ভারতীয় মা ছেলে পানু সত্যি গল্প ma chele panu

মা ছেলে পানু আমি ভারতের উত্তরাঞ্চলে অবস্থিত রাজ্যের নাম বাংলা বাস করি। আমাদের সংস্কৃতিতে পারিবারিক যৌণ সম্পর্ক নিষিদ্ধ পাপ। 

কিন্তু আমার জীবনে এই ঘটনাটি ঘটে এটা আমার জীবনের সব যৌন চিন্তা বদলে দেয়। আমি কখনই ভাবি নি এটা আমার জীবনে ঘটবে। আমার বয়স ২১ বছর।

আমার মা 44 বছর বয়সী। তিনি এখনো খুব সেক্সি 5.7 ফুট লম্বা এবং 82 কেজি ওজন সহ বড় সাইজের স্তন এবং ভারী বড় পাছা। 

আমি যতবার দেখি ততবারই অবাক হই। আমার মা গৃহিণী ছিল এবং তার চামড়া ছিল গম রঙের। তার পাছা অবদি ঘন কালো লম্বা চুল, দাঁতে ভরা বড় মুখ এবং কালো চোখ। 

লম্বা এবং ভাল আকৃতির নাক এবং ছোট এবং সেক্সি ঠোঁট এবং চতুর লাল গাল এবং বড়ো খাড়া স্তন এবং গঠন যে কেউ দেখতে তার যৌনাঙ্গ কোন যৌন চিন্তা ছাড়াই শক্ত হবে। মা ছেলে পানু

যখন আমি পরিপক্ক হয়ে উঠি, আমার যৌন অনুভূতি এসেছে আমি কল্পনা করেছি মা আমার যৌন সঙ্গী হিসাবে আমি আমার বাথরুমে বা বেডরুমে তার কল্পনার সাথে প্রতিবার হস্তমৈথুন করেছি। 

প্রথমবার যখন আমি তার নগ্ন শরীর দেখেছিলাম তখন একটি অপ্রত্যাশিত পরিস্থিতি ছিল।এক রবিবার আমার বাবা এবং আমার বোন আমাদের কাজিনদের বিবাহ বার্ষিকীতে বাইরে গিয়েছিলেন। ma chele panu

তাই আমি আর মা একা। আমি আমার রুমে ছিলাম সময় রাত ১১.৩০টা ছিল আমার মা তার রান্নাঘরের কাজ শেষ করে তাকে গোসল করতে যান (স্নান করার সময় তিনি যেকোন সিনেমার গান গাইবেন, এটা তার শখ) 

আমি তার বাথরুম থেকে তার গান শুনেছি ওর নগ্ন শরীর দেখার অনেকদিনের ইচ্ছা আমার। আমি উঠে আমার হাফ প্যান্ট আর টি-শার্ট পরলাম। 

আমি ধীরে ধীরে আমার দরজা খুললাম এবং হল ঘরের নিচে উঁকি দিলাম। মা বাথরুমে ছিল।

আমাদের বাথরুমের দরজায় ফাটল ধরেছে। আমি দরজার ফাটল দিয়ে দেখলাম মা সম্পূর্ণ নগ্ন হয়ে গোসলের জন্য প্রস্তুত হচ্ছেন। হো! এটা আমার রক্তচাপ পেয়ে যাচ্ছে আমার মাথা গরম রক্ত ​​​​সঞ্চালন সঙ্গে হৃদপিণ্ড একটি ড্রাম 

বীট শব্দের মত কম্পিত, আমি স্তব্ধ। মা সতর্কতার সাথে গরম জলে পা রেখেছিল বলে আমার প্রথম নজর তার প্রশস্ত পাছার দিকে ছিল। 

তিনি তার পা উত্থাপিত হিসাবে, আমি তার ভগ ঠোঁট একটি ইঙ্গিত দেখতে পেয়ে আমার বাঁড়া লাফিয়ে ওঠে। তিনি বসতে প্রস্তুতি চালু এবং আমি তারপর বড় বৃত্তাকার গোলাপী স্তনবৃন্ত সঙ্গে তার বড় দুধ দেখেছি। 

আমার চোখ প্রশস্ত এবং দ্রুত তার লোমশ গুল্ম তার ভগ ঘিরে অঙ্কুর। তিনি ধীরে ধীরে টবে বসে পড়লেন এবং তার ঠোঁটটি একটি গভীর দীর্ঘশ্বাসে বিভক্ত হয়ে গেল কারণ সে অনুভব করেছিল যে তাপ তার শরীরকে গ্রাস করছে। 

তার মাথা পিছনে শিরোনাম এবং তার স্তন উত্থিত হিসাবে তার দীর্ঘ কালো চুল তার পিছনে cascaded.

এখানে আমার নিজের মা ছিল কিন্তু সে নগ্ন ছিল এবং সে জানত না যে আমি দেখতে পাচ্ছি। তবুও আমার বাঁড়া পাথরের মত শক্ত ছিল। মা ছেলে পানু

মা নিজেকে ধুয়ে ফেলতে শুরু করলেন আমার হাত সহজাতভাবে আমার হাফ প্যান্টের নীচে চলে গেল এবং আমি স্ট্রোক করতে শুরু করলাম। 

আমি মায়ের কাঁধে ঘামের পুঁতি দেখতে পাচ্ছিলাম যখন তার শরীর স্নানের উত্তাপের সাথে মানিয়ে নিয়েছে। তিনি একটি ওয়াশক্লথ এবং সাবান ধরলেন এবং নিজেকে ধুতে লাগলেন। 

প্রথমে, সে তার কাঁধের উপর দিয়ে গেল। তারপর তিনি প্রতিটি বুবস ক্রাপড এবং নীচে ধুয়। আমি খুব পাগল বোধ করছিলাম এবং আমার বাঁড়া হতে নিয়ে এত ভাল লাগছিল যে আমি বুঝতে পারিনি যে 

আমার হাফ প্যান্ট এখন আমার গোড়ালির চারপাশে ছিল। আমি মায়ের আধো ডোবা মাই দেখে প্রচণ্ড উত্তেজনা ফিল করছিলাম।

আমার মাথা নগ্ন মায়ের দৃষ্টি দিয়ে সাঁতার কাটছিল যেহেতু সে ধুয়েছে। দুর্ঘটনাক্রমে আমি সামনের দিকে ঝুঁকে পড়লাম এবং ফাটল দরজায় হোঁচট খেয়েছি। 

মা একটি টি-শার্ট ছাড়া আমার পাথর শক্ত মোরগ অধিষ্ঠিত আমার দিকে তাকিয়ে। তার চোখ প্রথমে চমকে উঠল তারপর রেগে গেল।

“তুমি কি করছিস এখানে?” সে চিৎকার করে উঠল

কিন্তু আমি স্তব্ধ হয়ে গেলাম কারণ তার সম্পূর্ণ নগ্ন শরীর আমার মুখোমুখি।

আবার সে চিৎকার করে বলল, “তুমি কি চাও?!

“আমি তোমার মা। যাও যাও যাও আমি তোমার মা! ওহ! এই কি সে কাঁদছে আর কাঁপা হাতে গোসলের তোয়ালে নিয়ে সোফায় বসল।মা ছেলে পানু

অবশেষে, আমি আমার স্বাভাবিক অবস্থায় ফিরে এলাম তারপর হঠাৎ জানি এখানে কি ঘটছে আমি হঠাৎ করে লজ্জিত বোধ করলাম যা ঘটেছে আমি বাথরুম থেকে বেরিয়ে আমার ঘরে চলে গেলাম। 

আমি তাড়াতাড়ি পোশাক পরে রুম থেকে বের হওয়ার চেষ্টা করলাম। সেখানে মা আমার পথ আটকাচ্ছেন। তার মুখ ভেসে ওঠে। তার টাওয়েল a শরীর শরীর ঢেকে,

“তএইমাত্র যা করেছো তা ভুল,” সে দৃঢ়ভাবে বললো, “কি হয়েছে তা আমাকে তোমার বাবাকে বলতে হবে।

“কি? কি? না না! বাবাকে বলো না! প্লিজ মা!” ‘আম্মু, আমি ভবিষ্যতে এমন করব না’। আমার চোখ থেকে অশ্রু ঝরছিল। ব্ল্যাকমেইল করে কালো মোটা পাছার কাজের বুয়াকে চুদলাম

ঠিক আছে এটা আমারও ভুল হয়েছে “হে ঈশ্বর!”

তিনি বললেন “আমি খুব দুঃখিত; তুমি বাড়িতে আমি ভুলে গেছি। ওহ আমার ঈশ্বর আমি খুব দুঃখিত! সে কাঁদছিল এবং আমার দিকে তাকাতে খুব কষ্ট হচ্ছিল।

তিনি আমাকে বললেন, দেখো এটা খুবই স্বাভাবিক, যখন একটি ছেলে কিশোর বয়সে পরিণত হয়। কেন তুমি এই কাজ করবে না। তবে এটি খুব বেশি করবেন না। 

এটি তোমার সুস্বাস্থ্যের জন্য ক্ষতির কারণ হতে পারে। সে চুপ করে রইল। ‘সোনা, তোমার ইচ্ছে মতো কাজটা শেষ করতে পারো। আমি যাচ্ছি।

সারারাত ঘুমাতে পারিনি। শুধু আমি আমার মায়ের নগ্ন শরীরের কথা ভাবছিলাম। আমি কিভাবে নিজেকে থামাতে পারি, এই চিন্তা করা বন্ধ করব? 

আমি জানি নিজের মায়ের সাথে সহবাস করা কঠোরভাবে নিষিদ্ধ তবে আমি অনেক নিষিদ্ধ কাজ করছি, এটি তাদের সাথে সামান্য সংযোজন হবে – আমি নিজেকে বোঝানোর চেষ্টা করেছি। ma chele panu

পরের দিনও মা আমি একা। মা আমার থেকে পলায়ন বাদী বলে মনে হচ্ছিল। আমি দুপুরের খাবারে তাকে ধরেছিলাম এবং আমরা একসাথে খেয়েছিলাম। তারপর আমি ঘুমাতে আমার ঘরে গিয়েছিলাম এবং সেই সময়ে, সে আমাকে অনুসরণ করেছিল। মা ছেলে পানু

মা : আমি কি তোমার সাথে আড্ডা দিতে পারি?

আমি : হ্যা, অবশ্যই পারেন।

মা : আর কতদিন এমন করছো?’

আমি : দুই বছরের মতো।

মা : তুমি কি কখনো কোন মেয়ের সাথে সেক্স করেছ?’ আমি লজ্জিত হয়ে বললাম, ‘না’।

মা : তাহলে তুমি যখন এটি করেন তখন কাকে কল্পনা করেন?

আমি চুপ করে রইলাম।

সে আবার জিজ্ঞেস করল কিন্তু সে চুপ করে রইল। তারপর জিজ্ঞেস করলেন, ‘কোন চলচ্চিত্র অভিনেত্রী?’ আমি : না,

মা : তাহলে কোনো পর্ণ গার্ল? তোমার কোন মেয়ে বন্ধু?

আমি : না।

মা : তাহলে বলো তোমার স্বপ্নে কে আছে? একাধিক মেয়ে?

আমি : না, শুধু একটা। সে মোটেও মেয়ে নয়, ভদ্রমহিলা’।

মা : তাহলে কে?

আমি : এটা তুমি মা’।

সে তার উপর সব নিয়ন্ত্রণ হারিয়ে আমাকে তার বুকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে। ‘আমি দুঃখিত মা, এটা তোমাকে কষ্ট দেয়। কিন্তু বলতে চাইনি। আপনার সন্তানকে ক্ষমা করুন।  ma chele panu

সে কোন উত্তর দিতে পারলো না শুধু আমাকে জড়িয়ে ধরে কাঁদলো। তারপর আমি স্বীকারোক্তির মেজাজে বলেছিলাম যে যখন সে তার বাড়িতে পরিষেবা দেওয়া শুরু করেছিল তখন আমি তার শোবার ঘরে উঁকি দিতাম।

আমি অন্য মহিলাদের সম্পর্কে ভাবতে পারি না কারণ আমি শুধু তোমাকেই ভালবাসি মা’। আমি মনে করি এই শব্দগুলি তাকে শৃঙ্গাকার করে তোলে ‘আমি তোমাকে আমার ছোট্ট থেকে ভালবাসি, আমি তোমাকে আমার জীবনের চেয়েও বেশি ভালবাসি’।

ইতিমধ্যে সে অনুভব করেছিল যে আমার হাতিয়ার খাড়া হয়ে গেছে কিন্তু সে আমাকে বুঝতে দেয়নি যে সে অনুভব করেছে। আমিও মা আর বুকের বুকের ওপর নরম মাই দুটো অনুভব করছি। 

মা কে জড়িয়ে মায়ের গলায় চুমু দিলাম। আমি সাহস করে মা কে বললাম তোমার বুকে হাত দিয়ে দেবে এরকু। আমি তোমার ব্রা খুলবো না শুধু পিছনে দাড়িয়ে তোমার দুধগুলো টিপবো। 

মা বলে, প্লিজ আমাকে মাফ কর। আমি বলি মা আমিতো তোমার এই দুধ চুষেই চড় হয়েছি আর চোষার সময় কত হাত দিয়ে ধরেছি এতে তোমার খুব ভালো লাগলো আর আজ বড় হয়ে শুধু দুধ টিপতে চাই তাও দিবে না? আমি কি বড় হয়ে পর হয়ে গেছি?

মা তখন অপত্তাসিত ভাবে নিজের ব্লাউজের উপর দিয়ে তার স্তনের কাছে আমার মুখ রাখল ‘তোমার মায়ের স্তন চুষো যেমনটা তুমি শৈশবে করেছিলে, সেগুলো চুষো, কামড় দাও’। 

আশ্চর্যজনকভাবে আমি তার ব্লাউজ এবং ব্রা খুলতে শুরু করি। শুধু ব্লাউজ আর ব্রা পরে ছিল সামনে খুলে মাই দুটো বড় করলাম। তারপর বিশাল এবং শক্ত স্তনের বোঁটায় চুমু খেলাম। 

আমি যতটা সম্ভব আমার মুখের মধ্যে পুরোটা নিলাম এবং চুষা শুরু করলাম। আমার হাত মায়ের পিঠে হাত বোলাতে বোলাতে মায়ের পাছা টিপতে শুরু করলাম। মা ছেলে পানু

মা : ‘আমাকে চুষুন সোনা, আরও জোরে চশো। ওসব কামড় দাও। আমাকে সপ্তম স্বর্গে নিয়ে যাও। ওহ সোনা, চুষো, ওহ হ্যাঁ ওহ ঈশ্বর, কি আনন্দ’।

‘মা, তোমার স্বাদ এত ভালো, আমি কখনো ভাবিনি’। ‘আমাকে আরও মানানসই, আরও বেশি করে’। তিনি আমার বক্সারের উপর দিয়ে আমার হাতিয়ার ধরে এবং তারপর আমার বক্সার নিচে টান দিয়ে আমার হাতিয়ার হতে নেন। 

বলে আমি তোমার ক্রিম রোল চুষতে চাই’। তিনি তার মুখের মধ্যে আমার দৈত্য গ্রহণ করলো আমি হঠাৎ অনুভব করলাম তার ঠোঁট আমার মোরগ চারপাশে মোড়ানো এবং শৈল্পিকভাবে চুষা।  ma chele panu

আমার হতিয়ার পুরো মুখে মধ্যে ভরে ম্যাগী পর্ণ ফিল্ম আর মতো চোষা শুরু করে আমি আরামে সর্গ সুখ অনুভব করিম। মায়ের খোলা চুল চোষা তে সমস্যা করছিল আমি মায়ের চুল ঘুচিয়ে ধরি আর চুষে আমি আরাম দিতে থাকে 

আমি : “আমি চাই তুমি আমাকে চেটে ভিজিয়ে দাও। মা : তাহলে তুমি আমাকে তোমার বাঁড়া দিয়ে ভরে দিতে হবে।”

আমি : নিশ্চয় মা তোমার পায়ের মাঝের লোমশ জিনিসটা আমি আগে দেখতে চাই। মা তার কাপড় কোমর অব্দি তুলে দিয়ে বললো এই নাও। মায়ের প্যান্টিতে ঢাকা গুড দেখলাম। 

বড়ো গুড মায়ের, গুড়ের পাপড়ি গুলো প্যান্টির ওপর থাকে বোঝা যাচ্ছে র আমাকে ডাকছে। আমি প্যান্টির ওপর দিয়ে পরিয়ে মাঝে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। 

মা তার সামনে খোলা blouse ব্রা তাড়াতাড়ি খুলে ফেললো। তারপর মা কে জড়িয়ে লিপ্স কিস দিতে দিতে গুড ওপর হাত বোলাতে লাগলাম। 

তারপর প্নটি খলে মাকে আমি শুইয়ে দিয়ে বললাম এবার আমার পালা বলে মার গুদটা চোষা শুরু করলাম আর আমার দুইটা আঙ্গুল মার গুদে ঢুকিয়ে দিলাম আর আঙ্গুল চোদা করতে লাগলাম। মাকে বললাম আজ আমি তোমাকে অন্য রকম সুখ দেবো। মা জানতে চাইল কিভাবে?

আমি: দেখ না কিভাবে সুখ দি।

মা: তাহলে আর দেরী করছো কেন, শুরু কর?

আমি: না এত তাড়াতাড়ির কি আছে এখনোতো অনেক সময় বাকি বললাম না আজ এখন থেকে সারারাত তোমাকে চুদবো, তাই তুমি চুপ চাপ শুয়ে থাক আর আমার চোষার মজা নাও আর আমি কি কি করি তা দেখো বলে আমি এবার শুরু করলাম চোষা আর আঙ্গুলি করা।

“হ্যাঁ, বাবু। তুমি এইমাত্র যা বলেছ তার জন্য ধন্যবাদ, আমার গুড কিছু ভারী-শুল্ক প্রেমের জন্য প্রস্তুত হচ্ছে।”

এগিয়ে যাও, দুষ্ট ছেলে, তুমি আমার মধ্যে তোমার আঙ্গুল ডুকিয় যা করছো ওহ, এটা চমৎকার। আমি মায়ের গুদে কখনো একটা, কখনো দুইটা এবার কখনো তিনটা আঙ্গুল ঢুকিয়ে মাকে আঙ্গুল চোদা দিচ্ছিলাম।

“ওহ মা,” আমি তোমার গুড থেকে একটি পানীয় চাই?”

আআআহহ! হ্যাঁ! হ্যাঁ!” মা ছেলে পানু

“তুমি কি আজ রাতে আমার ভোদা চুষতে প্রথম মাদারফাকার হতে চাও, প্রিয়?”

“ওহ হ্যাঁ, মা!” ma chele panu

এর সাথে, তিনি তার হাঁটু ছড়িয়ে দিয়ে আমাকে, তার পুত্রকে তার নিখুঁত অভ্যন্তরীণ উরুর মাংসল বিস্তৃতি সহ উপস্থাপন করেছিলেন, যখন তারা তার লোমশ ঢিবির উপর একত্রিত হয়েছিল, তার লালসার অঙ্গ – বিভিন্ন সমাবেশে তার অবদান, যা সর্বদা প্রধান ফোকাস হয়ে ওঠে। অন্যান্য সমস্ত জিনিসের জন্য। কিছক্ষনের মধ্যে মা বলে উঠলো

“এই যে বাবু আমরা যান, মুখ খুলো, প্রিয়! সেটা ঠিক! সেটা ঠিক! সেটা ঠিক! হ্যাঁ! ওহ আল্লাহ! ওহ আল্লাহ! এটা চুষুন! এটা চুষুন! ওহ আমার ঈশ্বর! ওহ আমার ঈশ্বর! হ্যাঁ! হ্যাঁ! হ্যাঁ! হ্যাঁ!”

আমি তার পাছা ধরলাম এবং অনুভব করলাম যে এইগুলি চেপে গেছে। ‘ওহ ইয়েইইইইইইইইইএইচ, আমার আসছে, ওহ ইযআআআ আআআআ আআআআ আআআ আমি আমার মুখের ভিতরে একটি বিস্ফোরণ অনুভব করলাম। মা আমার মুখে বিশাল ভার দিয়ে গুলি ছুড়লো। 

এক টন লোড এবং আমি সেগুলি সবই পান করেছি এবং নিজের মায়ের রসে আমার পেট ভরেছি। আমি তার কাম প্রতিটি ফোঁটা গ্রহণ করলাম। প্রচণ্ড উত্তেজনা শেষ হওয়ার পর সে ক্লান্ত হয়ে তার পা প্রশস্ত করে আমি দেখি তার সুদৃশ্য লোমশ গুদ থেকে ধীরে ধীরে রস আসছে যা আমি দেখতে চাই অনেক বছর ধরে এটা আমার চোখের সামনে আছে আমি বিশ্বাসই করব না আমি সেখানে এসেছি আমি এখন চাটলাম এবং আমি পছন্দ করলাম নোনতা স্বাদ আমার মুখ বন্যা।

কয়েক মিনিট পর আমরা দুজনেই বাথরুমে গিয়ে ফ্রেশ হলাম। তারপর আমরা বিছানায় শুয়ে পড়লাম। তিনি ঠোঁট এবং তারপর বুকে স্তনবৃন্ত আমাকে চুম্বন শুরু, সে আমাকে বললো আমি তোমাকে অনেক ভালোবাসি আমার ছেলে আমি তোমাকে অনেক দেরিতে ভুলে গেছি না আমি কখনো তোমাকে কোনো মেয়ের সাথে দেখা করতে ব্যর্থ হইনি এটা আমাকে আবার হার্ড-অন করে তুলেছে। আমি ওর স্তনের বোঁটা চেপে দুটোই চুষলাম।

আমি তার পেট, নাভি আবার tits চুমু, সে আনন্দের চরমে উঠছিল। সে তার বাথরোব খুলে দিল। সে আমার দিকে হেসে বলল, ‘এসো! তোমার আজ মা থেকে তোমার জন্য। আপনার সম্পদ অর্জন করো। তোমার বিশাল রড দিয়ে আমাকে ধ্বংস কর। আমি অপেক্ষা করতে পারছি না বাবু, চলো। সে আমার দৈত্য ধরে তার গুদের উপর স্থাপন করলো। আমি তার গুদের ঠোঁট ছড়িয়ে তার গরম ভেজা গুড আমার ধোনের মাথা ঢোকালাম।

“ওওওওও আমাকে চোদো ভালো ছেলে!”

আমি প্রথমে ধীরে ধীরে স্ট্রোক, এটা তার একটু ব্যথা করেছে কিন্তু সে আমার অনভিজ্ঞ কাজ দেখে হেসেছিল। ‘প্রিয়তম এটা বের করে আন এবং ধীরে ধীরে ঠাপ দাও’। 

‘ঠিক আছে মা’। আমি আমার মোরগ বন্ধ এবং আবার তার ভিজা ভগ ভিতরে ধীরে ধীরে ধাক্কা দিছিলাম। তিনি সম্পূর্ণরূপে ভিতরে নিতে তার পাছা সরালো। 

আমি একটি ধীর ছন্দ সঙ্গে পাম্প শুরু করলাম এবং একটি মিষ্টি শব্দ আমার প্রতিটি ঠাপের সঙ্গে তার ভেজা গুড থেকে আসছে। 

‘ওহ, আহ, বেবি ফাক মি, ফাক মি যতক্ষণ না আমি মারা যাব’ সে হাহাকার করছিল। এটা আমাকে আরও উত্তেজিত করে তুলেছিল ‘এটা নাও মা, তোমার ছোট শূকর তোমার জন্য মা, আমাকে পুরো নিয়ে নাও, প্রিয় মাকে নাও’। সে তার পা দিয়ে আমার পাছা চেপে ধরল। ma chele panu

আমি তার গভীর থেকে গভীরে প্রবেশ করছি। আমি একবার ওর গুদের ঠাপ মেরে আমার গতি বাড়াতে লাগলাম। আমি একটি বন্য পশু মত তার যৌনসঙ্গম শুরু করলাম তার tits জোরে জোরে টিপতে লাগলাম। আমি বকা দিতে লাগলাম। সে চিৎকার করে কাঁদছিল। মা ছেলে পানু

করো। দ্রুত করো, আমার স্তন বিপর্যস্ত, এবং আমার মিষ্টি মাংস ohhhhhhhhhhh. আহহহহহহহহহ, ফাক মি বেবে, ফাক মি ফাক মি’। প্রায় আধা ঘন্টা লেগে গেল। আমি অনুভব করলাম তার দেয়াল আমার শিশ্ন সম্মুখে আটকে গেছে, আমি তার চিৎকার শুনতে পেলাম, “আমার ভিতর কাম দাও কাম দাও এখন!!”

কিন্তু এটা পাপ আমি জানি একটি ছেলে নিজের মাকে চোদন এবং তার চুদিতে বাঁড়া যেখানে সে এসেছিল তাই এখানে মুখের মধ্যে কাম করতে চাই কিন্তু কিভাবে আমি তাকে বলি সে তার প্রচণ্ড উত্তেজনার শীর্ষে রয়েছে সে আমাকে ফিরে যেতে দেয় না। রড আমি ধীরে ধীরে থামলাম 

এবং তার চোখ তাকালাম সে আংশিকভাবে তার চোখ বন্ধ করে আছে এখানে ঠোঁট কাঁপছে এবং বকবক করছে ছেলে mmmmmmsos ছেলে আমাকে চোদো আমি আমার গর্ভে তোমার বীজ চাই ওহ চোদো তখন হঠাৎ সে তার চোখ খুলল কি থাম আমি তোমাকে চাই কেন? আমার cunt আমি বীজ।

আমার ভিতরের দেয়ালে তার গরম অনুভূতি চাই। কিন্তু মা আমি তোমার মুখে বাঁড়া পছন্দ করি মা। আমি চাই আপনি আমার বীর্য গিলে ফেলুন আমি কখনই মেয়ে বা মহিলার মুখে কাম করি না। 

কিন্তু আমি আমার যোনিতে বাঁড়া দিতে চাই যা আমার লালসা শেষ করার জন্য আমার বাঁড়াটি তার আঁটসাঁট চুদিতে থাকা পর্যন্ত সে নড়াচড়া করে এবং তার পোঁদকে পিছনে ফেলে যা তার যোনিতে যে কোনও সময় বিস্ফোরণ হতে পারে “’মধু, আমার গুদের মাল দিয়ে আমার গর্ভে চলে যায় তুমি যেখান থেকে এসেছো।

ফাক, ফুউউউউউউউউউউউউক হার্ড হোন।, আমি স্বর্গে যাচ্ছি ওহ। ওহহহহহহহহহহহহ, ওহ মাই গড, কি আনন্দ হোন। More fuck, more, faster my baby move faster, faster, faster Ahhhh yeahhhh wooooo!’ so I am moved my shaft like a 100 hp mechanical engine and I felt a wild storm inside of her pussy. ক্যানন থেকে একটি মর্টার শেল বেরিয়ে এসেছে বলে মনে হয়েছিল। 

সেও অনুভব করেছিল যে সে তার বকুনি গলায় আমাকে বলেছিল। তিনি একটি আগুন পাত্র হিসাবে তার cunt অনুভব করেন তিনি hrrrrrrrhm গর্জন son দ্রুত fastffffffffffst Hereeree comeeeeeeees mrmemeeemeson। আমার নীচের পেটে স্প্রে করে তার গুদের দুই পাশে আমার বাঁড়া ফাঁক করে দিল। 

আমি দ্রুত স্ট্রোক শুরু. আমি অনুভব করেছি যে আমিও বিস্ফোরণে ছিলাম। ‘আম্মাআআআআ, ওহ মা। তোমার ছেলেদের বীজ নাও। মা আমি আসছে। আমি তোমাকে ভালোবাসি আম্মাআআআআ তুমি আমাকে কি আনন্দ দিয়েছ মা। আমাকে শক্ত করে ধর, আমাকে হোল কর, আম্মুমমমমমম। গুদের মধ্যে সব ঢেলে দিলাম। ma chele panu

আমরা ক্লান্ত হয়ে মায়ের গুড আমার হাতিয়ার রাখে একে অপরের উপর শুয়ে পড়লাম। আমি আমার নিজের মায়ের কাছ থেকে আমার নিজের মায়ের সাথে স্বর্গীয় ভ্রমণে সত্যিকারের তৃপ্তি পেয়েছি। মা ছেলে পানু

সেই শুরু। যখনই সময় পাওয়া যায় আমরা প্রতি দিন এবং রাতে চোদা শুরু করি। তিনি আমাকে যৌনতার গোপনীয়তা, শিল্পকলা এবং যৌনসঙ্গমের অবস্থান, বিছানায় আচরণ এবং আরও অনেক কিছু শিখিয়েছিলেন। 

আমার বিয়ের দিন খুব ভোরে, মা আমাকে একটি দুর্দান্ত আনন্দ উপহার দিয়েছিল। যদিও এটা তার o আমার জন্য নতুন ছিল। 

তিনি আমাকে তার কুমারী পাছা দুই বার এবং প্রায় এক এবং অর্ধ ঘন্টা জন্য যৌনসঙ্গম অনুমতি দিয়েছিল। এটা আমার কাছে অজানা ছিল যে এটা কতটা আনন্দদায়ক হবে!

আজ আমার মায়ের বিয়ের দিন আমি তার কাছে বিশেষ কিছু উপস্থাপন করতে চাই কারণ তার লোকটি এখন এখানে নেই (সিস এবং বাবা আমাদের এক কাজিনের বার্ষিকীতে বেরিয়েছিলেন আগে আমি বলেছিলাম) 

আমি তার গুদ এবং পুরো শরীরের মানুষ। এইবার আমি তাকে একটি বিশেষ ট্রিট দেবো আমি খুব সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে, ব্রাশ করা এবং অন্যান্য দৈনন্দিন রুটিন সেরে তারপর রান্নাঘরে যাই সেখানে মা-আমাদের জন্য ব্রেক ফাস্ট তৈরি করা হচ্ছে। 

ma chele panu

তিনি আমার দিকে ফিরে আমাকে জিজ্ঞেস করলেন, তুমি কি ভালো ঘুমোতে পেরেছ? ইয়ে। মা অনেক দিন পর, অনেক অনেক ধন্যবাদ আম্মা এটা একটা ডেডফল ঘুম। “শুভ বার্ষিকী Momma” আমি তার বড় দুধ ধরে এবং প্রেমীদের মত তার ঠোঁট চুম্বন দিয়ে বললাম। 

ওহ আমার প্রিয়তম স্নেহময় পুত্রের চেয়ে, “বিয়ের দিন উপহার হিসাবে তুমি আমাকে কী দেবে? এটা আশ্চর্য আম্মা যদি তুমি চাও এই সময় আমি প্রস্তুত। 

অবশ্যই, আমার ছেলে মধু। ঠিক আছে তোমার চোখ বন্ধ করো মা সে তার চোখ বন্ধ কর হঠাৎ আমি তার স্কার্ট তুললাম সে তার চোখ খুলল তুমি কি চাও? আজ তুমি আমার জন্য কি পুরস্কার এনেছ। মা আমি ওটাই দেখানোর চেষ্টা করছি।

মা : কি আমার ছোট বাচ্চা তুমি তোমার momma গুদ খুব সকালে চাই?

আমি : হ্যাঁ খুব প্রয়োজন momma। মা ছেলে পানু

মা: ঠিক আছে। ma chele panu

মা আমার প্যান্ট নিচের দিকে নামিয়ে বাঁড়া হতে ধরে নাড়াতে শুরু করল। মা পর পর জোরে জোরে আমার বাঁড়াটা নাড়তে লাগলো আর ওদিকে আমি একহাতে মার গুদে হাত বোলাতে লাগলাম, 

টের পেলাম যে মাও উত্তেজিত হয়ে পড়ছে। বেশ কিছুখন পরে আমার মাল বেরোনোর সময় গিয়ে মাকে কাছে টেনে নিয়ে মার গুদের মুখে বাঁড়াটা নিয়ে আমার মাল ঢেলে দিলাম।

তারপর মা আস্তে আস্তে নিজের ব্লাউসটা খুলে ফেলল মায়ের নরম নরম লাউয়ের মতন ঝুলে থাকা মাই গুলো দেখে আমি মাকে বলল “জানো তোমার মাই গুলো দেখে আমার কী ইচ্ছা করছে?

মা বলল “কী ইচ্ছা করছে শুনি”?

আমি : “আমার ইচ্ছা করছে তোমার দুধ দুইতে.” ওনার মুখে ভোদা শুনে আমি উত্তেজিত হয়ে গেলাম

আমার কথা শুনে মা খুব গরম হয়ে উঠলো। তারপর আমি মায়ের একটা মাই ধরে মায়ের দুধ দুইতে লাগলো। মায়ের মাইটাকে চেপে চেপে মা’র নিপল থেকে দুধের কয়েক ফোঁটা বেড়িয়ে আসছিল। আমি মাকে বললাম দাও এবার।

মা আমার চোখে চোখ রেখে ওনার শাড়ী খুলে ফেললো ভেতর রেড কালারের পান্টি পড়ে যেন সাক্ষাত কাম দেবি লাগছে। মা বিছানায় শুয়ে পড়ে আমকে ঈশারায় চোদার আমন্ত্রণ জানালো। 

আমি বিছানায় শুয়ে মাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। পাছায় গুদ চেপে ধরে মুখে কয়েকটা চুমু দিলাম, তারপর মা কানের কাছে মুখ নিয়ে এসে গভীর স্বরে বললো “আমার সো-না-টা, মার গুদ খেতে ভালবাসিস, 

আজ তোমায় অনে-ক্ষন ধরে গুদ খাওয়াব, গুদ খাইয়ে খাইয়ে আচ্ছা করে ধাপিয়ে গুদের জল খসাবো ।

আমি আমার রড পাছায় চেপে রেখেই গলায়-ঘাড়ে-ঠোঁটে-মুখে কিস করতে শুরু করলাম। আমি বললাম আজ তোমাকে গুদের সাথে সাথে পদ ও মারবো,” “আয় আমার গুদে আয়, সেই সকল থেকে তোমায় গুদ খাওয়াবো বলে বসে আছি, আয় সোনা গুদে আয়” মা ছেলে পানু

আমি গুদের মুখে প্যান্টির উপর আলতো করে চেপে ধরল ভেজা প্যান্টির উপর দিয়ে মায়ের গুদে চুমু খেতে লাগলাম। তারপর পান্টি খুলে চোষা শুরু করলাম। 

মা মুখের উপর নিজের গুদটাকে বেশ করে ঠেশে ঠেশে ধরছে সে। এভাবে টানা ২০ মিনিট করার পর আর মজা করে গুদ খাওয়ানোর জন্য মা আমাকে সোজা করে শুইয়ে দিয়ে মুখের দুপাশে দুই পা ভাঁজ করে মুখের উপর গুদ চেপে বসে 

পড়লো মা। “আহ আহ, উরি উরি, আ-হ, খা খা, গুদ খাঁ”, “চোদা সোনা আমার, আমার গুদের সোনা, আহ আহ” আমি মুখটিকে মায়ের গুদের চেরায় ডুবিয়ে চুষতে লাগলাম। ma chele panu

মা: “আহ আহ উরি উরি” চোদা সুখের খিস্তি আর আমার গুদ চোষা খেতে মায়ের গুদের সব জল ছেড়ে দিল। আমি শেষ বিন্দু পর্যন্ত রস খেয়ে মুখ থেকে গুদ উঠালাম।

তারপর ডবকা ডবকা উন্মুক্ত মাই দুটোকে টিপতে টিপতে মুখে একটা মাই চুমতে শুরু করলাম। মা “খা সোনা খা, মার দুধ খা” “চোষ সোনা, ভাল করে চোষ” বলে বলে বুকের উপর আমার মাথাটি একহাত দিয়ে চেপে ধরে মনের আনন্দে তাকে দুধ খাওয়াতে থাকে।

এভাবে মাই খাইয়ে চোদা সুখ তুলতে মা তার হাতে আমার রড হাতের মুঠোয় নিয়ে আয়েশ করে টিপতে থাকে। স্পর্শে সৌম্যর আমার রড আরো উত্তেজিত হয়ে ওঠে। তারপর পাছা তুলে গুদের মুখে আমার রড সেট করে ঠাপ দাও শুরু করলাম। 

আস্তে আস্তে ঠাপের বেগ বাড়াতে লাগলাম। আমি ঝুঁকে পড়ে একটা ঠোঁট চাটলাম, তারপর অন্যটা। আমি তার ভেজা গর্তে আমার রড দিয়ে কাজ চালিয়ে যাচ্ছি। আমি বলতে পারি যে সে প্রচণ্ড উত্তেজনায কোমর দুলিয়ে গতি তুলেছিল।

মায়ের গুদে রড ঢুকিয়ে আমি সর্গের সুখ অনুভব করেছি। সম্ভবত কারণ কেউ তার নিজের মায়ের গুদ চোদার সুযোগ পায় না। 

অথবা আমি এখন পর্যন্ত চোদা অন্য যেকোন গুদের চেয়ে এটি বেশি নিষিদ্ধ ছিল। সে চিৎকার করে উঠল, “ওহ মাই গড!!!! আমি কাম করছি, আমি এখন কাম করছি!!!!!  মা ছেলে পানু

দ্রুত, দ্রুত, দ্রুত, দ্রুত!!!!!” তিনি তার পা চেপে আমার রড কে শক্ত করে জড়িয়ে ধরল. তার শরীর একটি দীপ্তিময় পরিত্যাগে কাঁপছে। তার হাহাকার এত জোরে ছিল j আমার ঠাপ o প্রবল বেগে বাড়তে লাগলো, ঘন্টার চোদার পর জল খসালো। আমি লোভের সাথে এর প্রতিটি ফোঁটা চুষলাম।

তিনি বিছানায় তার পা নামিয়ে দিল। আমি আমার তার দিকে তাকালাম…আমার রড তার স্বর্গীয় রসে ছিটকে গেছে, “এটি চমৎকার” আমি তার দিকে হাসলাম, “বাবা একজন খুব ভাগ্যবান মানুষ, 

এবং আমিও” সে আমার দিকে ফিরে হাসল… অনিশ্চিতভাবে শ্বাস নিচ্ছে… তার চোখ অদ্ভুত আভায় জ্বলছে। তারপর আমি তাকে বললাম “আমার পালা।

তার পিছনে নিজেকে মানিয়ে নতুন অবস্থানে নিজে গেলাম, আমি তার পিঠের দিকে মুখ করে ছিলাম…আমার মোরগ তার মলদ্বারে খোঁচাচ্ছিল। 

আমার হাত আস্তে আস্তে তার মাই আর কাছে চলে গেল, আলতো করে চেপে ধরল এবং তার টাইট তরমুজ সাইজ মাই টিপতে শুরু করলাম।  ma chele panu

তার পাছা যেটি কমলা রঙের সাথে বড় আকারের। আমি তার পাছা পছন্দ করেছি যখন সে তার জিগ-জগ মুভমেন্ট হাঁটে ওহ কতবার আমি তার পাছার স্বপ্ন দেখে হস্তমৈথুন করি। এখন এটা সম্পূর্ণ নগ্ন আমার চোখের সামনে আমি বিশ্বাস করতে পারছি না তারা টানটান এবং স্পঞ্জি ছিল। আবার, আমি আমার

আমি তার পা উত্তোলন করে এবং আলতো করে তার পাছা এবং cunt মধ্যে রিজ উপর আমার মোরগ স্থাপন করলাম। “মা আমি তোমার পাছা চুদবো. আমি রিজ বরাবর আমার বাঁড়া মাথা ঘষতে লাগলাম।

মা : “না না…!” তিনি প্রতিরোধ করলো “এখানে না.”

আমি তার উদ্বেগ দেখে হেসেছিলাম। “চিন্তা করো না… মা এটা তোমাকে অন্য অভিজ্ঞতার মধ্যে একটি “কখনও বাবা তোমার পাছায় চুদবে”? 

সে বলেছিল যে সে এটাকে পাছায় নিতে পছন্দ করত কিন্তু তার স্বামী আমার বাবা ভেবেছিল এটা নোংরা এবং যতক্ষণ সে তার গুদের যত্ন নিচ্ছিল, সে কিছু মনে করে না। 

এখন যদিও, সে তার কাজ করছিল না তাই সে ত্রাণ চাইছে এবং যখন আমি তার পাছা করব সে নিজেকে কাম করতে তার ভগ দিয়ে খেলবে। 

আমি তাকে বললাম এটা আমার সাথে ঠিক আছে, আমার মোরগ স্বাদ এবং এসহোল ছিল না কিন্তু এটা নিশ্চিত আকর্ষণীয় শোনাচ্ছে। আমি আমার থুতু দিয়ে তার কুঁচকানো গর্ত , তার মলদ্বার পিছল করলাম তার পাছার গরম ফাটলে আমার আঙ্গুল ঢুকিয়ে।

তার এসহোলে এ আমার মোরগ ঢোকাচ্ছি, তার কুমারী asshole নরকের মত টাইট ছিল। আম্মা ব্যথায় কাঁদতে লাগলেন যখন তিনি মাথা ঘুরিয়ে দেখলেন যে আমার বড় রডটি তার আঁটসাঁট কুমারী গর্দভের প্রবেশদ্বারে 

8 ইঞ্চি দ্বারা যন্ত্রণা দেওয়া হচ্ছে। কিন্তু এটি আমাকে আরও চালু করে এবং অবশেষে রুক্ষতা পিষে গেল এবং মা পাছাকে খুব আনন্দদায়ক মনে করলেন এবং ব্যথার চিৎকার এবং আনন্দের হাহাকারের মধ্যে মা চিৎকার করে উঠলেন

“ওহ সোনা…ই, তুমি আমাকে কষ্ট দিচ্ছ!”

কিন্তু এটা বন্ধ করবেন না আমি সেখানে আন্দোলন চাই না থামা এবং দ্রুত পাম্প করো। আমি দ্রুত এবং দ্রুত সরানো করছি তাই উত্সাহ আমাকে খুব শক্তি যৌনসঙ্গম দিতে হয মিমিএম এমএইচএইচএইচএ ইচএইচএইচএইচএইচআরহরহহহোন্ন্ন্ন্ন্ন্ন্ন্ন্ন্নি যেমন এই শব্দটি তার মুখ থেকে এসেছে আমি মনে করি সে তার চোখ বন্ধ করে দিয়েছে আমি কেবল আমার মায়ের সুপার বিগ গাধা সম্পর্কে মনোনিবেশ করি না আমি গাধা ফাক পছন্দ করি এটি তার গুদ থেকে ভাল।  ma chele panu

“গভীর মধুও” থামো না ছেলে। তিনি একটি সামান্য yelped, এবং তারপর এটা জরিমানা, তার হার্ড যৌনসঙ্গম এবং আমি তার লাইট আউট যৌনসঙ্গম এগিয়ে যান. , আমি সত্যিই তার পাছা উপভোগ করছি; এটা গরম এবং বাস্তব টাইট আমার প্রিক আমি ভিতরে পাম্প এবং আউট যখন তার গাধা গাল slapping ছিল।

হুও! ইয়াহহহ! Ohhhhhhhhhhhhh প্রিয় মধু এটা বিস্ময়কর এখন দ্রুত এবং দ্রুত আসা না এটা অব্যাহত আধা ঘন্টা সে এখনও কুকুরের স্টাইলে আছে আমি তার প্রচণ্ড উত্তেজনা চোদান দিলাম। 

আমি মাল আউট করে বিছানায় শুয়ে পড়লাম। আমি জানি আমি যে কাম যন্ত্রণা দিয়েছি র সুখ দিয়েছি এটা তার জন্য বিয়ের বার্ষিকী উপহার এই গাধা যৌনসঙ্গম ভুলবেন না। সে এটা ভালোবাসে সে এই দিনটি কখনো ভুলতে পারেনি । কিন্তু আমি অতৃপ্ত ছিলাম। আমার বাড়া মায়ের মুখের চোদন চাইছিল

মা বুঝতে পারে আমার দিকে ফিরে জিজ্ঞেস করল মধু কি হয়েছে? মা ছেলে পানু

কিছুই না Momma। momma এর মিষ্টি মুখের মধ্যে কাম করতে চান তাই। তুমি কি তোমার মুখে এটা চাও momma? “অবশ্যই আমার ছেলে আমি এটা আমার মুখের মধ্যে চাই, মধু আমি চাই, এটা গিলে আমি খুব খুশি হবো। 

সে তার গরম জিভ আউট করে, সে তার লালা দিয়ে বাল্বস মাথার একপাশ থেকে অন্য দিকে চাটছে। তারপর সে তার ঠোঁট প্রশস্ত করে তার গরম ঠোঁটের মাঝে বাড়ার মাথাটা নিয়ে নিল। আমার মোরগের গাঁটটি 500 ভোল্টের বাল্বের মতো জ্বলজ্বল করছে সে আমার বাঁড়া থেকে ক্র্যাম ড্রপ গলিয়ে আস্তে আস্তে চুষছে।

“এটা অনেক সুন্দর…এত পুরু!!” সে ফিসফিস করে তার মুঠি দিয়ে পরিধি পরিমাপ করার চেষ্টা করল। সে তার হাতটি খাদের পুরো দৈর্ঘ্যের উপরে এবং নীচে স্লাইড করেছে, আমার জেট-কালো চুলের ঘন খোসা থেকে তার চকচকে মাথা পর্যন্ত।

আমি জোর করে আমার মোরগ গভীর তার চুষা মুখের মধ্যে তার একটি মুহূর্ত জন্য স্তব্ধ যার ফলে।

“আহহহহহহহহ…!”

তারপর আমি আমার বাঁড়া আরাম এবং এটি পিছনে আঁকা. শিথিল হয়ে, সে বেসটি ধরে ফেলে এবং অবশিষ্ট দৈর্ঘ্য তার মুখের ভিতরে নিয়ে যায়। 

আম্মা জাটিং মোরগ-খাদটির নীচে পৌঁছেছেন এবং আমার দুলযুক্ত বলগুলিকে তার হাতে তুলেছেন, সে আমার বাঁড়া চোষার সাথে সাথে সেগুলিকে আদর করে এবং চেপে ধরেছে। “আমার বল চাটুন… mommamm আমি grunted. “এগুলি আপনার মুখে নিন।”  ma chele panu

সে তার মুখের ভিতর আমার একটি বল নিয়ে আমাকে বাধ্য করেছিল এবং আমার শরীরে বিশুদ্ধ রসের গরম তরঙ্গগুলিকে শক্ত করে চুষেছিল। 

তিনি আমার পুরো অন্ডকোষ জুড়ে তার জিহ্বা চালান, যেহেতু তিনি প্রতিটি বল তার মুখের মধ্যে নিয়েছিলেন এবং চারপাশে ধুয়েছিলেন। তার প্রচেষ্টার সঙ্গে সন্তুষ্ট তিনি আবার আমার মোরগ তার মনোযোগ সরিয়ে এবং তার মুখের মধ্যে গ্রহণ.

আমি মরিয়া হয়ে আমার মায়ের মুখে কাম করতে চেয়েছিলাম। তিনি sucked এবং ক্রমবর্ধমান আবেগ সঙ্গে চাটতে, ডগা এ নির্মিত হতে পারে যে precum ড্রপ মুক্তি জোরপূর্বক আমার মোরগ squeezing

“আমি তোমার মুখে কাম করতে যাচ্ছি। এটি পান করুন…এর প্রতিটি ফোঁটা।”

আমি আমার বাঁড়া তার মুখের গভীরে পাম্প. আমার সারা শরীর আনন্দে উত্তাল হয়ে উঠল এবং তারপর আমি আমার আম্মুর স্নেহময় মুখের মধ্যে বীর্যপাত করতে লাগলাম। তার ঠোঁট থেকে কোন ফোঁটা নিঃসৃত না করেই আরামে আমার বাঁড়া চুষতে থাকলাম।

আস্তে আস্তে বীর্যপাতের শক্তি কমে গেল এবং আমার বাঁড়া তার মুখের ভিতর থরথর করে থেমে গেল। সে আমার নরম বাঁড়া চুষতে থাকে। 

তিনি আমার দিকে তাকালেন এবং আমি তাকে একটি সন্তোষজনক আর্তনাদ দিলাম। তারপর তিনি এটি একটি চূড়ান্ত চুম্বন দিয়েছেন এবং মাসিকের সময় মাকে উল্টে পাল্টে চুদলাম

তার ক্ষুধার্ত মুখ থেকে আমার মোরগ যেতে দিন. সে তার মুখ খুলল তার জিহ্বা আমার থুতু দিয়ে ঢাকা দেখাচ্ছে. আমি আমার বাহু তার ফিরে আঁকা এবং তার উপর আমার ঠোঁট রোপণ এবং কাম ভরা মুখের ভিতরে আমার জিহ্বা গভীর কবর. আমি আমার নিজের মায়ের মুখ থেকে নিজের বাঁড়া খাওয়ার অনুভূতি পছন্দ করতাম

আমরা ভোজন উপভোগ করেছি যতক্ষণ না চুষতে বাকি ছিল না। অবশেষে, আমরা চুম্বন ভেঙ্গে.

“ওহহহ… মামনি,” আমি চিৎকার করে বললাম। “আপনি একটি মহান মোরগ চোষা.”

“আপনি একটি মহান মোরগ চোষা.”

এটা আমার কর্তব্য মধু আপনি আমাকে একটি বিস্ময়কর বার্ষিকী উপহার দিতে তাই আমি আপনাকে কিছু ফেরত যে সব.

“এখন সময় ব্রেক ফাস্টের জন্য মধু এসো সে কোন জামাকাপড় ছাড়াই বাথরুমে গেল তার পাছার গাল দুটি বড় সাইজের তরমুজের মতো কাঁপছে ohhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhh sizes me খাড়া হয়ে যাচ্ছে যে আমি তার পাছার গাল খেতে চাই। ma chele panu

আমি বিশ্বের খুব ভাগ্যবান ছেলে এটা একটি চমত্কার momma বড় দুধ এবং খুব সুন্দর কান্ট এবং সুদৃশ্য বড় গাধা কি momma আমার সঙ্গে আমাকে পেয়েছেন. আমার জীবনে এমন কোনো নারী নেই যে সে আমার জন্য যথেষ্ট। তাকে আমার মা হিসাবে দেওয়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ।

Leave a Comment

error: