দুটি গুদে একটি ধোন – গ্রুপ চুদার গল্প

গ্রুপ চুদার গল্প ছাত্রীকে পড়াতে গিয়ে মা ও দুই মেয়েকে আচ্ছা করে চুদলাম। আমার জীবনের সবথেকে স্বরনীয় ঘটনা! এক সাথে মা ও মেয়েকে চোদা ।রাধামাসী বাসায় থাকলে রেস্ট নেয় অথবা রান্নাঘরে ব্যস্ত থাকে। 

মাসীকেও যেন কেমনউদাস উদাস লাগে। মাসীর যৌবনপুষ্ট শরীর দেখলে যে কোন পুরুষের জন্য তালোভনীয় বলেই মনে হবে। 

কিভাবে যে মাসী তার জীবনটা কাটালো ভেবে অবাক হই, বিশেষ করে মাসীর ঐ বয়সে একজন শক্ত সমর্থ পুরুষ সঙ্গীর বিশেষ প্রয়োজন। মাসীরযে ফিগার তাতে প্রতি রাতে চুদেও রস খেয়ে শেষ করা যাবেনা। 

আমার প্রতিওমাসীর বিশেষ সহানুভুতি মাঝে মাঝে আমাকে খুব বিব্রত করে। যা লক্ষণ দেখাযাচ্ছিল তাতে আমার মনে হচ্ছিল হয়তো আবার আমাকে মা-মেয়ের সেক্স একসাথেমিটাতে হতে পারে। 

কারন আনিকা তো রিতিমত প্রকাশ্যভাবেই আমাকে পেতে চাইছিল, ওকে চুদা শুধু সময়ের ব্যাপার মাত্র, কিন্তু মাসী? আমি তখন কাঠ বেকার, পরীক্ষা শেষ হয়ে গেছে, চাকরীর চেষ্টা করছিলাম। 

সেই ফাঁকেকিছু প্রাইভেট টিউশনি করার সিদ্ধান্ত নিলাম। সময়ও কাটবে, কিছু আয়ও হবে। ভালছাত্র ছিলাম বলে ঐ একটা কাজ খুব ভাল করতাম, এসএসসি পাশের পর থেকেই যখনইসময় পেয়েছি, 

টিউশনি করেছি এবং আমার ছাত্র/ছাত্রীরা সবসময়ই ভাল রেজাল্টকরতো। কয়েকজন বন্ধু বান্ধবকে বলে রেখেছিলাম, তাদের মধ্যেই একজন এইটিউশনিটার খবর দিল। গ্রুপ চুদার গল্প

এক বিধবা স্টাফ নার্সের দুই মেয়েকে পড়াতে হবে। মহিলারকোন ছেলে সন্তান নেই। মহিলা তার দুই মেয়ে আনিকা আর তাপসীকেনিয়ে হাসপাতালের সার্ভিস কোয়ার্টারেই থাকে।ঐদিনইবিকেলে দেখা করলাম। 

চমৎকার মহিলা, বেশ হাসিখুশি আর মিশুক, বয়স ৪০ ছোঁয়নি, তবে শরীরের গাঁথুনি বেশ ভাল। চমৎকার ফিগার, গায়ের রংটা তামাটে, বেশ লম্বা।প্রথম দর্শনেই মহিলাকে মাসী বলে ডাকায় সে খুব খুশি হলো। 

তবে আমাকে একটুসংশোধন করে দিয়ে বললো, “শুধু মাসী ডাকলে আমার বেশ অস্বস্তি হয়, তুমি আমাকে রাধা মাসী বলে ডেকো” রাধা মাসী আমার দুই ছাত্রীর সাথে পরিচয় করিয়ে দিল। 

অবাক হলাম রাধা মাসীর দুই মেয়েকে দেখে। দুই মেয়েযেন পৃথিবীর দুই বিপরীত মেরু। একই মায়ের পেটের দুটো বাচ্চার মধ্যে এতোবৈপরিত্য এর আগে কখনো দেখিনি।

আনিকাযেমন ওর মায়ের মত তামাটে আর তাপসী তেমনি ফুটফুটে ফর্সা। আনিকা বেঁটে আরতাপসী ওর মায়ের মত লম্বা। আনিকা মোটা, বড় বড় মাই, ফিগার ৩৬-৩৪-৪০ আর তাপসীছিপছিপে, ছোট ছোট মাই, ফিগার ৩০-২৪-৩৪।

আনিকার নাক মোটা, চোখ ছোট আর তাপসীরনাক টিকলো, চোখ পটলচেরা। এক কথায় আনিকা যতটা রূপবতী, তাপসী ততটাই কুরূপা।গ্রুপ চুদার গল্প

কথায় কথায় জানলাম, রাধা মাসী বিধবা নন, তাপসীর জন্মের পরপরই উনার স্বামীলাপাত্তা হয়ে যায়, আজ পর্যন্ত তার কোন খবর পাওয়া যায়নি। 

কয়েক বছর সিঁথিতেসিঁদুর রেখে পরে নিজের নিরাপত্তার কারনেই বৈধব্য বেশ ধারন করেছেন। বিধবাবলে প্রচার করাতে চাকুরীতেও বিশেষ সুবিধা পাওয়া যায়।

পরদিন থেকেই পড়ানো শুরুকরলাম, পড়াতে গিয়ে দেখলাম, কেবল চেহারা আর শারিরীক গঠনেই নয় পড়াশুনাতেওআনিকা যতটাই গাধা তাপসী ততটাই মেধাবী। 

আমার স্বাভাবিক গুণগত কারনেই রাধামাসীর বেডরুম থেকে শুরু করে রান্নাঘর পর্যন্ত যাওয়ার অনুমতি পেয়ে গেলাম।মাত্র দুই সপ্তাহের মধ্যেই আমি এতটাই বিশ্বস্ততা অর্জন করলাম যে, 

রাধা মাসীতার মেয়েদের সকল দায়িত্ব আমার উপরেই দিয়ে নিশ্চিন্ত হলেন। মাসীর বাসায় আমার সব জায়গায় অবাধ যাতায়াতে কোন সমস্যাই ছিলনা। আপন খালাকে চোদার গল্প khala ke chodar golpo

এমনকি মাসী মাঝে মাঝে পিঠা-পায়েস তৈরি করলে আমাকে রান্নাঘরে বসেই খেতেবলতো।আমিসপ্তাহে ৬ দিনই পড়াতাম, কেবল শুক্রবার ছুটি নিতাম। গ্রুপ চুদার গল্প

পড়ানোর সময় ছিল বিকেল৪টা থেকে ৬টা। মাসীর নার্সের চাকরী শিফট ভিত্তিক। দিনে ৮ ঘন্টা ডিউটি, সকাল৬টা থেকে দুপুর ২টা, দুপুর ২টা থেকে রাত ১০টা এবং রাত ১০টা থেকে সকাল ৬টামোট তিনটে শিফট, ৭ দিন পরপর শিফট চেঞ্জ হতো। 

ফলে প্রতি ২ সপ্তাহ পরপর যখনরাধা মাসী দুপুর ২টা থেকে রাত ১০টার শিফট করতো সেই ১ সপ্তাহ তার সাথে আমারদেখা হতো না। 

ডাইনিং স্পেসে দেয়ালের সাথে লাগানো ছোট একটা ডাইনিং টেবিলেওদের পড়াতাম। আমি বসতাম টেবিলের এপাশে, দেয়ালের দিকে মুখ করে আর আনিকা আমারবাঁ পাশে তাপসী ডান পাশে।

টেবিলটাছোট হওয়াতে মাঝে মধ্যেই আনিকা আর তাপসীর পায়ের সাথে আমার পা লেগে যেতো, তবে আনিকার সাথেই বেশি লাগতো। 

আর আমি ওর আচার আচরন দেখে বুঝতাম যে ও ওটাকরতো ইচ্ছে করেই। কারন কিছুদিনের মধ্যেই ওদের সাথে যখন বেশ ঘনিষ্ঠ হয়েউঠলাম, তখন থেকেই আনিকা কেমন যেন উসখুস করতো, আমার চোখে চোখে তাকিয়ে লজ্জালজ্জা করে হাসতো। 

পাকা খেলোয়াড় হওয়াতে আমি সবই বুঝতাম, আনিকা আমাকে নিয়েস্বপ্ন দেখা শুরু করেছে। যে কোন দিন ও আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসবে।গ্রুপ চুদার গল্প

বিশেষ করে যে সপ্তাহে মাসী বিকেলে শিফট করতো সে সপ্তাহে আনিকা আমার সাথেবেশি মাখামাখি করতো। তাপসী লক্ষ্মী মেয়ের মত শুধু তাকিয়ে সেসব দেখতো।

শেষ পর্যন্ত আমার ধারনাইসত্যি হলো। একদিন পড়ানো শেষ করে যখন উঠতে যাবো, আনিকা আমাকে একটা বই দিয়েবললো যে ঐ বইয়ের কয়েকটা প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছে না, ভিতরে একটা কাগজেপ্রশ্নগুলো লেখা আছে, 

আমি যেন উত্তরগুলো বইতে দাগিয়ে দেই। আমি বইটা বাসায়এনে রাতে উত্তর দাগানোর জন্য বইটা খুলে কাগজটা বের করলাম। কিন্তু দেখিওটাতে কোন প্রশ্ন লেখা নেই, ওটা একটা চিঠি। 

আনিকা আমাকে প্রেমের প্রস্তাবদিয়েছে। সেই সাথে আমাকে ওর জন্য একটা লাল রঙের ৩৬ সাইজ ব্রা কিনে দিতেবলেছে। আমি পরদিন বইটা ফেরত দিলাম এবং এমন ভান করলাম যেন চিঠিটাই পাইনি।

বইটা নিয়ে আনিকা ভিতরে দেখলো কিছু আছে কিনা, পরে কিছু না পেয়ে রেখে দিল।পড়ানোর সময় আনিকা কিছু বললো না। যাওয়ার সময় আমার সাথে এলো দরজা খুলে দেওয়ারজন্য।

আনিকা ফিসফিস করে বললো, “আমার চিঠির জবাব কই?”আমি যেন আকাশ থেকে পড়লাম, “চিঠি? কিসের চিঠি? তোমাদের স্কুল থেকে কি চিঠি লিখতে দিয়েছে নাকি?

আর কিছু বললো না আনিকা, কেবল ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়লো, তারপর দরজাখুলে দিল। সেদিনের মতো পার পেলেও দুই দিন পর আর ওর হাত থেকে রেহাই পেলামনা।

পড়ানো শেষ করে যখন আমি যাওয়ার জন্য বাইরের দরজার দিকে গেলাম, আনিকা আগেআগে গেল দরজা খুলতে। দরজা খোলার ঠিক আগের মুহুর্তে আমার পকেটে একটা চিঠিগুঁজে দিয়ে বলল, “কালকেই জবাব চাই কিন্তু” আমি আর কিছু না বলে চলে এলাম। গ্রুপ চুদার গল্প

সেই একই চিঠি, একই ভাষা, একই কথা, কেবল নতুন করে লিখেছে।পরদিনপড়তে বসার কিছুক্ষণ পর আনিকা টেবিলের নিচ দিয়ে আমার হাঁটুতে গুঁতো দিল, আরমুখে হাসি নিয়ে ইশারায় জিজ্ঞেস করলো, চিঠির জবাব কই? 

আমি জবাবে শুধুহাসলাম। আনিকা আরো কিছুক্ষন গুঁতাগুঁতি করলো। ফলে ওর আকুলতা তাপসীর কাছেধরা পড়ে গেছে। তাপসী লেখা ফেলে আমার আর ওর ইশারায় কথা বলা দেখছে। 

সেদিনেরমত আমাকে ছেড়ে দিলেও আনিকার হাত থেকে আমি আর রেহাই পেলাম না। চিঠির জবাব নাপেলেও ও বুঝতে পারলো যে, আমি ওকে হতাশ করবো না।

ফলে প্রথম প্রথম পায়ে পাঠোকাঠুকি তারপর পুরোপুরি পা দিয়ে আমার পা চটকাতে লাগলো। এভাবে কিছুদিন চলারপর আনিকা আরো আগ্রাসি হয়ে উঠলো এবং চেয়ার এগিয়ে এনে বসে আমার হাঁটু টেনেওর উরুর উপর দিয়ে আমার পা রেখে দুই উরুর মাঝে রেখে চাপতে লাগলো। 

সেটা ক্রমেক্রমে এতই গভীরে যেতে লাগলো যে অবশেষে আনিকা আমার হাঁটু ওর ভুদার সাথেচেপে ঘষাতে লাগলো।রাধামাসী বাসায় থাকলে রেস্ট নেয় অথবা রান্নাঘরে ব্যস্ত থাকে। গ্রুপ চুদার গল্প

মাসীকেও যেন কেমনউদাস উদাস লাগে। মাসীর যৌবনপুষ্ট শরীর দেখলে যে কোন পুরুষের জন্য তালোভনীয় বলেই মনে হবে। 

গ্রুপ চুদার গল্প

কিভাবে যে মাসী তার জীবনটা কাটালো ভেবে অবাক হই, বিশেষ করে মাসীর ঐ বয়সে একজন শক্ত সমর্থ পুরুষ সঙ্গীর বিশেষ প্রয়োজন। 

মাসীরযে ফিগার তাতে প্রতি রাতে চুদেও রস খেয়ে শেষ করা যাবেনা। আমার প্রতিওমাসীর বিশেষ সহানুভুতি মাঝে মাঝে আমাকে খুব বিব্রত করে। 

যা লক্ষণ দেখাযাচ্ছিল তাতে আমার মনে হচ্ছিল হয়তো আবার আমাকে মা-মেয়ের সেক্স একসাথেমিটাতে হতে পারে। কারন আনিকা তো রিতিমত প্রকাশ্যভাবেই আমাকে পেতে চাইছিল, ওকে চুদা শুধু সময়ের ব্যাপার মাত্র, কিন্তু মাসী?

হ্যাঁ মাসী। মাসী আমাকে একটু বেশি বেশি আস্কারা দিতে লাগলো। প্রায়ই রান্নাঘরেমাসী বিভিন্ন রকমের পিঠা, বড়া বা এমন সব খাবার বানাতো যেগুলি গরম গরম খেতেভালো লাগে। গ্রুপ চুদার গল্প

আর এরকম কিছু তৈরি করলেই মাসী আমাকে রান্নাঘরে ডেকে পাঠাতো।চুলার পাশে টুল পেতে বসিয়ে আমাকে চুলা থেকে গরম গরম পরিবেশন করতো। 

প্রথমপ্রথম কয়েকদিন তেমন কিছুই ঘটলো না। একদিন দেখি চুলার গরমে মাসী ঘেমে ভিজেগেছে। আমাকে ডেকে পাশে বসিয়ে খাওয়াতে খাওয়াতে বললো, “কিছু মনে করোনা বাবা, আমি আবার গরম সহ্য করতে পারিনা। 

তুমিতো ঘরের ছেলের মতোই….”বলতেবলতে গা থেকে ওড়না খুলে ফেললো। মাসীর পরনে ছিল বড় গলার লো কাট কামিজ, ফলেমাসীর বড় বড় মাইগুলোর অনেকখানি আর দুই মাইয়ের মাঝের গভীর খাঁজ কামিজেরগলার কাছে দেখা যেতে লাগলো।গ্রুপ চুদার গল্প

আমারবুকের মধ্যে ঢিব ঢিব করত লাগলো, তার উপরে মাসী যখন কড়াইতে পিঠা দেওয়ারজন্য সামনে ঝুঁকছিল তখন মাইদুটো আরো বেশি সামনের দিকে বের হয়ে পড়ছিল। 

এভাবেপ্রায়ই মাসী যখন রান্নাঘরে খাবার জন্য ডাকতো তখন আমি মাসীর ডবকা মাইগুলোরঅনেকখানি দেখতে পেতাম, তাছাড়া মাসী পিঁড়িতে বসতো, কামিজের ঘের হাঁটুর উপরে থাকায় মাসির ভুদার ওখানে সালোয়ারের কামড় টান পড়ে ভুদার ঠোঁট আর মাঝের খাঁজ সালোয়ারের উপর দিয়েই ফুটে উঠতো। 

একদিন খুব গরম পড়ছিল, রান্নাঘরে আগুনেরতাপে গরম আরো বেশি। মাসী আমাকে বললো, “বাবা শার্টের বোতামগুলো খুলে দাও, একটু ঠান্ডা লাগবে” আমি বোতাম খুলে দিতেই মাসী নির্লজ্জ লোলুপ দৃষ্টিতে আমার লোমশ বুক আর পেশি দেখে বললো, “তোমার শরীর তো বেশ জোয়ান, ব্যায়াম কর বুঝি?”আমি শুধু হাসলাম।গ্রুপ চুদার গল্প

আনিকারআগ্রাসন দিন দিন বেড়েই চলছিল এবং সেটা তাপসীর চোখ এড়াতে পারেনি। তাপসী সবইবুঝতে পারলো। অবশেষে আমি নিজেকে আনিকার হাতেই সঁপে দিলাম।

সেদিন রাধা মাসীবাসায় ছিল না, তাপসী উঠে বাথরুমে যাওয়ার সাথে সাথে আনিকা আমার হাত টেনেনিয়ে চুমু খেতে লাগলো, পরে চেয়ার থেকে উঠে সম্ভবত মুখে চুমু খেতে চাইছিলকিন্তু তাপসী এসে পড়ায় সেটা আর পারলো না। 

তাপসী শুধু আমার দিকে গভীরদৃষ্টিতে তাকিয়ে পড়ায় মনোযোগ দিল। এদিকে আনিকার ঐসব কর্মকান্ডে প্রতিদিনআমার ধোন খাড়ায় আর ধোনের মাথা দিয়ে লালা ঝরে লুঙ্গি ভেজে। 

অবশেষে আমিওতাপসীকে আড়াল করে আমার বাম হাত টেবিলের তলা দিয়ে ঢুকিয়ে প্রথম দিকে আনিকারউরু চাপতে চাপতে ওর মাই টেপা শুরু করলাম। এবং দিনে দিনে সালোয়ারের উপর দিয়েওর ভুদাও টিপতে লাগলাম।

আমিআনিকাকে পুরো কব্জায় পেয়ে গেছিলাম, শুধু একটা সুযোগ খুঁজছিলাম কবে আনিকাকেবাসায় একা পাবো আর জানতাম সেদিনই ওকে চুদতে পারবো। 

এরই মধ্যে একদিন পড়াতেগিয়ে দেখি ওদের বাসায় আরেক রসালো খাবার এসে জুটেছে। প্রথম দেখাতেই আমারবুকের মধ্যে উথাল পাথাল শুরু হয়ে গেল। গ্রুপ চুদার গল্প

জানলাম ও ওদের মামাতো বোন, নামলাবনী। তাপসীর মতোই হালকা পাতলা শরীর, ফর্সা ফুটফুটে, দেখতে খুবই সুন্দর।মুখের দিকে তাকালে বড় কচি মেয়ে বলে মনে হয়, আন্দাজ বছর বয়স, ৪ ফুট ১০ইঞ্চি লম্বা। 

চেহারায় সবসময় একটা দুষ্টু দুষ্টু মিষ্টি হাসি লেগেই আছে আরচোখেও দুষ্টামীর ঝিলিক। ওর পোশাক দেখেই বোঝা যায়, কোন অভিজাত পরিবেশে বড়হয়েছে ও। 

জিন্সের থ্রি কোয়ার্টার ট্রাউজারের সাথে টকটকে হলুদ রঙের একটা নরমকাপড়ের গেঞ্জি পড়েছে ও। বয়সের তুলনায় বেশ বড় বড় টেনিস বলের মত গোল গোল মাইদুটো গেঞ্জির উপর দিয়ে প্রকটভাবে ফুলে রয়েছে।

আমি ওর মুখের দিকে একটুতাকিয়ে ওর মাইগুলোর উপর চোখ আটকে গেল। মনে হলো সেটা ও বুঝতে পারলো আর ইচ্ছেকরেই বুকটা আরেকটু চিতিয়ে দাঁড়ালো যাতে মাইগুলো আরো ফুলে ওঠে।গ্রুপ চুদার গল্প

আনিকার কাছেজানলাম, লাবনীকে ওর বাবা রেখে একটা জরুরী কাজে সিলেট গেছে। সপ্তাহখানেকথাকবে। লাবনীদের বাসা ঢাকার গুলশানে, ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ে। 

মেয়েটা যেসাংঘাতিক ফাজিল তার প্রমান পেয়ে গেলাম পরের দিনই। আমি পড়াতে গেছি। আনিকা, তাপসী আর আমি যার যার চেয়ারে বসলাম, মাসী ডিউটিতে। 

একটু পর লাবনী এসে আমাকেবলল, “কি গরুমশাই, শরীলটা বালা”আমি শুধু হাসলাম, জবাব দিলাম না কিন্তু লাবনী খিলখিল করে হাসতে লাগলো। 

তখনওর হাসির কারনটা না বুঝলেও বুঝলাম পড়ানো শেষ করার পর। যখন উঠতে যাবো দেখিআমার লুঙ্গি চেয়ারের সাথে আটকে গেছে, লাবনী আঠা লাগিয়ে রেখেছিল।গ্রুপ চুদার গল্প

২/৩দিনের মধ্যেই লাবনীর সাথে আমার খুব ভাব হয়ে গেল। আমি যখন পড়াতাম, লাবনীআমার সাথে বকবক করতো। আমি ওকে সামনে পেলেই ওর বড় বড় মাইগুলোর দিকে তাকিয়ে থাকতাম। 

পরে লাবনী নিজেই আমার কাছে ঘেঁষতে শুরু করলো। আমি পড়াতে বসলেই আমারপিছনে এসে চেয়ারের পিছনে হাত রেখে এমনভাবে দাঁড়াতো যে ওর নরম নরম মাইদুটোআমার মাথার সাথে ঘষা লাগতো। 

মাঝে মাঝে আবার হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরতো, তখন ওর মাই আমার গালের সাথে চাপ লাগতো। এসব কারনে আমার ভিতরের জানোয়ারটা জেগে উঠলো আর ওর অসম্ভব সুন্দর মাইগুলো টেপার জন্য মনটা উসখুস করতে লাগলো, কিন্তু তার জন্য কোন সুযোগ খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে অনেক ভাবনা চিন্তাকরে একটা বুদ্ধি বের করলাম।

মাসীনিজের ইচ্ছেতেই প্রায়ই বিকেলের শিফট করতো, প্রয়োজনে আরকেজনের সাথে শিফটঅদলবদল করতো, তখনও মাসীর বিকেলের শিফট চলছিল, আর প্রতিদিন সন্ধ্যার পর লোডসেডিং হচ্ছিল। গ্রুপ চুদার গল্প

এসব মিলিয়ে আমি ওদেরকে বললাম যে, আমার বিশেষ জরুরী কিছু কাজপড়ে গেছে. তাই কয়েকদিন বিকেলে পড়াতে পারবো না, সন্ধ্যায় পড়াবো। 

সেইভাবেপরদিন আমি সন্ধ্যায় গেলাম পড়াতে। যথারিতি পড়ানো শুরু করেছি, ১৫ মিনিটও হয়নিকারেন্ট চলে গেল। অন্ধকারে আনিকা আমার বামহাত টেনে নিয়ে উঁচুতে তুলে ওরমাইয়ের উপরে ধরলো। 

আমি আনিকার নরম পেলব ডাঁসা ডাঁসা দুধ টিপতে লাগলাম। এরইমধ্যে তাপসী একটা মোম জ্বালিয়ে আনলো, অন্ধকার কেটে গেল, আমি হাত গুটিয়েনিলাম, আনিকা নড়েচড়ে ঠিকঠাক হয়ে বসলো। কিন্তু আমার মাথায় অন্য প্ল্যান ছিল।

আমি বললাম, “ধুস, এই মোমের আলোয় পড়াশুনা হয় নাকি, তারচে চলো কারেন্ট না আসা পর্যন্ত আমরা একটা কিছু খেলি” লাবনী সাথে সাথে হৈ হৈ করে উঠলো, গ্রুপ চুদার গল্প

“ঠিক বলেছেন স্যার, চলেন খেলি, বাট হোয়াট গেম উইল উই প্লে?”আমার সবকিছু প্ল্যান করাই ছিলো, বললাম, “চলো চোর পুলিশ খেলি”। 

তাপসী ছাড়া বাকী দুজনেই সাথে সাথে উল্লসিতভাবে রাজি হলো, তাপসী ইদানিংকেমন যেন চুপচাপ নিস্প্রভ হয়ে উঠছে। আমি ওদেরকে খেলার নিয়ম কানুন বলেদিলাম, “প্রথমেআমরা একটা লটারী করবো। 

যে জিতবে সে হবে পুলিশ, বাকীরা চোর। পুলিশের চোখবেঁধে দেয়া হবে। বাকী তিনজন নিজের নিজের ইচ্ছেমত জায়গায় লুকিয়ে থাকবে যাতেপুলিশ তাকে সহজে খুঁজে না পায়, 

পুলিশ চোখের বাঁধন খুলে চোর খুঁজবে, যাকেপাবে সে পুলিশ হবে আর বাকিরা চোর, এভাবে কারেন্ট না আসা পর্যন্ত খেলা চলতেথাকবে। তবে লটারী হওয়ার পর মোমবাতি নিভিয়ে দেয়া হবে”।

আমি চারটে সাদা কাগজেরটুকরার একটার মধ্যে বড় একটা গোল দাগ দিয়ে ভাঁজ করে টেবিলে ফেললাম। চারজনেচারটে তুললাম। লাবনী গোল দাগ দেয়া কাগজটা পেলো এবং পুলিশ হলো। তিনজন একসাথে গ্রুপ সেক্স | গ্রুপ সেক্সের গল্প

আমরা যার যারমতো লুকালাম তবে তাপসীর খেলায় আগ্রহ ছিল না বলে লাবনী ওকে সহজেই পেয়ে গেল।এরপরে আমি এমন জায়গায় লুকালাম যাতে তাপসী সহজেই আমাকে পেয়ে যায়, কারন আমারউদ্দেশ্য সফল করতে হলে আমাকে পুলিশ হতে হবে। গ্রুপ চুদার গল্প

তাপসী সহজেই আমাকে পেয়ে গেল।আমার চোখ বাঁধা হলো, তবে আমি কাপড়ের নিচের দিকের ফাঁক দিয়ে আবছা অন্ধকারেওদেখতে পেলাম আনিকা বেডরুমে লুকালো, তাপসী বাথরুমে আর লাবনী রান্নাঘরে। 

ওরারেডি বলার পর আমি চোখ খুললাম আর সরাসরি রান্নাঘরে চলে গেলাম। রান্নাঘরেঢুকেই বুঝতে পারলাম চাউলের ড্রামের পিছনে ছাড়া লুকানোর তেমন কোন ভাল জায়গানেই।

আমি এমন ভান করলাম যে কিছুই বুঝিনি। এভাবে কয়েক জায়গায় হাতড়ালাম এবং ফিসফিস করে জিজ্ঞেস করলাম, “এখানে কেউ আছে?

একসময় চাউলের ড্রামের পাশে গিয়ে একইভাবে ফিসফিস করে জিজ্ঞেস করলাম, “এখানে কেউ আছে?”পরে অন্ধের মত হাতড়ে হাতড়ে বললাম, “দেখি তো কেউ আছে কিনা” এ কথা বলেই আমি ড্রামের ওপাশে হাত ঢুকিয়ে দিলাম। নরম একটা স্পর্শ পেলাম, হাতড়ে বুঝতে পারলাম, লাবনীর কাঁধ ওটা। 

আমি আবার ফিসফিস করে বললাম, “ঠিক বুঝতে পারছি না, এখানে কেউ থাকতে পারে, একটু ভাল করে দেখি তো” আমি কাঁধ থেকে আমার হাত পিছলে সামনের দিকে নামিয়ে দিলাম। গ্রুপ চুদার গল্প

যখন লাবনীর একটামাই আমার হাতের মুঠোর মধ্যে চলে এলো তখন চিপে ধরে ফিসফিস করে বললাম, “এটা আবার কি! গোল আর নরম! আমার মনে হয় এটা একটা টেনিস বল”।

Leave a Comment

error: