maa chele panu golpo

maa chele panu golpo স্বাধীন ও রাজীব নামের দুই কাষ্টমার সেদিন আমার মাকে চুদে মার গুদ ফাটিয়েই ফেলেছিল। প্রায় সপ্তাহখানেক লেগেছিল মার সোজা হয়ে বসতে। আজ আপনাদেরকে সেই গল্পই বিস্তারিত শোনাব।

স্বাধীন বড়লোকের ছেলে। বিশ্ব মাগীবাজ।বিশিষ্ট মডেল থেকে শুরু করে সব ধরনের লেভেলের মাগীর স্বাদ পেয়েছে সে। রাজীব স্বাধীনের পাল্লায় পড়ে মাগীর নেশা বানিয়েছে। maa chele panu golpo

ইন্টারনেটের মাধ্যমে বন্ধুদের মারফতে রাজীব ও স্বাধীন আমার মার খবর জানতে পারে। আমার ফোন নম্বর জোগাড় করে স্বাধীন আমাকে কল করে। 

মাকে ওরা দুজন মিলে চুদতে দেয়ার জন্য আমার কাছে অনুমতি চাইল। ওদের একটাই শর্ত ওরা মার সব ফুটোতে চুদবে আর যতবার ইচ্ছা চুদবে। 

ওরা আগেই বলে নিল মাকে নিয়ে ওরা একটু রাফ সেক্স করতে চায়। পুরো রাতের জন্য ওরা আমাকে নগদ দশ হাজার টাকা দিতে চাইল। 

আমি আর কথা না বাড়িয়ে রাজী হয়ে গেলাম। স্বাধীন আমাকে মার জন্য আরো বড়লোক খদ্দের জোগাড় করে দেবে বলে প্রতিশ্রুতি দিল। মার মত ডবকা মাগীর জন্য এরকম প্রচুর কাষ্টমার নাকি ওর হাতে আছে।

মাকে আমি ওদের বাড়ীতে রেখে এলাম। এর পরে কি হল তা আমি জানতে পারিনি। পরে মার কাছ থেকে সব জানতে পারি। মার কাছে সব শুনে শিউরে উঠলাম আর এরপর থেকে মার সাথে সব সময় নিজে থাকব বলে সিদ্ধান্ত নিলাম। 

মার নিজের ভাষাতেই এর পরের কাহিনীগুলো শুনুনঃ maa chele panu golpo

“রাতুল আমাকে ওদের বাসায় রেখে চলে গেল। ছেলে দুটো বয়সে রাতুলের চেয়ে বছর দু তিনের বড় হবে। ওদের যৌনাঙ্গের সাইজ দেখে আমি একই সাথে পুলকিত হলাম এবং ভয় পেলাম।  

আমার গুদমারানী মায়ের পরকীয়া ma porokia choti

এত বড় আর মোটা পুরুষাঙ্গ আমি খুব কমই দেখেছি। প্রফেশনাল থ্রি এক্স এর লোকদের মত ওদের ঐ জিনিষটার সাইজ। উফফ ঐ দুটো আজ আমার ভেতরে ঢুকবে এটা ভাবতেই আমার শরীরটা আনন্দে কেঁপে উঠল”।

“ওরা আমাকে লিসা এ্যন, পুমা সুইড, আর টেরা প্যাট্রিক এর  সাথে তুলনা করল। এটা আমার জন্য নতুন কিছু নয়। সবাই আমাকে ও আমার দেহটাকে টপ পর্নষ্টারদের কাতারে ফেলে থাকে। 

যাইহোক ওরা আমাকে ওদের বাড়া চুষে দিতে বলল। আমি জিজ্ঞাসা করলাম ওরা আমাকে আগে উলঙ্গ দেখতে চায় কিনা। 

ওরা কিছু বলার আগেই আমি আমার সালোয়ার, কামিজ সব খুলে ফেলে আমার প্যান্টিটাও খুলে ফেললাম। নিজের ছেলে সহ শ’খানেক পুরুষের বাড়া দিয়ে গুদ মারানোর পর লজ্জাশরম আর কিছু অবশিষ্ট ছিল না আমার ভেতরে। ওদের

একজন আমার প্যন্টিটা নিয়ে মুখে লাগিয়ে শুকল আর আরেকজন আমার কালো রঙের সালোয়ার কামিজটা ছুঁড়ে ফেলল।

রাতুলের সাথে ওদের কি কথা হয়েছে আমি জানি না তবে ওদের একজন (মনে হয় স্বাধীন নাম ওর) একটা ক্যামেরা এনে আমার উলঙ্গ শরীরে ওর বন্ধুর বাড়া হাতে ধরে চোষার বেশ কিছু ছবি নিল। maa chele panu golpo

ক্লায়েন্টের সাথে কথাবার্তা সব রাতুলই ঠিক করে। কাজেই আমি এসব নিয়ে কখনই মাথা ঘামাই না। 

ক্লায়েন্টের সব কথা অক্ষরে অক্ষরে পালন করাই আমার কাজ। কাজেই আমি ওদের কাজে কোনই প্রতিবাদ করলাম না। ওরা আমাকে প্রফেশনার পর্ণষ্টারদের থেকেও সুন্দরী বলে আখ্যা দিল। 

আমাকে ওরা থ্রি এক্স ছবিতে অভিনয় করার জন্য প্রস্তাব দিল।স্বাধীন আমাকে ডিপথ্রোট নিতে হবে বলে আদেশ করল। অর্থাৎ 

ওদের জিনিষটার মাথাটা একেবারে আমার গলার ভেতরে যতখানি সম্ভব ঢুকাতে হবে বলল। শুধু তাই না, ওরা এভাবে আমার মুখে ওদের জিনিষটা ঢুকিয়ে আমার গলা চুদবে বলে ঠিক করল।

এ ধরনের জিনিষ আগেও করেছি তবে ওদের এত বড় জিনিষ নিয়ে আগে কখনও চেষ্টা করিনি আমি।

প্রথমবার পুরোটা ঢুকিয়ে আমার গলায় কাশি চলে আসল। কিন্তু আর কয়েকবার চেষ্টা করতেই অভ্যাস হয়ে গেল। বেশ মজা করেই ওরা আমাকে ডিপথ্রোট দিল। maa chele panu golpo

দুজনের বাড়া দিয়েই আমি আমার মুখে প্রথমবার সত্যিকারের ডিপথ্রোট নিলাম। অন্যরকম এক তৃপ্তি ও যৌন উত্তেজনা লাভ করলাম সত্যি। 

maa chele panu golpo

কিন্তু আমার প্রতি ওদের আবদার আরো বেড়ে গেল। রাতুলের পর আবরার সুভিনই কেবল আমার কাছে ইচ্ছামত যা খুশী করার আবদার করতে পারত। 

আবরারকে আমি আমার শরীরটা নিয়ে যা ইচ্ছা তাই করতে দিতাম। সপ্তাহের যেকোন সময় আমার বাসায় এসে বেডরুমে ঢুকে আমাকে নগ্ন করে আদর করার অধিকার ছিল আবরার এর। 

আমার ছেলে রাতুল ও আবরার মিলে আমার গুদ ও পোদ মারত ইচ্ছামত।যাহোক ওরা দুজন মিলে আমার গুদ ও পোদ এত বেশীবার মারল যে আমার মত মক্ষীরানীও হার মানল ওদের কাছে। 

একবার চুদে মাল ফেলে সারতে না সারতেই আবারো চোদার জন্য ওদের দুজনেরই বাড়া খাড়া হয়ে যেত। ওরা দুজন মিলে আমাকে রাতভর গুদ মারল। maa chele panu golpo

ওদের বাড়া আমার গুদের জন্য আদর্শ ছিল। এমন সতেজ আর মোটাতাজা বাড়া আমি আগে কখনও গুদে ঢোকাইনি।ওরা আমাকে মোট কতবার করল আর কতবার বীর্যপাত করল 

আমার শরীরে তা আমার তখন আর মনে ছিল না। আমি নিজেও ফ্যাদা খসিয়ে দিলাম ওদের উন্মত্ত চোদাচুদিতে।কিন্তু ওরা তবুও ক্ষান্ত দিল না। অন্যের সুন্দরী কচি বউ এর সাথে পরকীয়া চুদাচুদি করলাম

পাশবিক শক্তিতে ওরা দুজন মিলে আমার গুদ ও পোদ মারছিল একইসাথে। বাকী রাতটা ওরা আমাকে ধর্ষন করল।আমার গুদের ভেতরে চাপ চাপ রক্ত অনুভব করছিলাম আমি। 

টানা সাতঘন্টা চোদার পর ভোরের দিকে ওরা আমাকে রেহাই দিল। আমার পক্ষে উঠে বসাও তখন অনেক কঠিন ছিল।একটু বেশী রাফ হয়ে যাবার কারনে ওরা আমার কাছে দুঃখপ্রকাশ করল। 

তবে প্রতিশ্রুত টাকার পুরোটাই দিল আমাকে স্বাধীন। এটাও বলল যে কাল রাতে অনেকদিন বাদে খায়েশ মিটিয়ে গুদ মেরেছে ওরা দুজন। অন্য কোন নারী হলে কাল রাতে মরেই যেত।

মার মত ক্ষুধার্ত বাঘিনী নারীর পক্ষেই কেবল সম্ভব ওদের এমন পাশবিক যৌনক্ষুধা নিবৃত্ত করা। আমাকে সে ধন্যবাদ দিয়ে সেদিনের মত সেখানেই বিদায় দিল। maa chele panu golpo

মা আমার কাছে মুখে স্বীকার না করলেও মার হাটার ধরন দেখেই বুঝতে পারলাম যে মার গুদ ফাটিয়ে ওরা কাল রাতে রক্ত বের করে দিয়েছে। আপনাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে আজ এখানেই শেষ করছি।

Leave a Comment

error: