বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ২

বাংলা চটি উপন্যাস শাড়ির দোকানে গিয়ে কেমন শাড়ি কিনবো ঠিক বুঝতে পারছিলাম না। দোকানে থাকা লোকটা বলল,”কার জন্য শাড়ি নেবেন?”আমি বললাম, “বয়স ৩৪। কিন্তু তাকে দেখলে মনে হবে  বয়স অনেক কম।”

আমার কথা শুনে লোকটা একটু অবাক হয়ে গেলো। কিছুক্ষণ চুপ থাকার পর সবুজ রঙের একটা শাড়ি বের করলো। শাড়ির ডিজাইনটা খুব ভালো লেগেছে আমার কিন্তু সমস্যা একটা, শাড়িটা খুবই পাতলা। 

সিদ্ধান্ত না নিতে পেরে মাকে কল দিলাম মা বলল, “তোর আন্টিকে দেখলে তো যুবতী মেয়ে মনে হয়। পাতলা শাড়িই কিনে ফেল। নাহলে পরে দেখা যাবে সে ভারি শাড়ি পছন্দই করছেনা।”

আমি মাকে বললাম, “ধন্যবাদ মা। একটা চুমু খাতায় লিখে রেখো। আমি বাড়ি গিয়ে তোমার গালে দিয়ে দেবো।”

মা “বেয়াদব শয়তান” বলে কলটা কেটে দিলো। bondhur ma choda choti

দোকানের লোকটাকে শাড়িটা প্যাকিং করে দিতে বললাম। এরপর টাকা পরিশোধ করে সেখান থেকে চলে আসলাম দোকানের বাইরে। 

একটা রিক্সা ভাড়া ফুলের দোকানে গেলাম। কয়েক পদের অনেকগুলো ফুল কিনে আবার রিক্সায় উঠে শুভদের বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ১

ওখানে পৌছানোর পর ফুল গুলো রিকশাওয়ালা কাকাকে আনতে বলে আমি আগে চললাম। দরজার সামনে ফুল রেখে রিকশাওয়ালা চলে গেলো। বাংলা চটি উপন্যাস

আমি কলিং বেল বাজাতেই শুভ দরজা খুলে দিলো। আমি আসা করেছিলাম আন্টি দরজা খুলবে আর আমি এই বাড়ির দেবীদর্শন করেই বাড়ির ভিতর ঢুকবো। শুভকে দেখে রাগে রাগে বললাম, “আন্টি কোথায়?”

শুভ আমার রাগ দেখে একটু অবাক হয়ে বলল, “মা তো কিচেনে। রাতে প্রায় ১৫-১৬ জনের দাওয়াত দিয়েছি। সে সবেরই কাজ চলছে।”

আমি বললাম,”বিবাহ বার্ষিকীর কথা সবাইকে বললেও বাসর ঘর সাজানোর কথা যেন কাওকে বলিস না। তাহলে আংকেল আন্টি কিন্তু পরবর্তী তাদের সামনে যেতে লজ্জা পাবে।”

শুভ বলল,”সেটা আমিও ভেবে রেখেছি। এখন তুই আর আমি ফুল দিয়ে ঘর সাজাবো। এরপর ঘরে তালা দিয়ে রাখবো। আত্মীয় সবাই চলে গেলেই এই ঘর খুলবো বাবা-মায়ের জন্য।”

আমি শুভর পিঠে হাত রেখে বলি, “গুড আইডিয়া। ফুল গুলো নিয়ে আয়। আমি এই গিফটটা আন্টিকে দিয়ে আসি।”

শুভ ফুল নিয়ে আন্টি আর আংকেলের ঘরে গেলো আর আমি আমার হাতে থাকা গিফট বক্স নিয়ে কিচেনের দিকে পা বাড়ালাম। কিচেনের দরজায় দাড়াতেয় থমকে গেলাম।

একি দেখছি আমি! এই নারী এতো সুন্দর কেন! বিধাতা তাকে যেন সৌন্দর্যের দেবী বানিয়ে দুনিয়াতে পাঠিয়েছেন। শাড়ি পরিহিত নারীর পিছন দিকে এতো সৌন্দর্য থাকে তা আজকেই জানতে পারলাম। 

শাড়ির আচল ভাজ করে কোমরে রাখা, গায়ে বিন্দু বিন্দু ঘাম, ব্লাউজের নিচ থেকে শাড়ির বাধনের উপর পর্যন্ত নগ্ন কোমর। এসব দেখে ইচ্ছা করছে দীপালি আন্টিকে এখনো আদর করে দিই। 

তার মাঝারি সাইজের নিতম্ব যেকোনো পুরুষকে এক সেকেন্ডে পাগল বানিয়ে দিতে পারবে। একজোড়া  সৌন্দর্য যেন আমাকে আহবান জানাচ্ছে তাদের দিকে, একটু ধরার জন্য, একটু টিপে দেওয়ার জন্য।

নিজেকে সামলে কাপা গলায় ডাক দিলাম, “আন্টি!” bondhur ma choda choti

আন্টি পিছনে ফিরে আমাকে দেখে একটা মিষ্টি হাসি দিলো। বিশ্বাস করুন এই হাসি কোনো দুর্বল হার্টের মানুষ দেখলে সেখানেই অক্কা পেতো। আন্টি বলল,

“আরে শান্ত যে দেখছি! কেমন আছো তুমি?”

“আমি ভালো আছি আন্টি। আপনি কেমন আছেন?”

আন্টি বলল, “আমিও খুব ভালো আছি শান্ত।”

আমি হাতে থাকা গিফট বক্স আন্টিকে দিয়ে বললাম, “হ্যাপি মেরেজ এনিভার্সারি আন্টি।”

আন্টি শাড়ির বক্সটা হাতে নিয়ে বলল, “এসবের কি দরকার ছিলো বলোতো? তুমি গিফট নিয়ে আসলে কেন? মনে হচ্ছে যেন আমার নতুন বিয়ে হচ্ছে!” বাংলা চটি উপন্যাস

আমি মজা করে বলি, “সবই হবে আন্টি। সন্ধ্যায় পুরোহিত আসবে, সাত পাক হবে আপনার আর আংকেলের, এরপর বাসররাতও হবে তাহলে এই গিফট দেওয়াটা বাদ যাবে কেন?”

“বাসররাত” কথাটা শুনে আন্টি কোনো রিয়াক্ট করলো না। যেন আমার বলা কথাটা আন্টি শুনতেই পায়নি। বুঝলাম আন্টিকে এতো সহজে নিজের ফাদে ফেলানো যাবেনা। খারাপ কথা কিনবা দুষ্টু কথা সে মোটেই শুনতে রাজি না।

আন্টিকে চুপ  দেখে আন্টিকে বললাম, “আন্টি আপনি থাকেন। আমি যাই, বাসর ঘরটা সাজাতে হবে।” এবার যেন আন্টি ভীষণ লজ্জা পেলো। 

আমাকে আমতা আমতা করে বলল, “শান্ত এই বাসর ঘর সাজানোটা প্লানিং থেকে বাদ দিলে হয়না? লোকজন এসে দেখলে কি ভাববে একবার বলো তো!”

আমি আন্টিকে বলি, “লোকজন কেও দেখবেনা আন্টি। ঘর সাজিয়ে আমরা তালা লাগিয়ে রাখবো। এরপর আত্মীয় সবাই চলে গেলে তারপরই ওই ঘর খোলা হবে। এরপর আপনাকে আর আংকেলকে বাসর ঘরে রেখে আমি আর শুভ ঘুমাতে চলে যাবো।”

আমার কথাটা শুনে আন্টি এতোটাই লজ্জা পাচ্ছিলো যেন মনে হচ্ছিলো এটা আন্টির প্রথম বিয়ে। যায়হোক সেখান থেকে চলে আসলাম। ঘর সাজানো নিয়ে ব্যাস্ত হয়ে গেলাম।  বাংলা চটি উপন্যাস

প্রায় ৪ঘন্টা পর অবশেষে বাসর ঘর রেডি। একটা প্লান করলাম মনে মনে। পার্ভাট প্লান যাকে বলে। শান্তকে বললাম, “আন্টি বল পানি দিতে এক গ্লাস। পানিতে লেবুর রস দিতে বলিস।”

শান্ত পানি আনতে চলে গেলো। লেবু কেটে পানি রেডি করতে ২/৩ মিনিট সময় লেগে যাবে। তাই শান্ত বের হওয়ার সাথে সাথেই দরজা ভিতর থেকে বন্ধ করে দিলাম।

ফুলে সাজানো বিছানায় হাত বুলাতে লাগলাম। আজকে রাতে এই বিছানায় দীপালি আন্টি নিজের নগ্ন নিতম্ব নিয়ে শুয়ে থাকবে আর আংকেল তার উপরে শুয়ে তাকে ড্রিলমেশিনের মত ফুটো করতে থাকবে। 

আন্টির নগ্ন নিতম্বের পরশে এই ফুলগুলো ধন্য হয়ে যাবে। নিতম্ব আর বিছানার ঘষাঘষিতেভ ফুলের পাপড়ি গুলো পিষে যাবে। bondhur ma choda choti

আমার বড্ড হিংসা হতে লাগলো ফুল গুলোর প্রতি। যদি আমি মানুষ না হয়ে এই সব ফুলের পাপড়ি হতে পারতাম তবে আন্টির নিতম্বে পাগলের মত চুমু দিতে পারতাম।

তার নিতম্বের চাপে থেতলো হয়ে, পিষ্ট হয়ে নিজের জীবন ত্যাগ করে ধন্য হয়ে যেতাম।ফুলেল বিছানায় হাত বুলাতে বুলাতে আমার লিঙ্গ একদম শক্ত হয়ে গেছে। 

এখন একটু হালকা হওয়া লাগবে। ইচ্ছা তো করছিলো বিছানায় আমার কামরস ফেলে দিই। রাতে যখন আন্টি এই বিছানায় নগ্ন দেহে শুয়ে থাকবে তখন আমার রস তার তুলতুলে নিতম্ব ছুয়ে দেবে, মেখে যাবে। আন্টি চ্যাটচেটে নিতম্ব নিয়েই আংকেলের সরু দণ্ডের গাদন খাবে।

এসব ভাবতে ভাবতেই আমার লিঙ্গ যেন ১০ ইঞ্চি থেকে আরও বড় হতে চাইছে। ওহ হো, আপনাদের তো বলাই হয়নি। আমার লিঙ্গের সাইজ স্বাভাবিক অবস্থায় ৪ ইঞ্চি আর দাঁড়িয়ে গেলে ১০ ইঞ্চি। এই এলাকায় আমার থেকে বড় লিঙ্গ নাকি কারো নেই। এটা বন্ধুদের থেকে শুনেছি।

এই লিঙ্গ দিয়ে যখন আন্টিকে ফুটো করবো তখন আন্টি নিশ্চয় কান্না করে দেবে। আমি আদরে গলায় বলবো, “আন্টি খুব কষ্ট হচ্ছে বুঝি? আমার যৌনাঙ্গ বের করে নেবো?” বাংলা চটি উপন্যাস

আন্টি উত্তর দেওয়ার আগেই আমি আমার কামদণ্ড বের করে নেবো আর আন্টি নিজের ভরাট জায়গা ফাকা হয়ে যাওয়াই ছটফট করতে থাকবে। আন্টি কান্না করতে করতে বলবে, “শান্ত, ওটা তুমি বের করে নিলে কেন? প্লিজ ঢুকিয়ে দাও। যদি তুমি ওটা না ঢুকাও তাহলে আমি মরে যাবো।”

আমি বলবো, “কিন্তু আন্টি আপনার তো অনেক যন্ত্রণা হচ্ছে, আপনি তো কান্না করছেন।

আন্টি আবার কান্নারত অবস্থায় বলবে, “এক সমুদ্র সুখের জন্য একটু কান্না করাই যায়। তুমি প্লিজ ঢুকাও। আমি কান্না করলেও তুমি তোমার ওই মোটা জিনিসটা একবারও বের করবেনা, আমার দিব্যি। একটু যদি কান্না সহ্যই না করতে পারি তো আমি কেমন ভালোবাসলাম তোমাকে!”bondhur ma choda choti

আমি আন্টিকে আর তড়পাবো না। ধীরে দিরে আন্টির ফুলে থাকা লাল টুকটুকে যৌন মন্দিরে আমার কামদণ্ড ঢুকাতে থাকবো। আন্টি পাগলের মত চিল্লাতে চিল্লাতে বলবে, “শান্ত এতো বড় তোমার ওইটা। মনে হচ্ছে আমার নাভী পর্যন্ত চলে আসছে। একটু আস্তে আস্তে করো শান্ত।  আমি বললে জোরে করবে।”

আমি আস্তে আস্তে চালাতে থাকবো আমার কাজ৷ এরপর দেখবো আন্টি একটু একটু করে বদলে যাচ্ছে। নিজেও নিচ থেকে তলঠাপ দেওয়ার চেষ্টা করছে। 

তখনই বুঝে যাবো আন্টি এবার জোরে জোরে ঢুকাতে বলছে। আমি এবার এতো করে করতে থাকবো যে আন্টির চিল্লানোর শব্দ পাশের বাসা থেকেও শোনা যাবে। বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda

পাশের বাসার লোক এসে এই বাসার দরজা ধাক্কাতে থাকবে। এতো জোরে চিল্লানোর কারণ খুজতে আসবে তারা। তবুও আমরা থামবোনা।

আন্টিকে সুখ দিতেই থাকবো। দরজার সামনে দাঁড়ানো মানুষগুলো একটু ভালো করে শুনলে বুঝে যাবে এখানে ভালোবাসার আদানপ্রদান হচ্ছে।  বাংলা চটি উপন্যাস

তারা চলে যাবে। এরপর আমি আন্টিকে ছেড়ে দিয়ে নিচে শুয়ে পড়বো, আন্টি তাড়াতাড়ি আমার উপরে উঠে যাবে। আন্টির মধুরসে আমার চকচকে হয়ে থাকা কামদণ্ড তার নিজের হাতে ধরে  তার যৌনাঙ্গে স্থাপন করবে। এরপর সে উথাল-পাথাল নাচথে থাকবে আমার কামদণ্ডের উপর।

আমি নিচ থেকে জোরে জোরে তলঠাপ দিতে থাকবো আর আন্টি নিজেকে আটকাতে পারবেনা। আন্টি তার ভিতরে জমে থাকা সমস্ত রস আমার কামদণ্ডের উপরে ছেড়ে দেবে। 

বাংলা চটি উপন্যাস

এরপর হাপিয়ে গিয়ে আমার বুকে মাথা রাখবো। আমি আবার তলঠাপ দেওয়া শুরু করবো। আন্টি আবার গরম হয়ে যাবে। এরপর একসাথে নিজেদের রস ছেড়ে দেবো আমরা। 

আন্টি একটা ভুবন ভোলানো হাসি দিয়ে আমার বুকে মাথা রেখে বলবে, “এতো সুখ আমি জীবনেও পাইনি শান্তো। আমি আমার সত্যিকারের ভালোবাসা।  কেন তুমি আমার ছেলের বন্ধু হতে গেলে? আমার স্বামী হলেনা কেন?

আমি মুচকি হেসে আমার লিঙ্গ বের করে নিতে চাইবো কিন্তু আন্টি বলবে, “প্লিজ শান্ত ওটা বের করোনা। সারারাত ওটা আমার ভিতরেই থাকুক। আমি আজকে সারারাত তোমার ওই মোটা কামদণ্ডকে অনুভব করতে চাই।”

আন্টির কথা শুনে পাশে পড়ে থাকা তার শাড়িটা হাতে নেবো। এরপর আমার ও আন্টির কোমর ওই শাড়ি দিয়ে বেধে দেবো যাতে ঘুমিয়ে গেলেও আমাদের যৌনাঙ্গ একে অন্যের থেকে আলাদা হতে না পারে। আমার রানী, আমার ভালোবাসা দীপালি আন্টি লাজুক হাসি দিয়ে আমার বুকে চুমু দেবে। এরপর বুকে মাথা রেখে শান্তির ঘুম দেবে।

এসব ভাবনার ভিতরে হটাৎ দরজা ধাক্কানোর শব্দ শুনলাম। শুভ ওদিক থেকে দরজা ধাক্কা দিচ্ছি আর বলছে, “কিরে জল আনতে বলে দরজা আটকে দিলি কেন?” bondhur ma choda choti

আমি দ্রুত আংকেল আন্টির রুমে থাকা এটাচ বাথরুমে চলে গেলাম। এরপর সেখান থেকে বললাম, “আমি বাথরুমে আছি। তুই একটু পর আই।

এরপর পায়ের শব্দ পেলাম। বুঝলাম শুভ চলে গেছে। আমি হস্তমৈথুনে মন দিলাম। হঠাৎ খেয়াল করলাম বালতিতে কাপড় ভেজানো আছে। 

কাপড়গুলো উল্টেপাল্টে দেখলাম একটা কালো পেন্টি আর কালো ব্রা রয়েছে সেখানে। ভিজে পেন্টি হাতে নিলাম। নাকে দিয়ে গন্ধ শুখলাম, কিন্তু কোনো মেয়েলি গন্ধই পেলাম না। হয়তো ওয়াসিং পাউডারে ভেজানো পানির জন্য আন্টির যোনীর গন্ধ পেলাম না। বাংলা চটি উপন্যাস

তবুও এটাই আমার কাছে সস্তির বিয়ষ যে এই ছোট্ট কাপড়টা আন্টির টকটকে লাল যোনীমন্দিরকে ঢেকে রাখে। একজন পাহারাদারের মত করে পাহারা দেয়। 

আবার মাঝে মাঝে আন্টির টসটসে মধুভান্ডারে চুমুও দেয়। আমি যদি এই পেন্টি হতাম সারাদিন সারারাত আন্টির যোনীতে চুমু দিয়ে যেতাম। তার কামরস জুসের মত চুষে খেতাম। সেই ভাগ্য যে কবে হবে!

কাপড়গুলো উল্টেপাল্টে দেখলাম একটা কালো পেন্টি আর কালো ব্রা রয়েছে সেখানে। ভিজে পেন্টি হাতে নিলাম। নাকে দিয়ে গন্ধ শুখলাম, কিন্তু কোনো মেয়েলি গন্ধই পেলাম না। 

হয়তো ওয়াসিং পাউডারে ভেজানো পানির জন্য আন্টির যোনীর গন্ধ পেলাম না। তবুও এটাই আমার কাছে সস্তির বিয়ষ যে এই ছোট্ট কাপড়টা আন্টির টকটকে লাল যোনীমন্দিরকে ঢেকে রাখে।

একজন পাহারাদারের মত করে পাহারা দেয়। আবার মাঝে মাঝে আন্টির টসটসে মধুভান্ডারে চুমুও দেয়। আমি যদি এই পেন্টি হতাম সারাদিন সারারাত আন্টির যোনীতে চুমু দিয়ে যেতাম। তার কামরস জুসের মত চুষে খেতাম। সেই ভাগ্য যে কবে হবে!

এসব ভাবতে ভাবতেই আমার কমদণ্ড ধরে নাড়াতে লাগলাম। প্রায় ১০ মিনিট পর আমার রস বের হওয়ার উপক্রম হলো। আন্টির পেন্টিটা আমার লিঙ্গের সামনে ধরলাম।

ঠিক যেই জায়গায় আন্টির লাল টুকটুকে চেরা থাকে সেখানে হড়হড় করে আমার কামরস ফেলতে লাগলাম। এ যেন এক স্বর্গীয় অনুভূতি।   বাংলা চটি উপন্যাস

যেন মনে হলো আন্টির জনন অঙ্গে আমার বীর্য ঢেলে দিলাম। থকথকে যৌনরস লেগে থাকা পেন্টির বালতির ভিতরে না রেখে উপরের হ্যাংগারে ঝুলিয়ে রাখলাম।

এমন ভাবে ঝুলিয়ে রাখলাম যাতে আমার রস একফোঁটাও নিচে পড়ে না যায়। এই সাহস এই কারণেই দেখালাম যে আন্টি এখন আর এই ঘরে আসবেনা। সেই রাতের আগে এই ঘর আর খোলায় হবেনা। 

ততক্ষণে আমার রস শুকিয়ে আন্টির পেন্টিতে জমে যাবে। ধোয়ার সময় আন্টি নিশ্চয়ই আমার যৌনরস নিজ হাতে পরিষ্কার করবে তার নিজের রস ভেবে। 

বাথরুমের কাজ সেরে বের হয়ে আসলাম। ঘরের দরজা খুলে শুভকে ডাকদিলাম। বললাম, “পানি দে।” শুভ পানি দিতেই ঢকঢক করে খেয়ে নিলাম। শুভ বলল, “ঘেমে গেছিস কেন?”

বিড়বিড় করে বললাম, “কল্পনায় তোর মা-বাবার বিছানায় তোর মাকে চুদছিলাম।”

শুভ ঠিক বুঝতে পারলোনা তাই কি বললাম শুনতে চাইলো। আমি বললাম, “জানিনা, তুই চল বাকি কাজ সব করে ফেলি।” bondhur ma choda choti

এরপর দুইজম ঘরের ভিতর এসে বাকি সব কিছু সাজিয়ে ফেলি। শুভকে তালা আনতে বলি, এরপর ও তালা আনতে যায়। আমি আমার বিছনাতে হাত বুলাই, এবং মনে মনে ঠিক করি, জীবনে কোনো একদিন দীপালি আন্টিকে এই বিছানায় করবোই।  

এমন ভাবে করবো যেন দীপালি আন্টি দুইদিন সোজা হয়ে দাড়াতে না পারে। এরপর আমার আসল চাল দিলাম। সাথে নিয়ে আসা মাইক্রোফোন পালঙ্কের ফুলল নকশার ভিতর লুকিয়ে রাখলাম। আজকে রাতে আন্টির প্রতিটা চিল্লানোর আওয়াজ আমি শুনতে চাই। বাংলা চটি উপন্যাস

মাইক্রোফোনটা ফনের সাথে কানেক্ট করে ফেললাম। এদিকে শুভ জানতেও পারলোনা তারই পাশে শুয়ে তার মায়ের কামসুখের শব্দ শুনবো। এরপর জানালার সিটকিনি খুলে দিলাম।

তারপর জানালার নিচে কাগজ দিয়ে আবার জানালা আটকে দিলাম সিটকিনি ছাড়াই এতে জানালা একটু টাইট হয়ে থাকলো। 

যাতে সাময়িক সময়ের জন্য মনে হয় জানালা আটকানো আছে। রাতে এসে ওদিক থেকে কাগজ টান দিলেই যেন জানালা খুলে যায়। কামলিলা না দেখে ঘুমাবো না আজকে।

কিছুক্ষণ পর শুভ তালা নিয়ে আসলে আমি সাজানো ঘরটা একবার চোখ বুলিয়ে দেখলাম। এই ঘরটা আজরাতেই তছনছ করে দেবে শুভর শয়তান বাপটা। আমার দীপালি আন্টিকে কতই না কষ্ট দেবে এই ঘরে।

দুঃখ নিয়ে ঘর থেকে বের হয়ে আসলাম। ঘরে তালা দেবো এমন সময় দীপালি আন্টি চলে আসলো। কিচেনে রান্না করতে করতে পুরাই ঘেমে গেছে আন্টি। 

থুতনি থেকে টুপটুপ করে ঘাম ফ্লোরে পড়ছে। যেন এক একটা মুক্তোদানা পড়ছে। ইচ্ছা করছে ফ্লোরে চেটে আন্টির ঘাম গলাধঃকরণ করি৷ 

আন্টি বলল, “বাবা, তালা মেরো না। আমার কাপড় ভিজানো রয়েছে। সেগুলো তো ধুয়ে শুকাতে দেওয়া লাগবে। শুভ দরজা খুলে দিতে চাইলেও আমি দিলাম না। বললাম, ” কালকে সকালে ধুয়ে ফেলেন আন্টি। একদিনেই পোশাক নষ্ট হয়ে যাবেনা।

আসলে এটা আমি করলাম যাতে ধরা না পড়ে যায় এই জন্য।  আন্টি শেষমেশ রাজি হয়ে কিচেনের দিকে হাটতে লাগলো। আন্টির আলগা কোমর আর নাচতে থাকা নিতম্ব থেকে নিজেকে যেন কেমন পাগল পাগল লাগছে। দেহের গঠন এতো পাতলা হওয়া সত্ত্বেও আন্টির নিতম্ব বেশ বড়সড়। আর বুক? সেটা রাতেই বলবো। বাংলা চটি উপন্যাস

আংকেল সন্ধ্যায় আসলো। এরপর আস্তে আস্তে আত্মীয়সজন আসলো। এর মাঝে পার্লার থেকে দুইজন মেয়ে এসে আন্টিকে সাজিয়ে গেছে। তবে মেকাপ দিতে বারণ করি আমি। বান্ধবীর দুধের বোটা চুষে লাল করে দিলাম

বাকি সাজ সাজিয়ে তারা চলে গেছে। আত্মীয়রা সবাই খাওয়াদাওয়া করে চলে যায় রাত ১১টার দিকে। সবাই যাওয়ার পর আমি আংকেল আর আন্টির ঘরের তালা খুলি। শুভ আংকেলকে তার ঘরে নিয়ে যায়। আন্টি ড্রয়িংরুমের সোফায় বসে ছিলো আমি তাকে উঠতে বলি।

আন্টি উঠে দাঁড়ায়। এরপর আমি আন্টির পাশে গিয়ে দাঁড়িয়ে তার দুই বাহু ধরি। ইস! এতো নরম কেন আন্টি। হাতই যদি এতো নরম হয় তাহলে বুকের ওই ফুলে থাকা দুধ আর নিতম্ব কেমন নরম হবে ভাবতেই আমার কামদন্ড দাঁড়িয়ে যায়।

তবুও কোনোরকমে আন্টিকে নিজের সাথে হাটিয়ে তাদের ঘরের বিছনাতে বসাই। এরপর আন্টিকে বলি, “মনেই হচ্ছেনা আপনার বিয়ে হয়েছে ১৮ বছর আগে। যেন মনে হচ্ছে আজই আপনার বিয়ে হচ্ছে।”

আমার কথা শুনে দীপালি আন্টি লজ্জা পেয়ে মাথা নিচু করে ফেললো। আমি বললাম, “আমি যাই আন্টি। আপনার বরকে পাঠিয়ে দিচ্ছি।”

এরপর আমি আরেকবার বিছানা আর আন্টির দিকে তাকালাম।  আন্টির এই সাজের কিছুই থাকবেনা আগামী এক ঘন্টার ভিতর। এই বিছানার ফুল গুলোও এমন তাজা থাকবেনা। bondhur ma choda choti

সব ফুল আন্টির নিতম্বের পিষাই খেয়ে থেতলো হয়ে যাবে। একটা দীর্ঘশ্বাস ফেলে ঘর থেকে বের হয়ে গেলাম। আংকেল কে রুমে ঢুকিয়ে আমরা শুভর ঘরে চলে গেলাম। শুভকে বললাম, “চা খাবি নাকি।”

শুভ বলল, “ঘুমানোর আগে চা খেলে ঘুম আসবেনা। বাংলা চটি উপন্যাস

আমি বললাম, “আরে আসবে। আমার হাতের চা একবার খেয়েই দেখনা!”

শুভঃ ঠিক আছে নিয়ে আয়।

আমি কিচেনে চা করতে চলে গেলাম। চা বানানো শেষ হলে আমার পকেটে থাকা ঘুমের ওষুধটা বের করে অর্ধেক ভেঙে শুভর চায়ের কাপে মিশিয়ে দিলাম। এরপর চা নিয়ে শুভর ঘরে গেলাম। দুইজন চা শেষ করলাম। প্রায় ১০ মিনিট পর,

শুভঃ সত্যি যে চা খেয়ে ঘুম লাগছে।

আমিঃ আমারও ঘুম লাগছে। (মিথ্যা কথা)

এরপর আমি শুভর পাশে শুয়ে পড়লাম। চোখবুজে ঘুমানোর নাটক করলাম। কিছুক্ষণ পর শুভর বড় বড় নিশ্বাসের শব্দ পেতে লাগলাম। বুঝলাম সে ঘুমিয়ে কাদা। এখন আর ভয় নেই কোনো। 

ইয়ারফোনের পিন মোবাইলে ইনপুট করে ইয়ারফোন কানে লাগালাম। ওই ঘরের মাইক্রোফোনের আওয়াজ শোনা যাচ্ছেনা। 

তাই বের হয়ে ড্রয়িংরুমে আসলাম। আলো নিভিয়ে দিলাম সেখানকার। সোফায় বসে শুনতে লাগলাম ওখানে কি চলে। 

ওই ঘরে,

দীপালি আন্টিঃ আমার না খুবই লজ্জা করছে। ছেলেরা এসব কি করেছে বলোতো!

সুধীর আংকেলঃ ভালোই তো করেছে আজকে আবার আমাদের বাসর হবে।

আন্টির কোনো উত্তর শুনতে পেলাম না। এরমানে আন্টি লজ্জা পেয়েছে। বেশকিছুক্ষণ তারা গল্প করলো। আমার হঠাৎ ঘুম পেয়ে গেলো কিন্তু আমি ঘুমাবো না ঠিক করলাম।  বাংলা চটি উপন্যাস

তবুও হেরে গেলাম নিজের কাছেই। ঘুম ভাঙতেই খেয়াল করলাম ইয়ারফোন থেকে “আ আ আহ হো হো আ আ আ” শব্দ আসছে।

বুঝলাম খুব একটা ঘুমাইনি আমি। আংকেল আর আন্টির যুদ্ধ শুরু হয়ে গেছে। আমি একটু সাহস বাড়িয়ে জানালার ধারে চলে গেলাম। জানালার নিচ থেকে কাগজ বের করে নিলাম। 

এরপর জানালা একটু অল্প পরিমানে আলগা করলাম। ভিতর থেকে তাদের কামের শব্দ শোনা যাচ্ছিলো তবে ইয়ারফোনে বেশিই স্পষ্ট ছিলো তাই সেটা কানে দিয়েই রাখলাম।

ঘরের লাইট বন্ধই করেনি আংকেল আন্টি। আন্টির দিকে এবার আমি খেয়াল করলাম। আংকেলের নিচে শুয়ে আছে আর আংকেল উপর থেকে গাদন দিয়ে যাচ্ছে আন্টিকে জড়িয়ে ধরে।

আন্টিঃ ওহ ওহ ওওওওও ও ওহ হ আরওওওওওওওওওও জোরে।  ফালাফালা করে দাও।

আংকেলঃ করছিইইই তো ওহ ওহ ওহ ওহ। এর থেকে জোরহ ওহ ওহ নেইইই আমার ওহ ওহ।

আন্টি এবার আংকেলের চুল ধরে তাকে উলটে ফেললো এরপর নিজে আংকেলের উপরে উঠে বসলো। এই প্রথম আমি আন্টির নগ্নরুপ দেখলাম। 

আমি যতটুকু কল্পনা করেছি আন্টি তার থেকেও কোটিগুন সুন্দর। এমদম পাতলা একটা শরীর আন্টির কিন্তু তার বুকের সাইজ অবাক করার মত।

যেন বাশ গাছে দুইটা মোটাতাজা তাল ধরেছে। আন্টি আংকেলের লিঙ্গ নিজের ভিতর নিয়ে লাফাতে শুরু করলো। আংকেলের দুইহাত নিয়ে নিজের বুকের দুইটা তাল ধরিয়ে দিলো। 

দীপালী আন্টির দুধ এতো মোটা ছিলো যে আংকেলের এক হাতে একটা দুধ ধরছিলো না। তাই আংকেল বুদ্ধি করে দুই হাত দিয়ে প্রথমে ডান দুধ এরপর বাম দুধ চাপ দিচ্ছিলো। বাংলা চটি উপন্যাস

আন্টিঃ শুধু কি এগুলো টিপেই যাবে নাকি? নিচ থেকে ঠাপ দেওয়া যাচ্ছেনা?

আংকেল দুই তিনটা তলঠাপ দিলো তবে বেশ ছোট ছোট। এতেই আন্টির নিতম্ব থলবল করে উঠলো। যেন কোনো উত্তাল সমুদ্রের ঢেউ। 

আমি মন্ত্র মুগ্ধের মত চেয়ে রইলাম আন্টির দিকে। এতো সুন্দর মানুষ কেন হবে! আন্টির দুধ এতো মোটা, সেটা তো বুঝাই যায়না। কত টাইট ব্রা পরে আন্টি!

ওদিকে,

আংকেলঃ আমার হয়ে আসছে দীপালি। ও আ আ আ আ আ আ আ।

আন্টিঃ প্লিজ না এখনই না। আমার এখনো অনেক বাকি প্লিজ তুমি এখনই ঝরে যেওনা। ওহ ওহ ওহ ওহ। (আরও জোরে লাফাতে লাফাতে)

আংকেলঃ আমি পারছিনা আয়ায়ায়া আয়ায়া আ আয়ায়া। সব শেষ।

বলতে বলতেই আংকেল দীপালি আন্টির নিচে থর থর করে কাপতে লাগলো। বুঝলাম আংকেলের ইনজিনের তেল শেষ। এবার উপায়? কিন্তু অবাক হয়ে গেলাম ওই আদর্শ গৃহবধূর কাজ থেকে। 

আংকেলের পাশে শুয়ে পড়লো। এরপর আন্টি তার নিজের আঙ্গুল দিয়ে তার যোনীতে উঙ্গলি করতে লাগলো। এই প্রথম আন্টির রস মন্দির দেখলাম। সাধারণ বাংগালী মহিলাদের যেমন যোনী হয় আন্টির যোনী তেমন না।

তার যোনী একদম পর্ণস্টারদের মত। বাইরে থেকে ভিতর পর্যন্ত লাল টুকটুকে। রসে ভিজে জুবজুব করছে সেটা জানালা থেকেই দেখা যাচ্ছে।  বাংলা চটি উপন্যাস

আন্টি নিজে দুই পা দুই দিকে ছড়িয়ে দিলো আর ভিতরের রক্ত লাল, জবা ফুলের মত আংশটা দেখতে পেলাম। মনে হচ্ছে যেন কোনো দামী ব্রান্ডের গোলাপি রঙের লিপস্টিক দেওয়া হয়েছে ওখানে।

এতো সুন্দর যোনী আমি আমার জীবনে দেখিনি। আমার আর নিজেকে আটকে রাখা সম্ভব হলো না। হস্তমৈথুন শুরু করে দিলাম আন্টির লাল টুকটুকে চেরা দেখে।

নিজেকে অতৃপ্ত রাখা স্বামীর উপর কোনো রাগই সে করলো মা। বরং নিজেই নিজের কামরস বের করতে শুরু করলো।

আন্টিঃ ও ও হ হা ওহা ওহ ওহ ওহ। আহাহাহাহাহা।

বেশকিচ্ছুক্ষণ পর আন্টির ঝরে যাওয়ার সময় ঘনিয়ে আসলো। এরপর আন্টি আরও অবাক করা কাজ করলো। আংকেলের উপর উঠে তার 

নেতিয়ে থাকা লিঙ্গ আন্টি তার নিজের যোনীতে ঢুকিয়ে নিয়ে লাফাতে লাগলো আর লিঙ্গের পাশাপাশি আন্টি নিজের আঙুল দিয়ে তার ক্লিট ঘষতে থাকলো। মাসী গুদের ঠোট দিয়ে বাড়াটা কামড়ে ধরছে

এরপর আন্টি আংকেলের নেতিয়ে থাকা লিঙ্গের উপরেই নিজের কামরস ছেড়ে দিয়ে আংকেলের বুকে মাথা রাখলো। আন্টি মাথা রাখতে গেলে আন্টির নিতম্ব খানিকটা উচু হয়ে যায়। এতে আংকেলের লিঙ্গ বের হয়ে আসে। নেতানো অবস্থায় ১ইঞ্চি মত হবে। “এই লিঙ্গ নিয়ে বোকাচোদা এতো সুন্দর বউ পোষে।”

আন্টি বুকে মাথা রাখতেই,

আংকেলঃ দীপালি আমি তোমাকে শান্ত করতে পারিনা তবুও তুমি রাগ কেন দেখাও না?

আন্টিঃ যৌনমিলনের চরম তৃপ্তি রস খসানো। সেতো হয়েই গেছে তাহলে রাগ করে করবো কি!

আংকেল আন্টির কপালে চুমু খায়, আর এদিকে আমার কমরস বের হয়ে ফ্লোরে পড়তে থাকে।

আংকেলঃ এতো ভালোবাসো আমাকে? বাংলা চটি উপন্যাস

আন্টিঃ হ্যা, সেই জন্যই তো প্রতিদিন তুমি তৃপ্তি না দিতে পারলেও নিজেই নিজের রস বের করি। এটাই তো চরম তৃপ্তি।

আমি মনে মনে বললাম, “এটাই চরম তৃপ্তি না আন্টি। চরম তৃপ্তি তখন পাবেন যখন আমি আপনাকে আমার কামদণ্ড দিয়ে ড্রিল করবো। তখন তৃপ্তি কাকে বলে আপনি দেখতে পাবেন।

Leave a Comment

error: