Baba Meye Chotibangla choti familyparibarik choti golpoবাবা মেয়ে চটিবাবামেয়েরচুদাচুদি

বাবা মেয়ের ভালবাসার সংসার baba meye choti

বাবা মেয়ের ভালবাসার সংসার আমি যখন ১৮ বসন্ত পার করি আমার বাবা মা ডিভোর্স হয়ে যায়। মা চলে যায়। আমার বাবা মা এর সেক্স নিয়ে অনেক গল্প শুনেছি। 

বিশেষ করে আমার ডেডিকে নিয়ে কিন্তু তাদের ডিভোর্সের পর তা পরিস্কার হয়ে যায়।আমি এবং আমার বাবা কি করে একা সময় পার করছি এই গল্পটা তে তাই বলার চেষ্টা করবো।

নোট: আমাদের প্রথম মিলনটা হয় চার মাস আগে। এখন আমরা স্বাভাবিক ভাবেই এক সাথে থাকি। আমার মা থাকতে আমরা সপ্তাহে ছুটির দিনেও মিলিত হতে পারতাম না। এই নিয়ে আমি পরবর্তীতে বলবো।

আমি বরাবরই বাবার আদরের মেয়ে। আমি একমাত্র মেয়ে হওয়ায় বাবা মা দুজই আমাকে অনেক ভালবাসত। সব চেয়ে বেশি আদর করতো আমার বাবা। 

ছোট কাল থেকেই আমি যা চাইতাম বাবা তাই দিয়ে দিত। বাবা এবং আমার সম্পর্ক অবিচ্ছিন্ন এবং আমাদের মধ্যে অন্যরকম ভালবাসা ছিল। 

আমি যখন ছোট ছিলাম তখন বাবা ও আমার মাঝে ভালবাসার অনুভুতিটা বাবা মেয়ের মাঝেই সিমাবদ্ধ ছিল।আমার ভাল করেই মনে আছে আমি তখন ৫ বছরের মেয়ে। 

সকালে ঘুম থেকেই উঠেই নাস্তাকরতে বসতাম। এবং আমার বাবা পাতলা একটা টাউয়েল পরে গুসল করতে যেত। তার পাতলা কাপড়ের ফাকে তার বড় বাড়াটা দেখতে পেতাম। 

আমি ছোট বলে আমার মা কিছু মনে করতো না, কিন্তু বড় হতে থাকলাম আমার মা বাবাকে এসব করতে বারন করে বলতো এসব তোমার ঠিক হচ্ছে না।কিন্তু বাবা হেসে উড়িয়ে দিত। এবং পরনো অভ্যাস মতো সামনেই হাটা হাটি করতো।

বাবা যখন বাড়ির বাইরে যেত এবং বিদাজ জানাতে আমাকে কিস করতো, বাবা সব সময় আমাকে গভির ভাবে দীর্ঘ চুম্বন করতো, বাবা যে আমাকে অন্য রকম ভাবে ভালবাসে এটা তার একটা প্রকাশ। বাবা মেয়ের ভালবাসার সংসার

এক সময় আমি জেনে গেলাম এটা করা ঠিক নয়, কিন্তু আমার এটা ভাললাগতে শুরু করে। আমি যখন টিনেজ, আমি শুনতে পেতাম বাবা মা সেক্স করছে এবং 

তাদের মিলনাত্বক শব্দ আমার কানে আসতো, কিন্তু দেখতে সাহস হতো না। কিন্তু চার মাস আগে যখন তাদের ডিভোর্স হয়ে গেল তখন সব কিছুই চেঞ্জ হয়ে গেল।

আমি সিদ্ধান্ত নিলাম আমি আমার বাবার সাথে থাকবো। আমার মা অন্য এপার্টমেন্টে চলে গেল।তার পর থেকে আমার এবং বাবার মধ্যে এক ধরনের যৌনাকাঙ্খা জেগে উঠল কিন্তু আমরা কেউ জানি না কিভাবে শুরো করবো। 

এক রাতে অফিস থেকে বাসায় ফিরলো আমি তখন কাপড় ইস্তি করছিলাম। বাবা এসে আমার পেছনে দাঁড়িয়ে চুলে বিলি করতে করতে জিজ্ঞেস করলো। 

আমার দিন কেমন চলছে। বাবা বললো আজ সারাদিন সে আমাকে নিয়ে ভেবেছে বলতে বলতে আমাকে একটা মধুর চুম্বন দিল।প্রথম চুমুটা আমাদের প্রতিদিনের মতোই সাধারন চুমু কিন্তু একটু পরেই বাবা আমার ঠোটে গভির চুমু খেতে লাগলো,

তার জিহ্বা তখন আমার মুখের মধ্যে।আমার শরীরে একটা বিদ্যুত খেলে গেল আমি তার দিকে ঘুরে গেলাম। এবার আমিও তাকে আবগে চুমু খেতে থাকলাম,এভাবে বেশ কয়েক মিনিট কেটে গেল। শেষ পর্যন্ত তার ধর্যের বাধ ভেঙ্গে জানতে চাইল ” আমরা এটা কি করছি হানি?” বাবা মেয়ের ভালবাসার সংসার

আমি তার চোখের দিকে তাকিয়ে বললাম ” আমি জানি বাবা তুমি আমাকে চাও, তুমি সব সময়ই চাও”

বাবা জানতে চাইল ” এবং তুমিও কি চাও?”

আমি মাথা উপর নিচে নাড়িয়ে আবার তাকে চুমু খেতে শুরু করলাম। আমরা চুমু খেতে খেতে বাবার রুমের দিকে যেতে থাকলাম। 

এই রুমটা কিছুদিন আগেও আমার বাবা তার স্ত্রীকে নিয়ে বিছানায় যেত। আমি বাবার উপর শুয়ে পড়লাম,বাবার কোমড়ের উপর শুয়ে তাকে ক্রমাগত চুমু খেতে থাকলাম।

বাবা চুমুর ফাঁকে আমাকে বলল ” আমি অনেক দিন থেকেই এমন ভাবে চাইছি।

আমি বললাম “আমি জানি, এবং শেষ পর্যন্ত আমাদের এই সুযোগ এসেছে”। বাবা মেয়ের ভালবাসার সংসার

বাবা ততক্ষনে আমার জামা খুলে ব্রায়ে হুক খুলে ফেলেছে। আমার দুইটা দুধ মেসেজ করে করে টিপে চলেছে।আমি একটু উপরে উঠে আমার দুধের বোটাটা বাবার মুখের কাছে নিলাম বাবা জ্বিব দিয়ে তা চেটে দিচ্ছে এবং আমি আমার পাছাটা দুলাতে থাকি।

আমি আরামে সিৎকার করতে থাকি “হুম….,খুব ভাল লাগছে… । বাবার হাত আমার দুই দুধে উপর নিচে,ডানে বায়ে নিয়ে খেলছে এবং boro apu bangla choti আপু এভাবে ধোন খেও না

তার জ্বিব দিয়ে আমার দুধের বোটা সুরসুরি দিচ্ছে। পেন্টের নিচে বাবার বাড়াটা শক্তি হচ্ছে এটা বুঝতে পেরে আমি বাবার বেল্ট খুলে তার পেন্টটা নামিয়ে দিলাম।

“বাবা কানে কানে বললো আমার বাড়াটা তোমার জন্য একেবারে দাঁড়িয়ে আছে বেবি, কিন্তু তুমি কি সিউর এই ব্যপারে…?”

বাবা মেয়ের ভালবাসার সংসার

বাবার কথা শেষ করার আগেই আমি তার জাঙ্গিয়া থেকে তার বাড়াটা মুক্ত করে দিলাম। তার বাড়াটা সুযোগ পেয়ে লাফিয়ে বেড়িয়ে আসলো।আমি জিব দিয়ে বাবার বাড়াটে চেটে দিতে শুরু করলাম।

বাবা আরামে বলতে ” আহ….. বেবি … আহ কি আরাম…” বাবা মেয়ের ভালবাসার সংসার

আমি বাবার বাড়াটা আমার মুখে নিয়ে চুষে দিতে থাকি। তার বাড়টা মুখে পুরে আগু পিছু করে তাকে আরো তাড়িয়ে দিই। বাবার বাড়ার বিচু দুটু হাতে নিয়ে খেলার মতো করে নাড়তে থাকি।

বাবা আরাম করে আমার চোষা খেতে খেতে বলল ” বেবি তুমি খুব সুন্দর করে বাবার বাড়াটা চুষে দিচ্ছ…আহ…”

আমি ধিরে ধিরে আরো বেশি করে আরো দ্রুত বেভে তার বাড়াটা মুখে খিচতে থাকি।সারে আট ইঞ্চি বাড়াটা আমার মুখে ,ঠোটের মধ্যে আরাম নিচ্ছে।

বাবা আমার মাথার চুলে ধরে আমার মাথাটা আগু পিছু করতে করতে বলছে “পুরুটা খেয়ে ফেল বেবি,পুরাটা মুখে নিয়ে নাও… আহ… আহ..”আমি ঘন্টা খানেক বাবার বাড়াটা সাকিং করে আদর করি।

বাবা এবার আমাকে বলল,”এবার থাম বেবি, তুমি শুয়ে পর, আমি তুমার মিষ্টি গুদটা একটু স্বাদ নিতে চাই। সে আমাকে নিচে ফেলে আমার পেন্টিটা নামিয়ে আমার গুদে তার জ্বিব স্পর্শ করলো। বাবা মেয়ের ভালবাসার সংসার

আমি শিহরিত হয়ে আমার কোমরটা তুলে বাবার মুখের দিকে নিতে থাকলাম। তালে তালে বাবা আমার গুদটা চুষে চলল।

আমি আদুরে গলায় বাবাকে জিজ্ঞেস করলাম ” বাবা আমার গুদটা কি তুমার পছন্দ হয়েছে? তুমি কি তুমার ছোট মেয়ের মিষ্টি গুদটা পেয়ে খুশি?”

বাবা তখন আমার গুদটা আরো জোরে জোরে চুষতে শুরু করলো। তার গুদের নিচ থেকে উপর পর্যন্ত এত আরাম করে সাকিং করছে আমি আরামে পাগল হয়ে যাবার অবস্থা। 

আমার মুখ দিয়ে অজান্তেই বেরিয়ে আসলো “আহ…. আহ… বাবা তুমাকে এখনই চাই, তুমি আর দেরি করো না। তুমার বাড়াটা আমার গুদে এখনই ভরে দাও…”

আমার উপর শুয়ে বাবা আমাকে আরো আবেগে চুমি খেতে লাগলো আমি হাত দিয়ে বাবার বাড়াটা আমার গুদের মুখে বসিয়ে দিলাম।

বাবা আমাকে চুদ..” আমি আর থাকতে পারছি না” । বাবা ধিরে ধিরে বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিয়ে আমার গুদটা পর্ণ করে ভরে দিল। বাবা মেয়ের ভালবাসার সংসার

আমি অস্ফুট স্বরে বলতে থাকলাম ” বাবা তুমার বাড়াটা অনেক বড়, ও খোদা…আহ…”বাবা আস্তে আস্তে তার বাড়াটা আগু উঠানামা করতে শুরু করছে, আমি যাতে ব্যথা না পাই তাই প্রথমেই দ্রুত শুরু করে নাই।

বাবা তার বাড়াটা গুদে ভরে দিয়ে বলল ” বেবি তুমার গুদটা অনেক টাইট, আহ… আমার বাড়াটার মাপে বসে গেছে. আহ…” ধিরে ধিরে বাবা তার চুদার গতি বাড়িয়ে দিল।

আহ..আহআআ… বাবা তুমার বাড়াটা দারুন আমার গুদটা একেবার ফাঁটিয়ে দিচ্ছে. আহ….. আহ দারুন বাবা আহ আহ….” বাবা আমার মাই টিপতে টিপতে টিপতে দ্রুত চুদতে আছে। 

বাবার বড় লম্বা বাড়াটা আমার গুদে চুর্ন বিচুর্ন করে দিচ্ছে, আমি আরামে অস্থির হয়ে “আহ গড…তুমার বাড়াটা আমার ভেতরে দারুন ধাক্কা দিচ্ছে আআআ…হ….বাবা তার বাড়াটা বাহির ভেতর করে আমাকে চুদেই চলেছে। 

আমি আর সহ্য করতে পারছি না তখন বাবা আমাকে বলল ” তুমার গুদের কামর আমি আর সহ্য করতে পারছি না বেবি, আমার হয়ে আসছে, আমার বির্য কোথায় ফেলবো?

আমি আস্তে করে বললাম “বাবা তুমি তুমার বাড়ার ফেদা তুমার মেয়ের গুদেই ফেল , আমি আমার বাড়ার ফেদা দিয়ে জীবনের প্রথম গুদটা ভরে তুলতে চাই। বাবা মেয়ের ভালবাসার সংসার

আ…আহ আহ…. “আমি আর ধরে রাখতে পারছি না “বেবি তুমার বাবার বাড়ার ফেদা তুমার গুদে ভরে দিচ্ছি” বাবা আরো কয়েকটি রাম ঠাপ দিয়ে তার বাড়ার ফেদা দিয়ে আমার গুদ ভরে শান্ত হলো।

বাবা তুমি আমার গুদ ভরে দিয়েছ, দেখ আমার ছোট গুদে আর জায়গা নাই তুমার রস এখন বেয়ে বেয়ে পড়ছে” বাবার বাড়াটা গুদ থেকে বের করে আমার সামনে নিয়ে আসলো আমি বাবার বাড়ায় লেগে থাকা প্রতিটা ফোটা জ্বিব দিয়ে পরিস্কার করে দিলাম। মা বোনকে বিয়ে করা বৌয়ের মত চুদি ma bon choti

বাবা বলল “আমি এটা চিন্তাও করতে পারি নাই, আমি চাই তুমি এখন থেকে আমার সাথে ঘুমাতে শুরু করবে যাতে আমি যখন ইচ্ছা তখন তুমাকে চুদতে পারি।

আমি বাবাকে একটা চুমি দিয়ে আস্বস্থ করে বললাম “আমি তোমাকে কখনোই ছেড়ে যাব না”

আমি বলেছিলাম এটা আমি এবং বাবার প্রথম চুদা চুদি কিন্তু এটা আমি বলতে খুব পছন্দ করি। 

আমি এখন কলেজে পড়ি এবং বাবার সাথে একই ছাদের নিচে থাকি। অন্য সবার মতোই আমরা বাবা মেয়ে সাধারন জিবন যাপন করি। বাবা মেয়ের ভালবাসার সংসার

এটা আপনাদের কাছে অবিশ্বাস্য মনে হতে পারে।গত সপ্তাহে আমি আমার মাকে দেখতে গিয়েছিলাম।আমার মা চিন্তাও করতে পারবে না যে আমি আর বাবা এখন স্বামী স্ত্রীর মতো এক সাথে চুদা চুদি করে যাচ্ছি। তবে একদিন নিশ্চয় জানতে পারবে।

One thought on “বাবা মেয়ের ভালবাসার সংসার baba meye choti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *