Bangla Choti By KamdevBangla Choti Vabibhabi k chudlamblackmail kore chodaSera Bangla Chotiভাবি চটি গল্প

devar bhabi chuda chudi golpo

devar bhabi chuda chudi golpo মধুর হাড়ির খুজে সেকান্দার বক্স চটি গল্পটি পরে আমার ধন মহারাজ কে সান্তনা দিতে পারছিলাম না। কেননা, গত সাত আঁট বছর যাবত আমি আমার মামার বাড়ি যাই না। 

মনে মনে ভাবতে লাগলাম দুই দুইটা মামাত বোন আবার গত দুই তিন মাস আগে মামাত ভাই বিয়ে করেছে তখন আমাকে যেতে বলেছিল কিন্তু গেলাম না এখন গেলে কি খারাপ মনে করে কি না। 

হঠাৎ করে সিদ্দান্ত নিলাম ভাল খারাপ চিন্তা করে লাভ নেই, কাল শনিবার সকালেই মামার বাড়ি যাব তখন যা হবার হবে।চলে গেলাম মামার বাড়ি সিলেট। 

আমাকে দেখে সবাই অবাক আমি কি ভাবে তাদের বাসায় গেলাম। আমি মামি কে বললাম রুনু, জুনু ওরা কোঁথায়। মামি উত্তর দিল রুনু, জুনু কোচিং এ গেছে, 

বাসায় এখন শুধু আমি আর রবিনের বউ শখ আছে, আরও বল্ল রবিন তর ভাবী শখ কে রেখে গত মাসে আবার লন্ডনে গেছে। আমি উত্তর দিলাম শখ ভাবী কে দেখছি না যে? 

মামি উত্তর দিল শখ এখন স্নান করছে, তুই অনেক জার্নি করে এসেছিস গেস্ট রুমে গিয়ে বিশ্রাম নিয়ে নে পরে সবার সাথে দেখা করিস। devar bhabi chuda chudi golpo

তারপর আমি গেস্ট রুমে সুয়ে ধন মহারাজ কে হাত দিয়ে খেচা দিছি আর মনে মনে বলছি আজ না হয় কাল তুই হবি মালের উপর টাল। 

হঠাৎ করে রুমে কে যেন প্রবেশ করল আমি তাঁরা হুরা করে চেয়ে দেখি এ যেন বাংলার মডেল শখ। আমাকে দেখে বল্ল আপনিই কি রিঙ্কু ভাই? আমি শখ আপানার জন্য সরবত নিয়ে এসেছি, যা গরম পরেছে। 

আমি কোন কথা না বলে শুধু চেয়ে আছি আর দেখছি উজ্জল শ্যামলা, উঁচু বুক, ভারি নিতম্ব, এত মসৃণ তক যেন কেউ মোম দিয়ে পলিশ করে দিয়েছে। আমার চাহনি দেখে শখ লজ্জা পেয়ে বল্ল কি দেখেন এই ভাবে? 

আমি বললাম আপনার মত এত সুন্দর ভাবী রেখে রবিন কি ভাবে লন্ডনে থাকে? ভাবী কোন জবাব দিল না। খেচা শেষ হতে না হতে ভাবী এসেছে তাই আমার ধন বাবাজি এদিকে পেন্টের মধ্যে ফুঁসে উচু হয়ে আছে। 

দিদির পোদের খাঁজে আজীবন মুখগুজে থাকবো didir pod

আমি দেখছি ভাবী আমার পেন্টের দিকে তাকি আছে আর আমাকে বলছে আগে সরবত টা খেয়ে নিন তারপর অন্য কিছু। সরবত খাওয়া শেষ হবার পর ভাবী গ্লাস টা নিয়ে বল্লল devar bhabi chuda chudi golpo

এখন আমার অনেক কাজ বাকি আছে রিঙ্কু ভাই পরে আপানার সাথে কথা বলব, আমি যাই। তারপর বিকেল চারটার দিকে ভাবী চুপি চুপি আমার রুমে এসে দেখে আমি গল্প পরছি। 

শখ ভাবী এসেই বল্লেন আমি জানি আপনি এত দিন পর কেন মামার বাড়ি এসেছেন? আমি বললাম কেন? ভাবী বল্ল নিশ্চই মামার বাড়ির মধুর হাড়ির খুজে। 

আমি অবাক হয়ে বললাম আপনি কেমন করে জানেন? ভাবী বল্ল আমাকে আপানি বলবে না বল তুমি? তারপর, আমি বল্লাম তুমি কি করে জান? 

সে বল্ল আপনার ভাই চলে যাবার পর থেকে সময় কাটানুর জন্য আমিও চটি৬৯.কমে গল্প পরি তাই। একথা বলার পর কথা না বাড়িয়ে আমাকে জড়িয়ে দরে বল্ল এখন তুমার মামি গুমাছে, রুনু জনু আসার আগে এক শট হয়ে যাক। 

তারপর কিছুক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে দুজন দুজনকে চুমু খেলাম। ভাবীর পাতলা জিভটা আমার মুখে পুরে অনেক্ষন চুষলাম। দুএকটা কামড়ও দিলাম জিভে। ভাবী চোখ বন্ধ করে মজা নিচ্ছে। devar bhabi chuda chudi golpo

বুঝতে পারলাম আজ আমার ভাগ্য আসলেই ভাল। দিনটা শনিবার, আমার রাশিতে হয়তো তখন শনির তুঙ্গে ছিল না। মনে মনে banglapanugolpo.com কে ধন্যবাদ দিলাম কেন না এর জন্যই অতি সহজে সব কিছু হতের কাছে পেয়েছি।

তারপর, আমি ভাবীকে আলতো করে উঠিয়ে সোফায় নিয়ে গেলাম। দেখতে হাল্কা-পাতলা মনে হলেও ভাবীর ওয়েট আছে। ভাবীকে সোফায় সুয়ে দিয়ে আমি তার পাশে হাঁটু গেরে বসে চুমু খেতে লাগলাম। 

তখন আমার ডান হাত একশনে নেমে গেছে। শাড়ির ভেতর দিয়ে ব্লাউজের ওপর দিয়ে ভাবীর একটা দুধ টিপছী, যেমন বড় তেমনি নরম। একদম ময়দা মাখার মতো করে পিশলাম। 

গরমের জন্যই হোক আর যে জন্যই হোক, বৌদি ব্রা খুলে এসেছে। আর যাই কোথায়, আমার বাম হাতটাও কাজে নামিয়ে দিলাম। দেখতে দেখতে ভাবীর মুখের রং পাল্টে গেল, গালগুলো লাল হয়ে গেছে। 

বৌদি যে চোখ বন্ধ করেছে আর খুলছেইনা। হয়তো ও খুব মজা পাচ্ছে। আমি আস্তে আস্তে ব্লাউজের হুক খুলে দিলাম। শাড়ীর আচল নামিয়ে দিলাম। 

devar bhabi chuda chudi golpo

এবার বৌদির বিশাল দুইটা খোলা দুধ আর আমার হাতের মাঝে কোন বাধা নেই। টিপতে লাগলাম সখ মিটিয়ে শখ কে, আর কামড়ে কামড়ে বাজিয়ে দিলাম ঠোঁটের বারোটা । 

ভাবী একবার শুধু বললো, “আস্তে”। আমি তখন প্রায় পাগল হয়ে গেছি, আর পারছিলামনা। হাঁটুর ওপর বসে থাকতে থাকতে ব্যাথা ধোরে গেছে, আমি উঠে বসলাম। devar bhabi chuda chudi golpo

ভাবী এবার চোখ খুলল, চোখে প্রশ্ন, যেন বলতে চাইছে থামলে কেন। আমি এক্তানে আমার গেঞ্জিটা খুলে ফেললাম। তারপর পেন্টের বেল্ট টা ভাবীর হাতে ধরে দিলাম, শখ কিছু না বলে একটানে আমার পেন্ট খুলে ফেললো। 

আর সাথে সাথে আমার ধোনটা ফুঁসে উঠলো, ঠিক যেন ব্ল্যাক কোবরা। ভাবী আমার ধোনের সাইজ দেখে অবাক হয়ে তাকিয়ে আছে দেখে আমি বললাম, “ধোরে দেখো”, শখ মুখ ফুটে বলে ফেলল, “এত বড়!”, আমি বললাম, “একটু আদোর করে দাওনা ভাবী। 

ভাবী তখন দুহাত দিয়ে ধোনটা ধরলো, তারপর খনিক্ষন নেড়েচেড়ে দেখল, বললাম, “কিহলো! একটু মুখে নিয়ে চুষে দাওনা প্লিজ!”, ভাবী বললো, “ছিঃ ঘিন্না করে!”, আমি বললাম কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি বলেই শাড়ী শহ পেটিকোট টা কোমর পর্যন্ত তুলে দিলাম। 

ভাবী কোন প্যান্টি পরেনি, গরমের দূপুর, ব্রা-প্যান্টি না পরাই স্বাভাবিক। শখের বাল গুলা বেশ সুন্দর করে ছাঁটা। কাঁচি দিয়ে নিশ্চয় ছাঁটে। গুদটা ভিজে একদম জবজবা হয়ে আছে। 

গুদের ভেতর থেকে একটা গন্ধ পাওয়া যাচ্ছে, জিজ্ঞেস করে জানতে পারলাম-আজ সকালে ওনার মাসিক শেষ হয়েছে, আর এজন্য উনি এতো চুদার পাগল হয়ে আছে। 

গুদে আঙ্গুল চালাতেই ভেজা গুদে পচ্ করে ঢুকে গেল। কয়েকবার আঙ্গলী করতে ভাবী আহঃ উহঃ করা শুরু করেদিল। এই এক আঙ্গুলেই এই অবস্থা, আর আমার ধন বাবা গুদে ধুকলে তো আর রক্ষা নাই। 

মাসিকের কথা শুনে আর চাটতে ইচ্ছা করছিলনা। আমি সখের দুইপা দুইদিকে সরিয়ে পাছাটা সোফার কোণায় এনে নিচু হয়ে ধনটা গুদের মুখে সেট করলাম। devar bhabi chuda chudi golpo

ধনের মুন্ডিটা গুদের মুখে ঘষতেই গুদের রসে মুন্ডিটা ভিজে গেল। আস্তে করে চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল গুদের ভেতরে। কিন্তু তারপর? 

আটকে গেছে ধনটা, অর্ধেকটার মতন ঢুকেছে ভেতরে। শখ ভাবী বড় বড় চোখ করে নিজের গুদে আমার ধন ঢুকানো দেখছে। বুঝতে পারলাম, লন্ডনে থাকলে কি হবে রবিন ভাই কোন কাজের না। 

আমি ভাবীর দুই থাই দুই হাতে চেপে ধরে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলাম। আস্তে আস্তে ধনটা সখের গুদে ধুকে যাচ্ছে। রসালো গুদ আমার ধনটা অল্প অল্প করে গিলে খাচ্ছে যেন। 

আর ভাবীর চিৎকার…… “আআআআআহ……উউউউউউউউউউহহ……শিঃহহহহহহহহ……ওওওওওহ………” শখের চিৎকারে আমার ঠাপানের গতি আরো বেরে গেল। গায়ের জোর দিয়ে ঠাপাচ্ছি, কিন্তু এই সোফাটা অনেক নিচু, ঠিকমতো ঠাপাতে পারছিনা। ছোট বোনকে দিয়ে শরীরের খুদা মিটালাম vai bon er choti

কয়েকটা ঠাপ দিতেই কোমর ধরে গেল। আমি ভাবীকে বললাম, “শখ সোনা, তুমি আমার কোলে বসো”, এই কথা বলেই আমি গুদে ধন গাথা অবস্থাতেই শখ ভাবীর সাথে আসন পরিবর্তন করলাম। 

ভাবী দুই পা ছরিয়ে আমার কোলে বসে আছে। আর আমি ধনটা খাড়া করে সোফায় হেলান দিয়ে আরাম করে বসলাম। ভাবীর কোমরটা শক্ত করে ধরে ঠাপাতে লাগলাম, ওদিকে শখ ভাবীও কম জানেনা, ধনের ওপরে রিতিমত প্রলয় নৃত্য শুরু করে দিয়েছে। 

একেতো গরমের দিন তারওপর আমি অনেক্ষন ধরেই গরম হয়েছিলাম। ধন মহারাজ বেশিক্ষন ধরে রাখতে পারলনা তারপরও প্রায় ৩০ মিনিট চুদে ভাবীর গুদেই মাল ঢেলে দিলাম, ভাবীও আমার সাথেই তার অনেকদিনের জমানো কামরস ছেড়েদিল। devar bhabi chuda chudi golpo

তারপর ভাবী আমাকে ঠেলে বলে রুনু জুনু আসার সময় হয়েছে, আমি এখন চলে যাই রাতে আবার কিন্তু মধুর হাড়ির ভেতরে মৌমাছি ঢুকাতেই হবে। আমি মুচকি হেসে বললাম মৌমাছি ছাড়া মধুর হাড়ির কি মূল্য আছে? তারপর সে একটা কিস দিয়ে চলে গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: