Bangla Magi Chodar Golpobondhur bou chotidhaka choti golpoJessica Shabnam Golpokajer bua chotiSera Bangla Chotiবন্ধুর বোন চটি

বন্ধুর হট মাগী বউকে চুদা দিলাম bondhur bou magi

magi chuda choti আমার বন্ধু বলটু যোক্তরাজ্য থেকে বাংলাদেশে গিয়ে বিয়ে করেছে। আমরা প্রায় আঁট বছর জাবত এক সাথে থাকি। বলটুর বউ আধুনিক যুগের ঢাকার মেয়ে কিন্তু বলটুর বাড়ি কুমিল্লার প্রত্তন্ত অঞ্ছলে। 

খুব সুন্দর খুলা মেলা বউ তাই বলটু তার বউ কে যোক্তরাজ্যে নিয়ে আসে বিয়ের অল্প কিছুদিনের মধ্যে। তার বউ এর নাম কমলা। 

আমি যে দিন প্রথম বলটুর বউ কে দেখি আমার মাথা গরম হয়ে যায়। প্রথম দেখাতেই আমার মনে কমলার ছবি গেথে গেল।

শরীরের প্রতিটা ভাজে ভাজেই যেন যৌবন তার উপচে পড়ছে। প্রথম দেখাতেই সে আমার দিকে আড় চোখে তাকিয়ে দেখা শুরু করল। আমিও কি জানি কি ভেবে তারা সাথে চোখের খেলা শুরু করে দিলাম। 

যাই হোক আমি ভাবলাম এমনি হয়তো, এমন হচ্ছে। নতুন একজন কে দেখলে এমন করাটাই স্বাভাবিক। আমি তাই ছেড়ে দিলাম। বন্ধুর বউ চুদা চটি

আমি এবং আমার বন্ধু এক সাথে মরিসন্স এ জব করি। আমার বন্ধুকে বললাম চল ভাবিকে মরিসন্স এ জব দিয়ে দিই। সে রাজি হয়ে গেল আমি

কমলাকে মরিসন্স এ একটা জব দিয়ে দিলাম। বন্ধু আমার খুব খুশি যা খেতে চাই তাই খাওাতে রাজি।আমি মনে মনে বলি যা খেতে চাই তা আমি খাবই। 

আমি আমাদের ম্যানেজার কে বললাম তকে এই মালটা খাওয়াব তুই যদি বলটুর শিফট টা রাতে করে দিতে পারিশ। ম্যানেজার কমলাকে দেখেই বলল তুই যা বলবি তাই কিন্তু আমার এই মাল চাই। বাংলা panu golpo

কমলার শিফট দিনের বেলা আর বলটুর শিফট রাতের বেলা যারফলে তারা কেও চোদাচুদি করতে পারবেনা। আমি রাতে কমলার কাছে চলে গেলাম এবং খুব ভাল মানুষ সাজলাম। 

আমরা একসাথে বসে বাংলা মুভি দেখি আর বিবিন্ন বিষয় নিয়া কথা বলি। এই ভাবে এক সপ্তাহ পার হল আমি কমলার খুব কাছের একজন বন্ধু হয়ে গেলাম। বন্ধুর বউ চুদা চটি

এর বেশ কিছুদিন পরে এক রাতে, আমি বসে আছি, কমলার পাশে। আমার আর কমলার গা প্রায় লেগে আছে। আমি খুব রসিয়ে রসিয়ে তার শরীর এর উষ্ঞতা উপভোগ করছি।

আমি মনে মনে ভাবছি, নগদ যা পাওয়া যায় সেটাই লাভ। একটা কথা আছে, নগদ যা পাও হাত পেতে নাও, বাকির খাতা শুন্য পড়ে থাক। 

আমিও সেই বিশ্বাসে বিশ্বাসী। বাংলা মুভি চলতে চলতে দেখি কমলা ঘুমে ঢলে পড়ছে। আমি একটু তার দিকে চেপে বসলাম। কমলা ঠিক তখুনি আমার দিকে তাকালো, চোখে একটি কপট দৃষ্টি, কেন এতটা কাছে আসা।

তবে মুখে কিছু বললেন না। আমি ইচ্ছা করেই কমলার হাতে হাত ছুইয়ে দিচ্ছি। মাঝে মাঝে আমার হাতটা কমলার তানপুরার মত পাছাটাতে বাড়ি খাচ্ছে।

magi chuda choti

কমলা কিছু বলছে না। আমি একটু প্রস্রয় পেলাম যেন। মনে মনে ভাবছি, আজকেই এই রসাল জিনিসটা পান করতে হবে। আমি আস্তে আস্তে কমলার আরো কাছে ঘেসে বসলাম। magi chuda choti

কমলার শরীর এর একটু মাদকতাময় ঘ্রান আমার নাকে এসে লাগছে। আমি যেন আরো পাগল হয়ে উঠছি। এর মধ্যে আমার ছোট মিয়া কেমন যেন অস্থির হয়ে উঠছে। আমি তাকে বললাম একটু সবুর কর, সবুরে মেওয়া ফলে।

কমলাকে কেমন যেন একটু মন মরা লাগছিল, চুপ করে এক মনে আমার দিকে তাকিয়ে আছে। আমি আস্তে আস্তে করে আমার পিছনের হাতটা তার পাছার সাথে আলতো করে ছুইয়ে বসে থাকলাম। 

কমলা এখন একটু আমার দিকে বেশী মনযোগ দিলো। কিন্তু কিছু বলল না। আমি তার মুখে যেন একটা রহস্যময় হাসি দেখতে পেলাম। বন্ধুর বউ চুদা চটি

আমার সাহস আর একটু বেড়ে গেল, আমি আস্তে করে আমার হাতটা তার পিঠে রাখলাম। কমলা মাথা নিচু করে ফেলল। আমি আস্তে আস্তে তার পিঠে হাত বুলাতে থাকলাম। তার ব্লাউজ এর উপর দিয়ে অনেকটা বড় করে কাটা।

পিঠের অর্ধেকটাই নগ্ন লাগছে। আমি তার নগ্ন পিঠে আমার আঙ্গুল দিয়ে খেলা করছি। কমলা তখনো কিছু বলছে না। আমি বুঝতে পারছি, তার নিস্বাসটা কেমন ভারী হয়ে আসছে। 

তারপরো চুপ করে একটা আবেশ খেয়ে যাচ্ছে। আমি আমার হাত টা আস্তে করে তার ঘারের পাসে নিয়ে আলতো করে ম্যাসাজ এর মত করে টিপতে থাকলাম। 

কমলা কেমন যেন চোখ বন্ধ করে, উপভোগ করছে। আমি তখন দুরন্ত হয়ে উঠার নেষায় আছি। আমার অন্য হাতটা আমি তার উরুতে রাখলাম, তখনই তার শরীরটা সামান্য কেপে উঠল। 

আমি তার উরুতে হাত বোলাচ্ছি। শাড়ীর আড়ালে আমি আমার বা হাতটি নিয়ে তার নাভীর উপরে রাখলাম, কমলা তখন রিতিমত কাপছে। আর তার শরীরের ভাড় টা আমার উপর ছেলে দিয়েছে।

আমি কমলার কান, ঘার এ আমার মুখ ঘসছি, আর দুই হাত দিয়ে তাকে দলাই মলই করছি।আমি এবার ভাবলাম কমলাকে আর একটু সুখ দেই। বন্ধুর বউ চুদা চটি

কমলা দেখি তার দুই পা দিয়ে তার গিরিখাতটাকে চেপে ধরে আছে। আমি তখন আমার বা হাত দিয়ে তার পা এর শারীর ভিতর দিয়ে হাতটা গলিয়ে দিলাম। 

এখন আস্তে আস্তে আমার হাতটা তার উরু বেয়ে চলে আসছে তার রসালো গুদের কাছে। আমি বুঝতে পারছিলাম তার গুদের বাল গুলো যত্ন করে কাটা।

আমার খুব ইচ্ছে করছিল এমন গুদটার রস খেতে। কিন্তু এতটা করা ঠিক হবে কিনা চিন্তা করছিলাম। এমন সময় দেখি কমলা আমার মাথাটা খেমছে ধরে তার উপর নিয়ে আসল। magi chuda choti

আমি হারিয়ে গেলাম তার শাড়ীর ভিতরে। মাথাটা ঢুকাতেই আমি তার গুদের রসালো গন্ধ পেলাম। আমি আমার জিভটা ছোয়াতেই দেখলাম, কমলার শরীরটা কেমন মোচর দিয়ে উঠল। 

আমি তখন দুই হাত দিয়ে গুদটাকে টেনে ধরে তার ক্লিট টাকে চুষতে শুরু করে দিলাম।কমলার সারা শরীরটা কেমন যেন, সাপের মত মোচরাতে শুরু করল। আমা জীভটাকে আমি আস্তে আস্তে তার গুদের ফুটোর ভিতর ঢুকাচ্ছি আর বের করছি। বন্ধুর বউ চুদা চটি

সে তখন পুরোই মাতালের মত করছে। আমাদের দুজনের মুখে কোন কথা নেই। কথা কম কাজ বেশী, এমন করে আমরা উপভোগ করছি। আমি ক্রমাগত তার রসালো গুদ টা চুষেই যাচ্ছি। 

এখন একটি আঙ্গুল তার গুদের মধ্যে ঢূকিয়ে দিলাম, আর একটি আঙ্গুল দিয়ে তার পুটকির চারপাশটা নাড়ছি। আর মুখ দিয়ে তার ক্লিট টা চুষেই যাচ্ছি। 

এমন সময় আমি একটি আঙ্গুল তার টাইট পুটকিতে ঢুকিয়ে দিলাম্। কমলা দেখি কাটা মুরগীর মত তড়পাচ্ছে। আমি আরো জোড়ে আমার আঙ্গুল এবং গুদ চোষা চালাতে লাগলাম। এমন সময় দেখি কমলার শরীর সাপের মত প্যাচ খাচ্চে।

আমি বুঝলাম মাগী এথন আমার মুখে জল খসাবে,আমি তো পুরো রেডী, রেন্ডি মাগির জল মুখে নিবোর জন্য। এর একটু পরই আমার মুখ ভরে মাগীর গরম জল

ঢেলে দিল। এখন আমি ভাবলাম, শালীকে দিয়ে আমার আখাম্ব বাড়া টা না চুষালে কেমন হয়, আর আমার বাড়াতো অনেক কষ্ট করে বসে ছিল। বন্ধুর বউ চুদা চটি

আমি চেইন খুলে বাড়াটা কমলার মুখে ধরতেই, সে বাচ্চা মেয়ের মত করে ললিপপ চুষতে শুরু করল। প্রায় ৫ মিনিট ধোন চোষার পর আমি মাগীর গুদটা আবা চুষতে শুরু করলাম, ৬৯ স্টাইলে। কিছুক্ষন চোষার পর দেখি, মাগী আবার রেডি।

আমি এবার আমি তার শাড়ীটা কোমড় পর্যন্ত উঠিয়ে, গুদটা টেনে ধরে ফাক করলাম, আমার মুন্ডিটা চেপে ধরে কমলার তুলতুলে শরীর এর উপর শুয়ে পড়লাম। 

তারপর, আমি তালে তালে ঠাপ মেরে যেতে লাগলাম। আর কমলা তার গুদ দিয়ে আমা ধোনটা চেপে চেপে ধরছে। যেটা আমি সবচেয়ে বিশী উপভোগ করি, এটা বিবাহিত মেয়ে ছাড়া পাওয়া যায় না। 

অনেক বিবাহিত মেয়ে চুদেছি, কিন্ত কমলার মত গুদের কাজ কোন মেয়েই দেখাতে পারে নাই। আমি কোমড় দুলিয়ে দুলিয়ে চুদছি কমলা কে, কমলা এখন যেন একটু মুখ খুলল, তার মুখ যে এতটা ছুটবে আশা করি নাই।

সে আমাকে মাদার চোত বলে , আরো জোড়ে চুদতে বলল, এই গুদচোষা, বোকাচোদা, আরো জোড়ে চুদতে পারিস না। তোর ধোনে জোড় নাই। আমার তো মজাই লাগছিল। 

আমি মেয়েদের মুখের এই খিস্তি অনেক লাইক করি। এটা উত্তেজনাকে আরো বাড়িয়ে দেয়। আমার ধোন যেন আরো শক্ত হয়ে যায়। magi chuda choti

আমি মাগীর পিঠের পিছনে দুই হাত নিযে চেপে ধরে এমন জোরে ঠাপ দিলাম, মাগী উহ করে উঠল, ব্যাথায় না, আরামে। আমি বুঝতে পারছিলাম, 

আমার ধোনটা তার জরায়ুর মুখেউ যেযে লাগছে। এভাবে চেপে ঠাপাতে লাগলাম, কমলা কে, কমলা আমার পিঠে খুব জোরে ধরে আছে। gf choti মাগী মার্কা গার্লফেন্ড কে চুদলাম

এমন সময় আমি বুঝতে পারছিলাম যে, তার গুদটা আরো জোরে আমার বাড়া কে চেপে চেপে ধরছে, বুঝে গেলাম মাগী আবারো জল খসাবে। আমি প্রান পনে ঠাপ মারতে থাকলাম। বন্ধুর বউ চুদা চটি

আমি তখণ আমার ধোনের সকল মাল দিয়ে কমলার গুদকে আরো পরিপুর্ন করে দিলাম। এর পর আমি আর কমলা উঠে দাড়িয়ে অনেক ক্ষন কিস করলাম এবং রাতে আমরা এক সাথে গুমিয়ে পরলাম। 

সকালে আমার বন্ধু বলটু এসে দেখে আমরা লেংটা হয়ে শুয়ে আছি। তারপর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায় আর কমলা আমার সাথে থাকে আমি কমলাকে বলেছি আমি তাকে বিয়ে করব।

আমিও কমলা মাগী কে দিয়ে অনেক টাঁকা ইনকাম করি যেমন দরুন ম্যানেজার একবার সারা রাত তাকে নিয়ে মজাকরে তারপর আমাকে সুপারভাইজার বানিয়ে দিয়াছে। magi chuda choti

বন্ধুরা এই কমলা মাগী কে নিয়ে আমি এখনও থাকি, যে মাগী চুদার জন্য আমার কাছে আসছে তাকে আমি বিয়ে করলে সে মাগী চুদার জন্য অন্য কারকাছে যাবে না তার কি গ্যারান্টি আছে। এদেরকে দিয়ে সুদু মজা নিন, বন্ধুরা এই রকম কমলা মাগী যদি কোথাও পান আমাকে অবশই জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: