফেলব।”

রিতুর মারের চোটে ঠোট ফেটে রক্ত বেরিয়ে এল। একটু পরে অমল রিতু কে ধাক্কা দিয়ে মাটীতে ফেলে দিল । আর ওর গলার লকেট টাও নিয়ে নিল । 

তারপর অমল বলল “আজকের মার টা কে মনে রাখিস। আর যতো দিন তুই আমাকে সবার সামনে পা না ধরছিস, ততদিন তোর এই লকেট টা আমার কাছে থাকবে ।”

বলে অমল চলে গেল । রিতু অনেক সময় পর ঊঠে কোন রকমে তার ব্যাগ নিল । আর অমল দের বাড়ীর দিকে চলতে লাগল । রাস্তা তেই বৃষ্টি শুরু হয়ে গেল । রিতু ভাবল আজ তার দিনটাই খারাপ একে স্কুল ই মার খেল, তায় বৃষ্টি তেও ভিজতে হল। মায়ের পাকা গুদ চুদে বোনের কচি গুদ চুদলাম

যাই হোক, কোন ভাবে অমল দের বাড়ী তে পৌছে কড়া নাড়ল।অমল এর মা কাছেই ছিলেন ।দরজা খূলে চমকে ঊঠলেন।“একি রিতু এরকম ভিজে ভিজে এসেছিস কেন!! আর তোর মূখ দিয়ে রক্ত পরছে কেন ? কেঊ মেরেছে নাকি ? অমল আবার মেরেছে ? জাকগে আগে ভিতরে আয় । তোকে মূছিয়ে দি । নাহলে জ্বর বাধিয়ে বসবি যে ।”

বলে একটা তোয়ালে নিয়ে রিতুর গা মাথা মূছতে শুরু করে দিলেন। রিতু এর মধ্যে ওকে স্কুলে যা যা হয়েছে সব বলতে লাগল। মাথা মুছতে মুছতে সাতি রিতুর একদম মুখের কাছে নিজের স্তন এনে ওর মাথা মুছতে লাগলেন।

হঠাৎ রিতু ওর মাই তে একটা চুমু খেল। সাতি চমকে গিয়ে থেমে গেলেন। রিতু কিন্তু থেমে নেই সাতি এর বূকে গলায় চুমুর পর চুমু খেতে লাগল । 

সাতি ওকে বাধা দিতে গিয়েও দিলেন না। ওর শ্বাস খুব ঘন করে পড়তে লাগল। একসময় রিতু আর সাতির ঠোট মিলিত হল। তারা দীর্ঘ সময় চুমাচুমি করে থাকলেন। সাতি এবার রিতু কে বললেন,”বাকিটা কি এখানেই করবে না বেডরুমে যাবে?”

রিতুর মাথায় একটা বুদ্ধি এল, বলল “অমল এর ঘর কোনটা ?”

সাতি বূঝতে পাড়লেন রিতুর মতলব টা কি!! তিনি ওকে অমল এর ঘরে নিয়ে এলেন। রিতু ওকে বলল “কাকি তোমায় কিছু বলার আছে। ” bangla panu golpo in bangla font

সাতি – “ঊফফ !! সেক্স তুলে দিয়ে এখন কি কথা বলার সময়? তাও কি বলবি বল।”

রিতু – “আমি সাধারণ মেয়ে নয়ই । আমার কিছু বাড়তি জিনিস আছে। তুমি এখন থেকে জেনে রাখলে ভালো হয়।”

সাতি – “সে কি আছে না আছে পরে জানা যাবে। এখন তো আগে আমাকে ঠাণ্ডা কর। ”

বলেই রিতুর জিনস পাণ্ট খুলতে গেলেন। তখনই তার চোখ গেল রিতুর প্যাণ্ট এর দিকে। দেখেন প্যাণ্ট এর নিচে রিতু প্যাণ্টীর ফাক দিয়ে একটা বাড়া দেখা যাচ্ছে। আর পাণ্টী টা কাম রসে ভিজে উঠেছে।

রিতু বলল ” সাতি তোমায় এটাই বলতে চাইছিলাম। “

সাতি কি করবেন কি না করবেন বুঝতে পেরে চুপ করে দাড়িয়ে থাকলেন।

ওদিকে রিতু আবার সাতি কে চুমু খেতে শুরু করে দিল, আর নিজের সমস্ত কাপড় খুলতে থাকল । এর পর সাতি র শাড়ী ধরে একটা জোরে টান দিল। 

কিন্তু সাতি এতে কোন বাধা দিতে পাড়লো না। রিতু ওর শায়া, বড়া,প্যাণ্টী সব এক এক টানে ছিড়তে লাগল । সাতি এগূলী খুব ঊপভোগ করল । এর পর সাতি কে নিচে বসিয়ে রিতু ওর মূখে নিজের বাড়া টা ধরে বলল ” এবার আমার বাড়াটা চোষো তো দেখি ।”

সাতি পাগোলের মত ওর বাড়া চুষতে লাগলেন । রিতুর বাড়া টা ৮ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি চওড়া । সাতি কোন রকমে এর অর্ধেক মূখে নিয়ে চুষতে লাগলেন । bangla panu golpo in bangla font

ওর মূখ থেকে কাম রস সাতির বূকে পেটে পড়তে লাগল । এর পর সাতি রিতু কে শুইয়ে দিয়ে ওর গুদে রিতুর বাড়া ঢুকিয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগলেন । হঠাত রিতু সাতিকে নিয়ে ঘুরে গেল আর ওকে জোরে জোরে ঠাপ দিতে থাকল।প্রায় ১ ঘণ্টা ঠাপ দিয়ে সাতির গুদে অনেকটা গরম বীর্য ফেলে দিল। এর থেকেই শুরু হল রিতু আর সাতির চোদন লীলা।

অমল এর পরেও রিতু কে বিরক্ত করত, কিন্তু রিতু আর ভয় পেত না। ও জানতো অমল এর একটা মার এর বদলে ওর মাকে ও ২০টা ঠাপ দেবে। অমল এর মা ওর বাড়া না চুষে ঘূমাতেই যাবে না।

আর ওদের যতো চোদাচুদি সব ওরা করে অমল এর ঘরে, ওরি বিছানাতে করে। রিতু সাতিকে এতো জোরে ঠাপাত যে অমল এর খাটটা দুর্বল হয়ে গেল। আর একটু নড়লেই ক্যাঁচক্যাঁচ করে উঠত।

সাতির স্বামি ওর থেকে আকর্ষণ হারিয়েছেন, কিন্তু রিতু সেই অভাব ওর গরম, বড় বাড়া দিয়ে পুরন করছে ভাল ভাবেই।

ওদিকে স্কুলে অমল এর গুন্ডামি একি ভাবে করে যেতে লাগল । একদিন রিতু আর অমল এর গূণ্ডামী আর সহ্য করতে পারল না । অমল ওর স্কুল ব্যাগ ধরে টানা টানি করতে থাকে । রিতু রেগে গিয়ে ওর ব্যাগ থেকে একটা প্যাণ্টী নিয়ে ওর মূখে ছূড়ে মাড়লো । new choti

অমল বলল “তোর প্যাণ্টী নিয়ে আমি কি করব ।”

রিতু “এটা আমার নয় ।”

অমল “তবে?”

“তোর মাকে জিজ্ঞেস কর এটা কার?” বলে হাসতে লাগল মিটিমিটি।

অমল ওকে একটা চড় মেরে বলল “আমার মার নাম নিছিস ? এত সাহস।”

রিতু চড় খেয়েও হাসতে হাসতে বলল “নাম কি বলছিস ? আমি তো তোর মায়ের গুদ ও মেরেছি!!”

bangla panu golpo in bangla font

অমল এবার রেগে রিতুর গলা ধরে বলল “তোকে মেরেই ফেলব ।”

রিতু ওকে এক ধাক্কায় সরিয়ে দিয়ে বলল “তোর খাটের নিচে আমরা একটা বড় জেলির বোতল ও রেখেছি। ওটা দিয়েই আমি তোর মায়ের গুদ পিছল করি। যা গিয়ে দেখে আয়।”

অমল ওকে মারতে গিয়েও যেন থেমে গেল । একটু পরে অমল দৌড়ে বেরিয়ে গেল । আর রিতু হোহো করে হাসতে লাগল।

বাড়ি এসে অমল ওর ওর ঘরে এসে ঢুকল । তারপর ওর খাটের কোনায় উকি দিতেই একটা বড় ভেজলিন এর বোতল পেল । একদম নতুন কিন্তু অনেকটা তুলে নেওয়া হয়েছে । 

আর বোতল টার থেকে কেমন জান একটা গন্ধ লেগে আছে, আঠাল । অমল বুজল ওটার গায়ে বীর্য লেগে আছে । আর ওর খাট টাও একটু নরলেই ভীষণ ক্যাঁচক্যাঁচ করে উঠছে । অমল এর আর কিছু বুঝতে বাকি থাকল না । ও দুঃখে কেঁদে ফেলল ।

পরের দিন অমল রিতুর সঙ্গে একলা কথা বলার জন্য অনেক্ষন অপেক্ষা করল। ওদিকে রিতু সারাদিন ওকে দেখলেই হেসে উঠছে, ওর দিকে ফ্রায়িং কিস করছে।

bangla panu golpo in bangla font

অমল ভেতরে ভেতরে ক্ষেপে যেতে লাগল । শেষে স্কুল এর সবাই বেরিয়ে গেলে ও রিতুর কাছে গেল । রিতুও জানত অমল ওর কাছে আসবে । 

তাই ও নিজের ব্যাগ নিয়ে স্কুল এর একটা নিরোজন জায়গায় অপেক্ষা করছিল। অমল ওর কাছে যেতেই, রিতু ওকে দেখে হাসতে লাগল। 

অমল আর সামলাতে পারল না। রিতু কে বলল “আমার ঘরে কে এসেছিল, তোর কোন দাদা, বন্ধু । তোরা মিলে আমার মায়ের সঙ্গে কি করেছিস ? তোদের আমি ছাড়ব না। আমি…”

অমল ওর বাকি কথা শেষ করতে পারল না । রিতু ওর ঠোঁটে আঙ্গুল রেখে বলল,” আমার কোন দাদা, বন্ধু নয় , আমি নিজেই তোর মায়ের গুদ মেরেছি । গত এক মাস ধরে মারছি। বিশ্বাস না হয়ই তো এই দেখ।”

বলে নিজের মোবাইল খুলে অমল কে কিছু ছবি দেখতে দিল । একটা ছবিতে সাতি উলঙ্গ হয়ে একটা বাড়া চুষছে । পরের ছবিতে রিতু দারিয়ে আছে, ওর বাড়া সাতির মুখে, আর সাতির সারা গায়ে বীর্য লেগে আছে। দেখে অমল এর থেকেও বড় বাড়া আছে রিতুর । bangla panu golpo in bangla font

অমল ওকে আবার মারতে গেলে সাতি বলল “হ্যাঁ আরও জোরে মার, মেরে আমার গালে কালশিটে করে দে, এটা দেখলে তোর মা আমাকে ওর গাঁড় ও মারতে দেবে। ওটাই বাকি আছে খালি। আরও মারব । তোর মায়ের পোঁদ ও মারব। তোর মাকে পাক্কা ছেনাল না বানিয়ে ছাড়ব না ।”

বলে রিতু চলে যাচ্ছিল । অমল ওর সামনে হঠাত হাত জোর করে বসে পরল, আর কাদতে লাগল, “দয়া কর রিতু, আমার মাকে ছেড়ে দে । আমি আর কোন দিন তোর সঙ্গে শয়তানি করব না ।”

কিন্তু এবার থেকে রিতুর সোধ নেবার পালা। ও বলল ” না ওতে কি হবে ? আমার ওতে কিছুই যাবে আসবে না”

অমল বলল ” তবে তুই যা বলবি আমি শুনব। কিন্তু আমার মাকে আর কিছু করিস না ।”

রিতুঃ “যা বলব ? সব কিছু করতে পারবি ?”

অমলঃ [কাদতে কাঁদতে]” হাঁ সবকিছু করব ।”

রিতুঃ”চল আমার সঙ্গে ।”

বলে ওকে বাথরুম এ নিয়ে এলো । এসে নিজের প্যাণ্ট খূলে অমল কে বলল এটা কে তবে ভালো করে চোষ দেখি । অমল রেগে গিয়ে বলল “কি যাতা বলছিস !!”

রিতু – “আমার মনে হয়েছিলো, তুই এসব পারবি না। তোর মা কিন্তু খুব ভালো পারে। যায় তোর মাকেই গিয়ে বলি । তোর মায়ের এতে কোন আপত্তি নেই ।” bangla panu golpo in bangla font

অমল তখন রিতুর বাঁড়াটা একটু চুমু খেয়েই ঘেন্নায় মুখ ঘুরিয়ে নিল । কিন্তু রিতুও জোর করে ওর মুখে ওর বাঁড়াটা ভরে দিল । আর বলল ” বোকাচোদা অনেক কষ্ট দিয়েছিস । এর হিসেব একবার আমার ধন চুষলেই হল না । যখনই চাইব তোকে আমার বাঁড়া চুষতে হবে। না হলে তোর মায়ের এই ছবি গুলো আমি পুরো স্কুলে ছড়িয়ে দেব ।”

বলে অমল এর গলা অব্ধি ভরে দিয়ে ওর মুখেই ঠাপ দিতে লাগল। অনেক সময় পর ওর গলায় প্রচুর বীর্য ঢেলে দিল। এর পর রিতু বলল “অমল এর পর থেকে আমায় বা স্কুল এর আর কাউকে যদি আর কোন শয়তানি করেছিস, তোর মাকে আমি বড় রাস্তার মোড়ে এনে চুদব ।” বলে রিতু চলে গেল । আর অমল পেট ভরা বীর্য নিয়ে কাদতে লাগল ।

রিতু কে এর পর একদিন সাতি ডেকে পাঠাল । রিতু ভাবল অমল আবার ওর মাকে গিয়ে সব বলে দেয় নি তো ? সাতি যদি রেগে যায় ? 

এইসব ভাবতে ভাবতে রিতু গেল দেখা করতে। সাতি ওকে একটা রেস্তোরেন্টে ডেকেছে । রিতু সাতির সামনে বসে কি বলবে ভেবে না পেয়ে বলতে লাগল “কাকিমা অমল কে এরকম করা আমার উচিৎ হয়ই নি । আর তোমার নামেও যা বলেছি সেটাও ঠিক নই। আর বলব না । বিশ্বাস কর ।”

হঠাত সাতি টেবিল এর তলা দিয়ে ওর একটা পা রিতুর তলাই দিয়ে ঘসতে লাগল । আর ওর হাত তাও আলত করে ধরে বলল,”রিতু তুই যে আমার কি উপকার করেছিস, কি বলব । 

কাল রাতে অমল আমার সঙ্গে অনেক দিন পর ভাল ভাবে কথা বলল । আর তুই ওকে কি বলেছিস সব বলেছে । ভেবে দেখলাম, তোর হাতে একদিন পরেই আমার ছেলে এত সুধরে গেল, পরে তো পুরো ভাল মানুস হয়ে যাবে । “

এই বলে রিতুর বাড়াতে আর জোরে জোরে পা ঘসে যেতে লাগল, আর রিতুও জোরে জোরে শ্বাস ফেলতে লাগল। সাতি বলল “যা করছিস সবটায় চালিয়ে যা, আমার ছেলে, আর আমার সাথে। তোর কাকা আজ বাড়ি আছে তাই তোকে এখানে ডেকেছি । কাল থেকে আবার থাকবে না ।”

তখন রিতু আর সাতি সেদিন এর মত চলে গেল । শুনে রিতু মিটি মিটি হাসতে লাগল ।এর পরদিন রিতু অমল দের বাড়ী গিয়ে সোজা অমল এর ঘরে চলে গেল। bangla panu golpo in bangla font

পা টীপে টীপে ওর ঘরের দরজা খূলে দেখে অমল ওর বাড়াটা খেঁচছে। আর ওর সামনে শীমেল পর্ণ খোলা । ভিডিও দেখে অমল দরজা এর দিকে পীঠ দিয়ে খেছে যাচ্ছে । রিতু বূঝলো ভালো সুযোগ ।হঠাট দরজা খূলে ওর হাত টা চেপে ধরল, বলল ” এটা কি হচ্ছে, কাকিমাকে ডাকি? বলে দি কি দেখছিস ?”

অমল চমকে গেল বলল,”দেখ রিতু মাকে কিছু বলিস না। আর আমি তো ক্লাশ এ দুষ্টুমি বন্ধ করে দিয়েছি । তুই যা বলবি করব। কিন্তু মাকে কিছু বলিস না ।”

রিতু বলল,”তবে এক কাজ কর ,আজ একটা খেলা আমার সঙ্গে খেল , যদি খেলিস আমি তোর মাকে কিছু বলব না ।”

অমল বলল,”বেশ কি করতে হবে ?”

রিতু – “তুই আমার বাড়াটা আবার চোষ আর তোর প্যাণ্ট টা খূলে ফেল । আমি তোর সঙ্গে বাসর রাত খেলবো। কিন্তু এখানে আমি বর তুই কণে ।” খালাতো বোনের ক্লিন শেভড ভোদা khalato boner voda

অমল – “ঠিক আছে , কিন্তু মাকে এব্যাপারে একদম বলতে পারবি না ।”

রিতু কোন কথা না বলে অমল এর প্যাণ্ট খুলতে লাগল । আর ওকে লাংটো করে দিল । আর নিজেও লাংটো হয়ে গেল । আর নিজের বাড়াটা অমল এর মূখে ঢূকিয়ে দিল ।  

অমল ওর বাড়াটা চুষতে লাগল । আর একটু পরে রিতু অমল কে খাটের ধারে এনে চিত করে শূইয়ে দিয়ে ওর পাছার কাছে নিজের বাড়া ধরল, আর একটু একটু করে ওর পাছায় ঢোকাতে লাগল । 

অমল ব্যথাতে চেঁচাতেই রিতু ওর মূখে কিশ করে ফেলল । অমল এর মূখ দিয়ে আর কোন আওয়াজ বেরোল না । রিতু একটু একটু করে ওর বাড়াটা পূড়োটাই অমল এর পাছায় ঢূকিয়ে দিল । এর পর অমল কে বলল, “অনেক দিন ধরে এই সুযোগ এর জন্য অপেক্ষা করে আছি । আজ তোর গাড় মেরে ফাক করব ।”

বলে অমল এর পাছাই জোরে জোরে ঠাপাতে লাগল । অমল চোখ বুজে শুয়ে ঠাপ নিতে লাগল । একটু পরে রিতু অমল কে জিজ্ঞেস করল, “কিরে, আমার ঠাপ কেমন লাগছে ?” bangla panu golpo in bangla font

অমল – “খুব আরাম লাগছে । এবার থেকে রোজ এভাবেই আমাই আরাম দিস । আমি তোকে খুব ভাল বেসে ফেলেছি ।”

রিতু এটা শুনে আর জোরে জোরে ওর পাছায় ঠাপ দিয়ে মাল ফেলে দিল । আর ওর কিছু ছবি তুলে নিল ।এর এক বছর পর অমল আর রিতুর বিয়ে হয়েছে । রিতুর এক বন্ধু ওদের ছবি তুলল । ছবিতে রিতু মাঝখাণে বসে ওর বাঁ দিকে অমল আর ওর ডান দিকে সাতি । রিতু দুই হাতে দুজনের হাত ধরে আছে আর ওর মূখে একটা অদ্ভুত বাঁকা হাসি লেগে আছে ।

3 thoughts on “bangla panu golpo in bangla font

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: