বান্ধবীর দুধের বোটা চুষে লাল করে দিলাম

বান্ধবীকে চুদার চটি আমার বয়েস ৩১, কিন্তু যে কথাটা বলতে যাচ্ছি আপনাদের সেটা কয়েক বছর আগের। ২০১৭ তে বাবা নতুন জায়গা কিনে সেখানে বাড়ি বানানোর সিদ্ধান্ত নেয়। 

২০১৮ এর প্রথমেই আমরা চলে যাই নতুন বাড়িতে। নতুন শহর, নতুন পাড়া, নতুন লোকজন, তবে জায়গায়টা আসলে শহর না আবার গ্রাম ও না। যাই হোক, গৃহ প্রবেশের পরেই বাবা South Africa চলে যান কাজের সূত্রে। 

গৃহপ্রবেশে কিছু আত্মীয়রা, কিছু বন্ধু আর নতুন পাড়ার কিছু প্রতিবেশীরা ছিল। স্নেহা সেই প্রতিবেশীদের মধ্যেই এক কাকিমার মেয়ে।

স্নেহার সাথে ছিল ওর ভাই, যার বয়েস স্নেহার থেকে ৭ বছর ছোট, আর স্নেহার মা। স্নেহার বয়েস আমার থেকে ২ বছরের ছোট, মানে ওর বয়েস ছিল তখন ২৬। 

স্নেহাকে দেখতে অপরূপ সুন্দরী, চুলগুলো ঘন কালো আর প্রায় কোমর অব্দি লম্বা, হাইট আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি, ফিগারের বর্ণনা দিতে গেলে 

সঠিক মাপ বলতে পারবো না, তবে সেদিন ও সাদা কুর্তি আর লাল স্লাক্স প্যান্ট পড়েছিল যার ওপর দিয়ে ওর দেহের গঠন দারুন লোভনীয় লাগছিলো। বান্ধবীকে চুদার চটি

আমার মা, স্নেহার মা ও স্নেহা নিজে নিচে মাটিতে বসে কিছু কাজ করছিলো। আমাকে মাঝে মাঝে বলছিলো ইটা ওটা এনে দিতে তাই করছিলাম। সেদিন আমি মাঝে মাঝেই আড়চোখে স্নেহা কে লক্ষ করছিলাম। 

ওকে দেখে দেখেই আমার অনেক কিছু মনে হচ্ছিলো। এটাই হলো ওর সাথে আমার প্রথম দেখা। সেদিন কোনো কথা হয়নি। 

কিন্তু সেদিনের পর প্রায় ২ সপ্তাহ ওর কোনো খোঁজ ও পাইনি যে ও থাকে কোথায়, কোন বাড়িটা ওর , কোনো খবর ও পাইনি আর দেখিওনি। বান্ধবীকে চোদা

এরই মধ্যে পারে কয়েকটা বন্ধু জুট গেলো। তাদের সাথে বিকেলে বা সন্ধেয় বেরোনো, খেলতে যাওয়া সবই হতো। হঠাৎ একদিন আমি সন্ধে বেলায় বন্ধুদের সাথে ঘুরে বাড়ি ফিরছি হঠাৎ দেখি 

আমার আগে আমার বাড়ির গলিতে স্নেহা ঢুকলো, ওর হাত একটা ঢাকা দেওয়া থালা। এগিয়ে গেলাম, আমাকে দেখে বললো “এইত, কাকিমা বাড়িতে ?” আমি বললাম “হ্যা, কিছু হয়েছে?”

“আমাদের বাড়িতে পুজো হয়েছে, কোনো লোকজন সেরকম ডাকিনি, তাই প্রসাদ দিতে এলাম” 

“ও, আচ্ছা আচ্ছা, ভালো”

বলতে বলতেই মা দরজা খুললো, স্নেহাকে মা ভেতরে ডাকলো। পেছন পেছন আমিও ঢুকালাম। সেই একই পোশাক পরে আছে স্নেহা, সাদা কুর্তি আর লাল স্লাক্স প্যান্ট। বান্ধবীকে চুদার চটি

সারাদিন পুজোর কাজে ব্যাস্ত ছিল বোঝাই যাচ্ছে কারণ ওর শরীরে একটা ক্লান্তি বোঝা যাচ্ছিলো আর গায়ে কিছু কিছু ঘাম ও ছিল।

ওই ঘামের জন্য ওর সাদা কুর্তি ভীষণ ভাবে ওর চামড়ার সাথে সেটে আছে। পেছন থেকে বোঝা যাচ্ছে ভেতরেও সাদা রঙের ব্রা পরে আছে আর অনেক কাজ করার জন্য ওর সামনে অল্প একটু খাঁজ ও দেখা যাচ্ছে।

মনে মনে অনেক কিছু চলছে আমার তখন। স্নেহা আমার মায়ের সাথে কথা বলতে বলতে ওর বাড়ির ঠিকানা দিলো। বেশ কিছুক্ষন ছিল স্নেহা, এরই মধ্যে মা আমাকে বললো “কিরে, হাত পা ধুয়ে আয়”। 

ইচ্ছা ছিল স্নেহাকে আরো দেখি, কিন্তু হাত পা ধুতে যেতে হলো।বান্ধবীকে চোদাবাথরুম এ গিয়ে স্নান করছি, এরই মধ্যে শুনতে পেলাম স্নেহার ফোন বাজলো, ও কথা বলতে লাগলো ওর মায়ের সাথ। আমার মা ওকে মিষ্টি খেতে দিয়েছিলো, খাওয়ার পর ও জিগেস করলো “কাকিমা হাতটা ……”

বলেই স্নেহা বাথরুমের দরজা ঠেলে ঢুকে পড়লো। তার আগে কোনোদিন লক্ষ্য করিনি যে বাথরুমের দরজাটায় বাইরে থেকে জোরে ঠেললে খুলে যায়। মায়ের পরকীয়া সুখ কাজের ছেলের বাড়ায় mayer porokia golpo

আমি শুধু আমার underwear পরে দাঁড়িয়ে আছি, তোয়ালেটা আমার থেকে বেশ কিছুটা দূরে, স্নেহা আমাকে দেখে অবাক, ওকে দেখে আমিও অবাক। ও হাত দিয়ে নিজের মুখটিপে হেসে চলে গেলো তাড়াতাড়ি।

চলে যাওয়ার আগে আমার সাথেও কিছু কথা বললো, আর মাঝে মাঝেই মুখটা হাত দিয়ে চেপে হাসছিলো। ওকে দরজায় ছাড়তে গিয়ে নম্বর এক্সচেঞ্জ করলাম। বান্ধবীকে চুদার চটি

তারপর শুরু হলো রাতের পর রাত জেগে কথা বলা, চ্যাটিং করা, আস্তে আস্তে দুজন কাছে আস্তে লাগলাম। মাস ৪এক চলার পর একদিন ও বললো ওর ভাইয়ের ভীষণ জ্বর, তাই আমি আর মা দেখতে গেলাম। স্নেহার মা রান্না ঘরে আর ও নিজে ভাইয়ের পশে।

এমনি ঘরোয়া পোশাক পরে ছিল। সেই প্রথম ওর বাড়ি গেলাম। ঠিক একই ভাবে ওর মাও আমাদের মিষ্টি আর একটু চানাচুর দিলো, খেতে খেতে আমার মা ওর মায়ের সাথে দিব্বি গল্প জুড়ে দিল। আমি জিগেস করলাম বাথরুম কোন দিকে …. আমাকে স্নেহা নিজে দেখিয়ে দিলো।

সফা ছেড়ে ওঠার সময় হালকা করে বললো যে ওদের বাথরুমের দরজাটা ভালোই, আমাদের দরজার মতো নড়বড়ে না। বলে খিলখিল করে হেসে চলে গেলো। 

আমাদের মধ্যে তখন ভালোই আড্ডা ইয়ার্কি চলছে, মানে দুজন অ্যাডাল্ট বন্ধু বান্ধবী যেরকম করে আরকি। বাড়ি ফিরে সারারাত েকে অপরের সাথে অ্যাডাল্ট কথা বললাম।

পরের দিন হঠাৎ আর কোনো মেসেজ নেই , কল ও নেই , নিজেকে না সামলাতে পেরে চলে গেলাম ওর বাড়ি দুপুরে। দরজা খুলে আমাকে দেখেই অবাক।

“কি ব্যাপার? সকাল থেকে কোনো মেসেজ করছো না, কল ও করোনি” বান্ধবীকে চুদার চটি

“ভাইয়ের শরীর ভীষণ খারাপ, মা সকালে মাসির বাড়ি গেছে, মাসির ও ভীষণ শরীর খারাপ ”

“সেকি!!! চলো দেখি তোমার ভাইকে ”

“এসো, কিন্তু…… মা যে নেই বাড়িতে”

“হ্যা , তো , তুমি তো বলেছিলে যে তোমাদের বাড়ির দরজা আমাদের বাড়ির দরজার মতো নড়বড়ে না ”

স্নেহা একটা গেঞ্জি কাপড়ের শর্ট প্যান্ট আর টপ পরে ছিল। কথাটা শুনে ও কেমন একটা হয়ে গেলো, সিঁড়ি দিয়ে দুজনে ওপরে উঠলাম, দেখলাম ওর ভাই ঘুমাচ্ছে ….।

“ভাইয়ের ভালোই জ্বর , হাত পা তো দেখছি ভীষণ গরম, ওষুধ খেয়েছে?”

বলে ওর দিকে তাকালাম, দেখি ও আগে থেকেই আমার দিকে একটা হালকা ভয়ের চোখে তাকিয়ে আছে, ওর শরীর ঘামছে আর বুকটা ওপর নিচ করছে। বান্ধবীকে চুদার চটি

“আমার ভীষণ ভয় করছে”

“না না ভয়ের কিছু নেই, ইটা তো …………” বলতে না বলতে ও আমার হাত ধরে টেনে পাশের ঘরে নিয়ে গেলো , বুঝলাম স্নেহার ঘর , ঘরে ঢুকে সাথে সাথে দরজা আটকে আমার টিশার্ট খুলে ঠোঁটে kiss করতে লাগলো চেপে।

আমি কিছু বোঝার আগেই দেখি এক অপরূপ দৃশ্য …. আমার সামনে স্নেহা পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে। সারা শরীরটা ধবধবে সাদা, উত্তেজনায় দুধ দুটো ফুলে উঠেছে , হালকা হালকা ঘামছে।

বান্ধবীকে চুদার চটি

ধবধবে সাদা দুধ, দেখেই ভীষণ রসালো মনে হচ্ছে, বোঁটা দুটো খৈরী, সাদা থাই দুটো বেশ মাংসল ও রসালো, গুদের গোড়ায় একদম সামান্য কালো চুল, মাথার চুল খোলা আর গলায় পাতলা একটা সোনার চেন।

সোজা আমাকে টেনে নিয়ে বিছানায় উঠলো। আমি সামলাতে না পেরে নিজেও ল্যাংটো হয়ে গেলাম, আর স্নেহাকে ওরি বিছানায় ফেলে পাগলের মতো kiss করতে লাগলাম। বান্ধবীকে চুদার চটি

ওর গুদ দিয়ে রস গড়ানো শুরু হয়েগেছে, আমি ওর গুদে আমার বাঁড়াটা ঠেকিয়ে ওর দুধের বোঁটা চুষতে লাগলাম, ও এক হাত দিয়ে আমার মাথা ধরেছে আরেক হাত দিয়ে বিছানার চাদর ধরে আছে। 

বোঁটা দুটো চুষে চুষে বড়ো করে প্রায় লাল করে দিয়ে নিচে নামতে লাগলাম। ওর পেটে হালকা হালকা চর্বি।বিভিন্ন জায়গায় চুমু দিয়ে নামতে নামতে ও কিছু বোঝার আগেই ওর গুদ চাটতে লাগলাম। 

ও চোখ বন্ধ করে কেমন একটা আওয়াজ করে উঠলো , সাথে সাথেই আবার হাত দিয়ে নিজের মুখ টিপে ধরলো , কিন্তু তা সত্ত্বেও একটা আওয়াজ বেরোচ্ছে ওর মুখ দিয়ে।

ওর গুদ চাটতে চাটতে আমার জিভ ওর গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম , কি গরম ভেতরটা , কিন্তু রসে ভর্তি, দেখলাম ও মাথাটা একদিকে কাথ করে বিছানার চাদর টেনে কামড়ে রয়েছে, 

একটা হাতে আমার চুল ধরে আছে আরেক হাতে ওর একটা দুধে ধরে আছে।ও কোমর দিয়ে আমার মুখের দিকে ওর গুদটা ধাক্কা দেওয়ার চেষ্টা করছে, ওর পা কাঁপতে লাগলো , বান্ধবীকে চুদার চটি

বুঝলাম আর বেশি সময় নেই।ওরি গুদের রসে আমার বাঁড়াটা হালকা ভিজিয়ে ওর গুদের ওপর ঘষতে লাগলাম, ৩/৪ বার ঘষে ওর গুদের রসে বাঁড়াটা আরো ভিজিয়ে জায়গা খুঁজে দিলাম এক চাপ 

একবারেই ওর পিছল গুদে আমার বাঁড়া অর্ধেক ঢুকে গেল।স্নেহা এক হাত দিয়ে বিছানার চাদর খামচিয়ে ধরেছে আরেক হাথে ওর মুখ ভীষণ জোরে চেপে ধরে আছ। 

চোখ গুলো কুঁচকে গেছে ওর। বুঝলাম বেথা পেয়েছে, কিন্তু থামার প্রশ্নই নেই, ওর গায়ের ওপর শুয়ে পরে দিলাম আরেক চাপ …. এবার পুরোটা ঢুকে গেছে, বড় বোন চটি গল্প boro bon ke chuda

মুখ চেপে রাখা সত্ত্বেও আওয়াজ বেরোলো স্নেহার মুখ দিয়। আমি কিছু লক্ষ্য না করে শুরু করলাম স্নেহাকে মনের সুখ করে চোদা। কখনো শুয়ে, কখনো হাথের ওপর ভর দিয়ে, কখনো ওর পা দুটো ছড়িয়ে ধরে যেমন ইচ্ছা তেমন চুদছি স্নেহাকে।

ও নিজেও সহযোগিতা করছে , আমার বাঁড়ার ঠাপ খেতে খেতে কখনো হালকা হালকা আওয়াজ করছে, কখনো আমাকে টেনে নিয়ে ওর গায়ের ওপর সোয়াছে , ঠোঁটে পাগলের মতো kiss করছে , 

আবার কখনো কখনো আমার কোমর আর পাছা ধরে আমাকে সাহায্য করছে ওর গুদে ভালো করে ঠাপাতে।হঠাৎ ওর মুখের চেহারা পাল্টে গেলো, চোখ উল্টে গেলো , 

আমাকে টেনে ওর গায়ের শুয়ে নিয়ে আমার চুল আর পিঠ খামচে ধরলো আর ওর সারা শরীর কেঁপে উঠলো, বুঝলাম ওর আবার রস বেরোলো, ওকে এরকম দেখে নিজেও না সামলাতে পেরে বুঝলাম আমারটাও বেরোবে, বান্ধবীকে চুদার চটি

বাঁড়াটা বার করার সাথে সাথে আমার রস ছিটকে বেরিয়ে কিছুটা ওর গুদের চুলে আর কিছুটা পেটের ওপর পড়ল।মিনিট ১০ পরে আমরা বেরোলাম ঘর থেকে, ওর ভাই তখনও ঘুমাচ্ছে।সেদিনকার মতো সুখ মিটিয়ে বাড়ি ফিরে সেদিন রাতে ওর সাথে আবার পরের প্ল্যান করলা।

Leave a Comment

error: