bagla choti golpo

bagla choti golpo আমি রাজকুমার হিরক। অনেক দিন যাবত রাজপ্রাসাদে থেকে একরকম জিনিশ বার বার খেয়ে কেমন যেন লাগছিল তাই নতুন নতুন হরিণী শিকার করতে চলে গেলাম দয়াল বাবার জজ্ঞলে, গহীন জজ্ঞলে প্রবেশ করতেই দেখি ছোট ছোট বাড়ি ঘর। 

এত সুন্দর সুন্দর হরিণী এই ছোট ছোট কুটিরে দেখে মনটা খারাপ হয়ে গেল, মনে মনে সিদ্দান্ত নিলাম এদের কে তীর দিয়ে নয় ডাণ্ডা দিয়ে ঠাণ্ডা করে কাবু করতে হবে।

তাই সিদ্দান্ত নিলাম যদি তীর দনুক ফেলে ঘোড়া কে প্রসাদে পাঠিয়ে দিয়ে বোবা সেজে জজ্ঞলে পরে থাকি তাহলে নিশ্চিত এরা এদের ছোট কুটিরে নিয়ে যাবে। 

যেই কথা সেই কাজ একটি ফল গাছের নিচে বোবা সেজে পরে রইলাম, প্রায় ঘণ্টা খানেক পর কয়েকটি সুন্দরী হরিণী মানে মেয়ের শব্দ পেয়ে আমার খেজুর গাছ দারিয়ে এক ফুটা দুই ফুটা করে রস বের করছে। 

সুন্দরি গুলি ফল গাছের নিচে এসে আমাকে দেখে দৌরে চলে গেল কিন্তু এক সুন্দরী দারিয়ে আমাকে নেরে চেরে বলল আপনি কে? কোথায় থেকে এসেছেন? আমি কোন শব্দ করলাম না বরং মজা নিচ্ছিলাম।

মজা নিতে নিতে দেখি চারপাশে মানুষে বর্তি হটাৎ করে এক জন বলল এ মনে হয় রাজার ছেলে কথা বলতে পারছে না, চল সবাই মিলে বাসায় নিয়ে bagla choti golpo

ট্রিটমেন্ট দেই আর না হলে আমাদের কারও রক্ষা হবে না। আমাকে এক ছোট বাসায় নিয়ে ট্রিটমেন্ট দিল কিন্তু আমি ইচ্ছে করেই কোন কথা বলছি না। 

আমার কোন উন্নতি না দেখে কবিরাজ মসাই বলল রুমা, তমা আর শিমা তুমরা তিন বান্দবি এখানে এই ছেলেটির খেয়াল রেখ কথা বললেই আমাদের সবাইকে ডাক দিবে কেমন? রুমা, 

আমার তাতানো ধোন ওর ভিজা স্যাঁতস্যাঁতে গুদে দিলাম

তমা আর শিমা তিন জনই বল্ল ঠিক আছে কবিরাজ মসাই আমার একজন একজন করে এই বোবা রাজ কুমার কে কথা না বলা পর্যন্ত পাহারা দিব। কবিরাজ মসাই চলে যাবার কিছুখন পর আমার কাছে সুন্দরী মেয়েদের রেখে সবাই যার যার কাজে চলে গেল।

bagla choti golpo

সবাই চলে যাবার পর রুমা, তমা আর শিমা তিন জন ঠিক করল রুমা প্রথম চার ঘণ্টা তারপর তমা চার ঘণ্টা এরপর শিমা চার ঘণ্টা করে আমার কথা বলার আগ পর্যন্ত পাহারা দিবে। 

তমা আর শিমা চলে গেল এখন শুধু রুমা আর আমি ছোট রুমে, হটাৎ করে রুমা এসে আমার মুখের সামনে বড় বড় মাই গুলি জেঁকে আমাকে দরে বলল আপনি কথা বলছেন না কেন? প্লিস কথা বলুন। 

রুমার স্পর্শ পেয়ে খেজুর গাছ আবার দাড়িয়ে পরল, রুমা আমার খেজুর গাছ দারানু দেখে বল্ল একী এত বড় এটা কি এখানে নারা চারা করছে। আমি কোন কথা বললাম না বোবা সেজেই রইলাম। bagla choti golpo

রুমা চার পাশে চেয়ে দেখে দরজা লক করে দিয়ে আমার পাশে এসে দাড়িয়ে কিছুক্ষণ তাকিয়ে কোন কথা না বলে আমার খেজুর গাছে মানে বাড়াে হাত দিল, নরম হাতের গরম স্পর্শ পেয়ে আমার চোখ বন্দ হয়ে গেল। রুমা আমার পাজামা খুলে বাড়া বাবাজী কে মুক্ত করে হাতে নিয়ে খেলা সুরু করল, আর বল্ল এত বড় জিনিশ প্রথম দেখলাম। 

তারপর মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল। আমি সুখের সপ্তম আকাশে নয় আরো অনেক উপরে চলে গেলাম এবং মনে মনে ভাবতে লাগলাম আমি আমার প্রথম হরিণী শিকার করতে চলেছি। এমন ভাবে শিকার করব যেন সারাজীবন মনে রাখে।

কিছুক্ষণ আমার বাড়াটা চুষার পর আমি তাকে হাত দিয়ে ইসারা করে থামিয়ে দিয়ে তার সারা শরীরে চুমু খেতে লাগলাম। আমি তার বস্ত্র খুলার চেষ্টা করতেই সে দুই হাত উপরে তুলে আমাকে সুযোগ করে দিল। 

খুলে ফেললাম। সে এখন আমার সামনে উল্গগ অবস্থায় বসে আছে।তার দুধগুলো খুব বড় নয়, ছোটই বলা চলে তবে বেশ ডাবকা ডাবকা। অতঃপর সেও আমার বস্ত্র খুলে দিল এবং আমাকে খুব চেপে বুকের মধ্যে জড়িয়ে ধরল। 

রুমা আমার সারা শরীরে মাথা থেকে পায়ের আঙ্গুল পর্যমত্ম চুমোতে ভরিয়ে দিল এবং আমার বাড়াটাও মুখে নিয়ে সুন্দর করে চোষে চোষে দিল। আমি তাকে নীচে শুইয়ে দিয়ে তার ল্যাংটা শরীরটার দিকে তাকিয়ে রইলাম। ল্যাংটা অবস্থায় রুমাকে অসম্ভব সুন্দরী লাগছিল। bagla choti golpo

তার গুদর বালগুলো এত সুন্দর ছিল আমি মুখ না দিয়ে পারলাম না। তাই আমি নিচের দিকে এগুলোম। তার নাভীর চারপাশে কয়েকটা চুমু দিলাম। তারপর তার পা দুটো ফাক করে তার গুদটা চুষতে লাগলাম। কয়েক সেকেন্ডের মধ্যেই সে আঃ হ, উঃ হ করতে লাগল আর শরীর মোচরাতে লাগল। 

তার দুধগুলো টিপে দলিতমতিত করতে করতে আমার মুখটা তার মাংসল গুদয় চেপে ধরে জিহবা দিয়ে চাটতে লাগলাম। তারপর, রুমা চীৎকার দিয়ে বল্ল বোবা রাজকুমার এবার চুষা চুশি বন্দ করে আমায় ঠান্ডা কর, এই দিনটার জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছি।

তাই আমি উঠে তার দুই উরুর মাঝখানে বসে আমার বাড়াটাকে তার গুদর মুখে সেট করে আস্তে করে একটা চাপ দিলাম। রুমার গুদয় এতই রস ছিল যে, দেখলাম আমার বাড়া ঢুকতে কোন সমস্যাই হয়নি। একটা চাপে পচ করে পুরো বাড়া হারিয়ে গেল। দুই বন্ধু মিলে একটা গুদের সাথে খেললাম

আমি তাকে প্রথমে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। তারপর প্রতি ঠাপেই স্পীড বাড়তে লাগল। সেও শীৎকার করছে ঠিক শীৎকার বলা যায় না, কোকাচ্ছে। আর বলছে, ওঃ হহ, আহহহ, ইয়াহহহ, আরও জোরে বোবা। প্লিজ, আরো জোরে, ওহহহহ, আহহ, আরোও হহহ, ভুবা রা জ কু মা র আরো জোরে।

আওঃ আহঃ উঃ হহহহ। ও মা আ আ গো ওওওও ও বা আ বা আ গো ম অ অ রে এ এ গেলাম গো ও ও। পাঁচ মিনিট পরেই আমি বুঝতে পারলাম রুমার দেহে অন্যরকম নড়াচরা, দুমরে মুচরে যাচ্ছে তার দেহ। তার গুদর ঠোটগুলোও আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে।  bagla choti golpo

আমি বুঝলাম রুমার এখনি হয়ে যাবে। দপাস দপাস করে আরো কয়েকটা ঠাপ জোরে জোরে মারতেই রুমার যৌবন রস ছিরিক ছিরিক করে বেরিয়ে আমার বাড়াটাকে গহীন জজ্ঞলের নদীর মধ্যে ফেলে দিল।

এই অবস্থা দেখে আমার বাড়াটাও ফেটে যাওয়ার অবস্থা তাই জোরে জোরে আরো কয়েকটা ঠাপ দিতেই আমার সারা শরীরে বিদ্যুৎ শক খাওয়ার মতো একটা তরঙ্গ বয়ে গেল আর অমনি ফরৎ ফরৎ 

করে সবটা মাল রুমার গুদয় ছেড়ে দিলাম। ওর গুদটা রসে পরিপূর্ণ হয়ে গেল। গলিয়ে কিছু নিচে ফ্লোরেও পড়ল। আমরা উভয়ই ল্যাংটা হয়ে পড়ে রইলাম।

রুমা বলল, আমার বোবা রাজ কুমার আপনাকে অসংখ্য বাড়া্যবাদ, আমার জীবনের প্রথম অসম্ভব সুখের চুদাটা আপনিই দিলেন। 

আমি কোন কথা বললাম না কারন আমি বোবা রাজকুমার তাই রুমা কে জরিয়ে দরে মালে মাখা ভুদায় কয়েকটা কিস করে বুজিয়ে দিলাম আমিও অনেক মজা পেয়েছি। bagla choti golpo

রুমা মুচকি হেঁসে আমাকে এক দাক্কা দিয়ে বল্ল আমার সময় শেষ তমা আসছে পাহারা দিতে তাঁরাতারি বস্ত্র পরে শুয়ে পড়ুন প্লিস।

Leave a Comment

error: