bangla choti khalaBangla Panu Golpoখালা কে চুদলামখালাকে চোদার গল্প

খালার গুদে একটা কিস দিলাম

খালার গুদ আমার আম্মারা চার বোন দুই ভাই।একভাই মানে আমার মামা দেশের বাইরেথাকে, আরেক ভাই ছোট বেলায় মারাযান। আমার আম্মা সবার বড়। 

তারপরেরজন যাকে নিয়ে কাহিনী উনি আমার আম্মারচার বছরের ছোট।খালুরসাথে তারছাড়াছাড়ি হয়ে গেছে। উনার এক ছেলে একমেয়ে। 

উনার বয়স হবে ৩৭/৩৮। 0 বেশীসুন্দর না। স্লিম আর বুবসগুলো খুব বেশীবড় যে তা না তবে আকর্ষণীয়। তবেজিনিস আছে একখান, ওইটা উনারপাছা।য

খন হাটে তখন ইচ্ছা করে পিছন থেকেইউনাকে ঠাপ মারি। যাই হোক, এইবারআসল কথায় আসি।

আমার আম্মা ট্যুরে গেলেই উনি এসে থাকেন আমাদের বাসায়। এমনিও মাঝে মাঝেএসে থাকেন। মনেকখনোখালামণিকে চুদার কথা মনে আসেনি। তো আমার আব্বাআম্মা থাইল্যান্ড গেলেন চেকআপ করাতে।

যথারীতিউনিওআমাদের বাসায় আসলেন। একদিন আমি বাইরে থেকে আসলামঅনেক রাতে। গেট খোলাই ছিল। নিজের রুমেগিয়ামহাবিরক্ত হয়ে গেলাম। 

শালারলুঙ্গি নাই, মনে পড়লো বেলকনিতে হয়তো থাকতে পারে, হয়তোশুকানোরজন্যসেখানে দিয়েছে। বেলকনিতে যেতে হলে আমার খালামণি যে রুমেশোয় সেই রুম দিয়ে যেতে হবে। 

আমিও আস্তেআস্তেপা টিপে টিপে ঢুকলাম। লাইট অনকরলাম। দেখলাম ওনি ঘুমিয়ে আছেন আর ওনার শাড়ীর আচল খলে পড়েআছে।দুধগুলা স্পষ্ট বুঝা যাচ্ছে। 

আমার ল্যাওড়া বাবা তো সাথে সাথেই একপায়ে দাঁড়িয়েগেল। ভালো ভাবে দেখলামসেইদিন আমার খালামণিকে। আর তখনি চিন্তা করলামকিছু একটা করতেই হবে। আর সেইটা আজকেই। যা হবারহবে, এটেম্পট নেবো।

আমি আস্তে করে লাইট অফ করে দিলাম। তারপর দরজাটা আস্তে করে বন্ধ করে লককরে দিলাম। উনি পুরোঘুমেকাদা। আমি উনার পাশে বসলাম। খালার গুদ

হঠাৎ করেই ওনারঠোটে আমার ঠোট লাগিয়ে দিলাম আর এক হাতে উনারদুধটিপতে শুরু করলাম।উনি চোখ খুলে আমাকে দেখে অবাক। কিন্তু কিছু বলার ক্ষমতা নাই। 

কারণ মুখ তোআমিবন্ধকরেই রেখেছি। জোরাজুরি করছেন ছাড়া পাওয়ার জন্য। তখন আমিউনাকে বললাম আজকে যতো কিছু হবেহোকআপনাকে চুদবোই চুদবো। 

যদি আপনিভালভাবে চুদতে দেন তবে আপনিও আরাম পাইবেন আমিও আরামপামু।আর যদিজোর করে করতে হয় তাহলে আমার সমস্যা নাই। আপনার কি হবে ওইটা আমার নাদেখলেও হবে।এখনকরতে দিলে দেন না দিলে বুঝবেন।

স্বভাবতই উনি আমাকে কনভিন্সড করার চেষ্টা করলেন এইটা সেইটা বলে। আমিতো নাছোড় বান্দা। কিছুতেইকিছুমানি না। চুদবো তো চুদবোই। 

উনি তখন আমাকেথ্রেট মারলেন এই বলে যে, আমি যদি কিছু করি উনারসাথেতাহলে উনি সুইসাইডকরবেন। আমি তখন উনাকে বললাম, চোদা খাওয়ার পর যা খুশী করেন প্রবলেম নাই।

শেষমেষ উনি বুঝতে পারলেন যে আমাকে ঠেকাইতে পারবেন না।তখন নিজেই বললেন, যা, যা খুশী কর।আমিওহায়েনার মতো উনার উপর ঝাপিয়েপড়লাম।

ঠোটের সাথে ঠোট লাগিয়ে উনাকে কিস করতে লাগলাম। ব্লাউজআরব্রাখুলে ফেললাম। দুধ দুইটা যদিও একটু ঝুলে গেছে তারপরও সেই অবস্থায় আমারকাছে ওটাকেই সবচাইতে সেক্সিদুধমনে হলো। খালার গুদ

দুধ একটা ধরে টিপতে লাগলাম,নিপলস টিপতে লাগলাম। তখন দেখলাম উনি উহ আহ সাউন্ডদিচ্ছেন।বুঝলামলাইনে আসতেছেন এতক্ষণে। আমি আবার লিপসে আমার লিপস লাগিয়ে দিলাম।

এইবার দেখলামউনারওরেসপন্স আছে। খুবই মজা পেলাম। আস্তে সায়ার ফিতা ধরেটান দিতেই সায়া খুলে গেল। সাদা রঙের একটাপেন্টিপরা। বললাম ওইটা খুলেফেলন। 

তখন উনি উঠে আমার প্যান্ট খুললেন। আন্ডারওয়্যার খুলে মোটাকলাগাছটাবেরকরলেন। আর খুবই সারপ্রাইজড হয়ে গেলেন। বাংলা চটি গল্প বই

বললেন, কিরে তোরটাএত বড়! নিজ হাতে ওটা রগরাতেলাগলেন।আর আফসোস করতে লাগলেন, ইসআগে যদি জানতাম তোরটা এত্তো বড় কত আগেই তোর সাথে করতাম!

আমিবললাম, ক্যনো করছো নাকি আর কারো সাথে। তখন আমার খালামণি উত্তরদিলো, হ্যাঁ করছি সেইটাও অনেকবছরআগে। 

প্রায় ৬/৭ বছর। আমিতো মহাখুশী।তারমানে ওনাকে আজকে মজা সুখ দেওয়া যাবে।

আমি আস্তে করে আমার ল্যাওড়া ওনার মুখে ধরলাম। উনি খুব সাবলীলভাবে মুখেনিয়ে চুষতে আরম্ভ করলেন।আহকি সুখ। খালামণিও বেস্ট সাকার। 

উফফফফফফফআহহহহহহ যেভাবে সাক করতে লাগলেন উফফফফফআহহহহহ। দশ মিনিট উনিআমারটা সাক করার পর আমিন উনাকে কিস করতে শুরু করলাম। খালার গুদ

দুধ দুইটাচুষতেচুষতেছিবড়া বানানোর অবস্থায় নিয়ে আসলাম। তারপর ওনার গুদের ফাকেআস্তে আস্তে রগড়াতে লাগলাম। উনিকেপেকেপে উঠতে লাগলেন। 

আমি আমার মুখটাউনার গুদে রেখে লিখ করতে শুরু করলাম। উনি একবার জোরে কেপেউঠেআমারমাথাটা দুই হাতে শক্ত করে ধরে রাখলেন উনার গুদের মুখে। 

আমার তো দম বন্ধহওয়ার অবস্থা। মাথাঝাড়িদিয়ে উনার গুদ চুষতে চুষতে উনার মাল একবার আউটকরলাম।

আমার ল্যওড়ার অবস্থা পুড়া টাইট তখন। যেন রাগে ফুসতাছে। আমি আমারল্যাওড়া উনার গুদে সেট করেদিলামঠাপ। এক ঠাপ …… দুই ঠাপ ….. তিন ঠাপ….. 

আহ কি শান্তি পুরা ঢুকে গেছে আমার ল্যাওড়া বাবা।খালামণিআহহহহ উহহহহহউফফফফ শব্দ করতে লাগলেন। আমি আস্তে আস্তে উনাকে ঠাপাতে লাগলাম। 

খুব মজা পাচ্ছেন উনি বুঝতে পারতেছি। ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। উনিতখন পুরা হট। আমাকে বলতেলাগলেনপ্লিজ জোরে দে …………. 

আরো জোরে …..আহ জোরে প্লিজ জোরে ……. তোর খালার গুদ ফাটায়া ফেলউফআরো জোরে …..প্লিজ প্লিজ …..

আমি উনার শব্দে আরো একসাইটেড হয়ে রাম ঠাপ দেওয়া শুরু করলাম। প্রায় ৬মিনিট ঠাপ মেরে উনাকেবললামপজিশন চেঞ্জ করেন। উনি আমাকে নিচে দিয়ে উপরেউঠে গেলেন। 

নিজেই আমার ল্যাওড়া গুদে সেট করেঘোড়ারমতো লাফানো শুরুকরলেন আর শীৎকার দিতে লাগলেন উফফফফফ কতো বছর পর আজকে গুদেআরামপাচ্ছি, এতোদিন কোথায় ছিলি শুয়োরের বাচ্চা এখন থেকে ডেইলি চুদবি আমাকে 

এই বলে বলে আমাকে ঠাপাতেলাগলেন ৫মিনিট উনি আমাকে ঠাপালেন।বুঝতে পারলাম খালা আমার ডেঞ্জারাস চোদনবাজ। নিজে নিজেই ডগিস্টাইলেগেলেনআর বললেন ঢুকা এইবার। খালার গুদ

আমিও উনাকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম।এইবার আর আস্তে নাকারণ আমারনিজেরও পরার সময় হইছে। জোরে জোরেঠাপাতে লাগলাম। ৪-৫ মিনিট ঠাপানোর পরেই আমার মালআউট হয়াগেল। 

উনারগুদেই পুরা মাল আউট কইরা দিলাম। আহহহহহহ কি শান্তি। পুরা শরীর ভেঙ্গে আসতেছিল।উনারগায়ের উপর শুয়ে পরলাম। আহহ কি শান্তি পেলাম আজকে।

শুয়ে শুয়ে খালামণিকে বললাম, কেমন লাগলো আজকে। উনি বললেন, ওরেখালাচোদা যে মজা পাইছি আজকে।ডেইলিএই মজা দিবি। তোকে দিয়ে সাথী আরতিথিকেও (আমার অন্য দুই খালা) চোদাব। 

আমি বললাম, সিথি খালা? উনিবললেনহ্যাঁ। ওদের জামাই তো বিদেশে। তাই তুই ওদের শান্তি দিবি। আমি তো খুশী। এই কিভাগ্য। ঘরেরভিতরেইমহাসুখ!

২.

আমার মেজো খালামণিকে প্রথম চোদা দেওয়ার পর থেকে রেগুলার উনাকে চুদতাম।উনিও খুব এনজয়করতেন।একদিন আমি বললাম খালামণি সাথী খালা আর তিথিখালাকে কবে সাইজ করবো? 

খালামণি বললেন, ওয়েট কর, ব্যবস্থা করতছি। তিথিরাজী আছে, শুধু একটু চাণ্স খুজতাছে। ওই সময় আমার দুই খালার হাজবেন্ডইদেশেছুটিকাটাইতে আসছে।

যাই হোক একজনকেই চুদতে থাকলাম। এর প্রায় দুই সপ্তাহ পর একদিন আমার মেজোখালামণি বললেন, তিথিকেচুদতেপারবি? আমি তো শুনে বেশ খুশী হয়ে উনাকে কিসকরে বললাম, কি বলেন খালামণি! পারবো না মানে।

চুদে ফাটায়া দিতে পারবো।তখন খালামণি বললেন, ঠিক আছে আগামীকাল দেখা যাবে। তুই সকাল ১০টায়তিথিরবাসায় চলেযাবি। খালার গুদ

টাইম কিন্তু সাড়ে ১১টা পর্যন্ত। এরপর বাসায় লোকজন চলেআসতে পারে। আমি বললাম ঠিকআছে। ওইখুশীতে মেজো খালামণিকে আরেকবারচুদে দিলাম।

যথারীতি পরদিন আমি দশটার আগেই তিথি খালার বাসায় হাজির। কলিং বেল চাপদিতেই মিস্টি শব্দ বেজেউঠলো।তিথি খালা দরজা খুললো। কিছু বললো না। আমিওনিরবে ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। তিথি খালাবললো, কি খাবি বল। আর চানা কফি খাবি?

আমি আর সময় নষ্ট না করে উনাকে জড়িয়ে ধরে বললাম তুমি থাকতে চা নাস্তারদরকার আছে নাকি? উনিওআমারগালে একটা কিস দিয়ে বললো, সব জানি। 

আপুসব বলছে। তুই নাকি মহা সুখ দিছস? আমি বললাম, একটুপরেইবুঝবা। তিথি খালাআমাকে টেনে বেড রুমে নিয়ে গেল। আমি তিথি খালাকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম।

আর জামার উপর থেকেই উনার দুধ টিপতে লাগলাম। তিথি খালা বললো কাপড় খুলেফেল, আমারটাও খুলে দে। আমিবললামকেন, তোমারটা আমি খুলি আর আমারটাতুমি খুলে দাও। 

তিথি খালা আমার কাপড় না খুলে প্যান্টের ওপরথেকেইধোন হাতাতেলাগলো। আমি নিজে থেকে প্যান্টটা খুলে দিতেই খালা আন্ডারওয়্যারটা এক টানে খুলেদিল।

আমর ধোনবাবা তখন মহা উত্তেজনায় শক্ত হয়ে পুরা আইফল টাওয়ার। তিথিখালা ধোন হাতে নিয়েই বলতেলাগলেন কিরে এইযন্ত্র কেমনে বানাইলি? 

আমি খালারদিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বললাম তোমাদের জন্যই তোএই জিনিস। তিথিখালাবললো, আমাদের জন্য মানে? খালার গুদ

আমি বললাম, তোমাদের জন্য মানে নারী জাতির জন্যএইজিনিস বানানো।চেহারা দরকার নাই। নারী হলেই বাড়ি খাবে।

খালা তখন আদর করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। আমিও খালারব্লাউজ খুলে দিয়ে ব্রার উপর থেকেইদুধটিপতে লাগলাম। 

খালা ব্রাটা আস্তে করে খুলেদিল। আমিও খালাও ওপর ঝাপিয়ে পড়লাম। এক হাতে দুধটিপতেলাগলাম আর অন্যদুধটা চুষতে লাগলাম। খালার উহহহ আহহহ শব্দে আমার ধন বাবাজি মোটামুটিকাপতেশুরুকরলো।

বুঝলাম এই মুহুর্তে যদি ধন বাবাজির কোন গতি না করি তবেধোন বাবার মেজাজ হট হয়ে যাবে।আমিখালার মুখটা আস্তে করে আমার ধোনেরওপর দিলাম। 

খালা ধোনটা কয়েকবার ঝাকি দিয়ে চুষতে লাগলো।আমিআরামে চোখবন্ধ করে খালার দুধ টিপতে লাগলাম। উফফফ কি যে আরাম! এতো সুখ! আমারসব খালা যেখুবভালো 

সাক করতে পারে তা বুঝলাম। ১৫ মিনট এক নাগারে সাককরার পর আমি আমার মাল খালার মুখেঢেলেদিলাম। তিথি খালাতো মহা গরম হয়েগেল আমার ওপর। 

আর বলতে লাগলো এই কি তুই চোদনবাজ? এতোতাড়াতাড়িমাল আউট কইরা ফালাইছোস? আমার ভিতর কি ঢালবি। আমি খালাকে বললামতুমি যে ভাবেআমারধোন চুষলা মাল না ঢেলে কি বাল করবো নাকি। 

খালাকে আশস্তকরে বললাম, টেনশন নাই আরেকটু চোষোদেখ কিহয়। খালাও আরো ৫ মিনিট ধোনসাক করলো। ধোন বাবাজি খালার চোষা খেয়েই আবার দাড়িয়ে গেলপুরোতালগাছের মতন। 

এইবার আমি খালাকে নিচে দিয়ে কিস করতে লাগলাম। কিসকরে করে নিচে নামতে লাগলাম।খালারগুদে হাত দিতেই দেখি ওনার গুদ পুরা ভিজা। খালার গুদ

আমি আমার মধ্যের আঙ্গুল উনার গুদে আস্তে করে ঢুকিয়েদিলাম। খালাকেপে উঠলো।আস্তে আস্তে আঙ্গুল দিয়েই ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আঙ্গুল বের করে খালার গুদে একটা কিস দিলাম। 

খালা আহহহহহ উফফফ সাউন্ড করতে লাগলো।আমি আস্তে করে মুখটা খালার গুদে লাগিয়েদিলাম। খালাআর থাকতে পারলো না।আমার মাথাটা শক্ত করে তার গুদে চেপে ধরে রাখলো। 

আমিও খালারগুদচাটতেলাগলাম। কি যে মজা লাগতাছিলো। লবন লবন গন্ধে মাতাল হয়ে গেলাম।১০ মিনিট পর খালার গুদ থেকেমাথাউঠালাম। এরমধ্যে খালা মাল আউট করেফেলছে।

খালার গুদ

বেচারি হাপিয়ে উঠছে। আমি খালাকে বললাম এতোতাড়াতাড়িহাপিয়েউঠলে কেমনে হবে। এখনো তো অনেক বাকি।

খালা তখন বললো, বক বক না করে ঢুকাইয়া দে প্লিজ …. আমি আর সহ্য করতেপারতাছি না। প্লিজ ঢুকা … প্লিজপ্লিজ …. আমি খালাকে চিত করে শোয়ালাম। পাফাক করে খালার গুদে আমার ধোন বাবাজিকে সেট করলাম।

প্রথমেআস্তে করে একটাঠাপ দিলাম। তারপর একটু জোরে। তারপর জোরে একবারেই খালার গুদে আমারআখাম্বাধোনটাকেঢুকাইয়া দিলাম। 

খালার মুখে গালি বের হলো, ওরে আমারহারামজাদা, ওরে কুত্তাচোদা, ওরে খানকিচোদাএতো জোরেঠাপ মারছোস ক্যান।আমার গুদতো ছিড়ে গেলো। আমি বুঝলাম খালা আমার খুব বেশী মজা পাচ্ছে।

আমিও আমারঠাপের গতি বাড়িয়ে দিলাম। পেচিয়ে পেচিয়ে ঠাপ মারতে লাগলাম।মিনিট ১০ ঠাপানোর পর খালারগুদ থেকে মালআউট হয়ে গেল। 

খালা তখন বললো এইবার আমাকে ডগি স্টাইলো চুদ। আমি খালাকে ডগি স্টাইলেরেখে আমারধোনটাকেসেট করলাম। তারপর আস্তে করে দিলাম ঢুকিয়ে। খালাতো মহা এনজয় করতাছে।আমি চোদাশুরুকরলাম।

খালার মুখ থেকে আহহহ আহহহ আহহহহ ছাড়া আর কোনশব্দ নাই। এই স্টাইলে ১০ মিনিট চোদারপরআমি খালাকে উপরে দিয়ে নিজে নিচেআসলাম। এইবার চোদা খাবো আমি। খালার গুদ

খালা আমার ধোন নিজের গুদে সেটকরেআস্তেকরে বসে পড়লো। পর পর করে গুদে ঢুকে গেল আমার ধন। পয়লা আস্তে আস্তে ঠাপমারছিল খালা।

তারপরহঠাৎ করে হর্সপাওয়ার বাড়াইয়া দিলো। এতো জোরেচুদতাছিল মনে হচ্ছিল এখুনি খাট খুলে পড়বে। ৫মিনিটএইভাবে চোদার পর আমিখালাকে বললাম প্লিজ নিচে আসো আমার আউট হবে। 

খালা তাড়াতাড়িনিচেআসলো।আমি গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে খালাকে রাম চোদা শুরু করলাম। ৫মিনিট এইভাবে চলার পর আমার শরীরকেপেউঠলো। মাল ছেড়ে দিলাম খালারগুদের ভেতর। 

পুরা শরীর আর ভার সইলো না। শুয়ে পড়লাম খালার উপর।খালাআমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর বলতো লাগলো, খুব তো চুদছিসনিজের খালারে। 

বিয়ে করলেবউকেচুদবি। তখন খালাকে তো ভুলে যাবি। আমিবললাম, খালা বউকে তো চুদবোই, তোমাদের সবাইকে না চুদলেআমারশান্তি হবেকেমনে। 

তোমাকে তো আমি আমার বাচ্চার মা বানাবো। মেজো খালাকে পারবোনা, কারণ ওনিডিভোর্সড।তোমাকে আর সাথী খালাকে আমার বাচ্চার মা বানালে কেউ কিছু সন্দেহ করবে না। 

খালা তো মহা খুশী।বললো, ঠিক বলছস। তবে সাথীকেকে কেমনে চুদবি? ওকি রাজি হবে? আমি বললাম, তুমি রাজি করাও। চোদনখেয়েকেমনমজা পাইলা বলবা। 

তাইলেই রাজী হবে। খালা আমাকে কিস করে বললো ঠিকআছে আমাকে চুদতেআসিস, যখরপারবো তখনই চোদাব তোকে দিয়ে। এইবার উঠেযা কেউ চলে আসবে। আমি উঠে টয়লেটে গেলাম।

৩. 

তিথি খালামণিকে চোদার পর মোটামুটি দিন ভালই যাচ্ছিল। মেজো খালামণি আরতিথি খালামণি … সমানতালেদুইজনকেই আনন্দ দিচ্ছিলাম। কিন্তু মনে সুখ নাই। খালার গুদ

কারণ কথায় আছে না বাঙ্গালীরে বসতে দিলে শুইতেচায়। মাথায়খালি খেলা করতোকেমনে সাথী খালামণিরে চোদা যায়। যাই হোক মেজো খালামণি আর তিথি খালামণিকে চুদতাম, তাদেরকে ঘ্যানর ঘ্যানর করতাম একটা সিস্টেম বের করেদিতে… তারাও ঠাপ খায় আর কথাদেয় খুব তাড়াতাড়িব্যবস্থা করবে।

একদন তিথি খালামণি বললো, সাথীরে তো আমাদের মতো সিস্টেমে আনতে সময়লাগবে। এক কাজ কর, আমারবাসায় আয় কাল, একটা ব্যবস্থা করি। তুই সকাল১০টায় থাকিস আমার বাসায়। 

আমিও খুশী। রাজি হয়েগেলাম।যাই হোক যথারীতি১০টার আগেই আমি তিথি খালামণির বাসায় হাজির। বাসা দেখলাম পুরা ফাঁক।কেউনাই।আমি কখন বসে টিভি দেখতে লাগলাম। 

২০ মিনিট পর দরজা খোলারআওয়াজ আসলো। দেখলাম তিথিখালামণিআসতাসে। তার পিছনে সাথী খালামণি।আমার ধোন বাবা মোচড় দিয়ে উঠলো সাথী খালাকে দেখেই।

তিথি খালামণি আসলো আর মিষ্টি করে হেসে বললো কখন এসেছিস বলেই চোখ টিপদিলেন বঝলাম সিস্টেমকরতেহবে। আমি বললাম এইতো একটু আগে। সাথী খালা মণি আমাকে দেখে পুরা অবাক। 

বললো তুই কেমনেঢুকলি।দরজাতো লক করা ছিল।আমি বললাম ক্যনো জানো না ক্যমনে ঢুকি। তারপর তিথি খালামণিকে বললামএকটুকাছেআসো তো দেখি একটু মজা দিয়ে দাও। খালার গুদ

তিথি খালামণি দেরী না করে আমারপ্যান্টের চেইন খুলে দিয়েধোনটা বেরকরেই মুখে নিয়ে নিলো। দেখি সাথী খালা চোখবড় বড় করে তাকাচ্ছে। একবার আমার দিকে একবারবোনের দিকে।

লজ্জায় তারগাল দুইটা পুরা লাল হয়ে গেল। তিথি খালা ২-৩ মিনিট ধোন চুষে সাথী খালাকেবললোএই তুই একটুচুষে দে দেখবি কতো মজা সাথী খালামণি গরম হয়ে বললোতোরা কিসব করতাছস। 

ছি ছি ছি। তখনতিথি খালাবললো ওই মাগী ঢং দেখাইস নাবিয়ের পর নিজেই বলছোস তোর জামাইর টা ছোট মজা পাস না।এখনএইসববলতাছিস ক্যান। 

তোর জন্যই কতো বড় ধোন ঠিক করলাম দেখ। মজানে এইবার। সাথী খালা বললোবলছিলাম ওইকথা তাই বলে নিজের বোনর ছেলেরসাথে না না ছি ছি এই ক্যমনে হয় না না না …

আমি বুঝলাম মাগী সহজে লাইনে আসবে না। সোজা উঠে গিয়ে সাথী খালামণিকেজড়িয়ে ধরে কিস করতেলাগলাম।উনি প্রথমে জোরাজুরি করতে লাগলেন আর বলতেলাগলেন, বেয়াদবের বাচ্চা সর, তোর মা বাপকে বলেদিবো, 

ছাড়আমাকে, ছাড়।উনার কথা শুনে আমি আরো বেশী শক্ত করে উনাকে জড়িয়ে ধরে কিস করতেলাগলাম।ওদিকেতিথি খালামণি এসে আমার প্যান্ট পুরা খুলে দিল। খালার গুদ

তারপর আমারধোন মুখে নিয়ে চুষতে লাগলো। কিছুক্ষণপরে দেখিসাথী খালা আর জোরাজুরি করছেনা। নিস্তেজ হয়ে আসলো, আমি বললাম তুমি ক্যনো এমন করছো,

একটুপরেইআফসোস করবা ক্যানো এতোদিন কর না। সাথী খালা বললো, দেখ আমিতোর খালা, তুই কেমনে চিন্তাকরতাছোস ছিছি ছি … । 

আমি বললাম, খালামণিশোনো, বাইরে তুমি আমার খালামণি … কিন্তু এখন তুমি একটানারী আরআমিপুরুষ। তোমারও চাহিদা আছে আমারও আছে। 

সো কথা বেশী না বলে আরাম করেকরতে দাও।দেখবাতোমারও মজা লাগবে, শান্তিও পাবা। আর তুমি যদি রাজী না হওতবুও আমার করার কিছু নাই, আমিপ্রয়োজনে রেপকরবো। কারণ আমার এখনএকটা ফুটা দরকার যেখানে আমার রকেট ঢুকবে ….

সাথী খালা কান্না শুরু করলো। আমার দেখেই গেলো মেজাজ ৪২০ হয়ে। আর নিজেকেধরে রখতে পারলামনা।বললাম, মাগী কি শুরু করছস, 

বাইরে তো অন্য মানুষকেদিয়ে চোদাস এখন বড় বড় কথা বলছ ক্যান? অনুমানেইবলে দিলাম, পুরা আন্দাজেরওপরে। কিন্তু সাথী খালা দেখলাম চোখ বড় বড় করে আমার দিকে তাকিয়েআছে।

বলল, তুই কি বললি? তুই কেমনে জানস? আমিও অবাক …. আন্দাজে বলা কথাতেইলেগে গেল … আমিওতখনভাব করলাম যেন আমি আসলেই জানি … বললাম যেমনেই হোক জানি … খালার গুদ

বাইরের মানুষ তোমাকে চুদতেপারলেআমি ঘরের মানুষ কিদোষ করছি … এখন আরাম করে করতে দাও … নাইলে কষ্ট পাইবা …

সাথী খালামণি আর না করলো না … বললো ইচ্ছা ঠিকই করতেছিলো কিন্তু বলতোর খালা হয়ে কেমনে তোকেবলবোচুদ আমাকে … আমি বললাম ঢং কম কর …তোমার বোনরা পারছে কেমনে? এখন কথা কম বল …

আমি সাথী খালামণিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। ওনার বুকে কাপড়ের উপরথেকেই টিপতে লাগলাম। ইয়াবড়ডবকা ডবকা দুধ, টিপতে মজাই লাগতেছিল। 

কিসকরে উনাকে বসালাম বিছানায় … কাপড় খুলে দিলাম… আমারখালা আমার সামনেতাও পুরা ন্যাংটা.. উফফফ নিজের ধোন বাবাকে ধরে রাখতে পারছিলাম না।

ধোনএমনভাবেখাড়াইয়া আছে যে ব্যাথা পাচ্ছিলাম। ধোন বাবাকে খালার মুখেঢুকিয়ে দিলাম। সাথী খালাও ধোনটা চুষতেলাগলো। খালার গুদ

ঠিক যেন চকবার খাচছে। পাক্কাদশ মিনিট চুষার পর আমি মাল ঢেলে দিলাম খালার মুখে।তারপরখালামণিকেশোয়ালাম… 

দুধ চুষতে লাগলাম … আর এক হাতে আরেকটা দুধটিপতে লাগলাম। খালামণি শীৎকারকরতেলাগলো। সুখে খালার চেহারাসহ পাল্টেগেছে। দুধ চুষতে চুষে আমি খালাকে কিস করতে লাগলাম। 

পেটের নিচেআস্তেআস্তেকিস করতে করতে নিচে নামলাম। খালার ভোদায় মধ্যের আঙ্গুলটা ঢুকায়া দিয়াআস্তে আস্তে নাড়তেলাগলাম।এরই মধ্যে খালা উহহহ আহহহ শুরু করছেন … 

আঙ্গুলবের করে খালামণির ভোদায় মুখ লাগালাম …. খালামণিকেপে উঠলো .. জিহবাদিয়ে লিচ করলাম … এরই মধ্যে খালামণি তার গুদের জল খসায়ছে ….

এইবার খালামণির পা দুইটা ফাস করে আমার ধোন বাবাকে সেট করলাম। খালামণিতার হাত দিয়ে বরাবরপজিশনসেট করলো। আমি আস্তে করে ঠাপ দিলাম। আপন খালাকে চোদার গল্প khala ke chodar golpo

অল্পঢুকালরাম। খালার গুদ পুরা ভিজা তখন। আর দেরী নাকরে দিলামজোরে ঠাপ। খালাচিৎকার করে উঠলো। বললো, ওরে হারামী অত্ত জোরে চাপ দিলি কেন .. খালার গুদ

ব্যাথাপাচ্ছি… ওফফফ ব্যাথায় মরে গেলাম … উফফফফ। আমি দেরি না করে ঠাপাতেলাগলাম … কিছুক্ষণ পর খালারগোঙানিসুখে পরিণত হলো … 

খালা বলতে লাগলো… ঊফফফ আরেকটু জোরে…. আহহ … হচ্ছে…. উহহহ … আরাম … উফফফ …দে আরো দে …. ওহহহহ … আহহহহহহ … তুই কই ছিলি এতোদিন …. আহহহহহ… ইসসসসসস

আমিও পুরা হট হয়ে গেলাম .. জোরে জোরে ঠাপাতে লাগলাম আমার প্রিয়খালামণিকে। কিছুক্ষণ পর খালা মালআউটকরে দিল। এইবার খালামণিকে উপরেদিয়ে আমি নিচে আসলাম। 

খালামণি আমাকে ঠাপাতে লাগলো। আমিওতলঠাপ দিতেলাগলাম। খালা সুখের আগুনে আমাকে জোরে জোরে ঠাপাতে লাগলো .. আমার ধোনবাবার অবস্থাতখনমহা খারাপ। 

আমি খালাকে ডগি স্টাইলে দিয়ে চুদতে লাগলাম।বেশীক্ষণ পারলান না। ৬/৭ ঠাপ দেওয়ার পরআমারমাল খালামণির গুদে ঢেলেদিলাম। নেতিয়ে পড়লাম। খালার গুদ

খালার গুদ থেকে ধোন বের করে শুয়ে পড়লাম।খালামণিও এসেআমার পাশে শুয়ে পড়লো। আমাকে জড়িয়ে ধরে বললো, তুইআসলেই একটা জিনিস … বল তোএইবার তর নেক্সটটার্গেট কে। আমি কিছু বললামনা, শুধু হাসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *