bangla choti liveBangla Choti Worldbangla panu golpo classifiedsblackmail kore chodama bon chotionline choti golpo

আম্মুর গুদ বোনের দুধ – মা বোন চোদা চটি গল্প

মা বোন চোদা চটি গল্প আব্বা গত হওয়ার পর আমাদের পরিবারে এখন আমরা মাত্র তিন জন আমি সবুজ, মৌ দি এবং মা অপর্ণা। আব্বা যখন মারা যান তখন আমার বয়স বার আর দিদির চৌদ্দ। 

মা একটা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করে বর্তমান সময় পর্যন্ত নিয়ে এসেছে। দিদি এখন পড়াশোনা শেষ করে একটি প্রাইভেট ফার্মে জয়েন করেছে। ma bon chudar choti golpo

মা ও দিদি সুন্দেরের প্রতিযোগিতায় একজন আরেক জনের প্রতিযোগী। যেই রকম ফর্সা ঠিক সেইরকম ফিগার দু’জনেরই। দেখে মনে হয় দু’বোন মা মেয়ে নয়। 

মা ও দিদি যখন রাস্তা দিয়ে হেটে যায় তখন তরুণ সোনা যে খাড়ায় তা আমি ভালই বুঝি কারণ আমার নিজেরটাই কন্ট্রোল করতে মাঝে মাঝে ব্যথ্য হয়। আমাদের মাঝে সর্ম্পক অনেক ভাল ঠিক বন্ধুর মত।

প্রতিদিনকারমত খাওয়ার পরে ড্রইয়িং রুমে বসে আমরা গল্প করছিলাম। হঠাৎ করেই মা বলল মৌ আমার তলপেটে ব্যথা করছে। আমি মার কথা শোনেই সাথে সাথে উঠে গেলাম। মা বোন চোদা চটি গল্প

আর বললাম ব্যথা খুব বেশি হলে চল ডাক্তারের কাছে যাই। মা বলল না তেমন না তলপেটে একটু মালিশ করলেই ভাল হয়ে যাবে। মার কথা শোনে মৌ তেল আর জল নিয়ে এল মালিশ করতে। 

আমার সামনেই মালিশ করা শুরু করল। কিছুক্ষণ পর মৌ বলল তুই এখানে দাড়িয়ে দাড়িয়ে কি করছিস যা তোর রুমে যা প্রয়োজন হলো ডাকব। ক্লাস নাইনে থাকতে বড় আপুকে প্রথম চুদলাম boro apu ke chudlam

আমি আমার রুমে চলে আসলাম কিন্তু চিন্তা যাচ্ছিলনা মার অসুখ নিয়ে। তাই ঘন্টা খানেক পর আবার দেখতে গেলাম। দেখি মার রুমের দরজা হালকা খোলা এবং ভিতর থেকে অস্প্রস্ট আওয়াজ আসচ্ছে। ma bon chudar choti golpo

আমার একটু খটকা লাগল তাই সরাসরি বা ডাক না দিয়ে উকি দিলাম আর যে দেখলাম তা আশা করি নাই। দেখি মা সম্পর্ন ন্যাংটো আর দিদি মার ভোদায় মালিশ করছে এক হাত দিয়ে আরেক হাত দিয়ে দুধের বোটা টিপছে। মা বিছানায় শোয়ে শোয়ে সে আরাম উপভোগ করছে।

আমি না দেখার বান করে মার রুমের ভিতর মা তোমার ব্যথা কি কমছে বলত বলতে ডুকে গেলাম। আমাকে দেখেই তাড়া তাড়ি মা চাদর টেনে শরীর ডেকে দিল আর দিদি মাথা নিচু করে রইল। 

আমি বললাম মা তোমার ব্যথা বুকে উঠে আর আমাকে বললা না। দু’জনেই কোন কথা বলছে না। আমি লাইট অন করে দিদির দিকে তাকিয়ে দেখি দিদির শরীরে কোন কাপড় নেই। মা বোন চোদা চটি গল্প

অন্ধকারেই ওরা একজন একজনকে আদর করছিল। মা কি করবে ভেবে না পেয়ে সত্যিটা বলে দিল। বলল যে আমার যখন নিচে যন্ত্রনা হয় ঠিক ব্যথা না তখন এভাবে আদর করলে আমার আরাম হয় তাই আর কি ওকে বলেছিলাম। 

আর তোর দিদিরও হচ্ছিল তাই ওকে আমি করে দিচ্ছিলাম। তু্ই ছেলে মানুষ তাই তোর সাহায্য নেই না। আমি না বুঝার ভান করে বললাম ছেলে মানুষ বলে কি হয়েছে আমি কি অন্য মানুষ যে আমার কাছে লজ্জা আমাকেওত বলতে পার আমিও তোমার সেবা করতে পারি।

মা আামাকে তার পাশে বসতে বলে চাদরটা শরিয়ে দিয়ে বলল নে তোরা দু’জনেই এক সাথে আমাকে আদর কর। আমি এমনিতেই খালি খায়ে একটি শর্টস্‌ পরে গিয়েছিলাম। ma bon chudar choti golpo

আমি মার একটা দুধ নিয়ে খুব সুন্দর করে টিপ ছিলাম কিন্তু সমস্যা করছিল আমার ভাড়া বাবাজি। অল্প কিছু ক্ষণের মধ্যেই ফাট ফাট অবস্থার জোগাড় হল। জোর করে কাজের লোক দিয়ে গুদ মারালো jor kore choti 2023

মা এক হাত দিয়ে দিদির দুধ গুলো দিপে দিচ্ছিল। হঠাৎ মা আমার দিকে তাকিয়ে বলল কিরে সবুজ তুই এমন করছিস ক্যানো। আমি বললাম মা আমার পেনিশে ব্যাথা করছে। 

ওহ.. তাই খুলে ফেল আমি আরেক হাত দিয়ে ওটাকে আদর করে দিই। মা এক হাত দিয়ে আমারটা আরেক হাত দিয়ে দিদির দুধ কেটিপতে লাগল। মা বোন চোদা চটি গল্প

হঠাৎ করেই একটা বুদ্ধি এল মাথায় যে দিদির পরনে এখনো পাজামাটা আছে। আমি বললাম মা আমিও ন্যাংটো আর তুমিও কিন্তু দিদি আমাদের সবারটা দেখছে ওরটা দেখতে দিচ্ছে না। মা বলল তাইত। এই মৌ তুইও সব খুলে বস।

দিদি আমি মা সবাই এখন ন্যাংটো। মা আমার ভাড়া এত আরাম করে টিপ ছিল যে মাল বের হয় হয় অবস্থা। দিদি আমার দিকে তাকিয়ে বলল এই সবুজ আমার টাও ব্যাথা করছে তরটা দিয়ে একটু আদর করে দেনা আমাকে। 

মা মৌ এর কথা শোনে বললে তুই পারবি এতবড় সাইজ নিতে। মৌ বলল পারবা না কেন বিয়ে হয়ে গেলেত এতদিন কয়েক বাচ্চা বেরুত এই জায়গা দিয়ে।

ma bon chudar choti golpo

মা বলল তাহলে কি আর করা আমি ওর মাল বের করে দিই প্রথমে তার পর ওরটা দিয়ে মালিশ করাস তাতে বেশি মালিম করতে পারবে। মার কথা শেষ না হতেই আমার ভাড়ার মাল আউট হয়ে গেল। ma bon chudar choti golpo

অন্যের হাত দিয়ে মাল আউট করার মজা আজ প্রথম বুঝলাম এর আগে অনেক মাল আউট করেছি হাত মেরে কিন্তু এমন মজা পাইনি। 

মিনিট দুয়েক ঝিম মেরে বসে থেকে আবার মার দুধ টিপতে থাকলাম। টিপতে টিপতে মনে হল ছোটবেলার মত খেয়ে দিই না কেন। যেই ভাবা সেই কাজ মুখটা নিচু করে মার দুধ চুষতে লাগলাম। 

আর আমার ভাড়ার সাইজ দেখে দিদিরত অনেক আগেই থেকে লোভ হচ্ছিল তাই এবার সুযোগ পেয়ে আমার পাশে এসে সরাসরি ভাড়াটা মুখে পুরে চুষতে লাগল। মা বোন চোদা চটি গল্প

আমি মার একটা দুধ চুষছি আর একটা হাত দিয়ে চটলাচ্ছি। আমি যেন সর্গ সুখ পেলাম। দুই মিনিটের মধ্যে আবার আমার ভাড়া খাড়া হয়ে গেল। 

মাকে জিজ্ঞাস করলাম মা তোমরা এভাবে ব্যাথার বান করে সেক্স কতদিন যাবত করছো। মা বলল তোর বাবা মার যাওয়ার কয়েক মাস পর থেকেই কি করব বলল শরীরত মানে না। 

সবুজ তুই এবার আমারটা কে ঠান্ডা কর। তাড়া তাড়ি ডুকা নইলে কিন্তু কামড় দিব। আমি বুঝতে পারলাম দিদি চরম উত্তেজিত হয়েগেছে। 

আমি মাকে ছেড়ে দিয়ে দিদিকে মার পাশে বিছানায় শোয়ালাম। কোন কথা না বলে দুই পা ফাঁক করে উচু করে ধরলাম। আর শক্তভাড়াটা সেট করেই জোরে এক ঠাপ দিলাম কারণ দিদি যে উত্তেজিত ছিল তাকে একটা শিক্ষা দেওয়ার জন্য কারণ আমি যতটুকু জানি প্রথমবার ডুকাতে অনেক কষ্ট হয়। ma bon chudar choti golpo

কিন্তু দিদি ভোদায় ডুকাতে অনেকটাইট অনুভব করলেও ডুকে গেল কারণ দিদি এত উত্তেজিত ছিল যে রসে গুদ টুইটুম্বর হয়েআছে। 

দিদি নিজেও অবাক এতবড় ভাড়া এক বারে ডুকে গেল মা বলল মৌ তুই আমাকে মিথ্যা বলস্‌ তাই না। যদি কোন ভাড়া তোর গুদে না ডুকে তবে একবারে এতবড় ভাড়া কি ভাবে। 

মৌ বলল মা তোমাকে মিথ্যা বলল কেন তুমি ছাড়া আমার শরীর আর কেউ ছুইনি বা ধরে নি। আসলে বিষয়টা হয়েছে যে এত জোরে ঠাপ দিছি যে ব্যথা বুঝার আগেই ভিতরে ডুকে গেছে।

কিছু ক্ষণ চুপ থেকে এবার আস্তে আস্তে বের ও ডুকাতে লাগলাম ওর আওয়াজটা ছিল এমন যে কষ্ট না মজা বুঝা যাচ্ছিল না। কিছু ক্ষণ ঠাপানোর পর জোরে জোরে করা শুরু করলাম।

দিদি এই আবার আনন্দে ওহ.. আহ..ওহ আহহ.. করতে লাগল। মা পাশে শোয়ে আমাদের খেলা দেখছিল। মিনিট দশেক করার পর দিদি বললাম এই বার তোকে কুকুর চোদা চুদবো। 

দিদি কে আর বেশি বলতে হল না কথা শোনেই কুকুর চোদার স্টাইলে বিছানায় হাটু গেড়ে বসল। আমি পিছনে এসে ফোলা গুদে ভাড়া লাগিয়ে আবার জোরে জোরে ঠাপাতে লাতলাম। 

মৌ আনন্দে বলতে লাগল ওমা গো কি মজা আগে জানলে প্রতিদিন ওকে দিয়ে করাতাম। ওহ.. আহ. ওহ…. আহ..। মা সেইরক চুদছে গো তোমার ছেলে। ma bon chudar choti golpo

মনে হচ্ছে ভোদার সব পিপড়ে আজে মেরে ফেলবে। ওহহ…… আহ….। কিছু ক্ষণ চোদার পর দিদি জল ছেড়ে দিল। এইবার আর কি করা মা আমার দিকে তাকিয়ে বলল কি দেখছিস্‌ ওর টা শেষ এবার আমারটা কে মালিশ কর। 

মার পাছার নিচে একটা বালিশ দিয়ে মৌ কে বললাম তুই মার দুই পা ফাঁক করে ধরে থাক আমি করি। মৌ তাই করল দুই পা ফাঁক করে ধরে রইল আর আমি ডিলা গুদে ভাড়া ডুকিয়ে মেইলট্রিনের গতিতে চালাতে লাগলাম। 

দিনে মা ছেলের অভিনয় রাতে স্বামী স্ত্রী ma choda chele 2023

প্রায় দশমিনিট হবে আমার শরীর ঘামে বিজে গেছে। মৌকে বললাম তুই পা ছেড়ে দিয়ে ফ্যানটা দে আর মা কে বললাম তুমি তোমার পা ধরে রাখ। মা পা ধরে রাখল আর মৌ ফ্যান ছেড়ে দিয়ে এসে মার দুধ নিয়ে চুষতে লাগল।

এর পর থেকে মা ও মৌ এর ব্যাথা আমি কমানোর দায়িত্ব নেই। এমনকি দিদির বিয়ে হওয়ার পরেও মাঝে মাঝে আমার কাছে আসত চুদা খেতে। কারন ওর বর বর ভাল চোদতে পারে না। মা বোন চোদা চটি গল্প

আমি ওকে বলেছি চেষ্টা করতে ওর বরকে নিয়ে এই দিকে একটা চাকুরি ম্যানেজ করতে তাহলে মাঝেই মাঝেই চোদা যাবে। 

মৌ বলছে ও চেষ্টা করবে। আমি এখনো বিয়ে করি নাই কারণ এত তাড়া নাই যে। আরো কিছুদিন পরে করি আগে এদের গুদ গুলো ডিল করি তার পরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: