কচি বউ চুদলামমাসি চটিমাসিকে চোদামাসিকে চোদার গল্পমাসির গুদ

masi ke chodar golpo মাসির গুদে বেশি করে চুদলাম

masi ke chodar golpo আমি মদুরাই থাকি, সবে কলেজের পরীক্ষা দিয়েছি আর রেজাল্টের অপেক্ষায় আছি। আমি সাধারণত বন্ধু বান্ধবের সঙ্গে ঘুরতে ভালোবাসি, কখনো কখনো সিনেমা দেখতে যাই। 

কিন্তু বেশ কিছু দিন পর এসব বিরক্ত লাগতে লাগলো। এবার আমার সেক্সের দিকে মন গেলো আর কাউকে চোদার ইচ্ছা হতে লাগলো। সে যেই হোক না কেন চলবে। 

আমার এই ইচ্ছা দিনের পর দিন বাড়তে লাগছিল।আমার মাসি আমাদের বাড়ি আসেন মাঝে মাঝে। আমার মেশোমশাই ব্যবসা করেন তাই ব্যবসার কাজে বেশির ভাগ সময় বাইরেই থাকেন। 

তিনি আমার দুরের সম্পর্কের মাসি তাই আমি ঠিক করলাম তাকে পটাব আর যখন আমাদের বাড়ি আসবেন সেই সুযোগে তার সঙ্গে বন্ধুত্ব করবো। 

একদিন এই সুযোগ এলো আর আমরা একে অপরের সঙ্গে অনেকক্ষণ কথাবার্তা বলতে লাগলাম।এক দিন শনিবারে, আমার বিছানায় শুয়ে ছিলাম। 

ঘুম আসেনি, কিন্তু মেঘলা আবহাওয়া ছিলো তাই বিরক্ত লাগছিলো।বিছানা থেকে উঠতেও ইচ্ছা হচ্ছিলো না।শুয়ে শুয়ে সপ্ন দেখছিলাম, এরই মধ্যে আমি মাসির আওয়াজ শুনতে পেলাম। masi ke chodar golpo

তিনি মায়ের সঙ্গে কথা বলছিলেন। আমি পরিষ্কার শুনতে পাচ্ছিলাম তাদের কথা।তিনি আমার ব্যপারে জিজ্ঞাসা করছিলেন আর মা উত্তর দিলেন আমি এখনো ঘুমোচ্ছি। 

তিনি আমার ঘরে এলেন, আমি ঘুমনোর ভান করলাম তিনি আমার নাম ধরে ডাকলেন কিন্তু আমি কোনো উত্তর দিলাম না। 

এরই মধ্যে আমার মা এসে তাকে বললেন তিনি বাজার যাচ্ছেন কিছু কেনা কাটা করার জন্য, তারই সঙ্গে বললেন কফি করে খাওয়ার জন্য আর দরজা বন্ধ করে রাখতে বললেন। 

যেহেতু বাবা আগেই বাইরে চলে গেছেন। আমার মনে হলো এটা যেনো আমারই দিন, আমি চিন্তা করলাম। দরজা বন্ধ করার পর, তিনি আমার ঘরের কাছে আবার ফিরে এসে আমাকে ঘুম থেকে ডাকতে লাগলেন। 

আমি ধীরে ধীরে চোখ খুললাম আর তার দিকে তাকিয়ে হাসলাম। তিনি আমাকে উঠে মুখ হাথ ধুতে বলে কফি তৈরী করতে চলে গেলেন। আমার মাথায় হঠাত একটা বুদ্ধি এলো। 

আমি আমার গায়ে তেল মাখতে শুরু করলাম স্নান করার জন্য। এরই মধ্যে তিনি চলে এলেন আর বললেন তিনি আমাকে সাহায্য করবেন তেল মেখে দিতে। masi ke chodar golpo

তিনি আমার আগে পেছনে তেল মাখতে শুরু করলেন আর আমার ভালো লাগতে লাগলো। আমার বাঁড়াটা ধীরে ধীরে দাঁড়াচ্ছিল। তেল মাখানোর পর তিনি গরম জল আনতে গেলেন। 

তিনি যখন গোলের গামলা নিয়ে আসছিলেন তখন আমি ইচ্ছাকৃত ভাবে আমার তোয়ালে অর্ধেক ফেলেদিলাম আর তিনি আমার বাঁড়া দেখতে পেয়ে কিছু বললেন না। শাশুড়ির পেট আর নাভি দেখলে মনে হয় ডাইরেক্ট চোদা শুরু করি

কিছুক্ষণ পর তিনি জিজ্ঞাসা করলেন তিনি আমাকে স্নান করিয়ে দেবেন কি না, আমি বললাম ঠিক আছে। আর তখনি তিনি বললেন তোয়ালে টা খোলার জন্য, আমি লজ্জা পাওয়ার ভান করলাম কিন্তু 

তিনি তার হাথ দিয়ে টেনে তোয়ালে খুলে ফেললেন। তিনি পেছন থেকে আমাকে স্নান করানো শুরু করলেন। গায়ে, হাথে, পিঠে সাবান মাখানোর পর তিনি সামনের দিকে এলেন। 

সামনে মুখে তারপর বুকে, পেটে সাবান মাখানোর পর আমার বাঁড়াই সাবান মাখানো শুরু করলেন। তার হাথের স্পর্শ পেয়ে আমার বাঁড়া ক্রমস্য বড়ো হয়ে গিয়ে ছিলো আর তিনি সেটা ধরে নাড়াতে শুরু করলেন। 

আমার বিছির ওপর মালিশ করতে শুরু করলেন। আমার হরমন বেরোনোর পরিস্থিতে চলে এলো এমন সময় তিনি থেমে গেলেন। আমার গায়ে জল ঢেলে সাবান পরিষ্কার করে ফেললেন। masi ke chodar golpo

তারপর আবার তিনি আমার থাই-এর ওপর সবন মকান শুরু করলেন। আমি দাঁড়িয়ে ছিলাম, তিনি মেঝেতে বসে আমার পায়ে সাবান মকান শুরু করলেন। 

আমার বাঁড়া তার মুখের কাছেই ছিলো আমি একটু এগিয়ে দিয়ে তার মুখে স্পর্শ করলাম। তিনি আমায় অবাক করে দিয়ে আমার বাঁড়া ধরে কিস করলেন বাঁড়াই। 

আর আমার বাঁড়া মুখে নিয় চুষতে শুরু করলেন, আমার দারুন অনুভব হতে লাগলো। তিনি তার মুখে আমার বাঁড়া ঢুকিয়ে রেখে ছিলেন আর হাথ দিয়ে আমার বিছি নিয়ে খেল ছিলেন। 

আমি খুবই উত্তেজিত হয়ে পরে ছিলাম, আমি বললাম ” মাসি আসছে….” এই না বলতে আমার বাঁড়ার রস বেরোতে শুরু করলো, আর তিনি সঙ্গে সঙ্গে তার মুখ টা সরিয়ে নিলেন আমার বাঁড়ার কাছ থেকে। 

আর আমার বাঁড়া ধরে নাড়াতে লাগলেন দিলেন। তিনি আমার বাঁড়া ধরে নাড়াচ্ছিলেন আর আমার যৌন রস ক্রমস্য ছিটকে পড়ছিল, বাথরুমের দেয়ালে এখানে সেখানে। 

ধীরে ধীরে আমার বাঁড়া ছোটো হতে লাগলো। কিন্তু তবুও আমার বাঁড়া তার হাথে ছিলো। তিনি আমার দিকে তাকিয়ে হাসলেন। আমি তাকে ওপরে তুলে তার মাই দুটো ধরলাম, তার শাড়ির মধ্যে দিয়ে দেখা যাচ্ছিলো। masi ke chodar golpo

কিছুক্ষণের জন্য তিনি আমাকে টিপতে দিলেন। যখন আমি বেশি জোরে জোরে টিপতে লাগলাম আর তার ব্লাউজ খুলতে গেলাম তখন তিনি আমাকে বাধা দিলেন, বললেন আমার মা এসে যেতে পারেন, “অন্য কোনো দিন, ঠিক আছে…?

তারপর আমাকে বাথরুমে ছেড়ে দিয়ে রান্না হরে চলে গেলেন কফি তৈরী করার জন্য। এবার আমি দরজার ঘন্টির আওয়াজ শুনতে পেলাম। 

আমার মা ফিরে এসে ছিলেন এতক্ষণে…. মা আমার জল খাবার আমাকে দিলেন আর মাসি মাকে সাহায্য কর ছিলেন। যখন মা অন্যমনস্ক ছিলেন তখন আমরা একে অপরকে ইশারা করে হাস ছিলাম। 

আমি তাকে বিভিন্ন ভাবে স্পর্শ করছিলাম কিন্তু তিনি খুবই সাবধান ছিলেন তাই সামান্য হাসি হেসে অন্য দিকে চলে যাচ্ছিলেন। আমি সারাদিন বাড়িতেই রইলাম। 

masi ke chodar golpo

আমার খুবই ইচ্ছা হচ্ছিলো মা যেনো আবার কোনো কারণে বাইরে চলে যায় আর আমি আর আন্টি একা থাকি বাড়িতে। এরই মধ্যে মা বললেন, তুই এক কাজ কর মাসির সঙ্গে তার বাড়ি চলেযা আর সেখানেই থাক, 

যখন মেশোমশাই বাইরে থেকে চলে আসবেন তুই আবার ফিরে আসিস। আমি প্রথমে একটু নাটক করলাম না যাওয়ার জন্য পরে রাজি হয়ে গেলাম। 

আমি মনে মনে উড় ছিলাম মাসির সঙ্গে তার বাড়ি যাওয়ার জন্য আর ভেতর থেকে প্রচুর উত্তেজনার সৃষ্টি হচ্ছিলো। মা আর তিনি সন্ধার জন্য তেলে ভাজা তৈরী করলেন। masi ke chodar golpo

মা জানে আমি তেলে ভাজা খেতে ভালো বাসি তাই প্রায় দিনটি সন্ধার সময় মা তেলেভাজা তরী করে। কিন্তু সেদিন আমার তেলেভাজাই কোনো অগ্রহয় ছিলো না আমার শুধু মাসির ওপর আগ্রহ ছিলো 

তাই আমি সময়ের অপেক্ষা করছিলাম কখন সন্ধা হবে আর আমি মাসির বাড়ি যাব। সময় আর কিছুতেই কাটতে চায় না, শেষে তিনি তৈরী হলেন বাড়ি যাওয়ার জন্য আর আমাকে বললেন তৈরী হয়ে নিতে। 

আমি মায়ের দিকে একটু ঝোলানো মুখে তাকিয়ে মাসির পেছনে পেছনে তার বাড়ি চলে গেলাম। তিনি বাড়ি পৌছে দরজা বন্ধ করলেন। তিনি দরজা বন্ধ করলেন আর ব্যাস। 

আমরা একে অপরকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। আমরা এতই উত্তেজিত ছিলাম যে একে অপরকে চুষ ছিলাম। আমি তার শাড়ির ওরনা খুলে ফেললাম আর তার বড়ো বড়ো মাই আমার চোখের সামনে বেরিয়ে পড়লো।

আমি তার ব্লাউজের ওপর দিয়েই মাই দুটো নিয়ে খেলতে শুরু করলাম। আমার আর সয্য হলো না তার ব্লাউজ খোলার চেষ্টা করলাম, যেহেতু আমি নতুন তাই আমার ব্লাউজের হোক খুলতে অসুবিধা হচ্ছিলো।

শেষে তিনি আমাকে সাহায্য করলেন ব্লাউজ খুলে ফেলার জন্য। ব্লাউজ খোলার সঙ্গে সঙ্গে তার উজ্জল মাই বেরিয়ে পড়লো আমার সামনে। masi ke chodar golpo

প্রথমে আমি আমার হাত দিয়ে অনেক খুন মাই দুটো কচলালাম। ওনার গোটা মাই আমার একটা হাথের মাঝে আসছিল না, এতোবড়ো মাই ছিলো। আর মাই-এর বোটাও সেরকমই বড়ো আর কালো, আমি মাই-এর ওপরে কিস করতে লাগলাম।

তিনি ভেতর থেকে দুর্বল বোধ করছিলেন তাই আমরা ঠিক করলাম ভেতরে শোয়ার ঘরে চলে যাবো। সেখানে গিয়ে আমি তাকে বিছানায় সুইয়ে ফেললাম আর তার শরীর নিয়ে খেলতে শুরু করলাম।

তিনি আমার গেঞ্জি খোলার চেষ্টা করছিলেন আর আমি নিজে নিজে খুলে ফেললাম আর তার সঙ্গে সঙ্গে বারমুডা আর জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে পরলাম তার সামনে।

আর তিনি ছিলেন অর্ধ নগ্ন। আমি তার শাড়ি ধরে টেনে খুলে ফেললাম, তারপর তার সায়া আর পেন্টি খুলে ফেললাম। এবার আমরা দুজনেই পুরো উলঙ্গ ছিলাম।

আমি তার শরীর নিয়ে খেলতে শুরু করলাম, শরীর নিয়ে খেলতে খেলতে আমি আমার আঙ্গুল তার গুদে ঢুকিয়ে ফেললাম। তিনি শীত্কার শুরু করলেন, আর বললেন তাকে খেয়ে ফেলার জন্য।

আমি আমার মুখ তার গুদের কাছে নিয়ে গেলাম। কেমন গন্ধ ছিলো মনে নেয় কিন্তু তখন আমি খুবই উত্তেজিত ছিলাম। আমার নিজের প্রতি নিয়ন্ত্রণ ছিলো না, আমি তার গুদ চাটা শুরু করলাম আর ধীরে ধীরে আমার জীভ তার গুদের ভেতরে ঢুকিয়ে ফেললাম।

তার যৌন রস বেরোতে শুরু হয়ে ছিলো, আর ক্রমস্য বেরোচ্ছিল। আর আমি দারুন উপভোগ করছিলাম তার যৌন রস। তিনি সঙ্গে সঙ্গে আমাকে বললেন তার ওপরে আসার জন্য, আমি তার ওপরে উঠলাম। masi ke chodar golpo

আমার বাঁড়াতো দাঁড়িয়েই ছিলো, আমি চেষ্টা করতে লাগলাম আমার বাঁড়া তার গুদে প্রবেশ করানোর। কিন্তু কিছুতেই আমি গুদের ছিদ্র খুজে পাচ্ছিলাম না, পরে তিনি আমাকে সাহায্য করলেন তাকে চোদার জন্য।

তিনি আমার বাঁড়া ধরে গুদের ঠিক জায়গায় নিয়ে পৌছে দিলেন আর আমি ঢোকাতে বের করতে শুরু করলাম। এই ভাবে আমি শুরু করলাম আমার জীবনের সর্ব প্ৰথম চোদন।

তিনি আমাকে জড়িয়ে ধরে ফেলে ছিলেন আর তার পাছা অপরের দিকে লাফাচ্ছিল আর তিনি জোরে জোরে শীত্কার করছিলেন আহ…আহ….আরও জোরে….আরও জোরে….. আমার মায়ের ভোদা উন্মুক্ত যে কেউ চাইলে চুদতে পারে

আর আমি তাকে জোরে জোরে চোদা শুরু করছিলাম।এই ভাবে আমি ক্রমস্য জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। আমি হঠাত কাঁদতে শুরু করলাম আর আমার যৌন রস বেরোবে বলে।

তিনিও তার পোঁদ জোরে জোরে নাড়াতে লাগলেন, ক্রমস্য অপরের দিকে ঠাপ দিচ্ছিলো আর আমি আরও গভীর ঠাপন দিচ্ছিলাম আর হঠাত আমার যৌন রস বেরোতে শুরু করলো।

তখন আমার বাঁড়া তার গুদের মধ্যে, আর সমস্ত রস তার গুদের মধ্যেই ফেলে দিলাম।সকাল থেকে একন পর্যন্ত খুব তারাতারি কেটে গিয়ে ছিলো কিন্তু সত্যি সত্যি খুবই আনন্দ দায়ক ছিলো। masi ke chodar golpo

আমরা দুজনেই বিছানার ওপরে শুয়ে ছিলাম আর একে অপরের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছিলাম। তিনি আমার বাঁড়া নিয়ে খেল ছিলেন আর আমি তার মাই-এর সঙ্গে।

এরই মধ্যে আমার বাঁড়া আবার দাঁড়িয়ে পড়লো আর তখনি তিনি আমাকে জিজ্ঞাসা করলেন আমি আবার খেলতে রাজি আছি না কি ? আর এতে কোনো সন্দেহই নেই যে আমি রাজি ছিলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *