সৎ মায়ের গুদে ঘন বাল sot ma choti

sot ma choti এই সেক্স গল্প আমার সৎ মা কি চুদাই এর। আমার মা খুব সেক্সি। পাপা ঘরের বাইরে থাকে, তাই ভাবতাম তার তৃষ্ণার্ত যৌবনের বাঁড়ার জন্য তৃষ্ণার্ত হবে।

বন্ধুরা, আমার নাম সোনু। আমার ২ 0 বছর. আমার বাড়িতে মোট ৪ জন। আমার বোন কুসুমের বয়স 22 বছর, মা কুন্তীর বয়স 36 বছর এবং বাবা। আমার বাবার বয়স 48, তিনি অন্য শহরে কাজ করেন, তাই তিনি মাসে মাত্র দুই দিন বাড়িতে আসেন।

মা আমার আসল মা নয়। আমার আসল মা নিখোঁজ হয়ে গিয়েছিল, তাই আমার বাবা তার থেকে 12 বছরের ছোট একটি মেয়েকে বিয়ে করেছিলেন, যেটি একটি দরিদ্র পরিবারের অন্তর্ভুক্ত ছিল।

আমার মা দেখতে 30-32 বছরের সেক্সি মহিলার মতো। তাকে দেখলে একজন বৃদ্ধের মনেও কামনা জাগে। তার আকার 38-24-36। sot ma choti

তারপর আমি একজন যুবক যে তাকে সারাক্ষণ দেখতাম। আমার এই বিন্দু থেকে, আপনি বলছি আমার কি ঘটতে হবে কল্পনা করতে পারেন. আমি সবসময় তার দিকে তাকিয়ে থাকতাম।

মা ঘরে শাড়ি পরে, তার সব ব্লাউজ গভীর কাট। পিছন থেকে তাদের দিকে তাকালে তাদের বড় বড় পাছার পাহাড় দেখা যায়। 

পিছন থেকে ব্লাউজের পাতলা ফালা থাকার কারণে পুরো পিঠ প্রায় খালি থাকে। গভীর গলার ব্লাউজ থেকে তার স্তনের বোঁটাগুলো যেন বেরিয়ে আসতে চাইছে।

আমি প্রায়ই তার দিকে তাকিয়ে থাকতাম এবং আমার মাও এটা জানতেন। কিন্তু সে কখনই আমার বিরোধিতা করবে না বা সে তার মাকে আমার কাছ থেকে লুকানোর চেষ্টা করবে না।

এতে আমার সাহস আরও বেড়ে গেল।একদিন মা সন্ধ্যায় রান্নাঘরে রাতের খাবার রান্না করছিল আর দিদি তার ঘরে ছিল। একটা সুযোগ নিয়ে আমি রান্নাঘরে গিয়ে পেছন থেকে মায়ের কোমরে আদর করতে লাগলাম।

মা বললো- কি ব্যাপার ছেলে আজ অনেক আদর পাচ্ছে। sot ma choti

আমি বললাম- মা তুমি আমাদের অনেক ভালোবাসো তাই আমরাও একটু ভালোবাসা করতে পারি।

আমার হাত তখনও মায়ের কোমরে ছিল এবং আমি তাকে আদর করছিলাম। ভাবছিলাম মাকে চুমু খাওয়ার সুযোগ পেলেই মজা হবে।

আম্মু বলল – ঠিক আছে… কিন্তু আমার এখনো অনেক কাজ বাকি। ছেলে, তুমি অনেক আদর পাচ্ছ, তাই কাজ শেষ হয়ে গেলে… তখন যত খুশি ভালবাস।

এই কথা শুনে আমি হলের দিকে ফিরে এসে ভাবতে লাগলাম মায়ের কথার মানে কি? এটা কি আমার জন্য সবুজ সংকেত ছিল নাকি এভাবে বলা হয়েছিল।

তখন ভাবলাম যে যাই ঘটুক না কেন, বিপদ আজই নিতে হবে। মা রাজি হলে আমার জন্য বেহেশতের দরজা খুলে যাবে… আর যদি না হয়, তাহলে সর্বোচ্চ তিরস্কার করা হবে।

রাতের খাবার খেয়ে আমরা সবাই যার যার রুমে ঘুমাতে গেলাম। কিছুক্ষণ পর মায়ের রুমে এলাম।আমার মা বিছানায় শুয়ে ছিলেন। ঘরে কম আলোর নাইট বাল্ব জ্বলছিল। আমি মায়ের আকুতিকে মনে মনে নিয়ে ওর পাশে শুয়ে মায়ের পেটে হাত রেখে আদর করতে লাগলাম। sot ma choti

মা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল- ছেলে তুমি আমাকে কতটা ভালোবাসো?

আমি বললাম- মা, আমি তোমাকে অনেক ভালোবাসি… তুমি যদি অনুমতি দাও, তাহলে ছেলের ভালোবাসার পাশাপাশি বাবার অভাবও পূরণ করতে হবে। শালীকে চোদার গল্প sali chodar golpo

আম্মু হেসে বলল- ভালো বাবু, তুমি এত বড় হয়ে গেছ, যে ওর বাবার অভাব পূরণ করবে… আর বাবার অভাব সে কিভাবে পূরণ করবে, শুধু বলো?

এই বিষয়ে আমি মায়ের ঠোটে আমার ঠোঁট রেখে জোরে জোরে চুমু খেতে লাগলাম। সেই সাথে সে তার মাকে হাত দিয়ে টিপতে থাকে।

মা নামমাত্র প্রতিবাদ করলেন, তারপর শান্ত হলেন। সেও আমাকে সাহায্য করতে লাগল। কিছু পাঁচ মিনিট পর আমাদের চুম্বন শেষ.

তারপর মাকে বললাম-আমি এভাবেই করব, আমি তোমাকে খুব ভালোবাসি।

মা বললেন–এতে তোর বাবার অভাব পূরণ হবে না…খুব পরিশ্রম করতে হবে। sot ma choti

আমি বললাম- মা, তুমি হুকুম দাও, আমি এত পরিশ্রম করব, এত পরিশ্রম করব যে তুমি বাবাকে ভুলে যাবে।

মা হাসতে লাগলেন এবং বললেন- ছেলে, তুমি আজ অনেক পরিশ্রম করো… আমি দেখছি আমার ছেলে কত ছোট হয়ে গেছে।

sot ma choti

কথাটা শুনে মনে হল জ্যাকপট পেলাম। আমি মায়ের ঠোঁট চুষতে লাগলাম। এবার মাও পূর্ণ সমর্থন দিলেন। আমাদের দুজনের জিভ একে অপরের মুখে ঢুকে যাচ্ছিল আর দুজনেই চুষছি।

এই সময় আমাদের চুম্বন প্রায় 12 থেকে 15 মিনিট স্থায়ী হয়েছিল। তারপর আমি নিজেই ব্লাউজের উপর থেকে মায়ের আম্মু কাটা শুরু করলাম।

মা কাঁপতে কাঁপতে বললো- ছেলে এত তাড়াহুড়ো করছে কেন… আগে কাপড় খুলতে দাও… তারপর মন দিয়ে দুধ খাও।

আমি থেমে গেলাম. মা প্রথমে তার ব্লাউজ খুলল। আম্মু ব্লাউজের ভিতর লাল ব্রা পরে ছিল। লাল ব্রা-তে মায়ের ফর্সা শরীরটা আরো সেক্সী ছিল… উপর থেকে নাইট বাল্বের আবছা আলোয় ওর স্তনের বোঁটা আরও বেশি জ্বলজ্বল করছিল।

তারপর মা তার ব্রা খুলে মায়েদের মুক্ত করে দিল। আমিও তার মায়ের উপর ভেঙে পড়লাম এবং প্রচন্ড মদ্যপান শুরু করলাম। আমিও মাঝে মাঝে ওর দুধ কাটতাম, এতে মা পাগল হয়ে যেত।

আম্মু আমার মাথায় হাত বুলাতে বুলাতে বলছিলেন – আহ… খাও ছেলে… তোমার মায়ের চাট পুরোপুরি খাও… খাও।

আমিও পুরো জোরে দুধ পান করছিলাম। এর পর আমি মায়ের পেটিকোটের ন্যাড়াটা খুলে আলাদা করে দিলাম। এখন আম্মু একটি ছোট প্যান্টি তারের মধ্যে আমার সামনে ছিল. sot ma choti

মা বললেন- ছেলে তোমার জামাটাও খুলে ফেল। খালা আমার ধোনের উপর মুতে দিল bangla choti khala

আমি বললাম- কেন আম্মু… আমি এখন খুলে ফেলি।

আমার সব কাপড় খুলে মায়ের সামনে উলঙ্গ হয়ে গেলাম। মা আমার মোটা লম্বা বাঁড়া দেখে বলল- বাহ ছেলে, তোর মাল তোর বাবার থেকে বড় হয়ে গেছে। আপনি সত্যিই তরুণ.

আমি বললাম- হ্যাঁ মা…আজ তোমাকে দেখাবো আমার যৌবনের সৌন্দর্য।

আমি আম্মুর প্যান্টি খুলে আম্মুকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম।

মায়ের গুদে অনেক বড় এবং ঘন বাল ছিল এবং কম আলোতে তার গুদ একেবারেই দেখা যাচ্ছিল না।

আমি বললাম- মা তুমি চুল কাটো না কেন?

মা বলল- তোর বাবা এলে একদিন আগে পরিষ্কার করে দেব। তার চলে যাওয়ার পর আর দরকার নেই। আমি জানতাম তুমি আমাকে চুদবে। চল আজকে তোর মাকে এভাবে চুমু খাই… কাল থেকে তুই একটা মসৃণ গুদ পাবি।

আমি বললাম- আম্মু আমি আজ তোমাকে চুদবো… কিন্তু তুমি আগে আমার ললিপপ চুষো। sot ma choti

আম্মু আমার বাঁড়া ধরল আর আমি আমার বাঁড়া আম্মুর মুখে ঢুকিয়ে দিলাম।

সেও পুরো বাড়া মুখে নিয়ে চুষতে লাগল। আমি চুষতে চুষতে ওর ভোদা আদর করছিলাম।

কিছুক্ষণ পর বললাম- মা আমি পড়ে যাচ্ছি।

মা বললেন- ছেলে, আমার মুখে তোমার জল দাও… আমি এটা পান করতে চাই।

আমিও আমার সব জল মায়ের মুখে দিলাম আর তিনিও সব বীর্য পান করে নিলেন।

এবার আমার পানি খাওয়ার পালা। আমি মায়ের গুদে মুখ দিলাম, কিন্তু ঘন চুলের কারণে আমার অদ্ভুত লাগলো। মাও এত গরম হয়ে গিয়েছিল যে থামাতে পারছিল না।

সে বললো- ছেলে এখন আমাকে যন্ত্রণা দিও না… তোমার মোটা মোটা বাঁড়া ঢুকিয়ে

আমার গুদ চোদো আমিও ঠিক ভেবে আম্মুকে চুমু খেতে শুরু করলাম আর মামীর দুই পা ছড়িয়ে মাঝখানে চলে এলাম। নিজের বাঁড়াটা গুদের উপর রেখে ওকে ধাক্কা দিতেই বাঁড়াটা পিছলে গেল। sot ma choti

আম্মু বলল- ছেলে, ছেলে প্রথমে চমকে গিয়েছিল, একটু ভিতরে গেলেই পুরো শক্তি দিয়ে চালিয়ে যেতে হবে।

আমি আবার বাঁড়া সেট. এবার মা নিজেই বাঁড়াটা ধরে গুদের মুখে রেখে বলল- হ্যাঁ ছেলে, এখন তো ধাক্কা লাগছে।

প্রথমবার ধাক্কা দিলে ওটা একটু ভিতরে চলে গেল। তারপর একটা জোরে ধাক্কা দিলাম, তারপর আমার বাঁড়া অর্ধেকের বেশি ভিতরে চলে গেল।

আম্মু ব্যাথা অনুভব করলো, মুখ দিয়ে বের হলো- উমমহ…আহহহ…ওহ…

তাই জিজ্ঞেস করলাম – মা, তোমাকে অনেকবার শ্লীলতাহানি করা হয়েছে, তাহলে কেন ব্যথা পাচ্ছ… তোমার গুদ খুব টাইট লাগছে।

মা বললো- ছেলে, অনেকক্ষণ গুদ না চোদালে গুদের মুখে লেগে থাকে… তাই গুদ টাইট হয়ে গেছে। কিন্তু তুমি তোমার কাজ শুরু কর, এই ব্যাথায় চোদার মজা।

তারপর আমি মায়ের গুদে বাঁড়া নাড়াতে লাগলাম।

আমার মাও পাছা তুলে আমাকে সাপোর্ট দিচ্ছিল আর বলছিল আহ চোদ ছেলে আর জোরে জোরে তোর পুরো বাঁড়া দে… আমার গুদ ছিঁড়ে দে আমার ছেলে… তোর মায়ের গুদ। sot ma choti

আমিও মাকে চোদার চেষ্টা করছিলাম, কিন্তু আমার পুরো বাড়াটা মায়ের গুদে যাচ্ছিল না।

মায়ের নিচে একটা বালিশ রেখে কাঁধে পা রাখলাম। এখন আমি যখন আবার মামীকে চুদাই শুরু করলাম তখন আমার পুরো বাড়াটা আম্মুর গুদে ঢুকে যাচ্ছিল।

আম্মুও এখন খুব উপভোগ করছিল। আম্মু আস্তে আস্তে সিকাডাস নিচ্ছিল। সে ‘আহ আহ আ…’ করছিল। কিছুক্ষণ পর, তার শরীর কাঁপতে শুরু করে… এবং তার হিস হিস শব্দও তীব্র হয়ে ওঠে।

মা বলতে লাগলো- আহ… চোদো ছেলে ও জোরে চোদ দে… আহ আর জোরে জোরে চোদ…

আমিও জোরে ধাক্কা দিতে লাগলাম। কিছুক্ষন পর মা শুয়ে পড়লো আর শান্ত হলো…কিন্তু আমার জল তখনো বেরোলো না। আমি মায়ের স্তনের বোঁটা চুষতে আর টিপতে লাগলাম। ঠোটে চুমু খেতে লাগলো। কিছুক্ষণ পর মা আবার প্রাণে এলেন।

এবার মাকে ঘোড়া হতে বললাম।

মা বলল- না ছেলে, পাছায় নেব না।

আমি বললাম- মা, আমি শুধু গুদে পান করব… কিন্তু পিছন থেকে করতে চাই।

মা পিছন থেকে চোদাতে রাজি হয়ে গেল আর ঘোড়া হয়ে গেল। sot ma choti

আমি আমার বাঁড়া গুদের উপর সেট করলাম এবং এক ধাক্কায় পুরো বাঁড়া ঢুকিয়ে দিলাম। মায়ের ভিজে গুদের কারণে বাঁড়াটা সহজেই গুদে ঢুকে গেল। আমি মায়ের কুকুর শৈলী মধ্যে chugging শুরু. মাও পূর্ণ সমর্থন দিচ্ছিলেন।

প্রায় বিশ মিনিটের এই আড্ডায় আমরা দুজনেই পড়ে যাচ্ছিলাম। indian bangla choti golpo

মা বলল- ছেলেকে ভিতরে ঢুকাও, আমি আমার ছেলের বীর্য অনুভব করতে চাই।

আমিও আমার সব বীর্য মায়ের গুদে ছেড়ে দিলাম। মামীর গুদ উপরে পর্যন্ত ভরে গেল আর বীর্য বের হতে লাগল।

মাকে চুমু খেয়ে কিছুক্ষন তার পাশে শুয়ে রইলাম। তারপর মাকে জিজ্ঞেস করলাম- কেমন লাগলো মা…

তাই মা বললেন- আরে ছেলে, তোমার বাবার এত ক্ষমতা কোথায়? সে এখন সুগারের রোগে ভুগছে, তাই না… তাই সে এখন দাঁড়াতেও পারছে না। তুমি এখন মাকে চুমু খেয়ে মজা দিয়েছ… কিন্তু এখন তুমি তোমার ঘরে যাও… নইলে সকালে তোমাকে এখানে দেখে কুসুম কি ভাববে। sot ma choti

তারপর আমি বাথরুমে গিয়ে আমার বাঁড়া পরিষ্কার করে জামাকাপড় পরে রুমে গিয়ে শুয়ে পড়লাম।তোমার মায়ের গুদ কি চুদাই পড়ার পর কেমন লাগলো? টেলিগ্রামে আমাকে বলুন, আমি আপনার মন্তব্য এবং বার্তার জন্য অপেক্ষা করব। এছাড়া গল্পের নিচে কমেন্ট করেও আপনার মতামত জানাতে পারেন।

Leave a Comment

error: