bangla choti netBangla Choti With BoudiBangla Choti Worldbangla panu golpo with photomaa chodar golpoNew Choti Golpoonline choti golpo

bangla choti net সদ্য যুবতী মেয়ে

bangla choti net ১৫/১৬ বছরের তরুনী খানিক পরে উপায় না পেয়ে অনভস্তের মতো সে চুক চুক করে চুষতে লাগলো সোনাটা

আমি মনে মনে দিনটাকে তখন কুফা বলে গাল দিচ্ছিলাম। কিন্তু এমনিতে বললাম, ঠিকাছে খালাম্মা আপনি কোন চিন্তা করবেন না। 

আপনি না আসা পর্যন্ত আমি আছি। খালাম্মা বের হয়ে গেলেন।আমি বাসার দরজা লাগিয়ে শিমুকে ভেতরে খুজতে গেলাম। শিমু মশির সবচেয়ে ছোটবোন।শিমু ১৫/১৬ বছরের এক সদ্য তরুনী সে।

খুব সুন্দর টানা চোখ মুখ মুখের গঠন। যৌবনের সুবাস ভাসতে শুরু করেছে মাত্র। ডাক দিলাম, এই শিমু?

শিমু ধরফর করে ঘুম ভেঙে উঠল। তারপর আমাকে দেখে সহজ ভঙ্গিতে বলল ও রানা ভাই। কি খবর,তুমি তো আমাদের বাসায় আসোনা। আজ কি মনে

করে? bangla choti net

-তোর পাহারাদার হিসেবে আজ আমি নিয়োগ পেয়েছি। তুই নাকি বেসামাল হয়ে যাচ্ছিস?

-ইস আমার পাহরাদাররে!

এভাবেই কথা এগিয়ে যেতে লাগল। আমি এগিয়ে গিয়ে শিমুর বিছানায় গিয়ে বসলাম। তারপর হঠাত চিত হয়ে শুয়ে বললাম মাথা ধরেছে রে। শিমু আমার

মাথা ওর কোলে টেনে নিয়ে বলল আচ্ছা আমি তোমার মাথা টিপে দিচ্ছি। শিমু মাথা টিপতে লাগল। আমি চোখ বন্ধ করে আরাম নিতে লাগলাম। bangla choti net

হটাত করেই চোখ খুললাম। মাত্র দুইঞ্চি উপরে ভরাট একজোড়া বুকের অবস্থান দেখে আমার শরীর আবার ক্ষুধার্ত হয়ে উঠল। হঠাৎ শুধু নাক ঘসতে শুরু করলাম ওর পেটের উপর। 

তার আঙ্গুলগুলো বিলি কেটে দিচ্ছিলো আমার চুলে। নাক ঘষাটা একটু প্রকট করে বুকের দিকে উঠতে থাকি। নরম দুধের স্পর্শ আমাকে শিহোরিত করে। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস

ব্রা পড়েনি সে, তারপরো খাড়া চুচি দুটো এক্কেবারে কোমল আর মমূণ। হাত দুটো পিঠের উপর দিয়ে ঘুরিয়ে এনে একটা দুধ টিপতে ধাকি অন্যটা নাকের গুতো দিয়ে। 

এই এসব কি করছো? নরম সুরে প্রতিবাদ শিমুর। আমি হাসলাম। তারপর হাত সরিয়ে নিলাম। বললাম তুই তো হিন্দি ছবির নায়িকাদের মতো শরীর বানায়া ফেলেছস। 

তোরে খায়া ফেলতে ইচ্ছে করতাছে। শিমু জোরে আমার চুল টেনে দিল। তারপর আমার মুখে চেপে ধরল তার খাড়া দুটি চুচি। 

আর ঠোট দুটি দিয়ে সুরসুরি দিতে থাকলো। যা হোক অনক সময় পার হলে শেষে একটা সময় আমরা বিছানায় চিংপটাং। আমার একটা bangla choti net হাত তার জামার ভেতরে বুকের উপর দলাই মলাইয়ে ব্যাস্ত অন্যটা তার রানের মাঝে ঘষছি সুয়োগ পেতে চিপায় ঢুকার। অবশেষে সুযোগ এলো চট করে তার পাদুটো সরে গেল। 

আর আমি ব্যাস্ত হাতে পাজমার দড়ি টেনে হাতটা গলিয়ে দিলাম ভিতরে। বালের ঘনঘটা চারিদিকে, হাতরে নিলাম জায়গাটাভোদার পাশে চুলকাতে থাকলাম। এ্যাই………. ছাড়…….না…………। আর ছাড়াছাড়ি, রুবি শালীর জন্যে সারাদিন ধরে মাল মাথায় উঠে আছে। 

কথা না বলে আঙ্গুল চালিয়ে দিলাম ফাক দিয়ে। ভেজা আর আঠালো রসে আমার গোটা হাত চটচটে অবস্থা। এদিকে শিমুর শীৎকার কিকি……………..করছো………………….. এ্যাই…………………. ছাড়………… না।জড়াজড়ি চলল কিছুক্ষন। 

তারপর হঠাৎ করেই চুমোতে চুমোত কামিজের হাতা গলিয়ে জামাটা কোমরের কাছে নামিয়ে আনলা দেখে আমার দুচোখ পরম আনন্দে নেচে উঠল। bangla choti net

ফর্সা দুধগুলোর বাদামী চুড়া এক্কেবারে মাখনের মতো নরম আর সুডোল দাড়িয়ে আছে সোজা হয়ে। দেরী না করে মুখ নামিয়ে আনলাম চুচি দুটোর উপর। 

একটাতে হাতে কিসমিস দলা করতে থাকি অন্যটা দাতে। ইশশশ…………. আহ……………….. উহহহ………………………. শব্দে মাতাল হয়ে যাই আমি।

bangla choti net

বুক চুয জিহ্ববা দিয়ে নাভির গর্তে ঠাপাতে থাকি চুক চুক করে তার উত্তেজনার প্রকাশ তখন প্রকট। নাভির কর্ম করতে করতেই হাত চালিয়ে দিলাম পাযজামার ফিতের দিকে একটানে খুলে নিলাম। পরে তার সাহায্যে নামিয়ে নিলাম নীচে।

একটুকরো কাপড়ো আর থাকল না তার শরীরে। মুখে। ধাক্কাটা একটু জোরেই হলো এক্কেবারে গলা পর্যন্ত ঠেকলো সাথে সাথেই ওয়াক থু করে ঠেলে দিতে চাইলো আমাকে। bangla choti net

আমি জানি এবার বের হলে আর ঢুকানো যাবে না তাই একপ্রকার জোর করেই ঠেলে দিলাম আর তার মাথাটা চেপে রাথলাম। খানিক পরে উপায় না পেয়ে অনভস্তের মতো সে চুক চুক করে চুষতে লাগলো সোনাটা। 

একটু সহজ হতেই বের করে বললো প্লিজ আর না। জোর করলাম না আর। পাশাপাশি শুয়ে পড়লাম দুজনে। আমার হাতটা তার ভোদার ঠোটে কচলাতে থাকি। 

আর তার হাতটা ধরে এনে সোনার উপর রেখে দিলাম। একটা সময় সোনার পানি আর ভোদার আঠায় হাতের অবস্থা কাহিল।

বিবশ হয়ে থাকা শরীরটাকে উঠিয়ে বলি তুমি রেডি? হু …………। প্রথম বার জীবনে সতিচ্ছেদ ফাটাবো তাই আরাম করে ঢোকালাম। bangla choti net

মুন্ডিটা ভেতরে যেতেই দুহাত দিয়ে আমাকে ঠেলে দিচ্ছেলো সে। ব্যাথা পাচ্ছো নাকি? জানতে চাইলাম। হু………….। বের করে আবার একটু ঘষে নিয়ে ঢকাতে গেলাম একই অবস্থা। 

কি করি? ঢুকাতেই তো পারছি না। কষ্ট দিতে চাইছিলাম না তাকে। ভেসলিনের কৌটাটা ছিলো একটু দুরে। বলি তুমি এভাবেই থাকো আমি আসছি। 

ভেসলিন এনে ভালো করে মাখলাম তারপর ভোদার মুখটাতে একটু মাখিয়ে দিয়ে সোনাটা সেট করলাম। মনে মনে টিক করলাম একঠাপ পুরোটা ভরে দেব এবার যা হয় হোক। 

ঠাপ দিলাম কোমর তুলে সর্বশক্তি দিয়ে। উফ…….মাগো………………বলেই ঙ্গান হারালো সে। ভয় পেয়ে গেলাম ভীষণ।সোনাটা ভরে রেখেই তার কপালে চুমুতে থাকি। bangla choti net

চুষতে থাকি তার ঠোটজোড়া। মিনিট দুয়েক পর একটু হুশ হলো তার, কি খারাপ লাগছে? হুমমমম……

ঠিক আছে এবার একটু ফ্রি হয়ে পা দুটো ফাক করে ধরো। কথা মতো সে পা দুটো মেলে ধরলো আমি ঠাপাতে লাগলাম ধীরে ধীরে। 

শক্ত আর শুকনো ভোদার ভিতরে ঠাপানো কষ্টকর এটা বুঝলাম। ভেসলিন গুলো কোথায় গেল? এভাবে চলতে চলতেই সাড়া পড়লো ভিতরে টের পেলাম মৃদু মৃদু কামড় আমার সোনার উপরে। 

আয়েস করে ঠাপাতে থাকলাম এবার। ফচাফচ………….ফকফক…………… একটা শব্দ হচ্ছিলো। তার তার সাথে রিপার শিংকার উহহ…………….. আরো জোরে………………….. করো। দিচ্ছি লক্ষি ময়না বলেই ঠাপের গতি বাড়িয়ে দিলাম। স্বামী বয়স্ক তাই ছেলের সাথে মায়ের চুদাচুদি

বেশ চলছিল এবার আমি ঠাপাচ্ছি নিচ থেকে সে কোমড় তুলে নিচ্ছে আবার ছাড়ার সময় কামড় দিয়ে ধরে রাখছে। অদ্ভুত মজা পাচ্চিলাম। 

কিছুক্ষন পর তার ধারালো নখগুলো গেথে গেল আমার বুকের আর পিঠের উপর। চেপে ধরে বলতে লাগলো, আরো…………. করো……………আহহ……………….ইশশ………………………উমম…………………..। bangla choti net

আমি আর কতো করবো তার ভেদার ডাক শুনতেপাচ্ছিলাম সোনাটা জড়িয়ে আসছিলো ভোদার মাঝে। চরম দুটো ঠাপ মেরে নেতিয়ে পড়ার আগে শুধু সোনাটা বের করে মালটা ফেললাম তার পেটের উপরে।বেশ শান্তি লাগল তখন সারাদিনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *