apu ke chodar bangla golpo

apu ke chodar bangla golpo আমার ফুফাতো বোন রিয়া আপু ।আমার সাথে তার বয়সের পার্থক্য মাত্র 4 বছরের। ছোট বেলা থেকে ওর সাথে একসাথে খেলাধুলা করতাম। আমাদের ফ্যামিলি টা খুব ই মজার।

চাচাতো ফুফাতো ভাই বোন মিলে আমরা প্রায় 30 জন। ঈদ এর সময় খুব মজা হই। সবাই একসাথে ঈদ করতাম। সিএ দিন গুলি খুব মজার ছিল।

এখন সবাই যে যার মত ফ্যামিলি নিয়ে বেস্ত। রিয়া আপু এখন তার জামাই র বাচ্চা নিয়া সুখে আছে। আমার কাজিন দের মধ্যে শুধু রিয়া আপু এর সাথে আমি সেক্স করি।

আমাদের বাসায় একবার ফুফু সবাই কে নিয়া বেড়াতে আসল। তখন আমি এইচএসসি 1st ইযার এ পরি।আমাদের বাসায় আমরা বাবা মা আর আমরা তীন ভাই থাকি।

মেহমান আসলে একটো থাকার জন্য শেয়ার করে থাকতে হয়। আমরা তো খুব খুশি। সব ফুফাতো ভাই বোন আর আমরা তীন ভাই খুব মজা করি সব সময়। রাতে থাক নিয়ে কথা হচ্ছে। apu ke chodar bangla golpo

মা বলল রিয়া তুমি আমার সাথে থাকবে। তখন ফুফু বলল, ” না ভাবি তোমার কষ্ট হবে। এমনি তুমি ছোট ছেলে কে নিয়ে শো। রিয়া তুমার তুহিন (আমি) এর সাথে সবে। kajer bua chodar kahini

রিয়া আপু ও বলল, “মামি আমি তুহিন এর সাথে সব কোনও সমসসা হবে না। ” মা বলল, ” ঠিক আছে.”। আমি তখন ও বুঝিনি যে আজ রাতে আমার জীবনে কী ঘটতে যাচ্ছে।

যাক খাওয়া শেষ করে আমার রুম এ গিয়ে ঢেখী রিয়া আপু মক্ষি পড়ে মসরি লাগাচ্ছে। আমাকে দেখে বলল দরজা আটকে দিতে। আমি দরজা আটকে দিয়ে টয়লেট এ ঢুকলাম।

ডট ব্রুস করে বের হয়ে দেখি রিয়া আপু মোবাইল এ কথা বলছে। আমি বললাম, ” কী বয়ফ্রেন্ড এর সাথে কথা বলছ নাকি?”। আমাকে দেখে ভাবছেকা খেয়ে গেল।

আমি বললাম, ” ফুফু কে বলে দিব তুমি বিএফ এর সাথে কথা বল.” । রিয়া আপু আমাকে বলল,” লক্ষী ভাই আমার কাউ কে বলিস না। তুই যা চাষ তাই দিব.” । আমি বললাম, ” ঠিক তো” apu ke chodar bangla golpo

রিয়া আপু বলল, “ঠিক” । আমি জানিনা কী ভেবে বললাম, ” আমি টুমকে চুদতে চাই.” । এটা শুনে রিয়া আপু একেবারে থমকে গেল। আমার দিকে হ করে তাকিয়ে আছে। আমার তো ভয় এ শেষ।

সাহস করে আবার বললাম, “যদি চুদতে দাও তাহলে কাউ কে বলব না। আর যদি না দাও তাহলে সকালে সবাই কে বলে দিব যে তুমি প্রেম কর.” ।

apu ke chodar bangla golpo

এটা বলে আমি সোজা মসরি এর ভিতর গিয়ে সয়ে পড়লাম। রিয়া আপু একটো পর বিছানা এর উওপর বসে আমাকে বলল, ” যদি তোকে আমি চুদতে দিয়ে তাহলে কাউ কে বলবি না তো?”। গ্রামের মেয়ে চোদা – গ্রামের কচি মেয়েকে চুদলাম

আমি বললাম , “না”। রিয়া আপু, “ঠিক আছে”। বলে লাইট অফ করে আমার পাশে এসে সয়ে পড়ল…………

সয়ে সয়ে রিয়া আপু বলল। আমি কখনো এগল করিনি। আমি বললাম,” আমিও না”। বলে রিয়া আপু কে জড়িয়ে ধরলাম। কী নরম শরীর। রিয়া আপু ও আমাকে জরি ধরল। apu ke chodar bangla golpo

আমি ওর গালে ও ঘরে কিস্স করতে থাকলাম। আস্তে আস্তে আপু ও আমাকে কিস্স করতে থাকলো। আমি আপু এর ওপর উঠে দুধ দ্যুটা তে হাত দিলাম। সাথে সাথে আপু নড়ে উঠল।

আমি আমার শার্ট টা খুলে ফেললাম। আপু এর মক্ষি এর বোতাম খুলে মক্ষি টা খুলে দিলেম। তারপর যা দেখলাম টা প্রতিটি ছেলে সপ্ন দেখে। দুধ দ্যুটা খাড়া সাদা। আমি আর থাকতে পারলাম না।

এদিকে আমার সোনা টা 90 ডিগ্রী অ্যাঙ্গেল e দাড়িয়ে আছে। আপু ওটাকে হাত দিয়ে ওপর নিচে করছে। আমি আপু দুধ চূষতে লাগলাম। আপু এদিকে ঘন ঘন সাস নিচ্ছে।

আপু বলল, ” আমি আর পারছিনা”। আমি আপু এর সোনার কাছে গিয়ে বসলাম। দুই প ফাক করলাম। আপু আমার দিকে তাকিয়ে বলল, ” আস্তে ধ্কাস এটা আমার প্রথম। apu ke chodar bangla golpo

আপু একটা সাদা তবল দিয়ে বলল,” এটা নিচে দে”। আমি তাই করলাম। আপুর সোনার ফাকে আমার সোনা দিয়ে হালকা একটা চাপ দিলাম আর আমার মণ্ডি টা ঢুকে গেল।

আপু উফ্ফ বলে উঠল। কী টাইট রে বাবা। মণ্ডি টা গিয়ে সতী পর্দা তে ধাক্কা খাচ্ছে। আপুয়ের মুখের দিকে তাকিয়ে আমার দুই হাত ওর বগল এর নিচে নিয়ে জোরে আরেক টা চাপ দিতেই আমার পুরা সোনা আপুর সতী পর্দা ভেদ করে

ঢুকে গেল আর আপু বাবা গ বলে চিত্কার দিয়ে মুখ চেপে ধরল। আমি উঠে আমার সোনা টা একবার বের করলাম। বের করে দেখি রক্তে আমার সোনা ভিজে গেছে। আপু আমাকে বলল, ” বের করলি কেন?’”। আমি বললাম, ” তুমি চিৎকার দিলে যে?”। ও বলল, ” বোকা। ঢুকা “।

আমি আবার ঢুকলাম। এইবার জোরে জোরে টপ মারতে থাকলাম। আপু আমাকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে বলল, ” আমার মাসিক হয়েছে 20 দিন আগে। apu ke chodar bangla golpo

তোর মাল আমার গুদ এর ভিতর ফেলবি। আমি আর জোরে জোরে টপ মারতে থাকল। আপু উফফাহহেসহ করতে থাকলো।

bangla choti maa chhele মা আমার কন্যা সন্তানের মা

মায়ের পোঁদের ফুটোর ভেতরে নাক ঢুকিয়ে পোঁদের গন্ধ নিলাম

একটু পর আপু আমাকে খুব জোরে জড়িয়ে ধরে ইসহ আহহ বলে ছেড়ে দিয়ে জোরে জোরে হাপটে লাগলো। বুঝলাম ওর কামরস বেরিয়ে গেছে। এবার আমার পাল।

আমি জোরে জোরে করতে লাগলাম। চার পাচ বার টপ দিতেই আমার ও মল বের হয়ে গেল। পুরা মল ওর গুদের ভিতর ঢেলে ওর বুকের ওপর সয়ে থাকলাম।

আপু আমাকে সরিয়ে টয়লেট এ গিয়ে। ফ্রেশ হয়ে আসল। তারপর আমিও গেয় ফ্রেশ হয়ে আসলাম। ওই রাত এ আর তীন বার চুড়াছুড়ি করে তারপর আমরা ঘুমলাম। apu ke chodar bangla golpo

আপু এর বিয়ে এর আগে ওর সাথে চুড়াছুড়ি সুজক পেলেই করতাম। বিয়ে হবার পর আর হইনি। রিয়া আপু এর সাথে আমার প্রথম সেক্স করা। ওই ঘটনা আমি কখনো ভুলতে পারব না।

Leave a Comment

error: