দিদি আর আমার চুদাচুদি didi k chudar golpo

didi ke chodar golpo আমার পিসির বাড়ি আমাদের বাড়ি থেকে প্রায় এক কিঃমিঃ। পিসির দুই মেয়ে। বড় মেয়ের বিয়ে হয়েছে দুই মাস আগে। ছোট পিঙ্কি দিদির এখনও বিয়ে হয়নি। 

পিসির বড় মেয়ে মানে আমার দিদির শ্বশুর বাড়িতে এক অনুষ্ঠান ছিল তাই পিসি পিসে মশাই গিয়েছে কিন্তু ছোট দিদির সেই দিন পরিক্ষার কারণে যেতে পারেনি। 

পিসিদের সেই দিনই ফিরে আসার কথা থাকলেও বড় দিদির শ্বশুরবাড়ির লোক আসতে দেয়নি।এই দিকে ছোট দিদিও কখনো বাড়িতে একা থাকেনি। 

ছোট দিদি পিসিকে ফোন করে বলছে তার একা রাতে বাড়িতে থাকতে ভয় করবে। পিসি তখন ছোট দিদিকে আমার কথা বলছে। দিদি যেন আমাকে ফোন করে যেতে বলে রাতে ওদের বাড়িতে থাকার জন্য। 

পিসি আমার কাছে ফোন দিয়ে তাদের বাড়িতে যেতে বলল।কিছুক্ষণ পর দিদিও ফোন দিয়ে বলল আমি যেন তারাতারি ওদের বাড়িতে চলে যাই। আমার বাড়িতে বলে চলে গেলাম ওদের বাড়িতে। যেতে যেতে সন্ধ্যা হয়ে গেল।

দিদি আমার থেকে বছর তিনেকের বড়। দিদির বয়স প্রায় ২৫ বছর। অনেক মিল আমাদের।দিদির সাথে আমার এতই মিল যে আমরা সেক্সুয়াল বিষয়েও কথা বলতাম।  didi ke chodar golpo

আমরা এক লেপের ভিতরে শুয়ে গল্প করতাম ,সিনেমা দেখতাম। আমরা দেখা হলেই মারামারি করতাম। সেই দিনও ওদের বাড়িতে যাওয়াত পর এক বার মিষ্টি মারামারি হয়ে গেল আমাদের। 

মারামারি শেষ করে দিদি আর আমি খিচুড়ি আর ডিম ভাজা করলাম। রান্না করে খেতে প্রায় ১০ টা বেজে গেল। খাওয়া শেষ করে আমরা টিভি দেখছিলাম। শীতের সময় তাই এক লেপের মধ্যেই ছিলাম দুই জন।

টিভি দেখার সময় দিদি বলল তার নাকি একা শুতে ভয় করবে।

আমি – এত ভয় যখন করে তাহলে বিয়ে করে নে। বর পাশে থাকলে আর ভয় করবে না।

দিদি – বিয়ের বসয় তো অনেক আগেই হয়ে গেছে কিন্তু বাবা মা তো বিয়ে দিচ্ছে নারে।

আমি – তাই নাকি বিয়ে করার এত শখ? মাসিমাকে না চুদলে জীবন অপূর্ণ থেকে যেত masima choda

দিদি -হুম অনেক শখ। বরের আদর নেওয়ার সময় ই তো এখন।

আমি – কেন মরে যাবি নাকি? বরের আদর নেওয়ার তো অনেক দিন আছে।

দিদি – এখন আমার ভরা যৌবন এখন আদর নিব নাতো বুড়ি হলে নিব?

আমি – সেটাও ঠিক। তাহলে বিয়ে যখন দিচ্ছে না তখন আবার একটা প্রেম কর। প্রেমিকের থেকেই আদর নিবি।

দিদি – ওইসব প্রেম ট্রেম আর আমার হবেনা। didi ke chodar golpo

(দিদির ব্রেকাপ হইছে ১ বছর আগে সেটা আমি জানতাম)

এভাবে গল্প করতে করতে রাত ১২ টা বেজে গেল। আমি দিদিকে বললাম কথায় ঘুমাবো।

দিদি বলল – মা বাবা নাই আমার একা ঘুমাতে ভয় করবে তাই তুই আমার ঘরে আমার সাথেই ঘুমাবি।

আমি – আচ্ছা চল তারাতারি ঘুমাতে হবে।

দিদি – হুম ঘুমাব তার আগে বাথরুমে যেতে হবে।

আমি – তুই যা আমি শুয়ে পরলাম।

দিদি – আমি একা যেতে পারবনা। তর ও যেতে হবে।

দিদির বাড়ি পাকা হলেও এটাচ বাথরুম নাই। বাথরুম আলাদা। গেলাম দিদির সাথে। গিয়ে বাথরুম থেকে একটু দূরে দাড়ালা। 

দিদির গায়ে চাদর ছিল তা আমার কাছে দিয়ে বাথরুমে গেল। যাওয়ায় সময় আমাকে বলে গেল তুই ঘুরে দাঁড়াবি আমার ভয় করে তাই দরজা লাগাবো না। দিদি বাথরুমে গেল। আমি উল্টো হয়ে দাড়িয়ে আছি।

কিছু সময় পর প্রস্রাবের শব্দ শুনতে পেলাম। আমি ঘুরে দিদির বিশাল পাছা দেখলাম। দেখার সাথে সাথে আমার হোল শক্ত হতে শুরু করল। দিদি আমার দিকে তাকাতেই আমি চোখ ফিরিয়ে নিলাম। দিদি বাথরুম থেকে এসে বলল হয়ে গেছে চল ঘুমাবো এবার। আমি দিদিকে বললাম তুই যা আমি আসছি। didi ke chodar golpo

দিদি বলল কেন?

আমি বললাম আমিও যাব।

দিদি বলল তুই যা আমি এখানেই থাকব।

আমি বাথরুমে গিয়ে দরজা লাগাবো এমন সময় দিদি বলল দরজা লাগাবি না।

আমি বললাম তাহলে তুইও ঘুরে দাড়া।

didi ke chodar golpo

দিদি ঘুড়ে দাড়ালো। আর আমি পায়জামার ওপর দিয়ে ওর পাছা দেখে নিয়ে হাত মারলাম। বাথরুম থেকে এসে লুঙ্গি পরলাম এবং দিদির ঘরেই শুয়ে পরলাম। 

দুই জন এক লেপে নিয়েই শুলাম। দিদির পাছা দেখার পর থেকেই আমি আর কত কিছুই ভাবতে পারছিনা। শুধু মনে হচ্ছে দিদিকে একবার চুদতে পারলে ভাল লাগত। আমার ঘুম ধরছে না। দিদির দিকে তাকিয়ে দেখলাম মনে হচ্ছে ঘুমিয়ে গেছে।

কিছু সময় পর দিদি আমকে জরিয়ে ধরলো। দিদির দুধ গুলো আমার হাতের সাথে লেগে আছে। আমার হোল আবার শক্ত হয়ে গেল। ওভাবেই শুয়ে থাকলাম।  didi ke chodar golpo

তারপর দিদি আমার গায়ের ওপর পা তুলে দিল। পা টা একদম শক্ত হয়ে যাওয়া হোলের ওপরে পরল। তারপর পা ভাজ করলো এমন ভাবেই ভাজ করলো যাতে আমার হোল পায়ের ভাজের মধ্যেই থাকে। 

আমি আস্তে আস্তে দিদির ম্যাই দুটো মনের সুখে টিপতে লাগলাম,  দিদির পাশে সরে গিয়ে দিদির শরীর সাথে চলে থাকলাম আমার হোল দিদির 2টোর মধ্যে ঢুকিয়ে দূধ টিপতে লাগলাম। 

দিদির কোনো কিছু সরসব্ধ নেই। দুধ র পাছায় ধন ঘষে ঘুমিয়ে গেলাম।তারপত সকলে অনেক দেরি করে উঠে ফ্রেস হয়ে বসলাম, তারপর মনে মনে ভাবছি কাল দিদি কে চোদার সুযোগ মিস হয়ে গেলো, আজ পিসি রা চলে এলে আর এরম সুযোগ পাবো না। 

দিদি রান্না করছিল। দিদি শরীরের দিকে তাকিয়ে আমার হোল শক্ত হয়ে গেলো। দিদিকে অনেক সেক্সী লাগছিল আজ। চুদবো কি করে ওটাই ভাবছি এমন সময় পিসি ফোন করে দিদিকে বলছে তারা যদি সেদিনও বাড়ি না আসে তাহলে কোন সমস্যা নাকি?

না মা কোন সমস্যা হবে না।

দুপুরে রান্না খাও দাও করে টিভি দেখা শেষ হলো।

বিকালে প্রতিদিন আর মতো দিদি ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তার লোকদের দেখছিল। আমিও দিদির কাছে গিয়ে দাড়ালাম। দুজন গল্পও করতে করতে দিদি আমার হাতের সঙ্গে সেঁটে দাঁড়িয়েছিল আর আমার হাতের আঙুলগুলো দিদির মাইতে আস্তে আস্তে ঘুরছিল। 

আমি ভাবছিলাম যে হয়ত দিদি এটা জানে না যে আমার হাতের আঙুলগুলো দিদির মাইতে আস্তে আস্তে ঘোরাফেরা করছে।  didi ke chodar golpo

আমি এটা এই জন্য বুঝছিলাম যে আমার আঙুলগুলো দিদির মাইতে চলা সত্ত্বেও দিদি আমার সঙ্গে সেঁটে দাঁড়িয়েছিল। আমি আরাম করে দিদির মাইগুলো ছুঁতে পারি আর দিদি আমাকে কিছু বলবে না। 

আমরা ব্যালকনিতে গায়ে গা লাগিয়ে দাঁড়িয়ে ছিলাম আর কথা বলছিলাম। আমরা আমাদের কলেজের স্পোর্টস নিয়ে আলোচনা করছিলাম।

আমাদের ব্যালকনির সামনেকথা বলতে বলতে দিদি হাত দিয়ে আমার আঙুলগুলোকে ধরে নিজের মাই থেকে আলদা করে দিল। 

দিদি নিজের মাইয়ের উপর আমার আঙুলের চলাফেরা বুঝতে পেরে গিয়েছিল।দিদি খানিক ক্ষণের জন্য কথা বলা বন্ধ করে দিল আর তার শরীরটা বেশ শক্ত হয়ে গেল।

কিন্তু দিদি নিজের জায়গা থেকে নড়ল না আর আমার হাতের সঙ্গে সেঁটে দাঁড়িয়ে রইল। দিদি আমাকে কিছু বলল না আর আমার সাহস বেড়ে গেল। 

তারপর আমি আমার হাতের পুরো পাঞ্জাটা দিদির গোল গোল মোলায়েম আর খাড়া খাড়া মাইয়ের উপর রেখে দিলাম। আমি ভীষণ ভয় পাচ্ছিলাম।  didi ke chodar golpo

কি জানি দিদি আমাকে কী বলবে? আমার পুরো শরীরটা ভয়ে আর উত্তেজনায় কাঁপছিল। কিন্তু দিদি আমাকে কিছু বলল না। দিদি খালি একবার আমাকে দেখল আর আবার রাস্তার দিকে দেখতে লাগল। 

আমি ভয়ে দিদির দিকে তাকাতে পারছিলাম না আর আমিও রাস্তার দিকে তাকিয়ে ছিলাম আর আমার হাতের পাঞ্জা দিয়ে দিদির মাইটাতে ধীরে ধীরে হাত বোলাচ্ছিলাম। 

আমি আগে হাতের পাঞ্জা দিয়ে দিদির একটা নরম মোলায়েম মাইতে হাত বোলাচ্ছিলাম।তার পর ধীরে ধীরে আমি একটা মোলায়েম আর খাড়া মাইটাকে হাতের মুঠোতে নিয়ে জোরে টিপতে লাগলাম।

দিদির মাইগুলো বেশ বড় বড় ছিল আর আমার একটা হাতের পাঞ্জাতে আঁটছিল না। আমি আগে দিদির মাইটা নীচ থেকে ধরছিলাম আর তার পর হাতটা আস্তে আস্তে উপরে নিয়ে যাচ্ছিলাম। 

কিছুক্ষণ পর দিদির কুর্তা আর ব্রার উপর থেকে মাই টিপতে টিপতে বুঝতে পারলাম যে দিদির মাইয়ের নিপলটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে‚ তার মানে দিদি আমাকে দিয়ে মাই টেপাতে টেপাতে গরম হয়ে গেছে। 

দিদির কুর্তা আর ব্রার কাপড়গুলো খুব মোলায়েম ছিল আর তাই আমি দেখতে পেলাম যে দিদির মাইয়ের নিপলদুটো শক্ত হয়ে একটা ছোট রবারের মতন দাঁড়িয়ে আছে। 

ওঃ ভগবান! আমার মনে হতে লাগল যে আমি স্বর্গে আছি। দিদির মাই টিপতে টিপতে আমার স্বর্গের সুখ হচ্ছিল। দিদির মাইগুলোকে ভাল করে ছোঁবার আমার আজ প্রথম অবসর ছিল আর  didi ke chodar golpo

আমি বুঝতেই পারলাম যে আমি কতক্ষণ ধরে দিদির মাই টিপছি। আর দিদিও আমাকে একবারের জন্য মানা করে নি। দিদি চুপচাপ আমার পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের মাই আমাকে দিয়ে টেপাচ্ছিল। 

দিদির মাই টিপতে টিপতে আমার ল্যাওড়াটা খাড়া হতে লাগল। আমি খুব আরাম পাচ্ছিলাম। এরম চলতে চলতে সন্ধে হলো। দিদি চলে গেলো ঘরে। আমি ঠিক করলাম দিদিকে আজ চুদবো।

রাতে খাওয়া শেষ করে শুয়ে পড়লাম। কিছু খন পর কাজ শুরু হলো, দিদিকে জড়িয়ে ধরে দুধে টিপতে লাগলাম। একটু পর নড়চ্ছিল। তখন আমার মনে হচ্ছিলো দিদি ঘুমায়নি। দিদি মনে হয় আমার থেকে কিছু চাচ্ছিলো।

আমিও ঘুমের ভান করে দিদির পাছায় আমার হাত দিলাম। লক্ষ্য করলাম দিদি একটু কেঁপে উঠলো। ধীরে ধীরে পাছা নাড়া শুরু করলাম আমি। কিছু সময় পাছা নাড়লাম। 

দিদি ওর পা আমার হোলের ওপরে থেকে সড়িয়ে নিলো। দিদির হাত নিচে নামতে নামতে এক সময় আমার হোল তার মুঠির মধ্যে নিয়ে খেঁচতে শুরু করলো। তখন আমি বুঝতে পারলাম দিদি আজ রাতে চোদা খেতে চায়।

এবার আমি দিদির দুধে হাত দিলাম, দিদি আমার হোল ছেড়ে দিল। আমি দিদির দুধ টিপতে টিপতে ঠোঁটে কিস করলাম। কিস করার পর দুই জনেই বিছানায় উঠে বসলাম। didi ke chodar golpo

আমি দিদির কামিজ খুলে দিলাম। কামিজের নিচে ব্রা পরেনি তাই কামিজ খুলতেই দুধ গুলো বের হয়ে গেল। আমি মোবাইলের ফ্লাশলাইট জ্বালালাম। দেখলাম দুধ গুলো খুব বড় আর বেশ খাড়া খাড়া।

আমি দিদিকে বললাম তোর পাছাটা আর দুধ খুব সুন্দর।

দিদি বলল ওই জন্যই তো তুই আগের দিন দেখলি আবার হাতও মারলি। কাল রাতে o দুধ টিপলি।

আমি বললাম ফার্স্ট দিন আমি তোর পাছা দেখেছি এটা তুই দেখেছিস?

দিদি বলল আমি তোকে দেখানোর জন্যেই দরজা লাগাইনি। আর আমার পাছা দেখে তুই কি করিস ওইটা দেখার জন্যেই তোকে দরজা লাগাতে দেইনি।

আমি বললাম তাহলে এই সব তোর আগের প্লান?

দিদি বলল যখন শুনলাম বাবা মা আসবে না। তখনই ভাবলাম অনেক দিন থেকে চোদা খাওয়া হয়নি। আর বাড়িতে এসে চুদবে এমন মানুষ এখন নাই। তাই ভাবলাম আজ তোর হোলই নেই। কিন্তু তুই কাল রাতে শুধু টিপেই থেকে গেলি। দিদির মুখে এমন ভাষা শুনে আমি তো অবাক।

আমি বললাম ওরে চুদমারানি মাগি তাই বলে মামাতো ভাইএর সাথে।

দিদি বলল দেখতে হবেনা ভাই তার বউকে কেমন চুদবে? না তার বউএর অন্য কারো সাথে চোদা দিতে হবে।

আমি বললাম আমার বউ এর আমার চোদা নিলেই হবে। অন্য কারো হোল লাগবে না। তোর লাগ্লে বলিস।

দিদি বলল এখন তো চোদ পরে লাগ্লে বলব।

তারপর দিদির পায়জামা আর আমার সব কাপড় খুলে ফেললাম। didi ke chodar golpo

আমি দিদির দুধে মুখ দিয়ে চাটতে লাগলাম। ভোদায় হাত দিয়ে দেখি রস পরছে। ভোদার ভিতরে আঙুল ঢুকিয়ে দিলাম। কিছু সময় ভোদা নাড়ার পর দিদি আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল তারপর ভোদা আমার মুখে ঠেসে ধরল। 

ঠেসে ধরে বলল নে আজ তোর দিদির ভোদা চাট। আমি আগে মাগি চুদলেও কখন ভোদায় মুখ দেইনি। কিন্তু আজ দিদি ভোদায় মুখ দিয়ে নোনতা স্বাদের নেশায় পরে গেলাম। 

দিদিকে বললাম আমার টা একটু চুষে দে মাগি। তখন দিদি ঘুরে আমার হোল মুখে নিয়ে চুষতে লাগল। আমি দিদির ভোদা চাটছি আর দিদি আমার হোল চুষছে।

মনে হচ্ছিল দিদির মুখের ভিতরেই মাল ছেড়ে দেই।কিছু সময় চাটার পর দিদি ওর ভোদার মধ্যে আমার হোল ঢুকয়ে নিল। ওপর থেকে ঢুকাচ্ছে আর বের করছে। 

আমার ভিশন ভাল লাগছিল। দিদির দুধ গুলো লাফালাফি করছিল। দিদি বলছিল চোদ আজ তোর দিদিকেই চোদ। আহহহহহ কিহহহহ সুখ। কাজের মেয়ের কচি পাছা চুদলাম pacha chuda kajer meye

কি মজা তোর হোলে রেএএএএ। ভাই তুই আমকে বিয়ে করে নে। প্রতি রাতেই তুই আমাকে চুদবি। আমি প্রতি রাতেই তোর চোদা খেতে চাই রে। 

আমি বললাম মাগি তোকে বিয়ে করলে কেউ মেনে নিবে না রে। দিদি বলল কারো মানতে হবে না। আমরা পালিয়ে যাব।আমি বললাম এত চোদা খাওয়ার শখ তাহলে বেশ্যা হয়ে যা।  didi ke chodar golpo

নতুন নতুন হোল পাবি। দিদি বলল আমি তো বেশ্যাই রে। আজ থেকে আমি শুধু তোর বেশ্যা। তোর যখন মন চাবে তুই তখন চুদিস আমাকে। আমি বললাম খানকি মাগি কথা কম। আরো জোরে কর।

দিদিই ওপর থেকে করছিল মাঝে মাঝে আমার ঠোঁটে কিস করছিল। প্রায় পনেরো মিনিট চোদার পর আমি বললাম আমার হয়ে যাবে। দিদি বলল দে কুত্তা তোর মাল সব ভিতরে দে। আমি তোর বাচ্ছার মা হতে চাই।

আমি বললাম তোর যা ইচ্ছা তুই তাই হ।আর কিছুক্ষন চোদার পর ওর ভোদার ভিতরেই মাল ছাড়লাম। দিদি ওপর থেকে মাজা দুলিয়ে দুলিয়ে সব মাল ওর ভোদার ভিতরে নিয়ে নিল। 

হোল ভিতরে নিয়েই কিছু সময় আমার ওপরে শুয়ে থাকলো। তারপত ফ্রেশ হয়ে এসে কাপড় না পরেই ঘুমালাম। পরের দিন সকালে দিদি বলল চোদো সোনা আরো চোদ আজ বেকায় মা চলে আসবে। 

আমি উঠে সোজা দিদির গুড হোল সেট করে জোরে জোরে চুদলাম। দিদি আহহহ আহহহহ করতে লাগলো। আবারও দিদির ভোদায় মাল ফেললাম। দিদি বলল সে এর আগে কখনো চুদে এত মজা পায়নি যা আমার থেকে পাইছে।

এর পর থেকে যেদিন সুযোগ পেতাম চোদা চুদি চলত।পর পর এমন হুতে গেলো পিসি বাড়িতে থাকা অবস্থায় o দিদিকে চুদেছি। 6 মাস পর দিদির বিয়ে হয়ে যায়। didi ke chodar golpo

আবার একা হিয়ে যায় চোদার জন্যে পাগল হয়ে যাই। তারপর পিসি (দিদির মা) আমার বাড়া শান্ত করে।পিসি কে চোদার কথা অন্য একদিন বলবো।

1 thought on “দিদি আর আমার চুদাচুদি didi k chudar golpo”

Leave a Comment

error: