আমার গুদমারানী মায়ের পরকীয়া ma porokia choti

ma porokia choti আমার মার নাম সবিতা, বয়স ৪০ বছর। মার অসাধারন সেক্সী শরীর আর যৌবনের কারনেই মাকে দিয়ে অসামাজিক কার্যকলাপ করান হত। এ বয়সে মার যা সেক্স তা কোন যুবতী নারীকে হার মানাবে। যেমন টাইট মাইদুটো তেমনি পাছার দাবনা।

মার বুকের মাপ ৩৬, কোমড় ৩০ আর পাছার সাইজ ৪০ ইঞ্চি। মার পাছা দেখলে ছেলে বুড়ো যে কেউ মাকে চুদতে চাইবে। 

আপনারা অনেকেই গালমন্দ করতে পারেন মাকে নিয়ে এসব আজেবাজে গল্প লেখার জন্য কিন্তু আমার পরিস্থিতি অনুধাবন করলে বুঝবেন নিতান্ত বাধ্য হয়েই মাকে দিয়ে আমার এসব কাজ করাতে হচ্ছে। 

মা নিজেও তার এই চরিত্রের জন্য দায়ী ছিল না।মা খুবই সাধারন এবং লাজুক প্রকৃতির মেয়ে। কিন্তু অসাধারন সুন্দরী ও সেক্সী চোদনখোর শরীরের অধিকারীনি।  ma porokia choti

সেজন্যই ছেলেবুড়ো সবাই মাকে চোদার জন্য প্রস্তাব দিত। ঘরে বাইরে মাকে নানাভাবে উত্যক্ত করত। বাবা বেচে থাকতেই মা দুতিনজনের সাথে মিলিত হয় বাধ্য হয়ে। 

একদিন গ্রামে থাকতে আমি ঘরে এসে দেখি মা নগ্ন দেহে আমাদের গ্রামের মোড়লের কাছে নিজের গুদ মারাচ্ছে আর মোড়ল মার স্তন মর্দন করছে চুদতে চুদতে মাকে।

মা আমাকে বাবাকে বলতে নিষেধ করলেও বাবা জানতে পারল কিভাবে যেন। বাবা মাকে ও আমাকে নিয়ে এই গ্রাম ছাড়ার সিদ্ধান্ত নিল। 

বাবার সামান্য কেরানীর চাকরী ছেড়ে দিয়ে শহরে গিয়ে টিউশানি করে চলবে ঠিক করল। তবুও তার স্ত্রীর ইজ্জত রক্ষা পাবে। ma porokia choti

বাবা আমাকে ও মাকে নিয়ে তার এক দুঃসম্পর্কের ভাই এর বাসায় এসে উঠল। উনি অবিবাহিত, সরকারী চাকুরী করেন সরকারী বাসায় থাকেন। bangla ma chele chudachudi golpo মায়ের সাদা ভোদা

বাবা প্রতিদিন চাকরীর সন্ধানে সকালে বের হত আর সন্ধ্যার সময় ফিরত। সেদিন কি কারনে যেন আমি বাবার সাথে বাইরে গেলাম না। 

মা সেটা জানত না। মা সকালে উঠেই নাশতা বানাতে চলে গিয়েছিল। চাচার বাসায় কাজের লোক নেই উনি বাইরে বাইরেই খেতেন। মা আসার পর থেকে খাবার ঘরে রান্না করা হত।

আমি আমার ঘরে ঘুমিয়ে পড়েছিলাম। কলিংবেলের শব্দে ঘুম ভাংল। এই অসময়ে আবার কে এল? উঠে দেখি বেলা একটা বাজে। উকি মেরে দেখলাম চাচা এসেছেন বাইরে। 

মা দরজা খুলে দিল। আশ্চর্য ব্যাপার মার শরীরে ব্রা ছাড়া আর কোন পোষাক নেই। উনি আসতেই মা বলল, ‘কি ব্যাপার আজ আসতে এত দেরী করলে যে’? ‘কি করব সুন্দরী, অফিসে একটা মিটিং ছিল। 

তোমার গুদের লোভ সামলাতে না পেরে চলে এলাম কোনমতে শেষ করে’। আমি আমার নিজের চোখ ও কানকে বিশ্বাস করতে পারলাম না আমার সামনে যা ঘটছিল তা দেখে ও শুনে। 

চাচা মার চেয়ে বছর দুয়েকের ছোটই হবেন। ‘ভাবী তোমার দুধ দুটো দারুন!’ বলে সে মার বিরাট মাই জোড়া মর্দন করতে থাকে তার হাত দিয়ে।  ma porokia choti

মার ভারী নিতম্বে সে তার হাত দিয়ে চাপড় মারে কয়েকবার। ‘আজ সারাদুপুর তোমাকে চুদব খাটে ল্যাংটা করে’। ওরা দুজন পরস্পরকে চুম্বন করছিল

মহা আনন্দে। চাচা মার দুধ হাত দিয়ে চটকাচ্ছিল আর মাঝে মাঝে মার নিম্নাঙ্গে স্পর্শ করছিল। দুপুরের খাবারের আগে ওরা কয়েকদফা সেক্স করার প্ল্যান করল।

সন্ধ্যার দিকে বাবা ফেরার আরো অনেক পরে চাচা বাসায় ফিরল। বাবার সামনে মা সম্পূর্ণ স্বাভাবিক আচরন করল। বাবার চাকরীর খোজখবর নিল। 

সারাদুপুর নগ্ন হয়ে যে উদ্দাম যৌনাচার করেছে তার ভাই এর সাথে তা ঘুন্নাক্ষরেও টের পেল না বাবা। সোফার উপরে মার খোলা ব্রেসিয়ার পড়ে ছিল। 

দেখতে পেয়ে মা তাড়াতাড়ি সেটা লুকিয়ে ফেলল। রাতে বাবা ঘুমিয়ে পড়লে মা ও চাচা আরেকদফা সেক্স করার মতলব করেছিল। ma porokia choti

বাবা একটা চাকুরীর ইন্টারভিউ দিতে কদিনের জন্য অন্য শহরে গেল আমাকে ও মাকে চাচার কাছে রেখে। চাচার তো পোয়া বারো। মাকে দিনরাত নগ্ন করে চুদবে এ কয়দিন। 

মাও তার সবকিছু উজাড় আর উন্মুক্ত করে দিল তার জন্য। চাচা মাকে সারাদিন ল্যাংটা করে লাগানো ছাড়াও মার নগ্ন ছবি তুলল, সেই ছবি প্রিন্ট করল, ভিডিও করল মার নগ্ন দেহ প্রদর্শন ইত্যাদি ইত্যাদি। 

সে মাকে বিয়ে করার অঙ্গীকার করল। মা জানাল যদি সে সত্যিই মাকে ভালবেসে বিয়ে করতে চায় তাহলে মা তার জন্য তার স্বামী সন্তান ত্যাগ করতে আপত্তি করবে না।

ma porokia choti

মা তাকেও দারুন ভালবাসে। তার জন্য মা তার সর্বস্ব ত্যাগ করতেও প্রস্তত।এর পরে যা ঘটল তা অপ্রত্যাশিত নয়। চাচা মার নগ্ন ছবি সহ ভিডিও সব নেটে আপলোড করে দিল। 

মার মোবাইল নাম্বারও দিয়ে দিল নাম পরিচয় সব সহ। মাকে দিয়ে সে সেক্স ট্রেড করার প্রস্তাব দিল। মা লজ্জায় অপমানে শেষ হয়ে গেল। 

না পারল প্রতিবাদ করতে না পারল কাউকে কিছু জানাতে। মার ছবি দেখে অনেকেই মাকে ফোন করত চোদার জন্য। মা লাইন কেটে দিত।  ma porokia choti

চাচা মাকে রোজ এসে চুদত। মা না পেরে তার সাথে সেক্স করত। দিনের বেলা দু এক জন ক্লায়েন্ট এসেও মাকে চুদে যেত। চাচাই বাধ্য করত মাকে সেক্স করতে ল্যাংটা হয়ে। 

চাচার কথা না শুনলে আমাদের বাড়ী থেকে বের করে দেবে আর বাবাকে সব বলে দেবে বলে হুমকি দিল।এদিকে বাবার কোন খবর নেই মাসখানেক হল। cudacudi choti – চুদাচুদির স্বর্গ – চুদাচুদির চটি

আমরা আর কখনই বাবার খোজ পাই নি। চাচা মার শরীর ও গুদ নিজে উপভোগ করার পাশাপাশি অনেক অর্থও লাভ করতে লাগল। মা এখন সারাদিনই উলঙ্গ হয়ে গুদ চোদাত কারো না কারো কাছে। 

বেশী বেশী চোদন খেয়ে আর স্তন মর্দন করিয়ে মার দেহটা হয়েছে এখন দেখার মত। আপনাদের কেউ যদি মাকে চুদতে চান তাহলে জানাতে পারেন।মার গুদ মারতে বুকিং দেবার জন্য কমেন্ট করুন।

Leave a Comment

error: