Bangala Hot GolpoBangla choti babaBangla Choti KahiniBangla Choti WorldBangla Panu Golpobangla panu golpo classifiedsBengali Panu StoryBoudi Chodar Kahinijor kore choda golpo

bangla panu golpo classifieds

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

আমি চুদনবাজ রেদওয়ান bangla panu golpo classifieds গ্রামের বাড়ি বরিশাল থাকি উত্তরার ১৩ নাম্বার সেক্টরে। আমার বন্ধু সাকিল তার কলেজের বান্ধবী রুমকির সাথে মোবাইলে প্রেম করিয়ে দিল।

প্রায় দুই মাস যাবত মোবাইলে ডিজিটাল চুদাচুদি করছি আর মাল খেঁচে সময় নষ্ট করছি। গত সপ্তাহে বন্ধু সাকিল বল্ল রুমকি কে এক ছেলের সাথে রিকসায় গুরা গুড়ি করতে দেখেছে। 

আমি রুমকি ফোন করে দেখি মোবাইল অফ, মাথার তার ছিঁড়ে গেল আমার, কল করতে করতে প্রায় এক ঘণ্টা পর দেখি ফোন খুলেছে- কলটা রিসিভ করেই বল্ল এখন ব্যস্ত আছি রাতে কল দাও। 

রাতে ফোন করে সুন্দর করে বল্লাম আমি মোবাইলে চুদাচুদি না করে সরাসরি চুদতে চাই। কথা শুনে রুমকি হেসে বল্ল কোথায় নিয়ে চুদবে আমাকে? bangla panu golpo classifieds

আমি বল্লাম সাকিল ভাইয়ের এলাকায় অনেক পার্ক আছে যেকোন একটি পার্কে নিয়ে চুদব। 

আমার কথা শুনে রুমকি বল্ল ঠিক আছে কাল সকালে কলেজের সামনে গাড়ি নিয়ে রেডি থেক তারপর যেখানে খুশি সেখানে নিয়ে যেভাবে খুশি সেভাবে চুদে ভুদা ফাটিয়ে দিও। 

একথা শুনে আমি মহা খুশী, তারপর রুমকি বল্ল জানু এখন কল রাখি শরীর খুব খারাপ লাগছে। আমি বল্লাম ঠিক আছে কাল সকালে কলেজের সামনে আমি গাড়ি নিয়ে রেডি থাকব।

 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

তারপর সাকিল কে কল করে বল্লাম বন্ধু তোমার এলাকার কোন পার্ক এখন চুদার জন্য সেফ। 

বন্ধু বলল অনেক জায়গা আছে তবে এই মুহূর্তে পুস্পদাম নামে একটি চুদন স্পট আছে যেখানে অল্প খরচে কাজ সারতে পারবি কিন্তু আমাদের বোর্ড বাজার থেকে অনেক দূরে গত মাসে সারিকা কে নিয়ে গিয়েছিলাম।

সারাদিনের জন্য গাড়ি বাড়া করবি যেহেতু চলে যা উখানেই তদের দুই জনকে কেউ চিনবে না খুব মজা হবে। আমি বল্লাম ঠিক আছে বন্ধু যেহেতু জায়গাটা আমি চিনি না তুই গেলে খুব ভাল হবে। bangla panu golpo classifieds 

তারপর সকাল বেলা প্রাইভেট কার ভাঁড়া করে রুমকির কলেজের সামনে চলে গেলাম। আমাকে দেখেই বল্ল তারাতারি গাড়িতে উঠ কেউ দেখেফেলবে, গাড়িতে উঠেই আমাকে কিস করতে শুরু করল। 

আমিও বসে থাকার পাত্র নই। আমিও জড়িয়ে ধরে কিস করতে ওর সর্ট কামিজের ব্রা কাছে হাত নিতেই ও কিছুটা লজ্জা পেয়ে বলল দুষ্টু। বলেই কিস বসালো গালে।

আমিও ব্রা নিচে হাত দিয়ে ওর সুডৌল শক্ত দুধ টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের প্যান্টের নিচে প্যান্টির নিচ দিয়ে ওর কচি গুদে আঙ্গুল বসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মত ঠোঁট চোসতেছি। 

দুজনেই কামের তাড়নায় অস্থির।চলে এসেছি পার্কের সামনে এরই মধ্য বন্ধু সাকিল পিছন থেকে কাশি দিল। সাকিল কে বল্লাম ভাই তারা তারি নিরাপদে চোদাচুদি করার জায়গাতে নিয়া যা । 

বন্ধু সাকিল দেরি না করে আমাদের একটি রুমে কাছে নিয়ে গেল, বল্ল এখানে সব ব্যবস্থা আছে। সাকিল আমাদের এখানে দিয়ে চলে গেল।  bangla panu golpo classifieds

দরজা আটকিয়ে আমি আর দেরী করলাম না, রুমকিকে জাপটে ধরে বিছানায় নিয়ে গেলাম ও উলঙ্গ করে ফেললাম। ওর সৌন্দর্যময় স্তন ও কচি পরিস্কার ভোদা আমাকে পাগল করে ফেললো। 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

প্রথম দুধ ও ভোদা একসাথে দেখছি তাও আবার এ যুগের আধুনিক মেয়ের। আমি লোভ সইতে না পেরে ওর কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ বসিয়ে চোষতে লাগলাম। 

আমি চুষতেছি, ও মোচড়িয়ে উঠছে। কখনো ঠোঁট চুষতেছি, কখনো আবার দুধের খয়েরী বোঁটা। এভাবে মিনিট কয়েক চুসতেছি, ও সুখে কাতরাচ্ছে, মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। 

ওহ ওহ আং আঃ গড গড প্লিজ ফক মি ফক মি বলে অনুরোধ করতে লাগলো। আমি বসেওকে চিত করে শোয়ালাম। দু পা দুই দিকেকেলিয়ে ওর থাই ফাঁক করলাম। 

আমার সোনা বাবা রেগে ফুলে টনটন করছে। আমি ওর কচি গুদে মুখে সোনার মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ, কিছুতেই ঢুকতে চাইছে না ধোন।  bangla panu golpo classifieds

অনেক কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর টাইট ভোদায় ঢুকাতেই রুমকি ওঃ আঃ আঃ ইসঃ ওস গড এসব বলে চিত্কার শুরু করল। 

কিছু ঠাপ দিতে দিতে পুরো ধোনটা ওর যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম। 

রুমকি ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস গড মাম এসব বলে চিত্কার করছে। আমি ক্রমশই ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। 

ওর কচি গুদের যোনী পর্দা ফেটে রক্ত বের হচ্ছিল। রক্তে আমার ধোন লাল হয়ে গেছে। ওর ব্যাগ থেকে টিস্যু পেপার বের করে রক্ত মুছে দিচ্ছি। 

সাথে ওর কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি, কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার মাথা টেনে নিয়ে আমার ঠোঁট কামড়ে ধরছে। আমাকে বুকের সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে। 

আমিও প্রথম কোন মেয়েকে চুদছি আর ও কোন ছেলের সাথে প্রথম চোদা দিচ্ছে, যে ছেলেটির সাথে চুদাচুদি করতে গিয়েছিল ঐ ছেলেটির ধন খাড়া হয়নি তাই আজ আমাকে যেভাবে খুশী সে ভাবে চুদার অনুমতি দিয়েছে।  bangla panu golpo classifieds

newchoti.org এর বাংলা গল্পে পড়েছি ও ব্লু ফিল্মে দেখেছি নায়ক নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে। আমি এখন কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ থেকে খুললাম। ও এতক্ষনে দুইবার মাল ছেড়েছে। 

টিস্যু পেপার দিয়ে ভোদার রক্ত ও মাল মুছতেছি। মনটা চাইছে ওর গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ না চুষে কোন পুরুষ ঠিক থাকতে পারবে না। 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

কিন্তু ধোন বাবাজী লাফাচ্ছে অন্দর মহলে প্রবেশ করার জন্য। আমার গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম। আহহ ইসস উফফ আহহহ উমমম ওহহহ এসব আওয়াজ করছে।

ওহ জ্বলে যাচ্ছে, আস্তে সোনা আস্তে, সুখ এইতো সুখ, আস্তে দাও! ওর পুরো ঝোঁকআমার শরীরে। আমি আমার দেহের সাথে ওকে মিশিয়ে রেখে চুদন সুখে বিভোর। আহঃ, চোদনে এত সুখ আগে জানতাম না। তোমাকে এই বুক থেকে কখনো যেতে দিবো না। bangla panu golpo classifieds

তুমি আমার, তুমি খুব ভাল চুদতে পারো। তুমি খুব ভাল চোদন মাষ্টার। চোদার তালে তালে এসব বলছে ও।

আরো বললো, লাভার তুমি আমাকে এভাবে চোদার জন্য আমাকে ধরে রাখো তোমার বুকনীড এভরিডে ইউর ফকিং। এসব বলার পর এখন আমার মাল ফেলার সময় হয়েছে। 

রুমকি হা করে বল্ল দাও আমার মুখের ভেতর সব মাল ডেলে দাও,কথা শুনে আমিও ওর বলিউড মার্কা মুখের ভেতর ধন ডুকিয়ে সব মাল ঢাললাম। 

এবার পরিস্কার হয়ে দুজনে ঘর থেকে বেরিয়ে বাহিরে অপেক্ষারত দালালকে এক হাজার টাকা ধরিয়ে দিয়ে গাড়ীতে উঠব এমন সময় বন্ধু সাকিল বল্ল চুদাচুদির ভিডিও অনেক মজার হয়েছে। 

রুমকি এ কথা শুনে সাকিল ভাই ভিডিও টি ডিলিট করে দিন প্লিস, বন্ধু সাকিল হেঁসে বল্ল ৫ লাখ টাকা লাগবে আর না হলে এক মাস যেখানে বলব সেখানে এসে পরবে গ্রাহকদিয়ে চুদিয়ে টাকা উসুল করব।

আমি রেগে গিয়ে বল্লাম সাকিল তুই না আমার আর রুমকির কাছের বন্ধু এই কাজ করতে পারলি? সাকিল বল্ল এসব কথায় কাজ হবে না। bangla panu golpo classifieds

আমি বল্লাম আমার এত টাকা নেই তুই যা খুশী তা কর। রুমকি কেঁদে সাকিল কে বল্ল তুই আমাকে চুদে দে কিন্তু আমাকে সানিলিওনি তৈরি করিস না প্লিজ। 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

bangla panu golpo classifieds

আমার মামার বাড়ী রাঁচিতে। আমরা সেজ মামার বিয়ে উপলক্ষ্যে মামার বাড়ী গেলাম। আমার মামারা পাচ ভাই তিন বোন। সেজ মামার বিয়ে। 

আমরা বিয়ের চার দিন আগে মামা বাড়ী চলে গেলাম। আমার অন্যান্য রিলেটিভরা এসে গেছেন। 

বাড়ী ভর্তি মানুষ। আমি ক্লাস ইলেভেনের ছাত্র। শারিরীক গ্রোথ কম হওয়ায় এখনো ক্লাস নাইন এর ষ্টুডেন্ট মনে হয়।

 কাজিনরা কেউ ইন্টারে কেউ ডিগ্রীতে পড়ে। আর বাকীরা প্রাইমারিতে। আমার সম বয়সী কেউ নেই। 

আমার গল্প করার বা আড্ডা দেওয়ার কোন সঙ্গি নেই। তবু সবার সাথে মিলে মিশে সময় কাটাচ্ছি। ভালই লাগছে। রাতে ভাইদের সাথে শুতে গেলাম।

ওরা আমাকে ওদের সাথে নিল না। পরে মা আমাকে মেজ মামীর কাছে শুইয়ে দিল।মেজ মামীর ঘর দখল করে নিয়েছে অন্যান্য আত্মিয়রা। 

উনি শুয়েছেন কিচেনের পাশে ষ্টোর টাইপের টিন কাঠের একটা ঘরে। যার ফ্লোরে সার সার কাচা সব্জির ঝাকা। 

চালের বস্তা ইত্যাদি। কোন বিছানায় মশারী নেই টাঙ্গানো। কারন আত্মিয়রা সব চলে আসায় মশারী শর্ট পরেছে। 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

খাটের দুই কোনায় দুইটা মশার কয়েল জলছে। মেজ মামী তার এক বছর বয়সী জমজ দুইটি মেয়ে আর আমি শুয়ে পরলাম পাটাতনের উপর পাতা বিছানায়। আমি কয়েলের ধুয়ায় ঘুমাতে পারি না।

রাতে আমার ঘুম আসল না। ঘন্টা দুয়েক পর একটু তন্দ্রার মত এল। । এমন সময় আমাদের মাথার কাছের জানালায় একটা টোকার আওয়াজ পেলাম। 

তন্দ্রা কেটে গেল। আমি কান খাড়া করে শুয়ে থাকলাম। একটু পর আরো দুইটা টুক টুক শব্দ। মামি আমাকে ডাকলেন, আমি গভির ঘুমের ভান ধরে পরে রইলাম। 

আবার টুক টুক। মামি আবার আমাকে ডাকলেন, আমি গভির ঘুমে অচেতন ভান ধরে পরে রইলাম। মামি খুট করে জানালার খিলটা খুললেন, কার সাথে যেন ফিস ফিস করে কথা বলছেন,

আজ বাদ দাও।

বৌদি মরে যাব।

বুঝলাম ছোট মামার গলা। ছোট মামা ইন্টার ফেল করে পড়ালেখায় ইস্তফা দিয়েছেন।

ইউরোপ যাবার নামে অনেক টাকা নষ্ট করে এখন ভ্যাগাবন্ড হয়ে বসে আছেন। মামি আস্তে করে বললেন,

সুমন তো আমার রুমে

ও আবার আসলো কখন।  

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

আর বলো না, ভ্যজাল একটা। দিদি দিয়ে গেল, না করতে পারলাম না। আজ বাদ দাও।

পারব না বৌদি, প্লিজ, পাচ মিনিট লাগবে।

বাড়ী ভর্তি লোকজন। কেও দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে।

কেও দেখব না, আর কথা বাড়িওনা তো, দরজা খোল।

মেজ মামী আমার উপর ঝুকে আমার ঘুম পরিক্ষা করলেন।

আমি ঘুমের পরিক্ষায় পাশ করলাম। আস্তে করে উঠে খুট করে পিছনের দরজার খিল খুললেন। আমার মেজ মামা মালয়েশিয়া থকেন। প্রতি দুই বছর পর পর দেশে আসেন।

দুই মাস পর আবার চলে যান। উনাদের বিয়ের দশ বছরের মাথায় এই সন্তান দুটো জন্ম হয়। 

মামা বিদেশ গেছেন ২ বছরের মত হলো। বুঝলাম মামীর কুঁয়া মামার অবর্তমানেও ভর্তি থাকে।

তার দেবরকে মেজ মামী খাটে নিয়ে বসলেন। শুরু হয়ে গেছে টেপাটিপি। তার মেয়ে দুটোকে মামি আমার পাশে ঠেলে একটু জায়গা করে শুয়ে পরলেন। 

আমি আবছা আলোয় দুটো অসম বয়সী মানুষের স্পষ্ট নড়াচড়া দেখতে লাগলাম। মামি ফিসফিস করে বললেন

আস্তে টেপ ব্যাথা লাগে

বৌদি, ব্লাউজটা খোল।

আজ খুলতে লাগবে না। রিলেটিভরা চলে গেলে আবার মন মত কোর। 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

ঘরের মধ্যে আর কোন শব্দ নেই। চুক চুক করে দুজন চুমু খাচ্ছে। আমার বাড়াটা দাঁড়িয়ে গেছে।

হস্তমৈথুন করা দরকার, করা যাচ্ছে না। নড়লে ধরা পরে যাব। ছোট মামা মেজ মামির উপর উঠে গেলেন। শুরু হল চপ চপ থপ থপ পাচ সাত মিনিট পর তাও থেমে গেল।

কি, ফিনিস?

হু

আমার আগুন তো নেভাতে পারলেনা।

সরি বৌদি, টেনশন লাগছিল তো, তাই মাল ধরে রাখতে পারলাম না।

শখ মিটেছে তো?

আমার তো মিটছেই, তোমারতো হল না, কালকে মিটিয়ে দেব।

অনুষ্ঠানের সময় আর না। বাড়ীর লোক জন কমুক তখন মিটিও। যাও এখন।

মামাকে পিছনের দরজা দিয়ে বের করে মামি চুপ করে শুয়ে পরলেন। আমার মাথা নষ্ট। মামিকে কিভাবে লাগাব ভাবছি।

ভয় লাগছে অনেক। যদি মার কাছে নালিশ দেয় তবে তো আমি শেষ। মামির হালকা নাক ডাকার শব্দ শুনতে পেলাম। 

আমি পাশের টেবিলে রাখা জলের জগ থেকে জল ঢেলে আমার আর রুমা ঝুমা দের বিছানা ভিজিয়ে দিলাম। যথারিতি ওরা জেগে উঠল। মামি লাইট জ্বালালেন। 

আমিও উঠে বসলাম। চোখ কচলে মামিকে বললাম ওরা আমার বিছানায় হিসু করে দিছে। মামি দেখলেন বিছানা সত্ত্যিই ভিজা। মামি ভাল করে বিছানা মু্ছলেন। ওদের কাথা চেঞ্জ করে রুমা ঝুমাকে এক পাশে দিয়ে উনি বাচ্চাদের যায়গায় শুয়ে পরলেন।

সুমন তোমার তো অসুবিধা হয়ে গেল।

না মামি কোন সমস্যা না। আপনার তো কত কষ্ট।

আমার আবার কি কষ্ট?

এই যে ওদের জন্য ঠিক মত ঘুমাতে পারেন না। 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

এটা তো সব মায়েদেরই করতে হয়। তোমার ঘুমের কোন সমস্যা হচ্ছে না তো।

তেমন না। মামি আর কথা বাড়াচ্ছেন না। তাই একটু দম নিয়ে বললাম, -মামি ঘরে কি কোন কোল বালিশ হবে?

কেন, কোল বালিশ দিয়ে কি করবে?

আমার কোল বালিশ ছাড়া ঘুম হয় না।

ভাবছিলাম বলবে আমাকে জড়িয়ে ধরে ঘুমাও। উনি তা বললেন না। বললেন,

বিয়ে বাড়ি তো, একটু এডজাষ্ট করে ঘুমাও।

আমি ঘুমের ভান করে সুয়ে থাকলাম। একটু পর মামি ঘুমিয়ে পরলেন। ভারি নিঃশ্বাসের শব্দ। আমি আমার একটা হাত মামির বুকের উপর তুলে দিলাম। 

মামির নিশ্বাস থেমে গেল। আমি চুপ করে পরে রইলাম। একটু পর আমার একটা পা মামির থাইয়ের তুলে দিলাম। উনার নিশ্বাস আবার থেমে গেল। আমি অনড় পরে রইলাম। 

দশ মিনিট পর আমার হাত দিয়ে মামির একটা মাইে হাত দিলাম। কোন সাড়া নেই। আমি আস্তে আস্তে মামির মাই টেপা শুরু করলাম। 

কোন সাড়া নেই। আমার সাহস বেড়ে গেল। আমি আমার একটা হাত মামির উরুসন্ধিতে রাখলাম। মামি জেগে উঠলেন,

এই সুমন কি কর?

আমি চুপ। উনি আমার হাত পা উনার উপর থেকে সরিয়ে দিলেন, ধমকের সুরে বললেন,

ঠিক ভাবে ঘুমাও নইলে সকালে আমি দিদিকে সব বলে দেব।

আমি কি করছি।

তুমি আমার বুকে হাত দিলে কেন? মনে করছ আমি কিছু বুঝি না।

আপনি মাকে বললে আমিও সব বলে দিব।

আমার থ্রেড খেয়ে মামি চমকে উঠলেন,

কি বলবে?

আপনি আর জনি মামা যা করলেন।

আমরা আবার কি করলাম?

আমি সব দেখেছি।

কই, কি দেখেছ?

মামি তোতলাচ্ছেন। মামির কন্ঠস্বর নরম হয়ে গেছে। মহা ভয় পেয়ে গেছেন উনি। সত্যিই মামির মুখ দেখানোর জায়গা থাকবে না যদি আমি মামির কির্তীকলাপ কাল সবাইকে বলে দিই । 

মনে মনে ঠিক করলাম আমি এই সুযোগটা কাজে লাগাতেই হবে।

তুমি ঘুমাও আমি কিছু বলব না কারো কাছে ।

আমাকেও দিন তাহলে । 

bangla panu golpo classifieds
bangla panu golpo classifieds

কি দেব?

মামার মত।

লক্ষ্যি বাবা আমার, তুমি ছোট না, ছোটদের ওসব করতে হয় না।

আমি ছোট না, ক্লাস ইলেভেনে পড়ি।

আচ্ছা ঠিক আছে, তুমি এখন আমাকে জড়িয়ে ধরে ঘুমাও। তুমি আরেকটু বড় হলে, তখন দেব। এখন ঘুমাওতো বাবা।

আমি মামিকে জড়িয়ে ধরলাম। মাই টিপছি, মামি না না বলছেন। আমি থামছি না। মজা পেয়ে গেছি। এখন মামি আর বাধা দিচ্ছেন না। ব্লাউজের উপর দিয়ে ঠিক মত টিপতে পারছি না। ব্লাউজের হুক খুলতে ট্রাই করলাম। মামি বাধা দিল। 

আমি তার বাঁধা উপেক্ষা করে হুক খুলে দিলাম। মামি নিরুপায়। ব্রা পরা ছিল না। আমি মামির খোলা মাই দুটো ময়দা মাখা করতে লাগলাম।

-আহ সুমন আস্তে। ব্যাথা লাগে তো। মামি কাকিয়ে উঠলেন। আমি মামির পায়ের দিক থেকে কাপড় সরিয়ে তার ভদাে হাত রাখলাম। 

বাধা দিয়ে কোন লাভ হবেনা ভেবে মামি নিয়তীর কাছে নিজেকে ছেড়ে দিলেন। আমি মামির উপর উঠে গেলাম আমার প্যান্ট খুলে ।

বাঁড়া চাইছি ঢোকাতে কিন্তু পারছি না। কারন অন্ধকারে ভদাের ফাক বরাবর বাঁড়া সেট করতে পারছি না। আমার বোকামি দেখে মামি হেঁসে ফেললেন। মামি হাত দিয়ে আমার বাঁড়াটা তার ভদাের মুখে রাখল।

একটা চাপ দিয়ে মামির পাকা ভদাে আমার কচি বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। আআআআহহহহহ করে উঠলেন মামি। 

আমি সর্বশক্তি দিয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম।আমি এর আগে আমার বাড়ির কাজের মেয়েটাকে করেছিলাম। 

তাই একেবারে আনাড়ি নই, যখন আমার মাল আওট হবার সময় হল। আমি ঠাপানো বন্ধ রেখে বাঁড়াটা বের করে নিলাম। 

মামি করন সূখে মমমম করছেন। আমি আবার বাঁড়াটা ঢোকালাম আবার জোরে জোরে ঠাপ। মামি আমাকে জড়িয়ে ধরেছেন। মনে হয় তার শরীরের মধ্যে আমাকে ঢুকিয়ে ফেলবেন।

আমি ঠাপিয়ে চলেছি লাগাতার। থপা থপ থপা থপ চপা চপ দশ মিনিট পর মামি তার হাতের বাবাড়া আলগা করে দিলেন। বুঝলাম তার মাল আওট হয়ে গেছে।

 আমি আরো দশ বারটা ঠাপ দিয়ে আমার মাল আওট করে তার উপর পরে রইলাম। মামি ফিস ফিস করে বললেন, 

কি শখ মিটছে?

হুম। আপনার মেটে নিই?

হুম মিটেছে। এখন চুপচাপ ঘুমাও।

মামি, কাল আবার দেবেন তো?

কালকের টা কালকে দেখা যাবে।

মামি রুমা ঝুমাকে মাঝ খানে শুইয়ে ওপাশে গিয়ে শুয়ে পরলেন। আমি এক সপ্তাহ ছিলাম বিয়ে বাড়ীতে মামিকে চার রাত করেছি।

এর এক বছর পর ছোট মামা ইটালি চলে যান। মেজ মামি মাঝে মাঝে আমাকে খবর দিয়ে নিতেন, আমাদের বাড়িতে এসেও থাকতেন। 

আর মামিকে করে আমি স্বর্গে পৌছে দিতাম সুযোগ বুঝে এখন আমি ২৬। মামি ৩৮/৪০ হবে। মেজ মামা দেশে এসে গেছেন। তবু আমাদের সম্পর্ক এখনো অটুট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: