বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ৩

bangla choti uponnas আংকেলের পাশে যখন আন্টি শুয়ে পড়লো তখন আন্টি চরম ভাবে কাপছিলো। সে নিজের দুইপা ফাকা করে রেখেছিলো। দুইপায়ের মাঝখান থেকে আন্টির মধু চুইয়ে চুইয়ে পড়ছিলো বিছানার উপর। 

ইস! আমি যদি বিছানার চাদর হতাম এই রস সব খেয়ে নিতাম। আন্টি অতিরিক্ত হাপাচ্ছিলো নিজের কামরস নিজেই বের করে। 

অনেক কসরত যে হয়েছে। জোরে জোরে নিশ্বাস নেওয়ার ফলে আন্টিত বুকের বড় বড় স্তনগুলো একবার উপরে উঠছিলো একবার নিচে নামছিলো।

আন্টির মুখের দিকে তাকিয়ে দেখলাম মিষ্টি হাসি দিয়ে ছাদের দিকে তাকিয়ে রয়েছে। এই হাসিতে আমি মরে যেতেও রাজি। দক্ষিণ ভারতের নায়িকা “রাশি খান্না” এর  মত চেহারা আন্টির।

দেখলে মনে হবে দুইজন জমজ বোন। কিন্তু পার্থক্য দুই জায়গায়, আন্টির নিতম্ব আর বুকের  স্বর্গসুধা ভান্ডার অনেক বড় বড়। এক একটা স্তন আমার এক হাতে ভালোভাবে আটবেনা। তবে অবাক করার বিষয় হলো আন্টির স্থন এখন ঝুলে যায়নি।

দেখলে মনে হবে ২১/২২ বছর বয়সী কোনো মহিলার উথিত স্তন। দুই স্তনের অগ্রভাবে লালচে বাদামী রঙের  দুইটা বৃত্ত। রঙটা মোটেই গাঢ় না, যেন হালকা রঙের লাল আলতা দিয়ে কেও মোলায়েম তুলি দ্বারা বুকের দুইটা মাংপিন্ডের উপর দুইটা নিখুঁত বৃত্ত একে দিয়েছে।  

সেই বৃত্তের কেন্দ্রে আবার রয়েছে দানা জাতীয় কিছু একটা। তবে সেটা বের হয়ে নেই। বিবাহিত মেয়েদের যেমন বুকের মাংসপিণ্ডদ্বয়ের বোটা বের হয়ে থাকে সন্তানকে খাওয়ার জন্য, দীপালি আন্টির তেমন ছিলোনা।

একদম চিকন চিকন ছোট ছোট দুইটা দানা  বুকের নরম তুলতুলে মাংসপিণ্ডদ্বয়ের সাথে সমান রয়েছে। মনে হচ্ছে যেন কোনো কুমারী মেয়ের বুক। 

আন্টি কি শুভকে বুকের দুধ খেতে দেয়নি তাহলে? দুধ খাওয়ালে নিশ্চয় বোটাগুলো বেশ মোটা আর অনেকটা বের হয়ে থাকতো! ব্যাপার না, আমি আন্টির বুক দুইটার সৌন্দর্য আরও বাড়িয়ে দেবো যেদিন ওই দানা জাতীয় জিনিস দুইটা নিজের গালের মুধ্যে নিয়ে চুষতে পারবো। bangla choti uponnas

আন্টির বাম স্তনের থেকে প্রায় চার আঙ্গুল নিচে একটা তিল রয়েছে। তিলটা বেশ বড় সড় তাই দূর থেকেও স্পষ্ট দেখা যাচ্ছে। 

আলোর অন্যপাশ হওয়ায় বাম স্থনের নিচে বিশেষ কিছু লক্ষ্য করিনি। তবে পেটের ঠিক উপরে আন্টির সৌন্দর্যের আরেকটা চিহ্ন রয়েছে। 

মাঝারি সাইজের একটা নাভীর। সাইজ দেখে মনে হচ্ছে আমার অনামিকা আঙ্গুলের সমান হবে। তবে নাভীর জন্য যেন মনে হচ্ছে কোনো অপ্সরা সেখানে শুয়ে আছে।

এরপর আরও নিচে চোখ নিয়ে আসলাম। ইফফফ! এটা দেখে আবার আমার লিঙ্গ শক্ত হয়ে গেছে। তবে একটা ভালো কিছুই হলো। এভাবে আমি বারবার উত্তেজিত হলে বারং ভালোই হবে। 

এভাবে আন্টিকে দেখে আমার কামদণ্ড বার বার শক্ত হয়ে গেলে প্রথম রাতে কম করেও দশবার সুখভোগ দিতে পারবো আনটিকে। 

আমি সমস্ত শক্তি হারিয়ে ফেলবো, নিজের সমস্ত কামরস ফুরিয়ে যাবে তবুও আন্টিকে দশবারের আগে ছাড়বোনা।

মোবাইলের ক্যামেরা অন করে ফ্ল্যাশলাইট বন্ধ করে দিলাম, সাইলেন্ট করেও দিলাম যাতে ছবি নেওয়ার সময় কোনো শব্দ না হয়। 

জানালার ফাকা দিয়ে আন্টির দুই পায়ের মধুভাণ্ডার বরাবর জুম করে একটা ছবি তুলে নিলাম। আইফোন হওয়ায় ছবির কোয়ালিটি বেশ ভালো এসেছে। জুম করে তোলা ছবিটা ওপেন করে আরও জুম করলাম।

ছবির কন্ট্রাস্ট বাড়িয়ে আন্টির মধুভাণ্ডারের প্রতিটা অঙ্গ দেখতে লাগলাম। নাভীর ঠিক দশ আঙ্গুল নিচেই এটার অবস্থান। 

কোনো ফোমকে যদি ব্লেড দিয়ে কেটে দেওয়া হয় তাহলে যেমন হবে এটাই ঠিক তেমন। চেরা একটা মোলায়েম জায়গা। চেরার একদম উপরে রয়েছে ছোট্ট দানা জাতীয় কিছু। 

মনে হয় আন্টির মধু ভান্ডারের মধু ঝরানোর বাটন ওটা। ওই ছোট্ট বাটন চাটলেই মনে হয় আন্টির মধু ভাণ্ডারের মধু ঝরতে শুরু করবে। bangla choti uponnas

দুইপা ফাকা করে রাখার কারণ আন্টির চেরাটা বেশ হা হয়ে আছে। চেরার দুই ধারে হালকা ফুলে থাকা চামড়ার দুইটা বর্ডার। যেন কোনো রসে ভরা পুকুরের পাড়। 

আর ঠিক তার পাশেই ভিতর দিকে রয়েছে হালকা হালকা লাল রঙের কয়েকটা পর্দা, তবে ওটা চামড়া মনে হচ্ছেনা, যেন কোনো মখমলের কয়েকটা পর্দা তার ভিতরের অংশটাকে সুরক্ষা করে চলেছে। 

দুইপাশে নরম চামড়ার বর্ডার, তার ভিতর মখমলের মত মুলায়েম অংশ ঠিক তার মাঝে আরও একটা আংশ রয়েছে।ভিজে চপচপে একটা অংশ, তবে এটার রঙ লাল টুকটুকে। যেন কোনো রক্ত পিন্ড। 

হা হয়ে থাকায় আন্টির মধু সেখান থেকে নদীর ধারার মত কুলকুল করে করে চেরা বেয়ে একদম বিছানায় পড়ে যাচ্ছে। বিশ্বাস করেন এমন কিছু দেখলে আপনি সবকিছু ভুলে এখনি আন্টিকে ভোগ করতে চাইবেন। 

কিন্তু আমি পারিনা, কারণ আমি আন্টিকে ভালোবাসি। আমার ভালোবসায় তাকে সিক্ত করেই তারপর আমার কামরসে সিক্ত করবো।

আন্টির হা হয়ে থাকা মধুভাণ্ডারের ফুটোটা খুব একটা বড় না। খুব জোর ওটার পরিধি আমার বুড়ো আঙ্গুল, না না, বুড়ো আঙুলের মতও হবে না। 

সেটার থেকেও একটু ছোটো হবে। সেই কবে এই ফুটো থেকে শুভ বের হয়েছে, আর আংকেলের এতো ছোটো কামদণ্ড, আন্টির মধুভাণ্ডারের ছেদ বড় হয় কি করে!

আন্টির দুই পা দুই দিকে ফাকা করে রাখার জন্য যেন মনে হচ্ছে আমি লাল রাঙা কোনো পদ্মফুল দেখছি। যেন ফুলের মধু আছে। bangla choti uponnas

সেই থকথকে মধু ফুলের ঠিক মাঝখান থেকে বের হয়ে নিচে কুলকুল করে নদীর ধারার মত গড়িয়ে চলেছে। ইচ্ছা করছে দৌড়ে আন্টির ওখানে চলে যায়। এরপর ওখানে মুখ নিয়ে গিয়ে আমার গরম জীব দিয়ে আলতো করে আন্টির মধু ভান্ডার চেটে দিই।

আন্টি তার নগ্ন দেহ আর পা দুইটা দুইদিকে ছড়িয়ে রেখেই থাকলো। যেন আমি তাকে সম্পুর্ন দেখতে পারি। সম্পুর্ন অনুভব করতে পারি তারই সুযোগ করে দিলো। 

আমিও মন ভরে আন্টি দেখতে দেখতে জানালার কাছেই চারবার হস্তমৈথুন করে ফেললাম। আমি ভিতরেই জোস দেখে আমিই অবাক। bangla choti uponnash চটি উপন্যাস

স্বাভাবিক ভাবে হস্তমৈথুন করার পর কামদণ্ড আবার স্বাভাবিক হয়ে যায় কিন্তু আমার বেলায় সেটা হচ্ছেই না। আন্টি উথিত স্তন আর পদ্মফুলের পাপড়ির মতো যোনী দেখে আমার কামদণ্ড একটুও ঠান্ডা হচ্ছেনা।

রসস্থলন হওয়ার পরও সেটা খাড়া রয়ে যাচ্ছে। যেন আন্টির পদ্মফুল আমার কামদণ্ডকে প্রতিনিয়ত চার্জ দিয়ে যাচ্ছে। তাই পঞ্চমবারের মত হস্তমৈথুন শুরু করলাম। 

ওদিকে আন্টি তার দুই মা মেলিয়ে রেখেই শুয়ে পড়েছে, আংকেলও ঘুম। আন্টির হা হয়ে থাকা নরম তুলতুলে যোনী দেখেই মৈথুন চালিয়ে যেতে লাগলাম।

মৈথন করা অবস্থায় খেয়াল করলাম একটা মাছি উড়ে গিয়ে আন্টির জনন মধুভাণ্ডারে বসলো। আন্টির টসটসে রসে ভরা মধুভান্ডারেই মধুর স্বাদ নিতে লাগলো মাছিটা। 

আন্টির একটু সুড়সুড়ি লাগছিলো তাই ঘুমের ঘোরেই একটু নড়েচড়ে উঠলো যাতে মাছিটা উড়ে যায়। কিন্তু মাছিটা মোটেও নড়লো না, হয়তো চুকচুক করে আন্টির রস খেয়েই চলেছে। জানিনা আন্টির মধুর রস কতই না মিষ্টি যে একটা মাছিও সেখান থেকে নড়তে চায়না। bangla choti uponnas

পঞ্চমবার আমার কামরস বের হওয়ার পরও কামদণ্ড ঠান্ডা হচ্ছিলো না। ইচ্ছা করছিলো সারারাত এই জানালার ধারে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার স্বর্গ দেখতে থাকি যে স্বর্গের কানায় কানায় একদিন শুধু আমার পানি থাকবে। আমার আর আন্টির মধুর পানিতে মিলেমিশে একাকার হয়ে যাবে।

মনে মনে ঠিক করলাম আর অপেক্ষা না। এবার আন্টিকে আমার ভালোবাসা দেখাতেই হবে। তার প্রতি আমার ফিলিংস দেখাতেই হবে। 

এভাবে চলতে থাকলে আন্টি কিছুই জানতে পারবেনা। আমিও আমার কাজে সফল হতে পারবোনা। তাই কালকে থেকেই আমার মিশনে নেমে পড়বো। 

পকেট থেকে মিনি টিস্যুর প্যাকেট বের করে ফ্লোরে পড়ে থাকা আমার বীর্য মুছে ফেললাম। শেষ বারের মত আন্টির মধুতে ভরা পদ্মফুলের মত চেরা জায়গাটা দেখে আগের মতই জানালার নিচে কাগজের টুকরো রেখে সেটা আটকে দিলাম।

কারণ আগামী দিনেও এই জানালা দিয়ে আমার স্বর্গের রানীর মধুভাণ্ডার দেখবো। এরপর শুভর ঘরে গিয়ে তার পাশেই শুয়ে পড়লাম। আমার ঠাটনো কামদন্ডকে হাত বুলিয়ে মনে মনেই বললাম

আমিঃ এতো রাগ কেন তোর বাবা? পরপর ৫বার বমি করেও কি একটু শান্ত হওয়া যায়না?

কামদণ্ডঃ না শান্ত হবোনা আমি। এভাবে হাত দিয়ে আমাকে শান্ত করতে পারবেনা তুমি।

আমিঃ তো আমার ছোট্ট সোনার কি লাগবে শুনি? bangla choti uponnas

কামদন্ডঃ অবশ্যই দীপালি আন্টিকে লাগবে। নাহলে আমি শান্ত হবোই না।

আমিঃ আচ্ছা বাবা, দীপালি আন্টিকেই দেবো তোকে। এবার তো একটু শান্ত হয়ে ঘুমা?

কামদন্ডঃ ঘুমাবো, তার আগে কথা দাও। যেদিন দীপালি আন্টির মধু ভান্ডারে আমি ঢুকবো সেটা আমার ইচ্ছা মত হবে?

আমিঃ এ বাবা, তোর আবার কি ইচ্ছা?

কামদন্ডঃ আমি চাই প্রথম দিন দীপালি আন্টিকে আমার উপরে ওঠানো হবে।

আমিঃ কোনো মেয়ে তার প্রথম মিলনে ছেলের উপরে উঠতে চায়না বেটা। তাকে ভিতর প্রথমে জোর করেই ঢোকানো লাগে।

bangla choti uponnas

কামদণ্ডঃ আমি ওসব জানিনা বাপু কিভাবে তুমি কি করবে। তবে যদি দীপালি আন্টির সাথে আমার প্রথম মিলনে সে আমার উপরে না ওঠে তাহলে আমি আজকে এভাবেই খাড়া থাকবো। আরও দশবার বমি করালেও আমি ঘুমাবো না। 

আমিঃ আচ্ছা আমি কথা দিচ্ছি, যেদিন দীপালি আন্টির সাথে আমার প্রথম মিলন হবে সেদিন দীপালি আন্টিকে আমি নিজের উপর নেব। নিচ থেকে তলঠাপ দেবো, আন্টি তোর উপরে উথাল-পাতাল ঢেউ তুলে নাচতে থাকবে। এবার খুশি?

কানদণ্ডঃ হ্যা খুশি।

আমার সাথে এভাবেই কামদন্ডের কাল্পনিক কথার মাধ্যমে সে শান্ত হলো। আমিও এবার ঘুমানোর প্রস্তুতি নিলাম। হঠাৎ মনে হলো আমার 

অচেনা পরিচয় থেকে আন্টিকে কিছু গিফট দেওয়া যায় কিনা? কলেজের বিতর্ক প্রতিযোগিতায় আমি আর শান্ত ৩০ হাজার করে টাকা জিতে ছিলাম। সেটা আমার পেটিএম একাউন্টেই ছিলো। bangla choti uponnas

শান্ততো আন্টিকে উপহার দিয়েছেই কিন্তু আন্টির হোয়াটসঅ্যাপের বন্ধু তো দেয়নি। তাই এবার তার উপর দেওয়ার পালা। 

আমি এম্যাজনে ঢুকে লাল টুকটুকে রঙের একটা লিপস্টিক ওর্ডার দিলাম। লিপস্টিকে কালারটা একদম আন্টির মধুভাণ্ডারের ভিতরেই টসটসে অংশের মত। 

একদম মন ভোলানো লাল যাবে বলে। এরপর নেইলপালিশ, বেশকিছু কাচের চুড়ি অর্ডার দিলাম। আন্টি হাতে সবসময় কাচের চুড়ি পরতে পছন্দ করে। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ২

সুন্দর একটা পায়েলও পছন্দ হলো তাই সেটাও অর্ডার দিলাম। লিপস্টিক, নেইলপালিশ, চুড়ি, পায়েল এরপর কি নেওয়া যায় ভাবতে ভাবিতেই দুষ্টুমি মনে এলো। 

একটা ভাইব্রেটর অর্ডার দিলাম। আংকেল তো সপ্তাহে দুইদিন বাড়িতে থাকে বাকি ৫দিন নিশ্চয় আন্টি নিজের আঙ্গুল দিয়ে শান্ত করে নিজেকে।

আমি একটু উপকার করি।ভাইব্রেটরটা ব্যাটারি চালিক ছিলো। কনট্রোল দুই ধরনের মোবাইলের মাধ্যমেও কন্ট্রোল করা যায় এটার ভাইব্রেশনের স্পিড আবার ভাইব্রেটরের বাটন দিয়েও কন্ট্রোল করা যায়। 

উদ্দেশ্যমূলক ভাবেই মোবাইল কন্ট্রোল ভাইব্রেটর কিনলাম। এরপর এড্রেসে আন্টিদের বাড়ির ঠিকানা দিলাম। পেমেন্ট করে ঘুমিয়ে গেলাম। bangla choti uponnas

পরদিন ঘুম থেকে উঠে দেখলাম সবাই উঠে পড়েছে। বাইরে বের হয়ে দেখলাম সবাই ডাইনিং টেবিলে বসে নাস্তা করছে। আমাকে দেখে দীপালি আন্টি ভুবনমোহিনীর মত হাসি দিলো, মন মাতানো ঠোঁট নাড়িয়ে নাড়িয়ে বলল,

আন্টিঃ শান্ত, এতো দেরি করে উঠলে যে?

আমিঃ(মনে মনে) আপনার মধুভাণ্ডার আর উথিত স্তন দেখে সারারাত আপনার সামনেই তো হস্তমৈথুন করলাম।

আন্টিঃ কি হলো শান্ত?

আমিঃ হ্যা হ্যা। না মানে কালকে একটু রাত জেগে ফেলে ছিলাম।

আন্টি তার পাতলা ঠোঁট দুটো দুইদিকে প্রসারিত করে বলল,

আন্টিঃ ফ্রেশ হয়ে নাও। খাবার রেডি।

আমিঃ (মনে মনে- আপনার থেকে ভালো খাবার কে আছে আন্টি। আপনার ওই পাতলা ঠোঁট, চিকন কোমর, ফর্সা ঘাড়, সাদা ধবধবে স্থন, তার উপরের হালকা রঙের বৃত্ত, বৃত্তের মাঝে কচি মেয়েদের মত বোটা, ছোটো নাভী, লাল টুকটুকে মধুভাণ্ডার, ফর্সা থাই এর থেকে ভালো খাবার আছে!) হ্যা আন্টি খাবো।

আন্টি মধুর হাসি দিয়ে বলল bangla choti uponnas

আন্টিঃ যাও।

আমি আন্টির সুন্দর মুখের দিকে তাকালাম। এই মানুষটা কতই হাসিখুশি থাকে। রাতে তৃপ্তি পায়না ঠিকমত তাও মন খুলে হাসে। এই বিষয়টি আমাকে আরও আকর্ষণ করে আন্টির প্রতি। একেই তো বলে আদর্শ গৃহবধূ।

ফ্রেশ হয়ে এসে খাবার খেলাম। এরপর সেদিনের মত বিদায় নিয়ে বাড়ি চলে গেলাম। দুপুরে হোয়াটসঅ্যাপে ঢুকে আন্টিকে মেসেজ দিলাম।

আমিঃ হ্যালো।

প্রায় ২০ মিনিট পর রিপ্লাই আসলো।

আন্টিঃ হাই। কেমন আছো?

আমিঃ ভালো আছি আন্টি। আপনি কেমন আছেন?

আন্টিঃ আমিও খুব ভালো আছি। তোমাকে তো বলাই হয়নি গতকালকে আমাদের বিবাহবার্ষিকী ছিলো।

আমিঃ(মনে মনে- স্বামীর সাথে সহবাস করে তৃপ্তই হতে না পারলে কিসের সহবাস!) জানি তো। আমার তরফ থেকে একটা গিফট পাবেন আন্টি। আল রেডি অর্ডার করে দিয়েছি আন্টি। আপনি না করতেই পারবেন না। এটা বন্ধু হিসেবে আপনার জন্য আমার বন্ধুত্ব।

আন্টি অমত করলো না। bangla choti uponnas

এভাবেই দুইদিন পার হয়ে গেলো। আংকেলও গতকালকে তার কাজে চলে গেছে। এর মধ্যে আমার শুভদের বাড়ি যাওয়া হয়নি। প্লান আছে আজকে যাবো। 

ক্লাসের একটা এসাইনমেন্টের কাজ দিয়েছে। প্রতিটা এসাইনমেন্ট দুইজন মিলে জমা দেবে। গ্রুপ এসাইনমেন্ট তাই আমিও চালাকি করে শুভর সাথে গ্রুপ বানিয়েছি। 

তাছাড়া আমি না চাইলেও শুভই আমার সাথে গ্রুপ বানাতো। তবে আমার যে অন্য প্লান সেটা তো শুভ জানেই না।

বিকালে ক্লাস থেকে ফিরে বাড়িতে এসে আমার গোপন হোয়াটসঅ্যাপ ওপেন করলাম। খুলেই দেখলাম আন্টির ভয়েজ মেসেজ এসেছে। মাত্র ১০ মিনিট আগের,

আন্টিঃ তুমি একটা অমানুষ। বন্ধুত্ব করেছি বলে কি নিজের ভদ্রতা বিক্রি করে দিয়েছি নাকি তোমার কাছে? কি মনে করেছো তুমি? এসব কি ধরনের গিফট। একটু আগেই তোমার এসব নোংরা গিফট পেয়েছি।

যাক ভালোই হয়েছে। আমি আর শুভ ক্লাসে থাকা অবস্থায় পার্সেল ডেলিভারি হয়েছে। নাহলে কেলেংকারী হয়েই যেতো। সবই উপওয়ালার ইচ্ছা। আমি বুঝেগেছি আন্টি ভাইব্রেটর দেখেই এমন করছে। তাই নাটক করে বললাম,

আমিঃ আন্টি কি বলছেন এসব? লিপস্টিক, নেইলপালিশ, চুড়ি আর পায়েল এগুলোর ভিতর নোংরা কি থাকতে পারে?

আন্টি লাইনেই ছিলো তাই মেসেজ আসলো।

আন্টিঃ নাটক আমার সাথে চলবেনা। তুমি জানো তুমি আর কি দিয়েছো। কুত্তা, জানোয়ার কোথাকার।

পরিস্থিতি খারাপ দিকে যাচ্ছে তাই তাড়াতাড়ি উত্তর দিয়েই দিলাম।

আমিঃ আন্টি আমি এই চারটে আইটেম কেনার সময় তারা বলেছিলো একটা সারপ্রাইজ গিফট দেবে। কিন্তু কি দেবে সেটা আমি জানতামই না আন্টি।  bangla choti uponnas

যদি খুব বাজে কিছু হয় আপনি নোংরা জিনিসটা ফেলে দিতে পারেন। তবে আমার দেওয়া লিপস্টিক, চুড়ি, পায়েল আর নেইলপালিশ ফেলবেন না।

আন্টির এরপর শান্ত গলার একটা মেসেজ দিলো।

আন্টিঃ তুমি এটা অর্ডার করোনি?

আমিঃ না আন্টি এটা সারপ্রাইজ গিফট ছিলো তাই ওরা কিছুই বলেনি।

আন্টিঃ প্লিজ তুমি মনে কিছু করো না। এটা দেখে আমি ভিষণ রেগে গিয়েছিলাম তোমার উপর।

আমিঃ সমস্যা নেই আন্টি। কিন্তু জিনিসটা কি যেটার জন্য রেগে গেছেন?(আমি তো জানি সেটা কি)

আন্টিঃ বাদ দাও। ওসব কথা।

আমিও আর কথা বাড়ালাম না। কিছুক্ষণ খোশগল্প করে হোয়াটসঅ্যাপ থেকে বের হয়ে আসলাম।

রাতে খেয়ে শুভদের বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। কলিংবেল বাজাতেই আমার দেবী দরজা খুলে দিলো। ঠোঁটের লিপস্টিক টা লাল টকটক করছে একদম আন্টির মধুভাণ্ডারের ভিতরের লাল চেরার মত। মাথায় চিকন করে দেওয়া লাল সিদুর। নিচের ঠোঁটের বাম দিকে একটা তিল। bangla choti uponnas

কেও ভালো করে খেয়াল না করলে তিলটা দেখতেই পাবেনা। পড়নে লাল সবুক রঙের শাড়ি। সাড়িটা এমন ভাবে পড়েছে যে ব্লাউজ দেখাই যাচ্ছেনা। তাই সেটার কালার বলতে পারলাম না। তবে ব্লাউজের ভিতরের মাংস্পিন্ডগুলো স্পষ্ট ভাবে আমার দিকে তাকিয়ে আছে। যেন বলছে, “আমাকে একটু চুষে দেখবি নাকি!”

আন্টিঃ কি ব্যাপার শান্ত?

আমার এবার হোস ফিরে আসলো।

আমিঃ কিছুনা আন্টি। শুভ আছে?

আন্টিঃ হ্যা আছে তো। আমরা তোমার জন্যই অপেক্ষা করছি। এসো একসাথে খাবো।

আমি আন্টিকে জানালাম যে আমি খেয়ে এসেছি। আন্টি একটু রাগ করলো। তাকে কোনোরকমে মানালাম। এরপর শুভর রুমে গিয়ে এসাইনমেন্ট লিখতে বসলাম। 

আন্টি ড্রয়িংরুমে বসে টিভি দেখছিলো। প্রায় বারোটা পর্যন্ত এসাইনমেন্ট লিখলাম। বাকিটা কালকে লিখবো ঠিক করলাম। শুভ ঘর থেকেই আন্টিকে বলল,

শুভঃ মা তুমি যাও শুয়ে পড়ো। আমরাও এবার ঘুমাবো। 

আন্টিঃ ঠিক আছে। bangla choti uponnas

আমার মনে আন্টির প্রতি সম্মান বা ভালোবাসা হাজার গুণ বেড়ে গেলো। ছেলে রাত জেগে পড়ছে তাই মাও জেগে আছে। এরম আদর্শ গৃহবধূ পাওয়া মুশকিল আজকের দিনে। এই জন্যই তো এই মানুষটাকে এতো ভালোবাসি আমি।

আন্টি ড্রয়িংরুমের লাইট বন্ধ করে দিয়ে রুমে চলে গেলো। আমি আর শুভও শুয়ে পড়লাম। তবে আমি না ঘুমানোর চেষ্টা করলাম। ফেইসবুক চালাতে লাগলাম। 

প্রায় ৩০ মিনিট পর খেয়াল করলাম শুভ ঘুমিয়ে গেছে৷ এবার আমার মিশন শুরু। আন্টি নিশ্চয় এখন ভাইব্রেটর দিয়ে নিজের কাজ মেটাবে। যদিও আমি সিউর না, তবে আশা করেছি।

পা টিপে টিপে শুভর ঘর থেকে বের হয়ে দরজা আটকে দিলাম বাইরে থেকে। আন্টির ঘরের সামনের জানালায় গেলাম। আমার রাগা কাগজটা সরিয়ে সেদিনের মত অল্প করে জানলা খুললাম। 

আজকেও ভিতরে লাইট জ্বলছে। কিন্তু রাতে আন্টি লাইট জ্বালিয়ে রাখে কেন। মনে হয় অন্ধকারে ভয় পায় আন্টি। যদি এটা সত্যিই হয় তাহলে আমার জন্য বেশ লাভের বিষয়। বন্ধুর মায়ের সাথে প্রেম – চটি উপন্যাস ১

যায়হোক জানালা দিয়ে ভিতর দিকে চোখ রাখলাম। যা ভেবেছিলাম তাই। আন্টির হাতে ভাইব্রেটর। ঘুরিয়ে ফিরিয়ে দেখছে। লাল রঙটা আমিই পছন্দ করেছিলাম কারণ এটার রঙ আর আন্টির জনন মধুভাণ্ডারের রঙ একই।

ঘুরিয়ে ফিরিয়ে দেখার পর আন্টি বিছানা ছেড়ে উঠে দাড়ালো। এরপর ভাইব্রেটর টা নিয়ে বাথরুমে চলে গেলো। এরপর পানি পড়ার শব্দ শুনলাম। 

বুঝলাম আন্টি ভাইব্রেটরটা ভালো করে ধুয়ে নিচ্ছে। ওয়াটারপ্রুফ হওয়ায় ওটা নষ্ট হওয়ার ভয় ছিলো না।

একটু পর আন্টি বের হয়ে আসলো। এরপর বিছানায় শুয়ে পড়লো। ডান হাতে ভাইব্রেটর নিয়ে কোমরের ফাকা দিয়ে শায়ার ভিতরে হাট ঢুকিয়ে দিলো।  bangla choti uponnas

আমি ভেবেছিলাম আন্টি কাপড় তুলে ভাইব্রেটর চালাবে আর আমি তার মধুভাণ্ডার দেখতে থাকবো। কিন্তু সেটা আমার কপালে ছিলোই না।

Leave a Comment

error: