ajachar bangla chotibandhobi ke chudlamBangla Choti Kajer Meyebangla choti kakibangla panu golpo classifiedsbangla panu golpo with photoJessica Shabnam Choti Golpo

notun bangla panu golpo

notun bangla panu golpo আমি তখন মেট্রিক দেবার পর বাসায় অবসর সময় পার করছিলাম। প্রতিদিন ইন্টারনেট-এ সার্ফিং আর চ্যাট করে সময় চলে যেত। অন্যরা সবাই অফিসে অথবা ইউনিভের্সিতিতে চলে যেত সকাল নয়টার ভিতরেই। 

তখন বাসায় আমি ছাড়া শুধু আমাদের একটা কাজের মেয়ে ছিল, নাম তার হৈমন্তী। বয়সে সে ১৬ কিনবা ১৭ হবে। দেকতে টেকতে বেশ সুন্ধর ছিল। গায়ের রং শেমলা।

প্রতি দিন -ই হৈমন্তী সকালে সবাই চলে গেলে আমাকে ডাক দিয়ে ঘুম থেকে উঠাবে আর বলত আপনার নাস্তা দিসি খেয়ে নিন তারাতারি আমার অনেক কাজ আছে। notun bangla panu golpo

আমি উঠতে দেরী করলে আমাকে মেকি রাগ দেখাতো আমার ঘরের দরজার সামনে দাড়িয়ে। বলতো ভাইয়া আপনি উঠবেন নাকি ….? আমি তেমন একটা চালাক ছেলে ছিলাম না তাই বুজতামনা সে আসলে কি বোঝানোর চেষ্টা করছে।

তবে, আমি একদিন সাহস করে জিগ্গেস করলাম না উঠলে কি করবি? সে কিছু না বলে একটু মুচকি হেসে রান্না ঘরে চলে গেল। 

আমি সেদিন যথা রীতি ঘুম থেকে উঠে মুখ হাত ধুয়ে নাস্তা নিয়ে কম্পুটারের সামনে গিয়ে বসলাম। হৈমন্তীকে বললাম ১০ মিনিট পর আমকে যেন এক কাপ চা দিয়ে যায়। 

আমি তখন একটা পর্নো ওয়েবপেজ গভীর মনোযোগ দিয়ে দেকতে ছিলাম তাই হৈমন্তী কখন যে আমার পিছনে এসে চা নিয়ে দাড়িয়ে আছে আমি একদম খেয়াল করিনি। নিরুপায় হয়ে ছেলের বউ এর গুদে শ্বশুরের ল্যাওড়া

হঠাৎ পিছন থেকে ছিঃ ছিঃ শব্দ শুনে আমি দেখি হৈমন্তী আমার কম্পুটারের মনিটরের দিকে হা করে চেয়ে আছে।তার চোখে মুখে উত্তেজনার স্পষ্ট ছাপ দেকলাম। notun bangla panu golpo

আমি তারা তারি করে কম্পুটারের মনিটরের সুইচ বন্ধ করলাম। হৈমন্তী শুধু আমাকে বললো ভাইয়া আপনি একটা অসভ্য, আর এই বলে সে চায়ের কাপটা নামিয়ে রেখে দৌড়ে চলে গেল। 

আমার তো তখন টেনসনে মাথা খারাপ হওয়ার পালা।যাই হোক মাথা ঠান্ডা করে আমি হৈমন্তীকে আবার ডাকলাম। কয়েকবার ডাকার পর সে আমার ঘরের দরজায় আসলো।

আমি তাকে বললাম হৈমন্তী তুই যা দেখসিস তা আর কাওকে বলবি না, বল বলবি না। হৈমন্তী কিছুক্কন চুপ করে থেকে বললো ঠিক আসে আমি কাওকে কিছু বলবো না তবে, একটা কথা আছে।

আমি জিগ্গেস করলাম, বল কি ? হৈমন্তী বললো আমাকে আবার ঐটা দেখাতে হবে আপনি যেইটা দেকতেছিলেন। এই কথা শুনে আমার তো শরীর গরম হতে শুরু করলো।

মাগী বলে কি ? আমি তারা তারি এক হাতে মনিটরের সুইচ অন করলাম আর অন্য হাতে হৈমন্তী কে এক টানে আমার কাছে নিয়ে আসলাম। notun bangla panu golpo

মনিটরে তখন একটা ত্রিপল এক্স মুভি চলছিল…আমি আস্তে করে সাউন্ডের ভৌলুম টা বাড়িয়ে দিলাম। ঘরের এসি চালিয়ে দিলাম আর ঘরের জানলা দরজা সব বন্ধ করে দিলাম। 

হৈমন্তী কে দেকলাম সে যেন একটু একটু জোরে জোরে নিস্সাস ফেলছিল। যাইহোক, আমি আর দেরী না করে হৈমন্তী কে এক টানে আমার কলে নিয়ে এসে বসালাম। হৈমন্তী কিছুই বললো না আমাকে।

আমি আস্তে আস্তে করে তার শাড়িটার উপর দিয়ে তার বুকে হাত দিলাম আর হৈমন্তীর ব্রেস্ট দুইটা টিপতে শুরু করলাম। হৈমন্তীর ব্রেস্ট দুইটা বেশ টাইট ছিল। 

হৈমন্তীকে দেকলাম সেও যেন বেশ মজা পেতে শুর করলো। এদিকে আমার বাড়া বাবা শক্ত হয়ে লাফা লাফি করতে লাগলো। 

হৈমন্তী দেখি তার হাত দিয়ে আমার পাজামার উপর দিয়ে আমার বাড়াটা ধরে কচ্লাচ্ছিল। আমি এইবার হৈমন্তীকে দাড় করিয়ে তার পরনের শাড়িটা টান দিয়ে খুলে ফেললাম এরপর একে একে তার ব্লাউস, তার ব্রা এবং সব শেষে তার পেটিকোটা খুলে ফ্লোরে ফেলে দিলাম। notun bangla panu golpo

হৈমন্তী আমকে কোনো বাধা দিল না। আমি এই প্রথম একটা আস্ত নাকেড যুবতী মেয়েকে আমার সামনে দাড়িয়ে থাকতে দেকলাম। হৈমন্তীর দেহ খানা একটা জিনিষ বটে। 

তার ব্রেস্ট দুইটা একেক টা কমলা লেবুর মত আর খাড়া খাড়া। হৈমন্তীর একটা হাত দিয়ে তার নাভীর নীচে তল পেটের কাছে তার ভোদাটা ঢেকে রাখলো। 

আমার মনে হলো যেন ইন্টারনেট থেকে এসে একটা টিন এইজ সুন্ধরী মেয়ে আমার সামনে দাড়িয়ে আছে। আমি আর থাকতে না পেরে হৈমন্তী কে জড়িয়ে ধরলাম আর পাগলের মত তার ব্রেস্ট-এ, নাভিতে, ঠোটে, গালে, গলায়, উরুতে চুমো দিতে দিতে কামর বসিয়ে দিতে লাগলাম। হৈমন্তী আমার পাজামা আর টিশার্ট নিজ হাতে খুলে নিলো।

এখন আমরা দুইজনেই একদম নাকেড …. আমি হৈমন্তী কে পাজাকলা করে তুলে নিয়ে আমার বিছানায় নিয়ে গেলাম। হৈমন্তী আমার বাড়াটা নিয়ে চুমো খেয়ে বললো 

ভাইয়া আপনি একদম বোকা এই কাজটা করার জন্য আমি আপনাকে কত দিন ধরে ইংগিত দিয়ে আসতেছিলাম কিন্তু আপনি কখনো তা বুজতে পারেন নাই। notun bangla panu golpo

আমি তখন হৈমন্তীর ব্রেস্ট গুলি পাগলের মত করে চুষে দিতেছিলাম আর সাথে সাথে জোরে জোরে টিপছিলাম। এইভাবে কিছুক্ষন চলার পর হৈমন্তী তার পা দুইটা ফাক করে আমার শক্ত বারাটা তার ভোদার মুখে সেট করে আমাকে বললো, নেন ভাইয়া আস্তে আস্তে ঠেলা দেন।

notun bangla panu golpo

কিসের আস্তে আমি জোরে এক ঠাপে আমার ৭.৫ ইঞ্চির বারাটা হৈমন্তীর ভোদায় পুরাটা ঠুকিয়ে দিলাম। হৈমন্তী বেথ্যা পেয়ে মাগো মাগো করে উঠলো। 

আমি তাই আস্তে আস্তে কমর উঠা নামা করতে লাগলাম। কিন্ত হৈমন্তী আমাকে বললো ভাইয়া, আরো জোরে জোরে ঠাপ দেন। এই কথা শুনে আমিও একটার পর একটা রাম ঠাপ দিতে লাগলাম।

হৈমন্তী সুখের চটে তার মুখ দিয়ে আহঃ .. আঃ ….আঃ… উমমম… উহঃ… ইশঃ! ইত্যাদি শব্দ করতে করতে আমাকে বলে, ভাইয়া আপনি একটা বেটার বেটা ইশঃ কেন যে আপনি আগে আমরে চুদেন নাই। 

আপনি আমারে চুইদা আমার ভোদা ফাটায় দেন আজকে। আহঃ .. আঃ ….আঃ… উমমম… উহঃ… ইশঃ! আমি ঠোট দিয়ে হৈমন্তীর ঠোট চুষে দিতে লাগলাম মাঝে মাঝে হৈমন্তীর দুধ দুইটাও কামড়ে দিতে লাগলাম।

এইভাবে ৭-৮ মিনিট রাম চুদার পর হৈমন্তীর তার গুদের জল আর ধরে রাখতে না পেরে ছেড়ে দিল আর আমিও আমার মাল হৈমন্তীর ভোদায় ঢেলে দিয়ে হৈমন্তীর শরীরের উপর সুয়ে পরলাম। notun bangla panu golpo

এইভাবে আমরা দুই জন ১০ মিনিট শুয়ে থাকলাম। হৈমন্তী উঠে আমার নেতিয়ে পরা বাড়াটা হাতে নিয়ে চুমো খেলো তারপর মুখে নিয়ে চুষতে শুরু করলো তার এই চুষার ফলে আমার নেতিয়ে পরা লেওরাটা আবার যেন জেগে উঠতে শুরু করলো। ছোট কাকার মেয়ের সাথে চুদাচুদি kakar meye chudlam

এইভাবে কিছুক্ষন করার পর হৈমন্তী উঠে বাথরুমে গুছল করতে গেল আর যাবার সময় আমাকে হাত দিয়ে ইশারা দিয়ে গেল। 

আমি তার ইশারায় সায় দিয়ে উঠে হৈমন্তীর সাথে গুছলে ঢুকলাম। গুছল করার সময় শাওয়ারের নীচে আমি আবার হৈমন্তীকে পিছন থেকে দাড়িয়ে দাড়িয়ে চুদলাম। গুছল শেষে দুই জন আবার যার যার মতো নিজেদের কাজে চলে গেলাম।

এইদিনের পর থেকে যখনি একটা থাকতাম আমি আর হৈমন্তী প্রায়ই চোদা চুদি করতাম যতদিন সে আমাদের বাসায় ছিল। notun bangla panu golpo

তারপর একদিন হৈমন্তী তার মার সাথে দেশে চলে গেলো কারণ তার বিয়ে ঠিক হয়েছে। তবে যাওয়ার সময় হৈমন্তীর মা একটা নতুন কাজের মেয়ে দিয়ে গেলো নাম তার আলেয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *