bangla choti ma chaleBangla Choti Ma Chelebangla panu golpo ma cheleMa Chele Chudachudi Golpoma choda bangla choti

bangla choti ma chale মা ছেলে চটি

bangla choti ma chale
bangla choti ma chale

আমার নাম দেব। বয়স ২৫ বছর। bangla choti ma chale আমি আমার মা আর বাবার সাথে থাকি। আমার বাবা বেশিরভাগ সময় ব্যবসার কাজে বাইরে থাকে।আমার মা খুবই সেক্সি।আমার মায়ের নাম দোলা।তার বয়স ৪৩ বছর।

এবার আমি আসল ঘটনাটা বলি। এই ঘটনাটা ঘটেছিল যখন আমি কলেজের প্রথম বর্ষে পড়ি। তখন আমার বয়স ছিল ১৯ বছর। বাবা বাইরে থাকায় রাতে আমি মায়ের সাথে একই বিছানায় ঘুমিয়েছিলাম।

রাত প্রায় ১২টার দিকে আমার খুব পিপাসা পেলো। তাই আমি ঘুম থেকে উঠলাম।চোখ খুলে আমি মায়ের দিকে তাকিয়ে অবাক হয়ে যাই। 

কারণ মা একটা ঢিলেঢালা লাল নাইটি পরে ঘুমাচ্ছিলো। আর এরফলে তার নাইটির গলা দিয়ে তার দুধের অর্ধেক বের হয়ে ছিল। এতে তার দুধের বোঁটা পর্যন্ত দেখা যাচ্ছিলো। 

এসব দেখে আমার ভিতরে কামনা জাগ্রত হল আর আমি মায়ের দুধে হাত রেখে আস্তে আস্তে টিপতে লাগলাম। মায়ের দুধ দুটো খুব নরম ছিল। 

এভাবে কিছুক্ষণ মায়ের দুধ টেপার ফলে আমি আরো উত্তেজিত হয়ে যাই। তাই আমি নিচ থেকে মায়ের নাইটি উঠিয়ে দিলাম। মা নিচে একটা গোলাপি প্যান্টি পরে ছিল। bangla choti ma chale

আমি একটু সাহস করে মায়ের গুদে হাত দিতেই তার গুদের গরম ভাব অনুভব করলাম। এরপর আমি আমার ধোনটা বের করে খিচতে লাগলাম। 

আমি এক হাতে আমার ধোন খিচতে লাগলাম আর অন্য হাত দিয়ে মায়ের গুদে আদর করতে লাগলাম। এভাবে কিছুক্ষণ করার পর আমি আমার বীর্য বিছানায় ফেলে দিলাম। 

তারপর আমি ঘুমিয়ে পড়লাম। সকালে ঘুম থেকে দেখলাম মা আমার আগেই ঘুম থেকে উঠেছে। আমি বাথরুমে গিয়ে রাতের কথাগুলো ভাবতেই আবার আমার ধোনটা দাঁড়িয়ে গেল। 

আমি খিচে বীর্য বের করে ধোনটাকে শান্ত করলাম।এরপর আমি বাথরুম থেকে বের হয়ে রান্নাঘরে গেলাম। সেখানে গিয়ে দেখি মা রান্না করছে। দিনে মা ছেলের অভিনয় রাতে স্বামী স্ত্রী ma choda chele 2023

মা আমার দিকে তাকিয়ে একটা হাসি দিল। কিছুক্ষণ পর আমি সকালের নাস্তা খেয়ে আমার রুমে চলে গেলাম। রুমে ঢুকে বিছানায় শুয়ে শুয়ে ভাবতে লাগলাম যে মাকে চোদা ঠিক হবে কি না? 

ভাবতে ভাবতে আমি এই সিদ্ধান্ত নিলাম যে মা একজন নারী আর আমি একজন পুরুষ। একজন নারীকে শুধুমাত্র চোদার জন্য তৈরি করা হয়।  bangla choti ma chale

তাই আমি মাকে চুদতেই পারি। আর আমি এসব ভেবে আজ রাতেই মাকে চোদার প্ল্যান করতে লাগলাম।আমি সকাল ১০ টায় কলেজে যেতাম। 

আমি কলেজ থেকে বিকাল ৩ টায় বাসায় ফিরে আসি। বাসায় এসে টিভি দেখতে লাগলাম। কিন্তু মা তখন বাড়িতে ছিল না। 

bangla choti ma chale
bangla choti ma chale

প্রায় ৫ টা নাগাদ মাও বাসায় এলো আর আমরা দুজনে একসাথে বসে টিভি দেখতে লাগলাম। আমি অপেক্ষা করছিলাম কখন রাত ১২ টা হবে আর আমি মায়ের গুদ চোদার সুযোগ পাব। 

আমরা ১০ টার দিকে রাতের খাবার খেয়ে নিলাম আর আমি বিছানায় শুয়ে মায়ের অপেক্ষা করতে লাগলাম। মা হাতের কাজগুলো সেরে রাত ১০ঃ৩০ টায় বিছানায় শুতে এলো।

কিছুক্ষণ পর মা ঘুমিয়ে পড়ল কিন্তু আমি ঘুমাতে পারলাম না। আমি শুধু মায়ের গুদ চোদার চিন্তায় ছিলাম। আমি ১২ টার অপেক্ষায় ছিলাম, যাতে মা ভালোভাবে ঘুমায়। 

আমি ঘড়ির দিকে তাকিয়েই ছিলাম। রাত ১২ঃ১০ আমি মায়ের দিকে ফিরে শুলাম। আর মার দিকে তাকিয়ে আমার চোখ কপালে উঠে গেল।  bangla choti ma chale

কারণ মা গতকালের নাইটিটা পরেছিলো। আমি কাঁপা কাঁপা হাতে মায়ের নাভিতে হাত দিলাম। কিন্তু মা এতে কোনো নড়াচড়া করলো না। 

এরপর আমি মায়ের পেটে হাত রাখলাম কিন্তু তারপরেও মা কোন নড়াচড়া করলো না।এবার আমার সাহস আস্তে আস্তে বাড়তে লাগলো। 

আমি আস্তে আস্তে মায়ের দুধে হাত দিতে লাগলাম। আমি প্রথমে মায়ের দুধে হাত রাখলাম তারপর আরাম করে টিপলাম। 

কিছুক্ষন দুধ টেপার পর আস্তে আস্তে মায়ের নাইটির নিচের দিকে হাত দিলাম। নাইটি হাত দিয়ে সরিয়ে আমি মায়ের গুদ বের করে তাতে হাত দিলাম আর তার দিকে তাকালাম।

আমার মায়ের দুধগুলো ছিল বড় বড় আর বোঁটা ছিল সম্পূর্ণ বাদামী। আর মায়ের গুদটা ছিল একটা কচি মেয়ের গুদের মতো।  bangla choti ma chale

এরপর আমি মায়ের একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। আমি সবে বোঁটা চুষতে শুরু করেছি অমনি মা জেগে উঠল। আমি তখন ভয় পেয়ে গেলাম।মা তখন নিজেকে একবার দেখে নিয়ে আমার দিকে তাকিয়ে বলল।

মাঃ দেব এসব কী করছিস? 

bangla choti ma chale
bangla choti ma chale

আমি ভয়ে মাথা নিচু করে রাখলাম। আমি মনে করেছিলাম যে আমার একাজের জন্য মা রাগ করবে। কিন্তু মা ধীরে ধীরে আমার মুখ উপরে তুলে বললেন।

মাঃ বাবা এই সব পাপ আমি তোর মা মায়ের সাথে এসব করতে হয় না বিয়ে করে বউয়ের সাথে এসব করিস

আমি মায়ের এসব কথা শুনে মনে একটু সাহস নিয়ে বললাম।

আমিঃ মা আমি তোমার শরীরের প্রতি আকর্ষণ হতে শুরু করেছি। তাই আমি তোমার সাথে চোদাচুদি করতে চাই আমি তোমাকে অনেক ভালবাসি মা bangla choti ma chale

মা আমার কথা শুনে অবাক হয়ে গেল আর বলল।

মাঃ না এসব কথা বলিস না তুই আমার সাথে এমন কিছু করতে পারিস না।

এরপর মা ঘুমিয়ে পড়লেন আর আমাকেও ঘুমাতে বললেন।আমিও আর কিছু না বলে চুপচাপ ঘুমিয়ে পরলাম। সকালে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে রান্নাঘরে গিয়ে দেখি মা নাস্তা তৈরি করছে। 

কিছুক্ষণ পর মা আর আমি একসাথে নাস্তা খেতে বসলাম। কিন্তু কেউ কারো সাথে কথা বলছিলাম না। আমি মায়ের দিকেও তাকাচ্ছিলামও না। মা আমাকে চুপচাপ দেখে বলল।

মাঃ কী ব্যাপার তুই কি আমার উপর রাগ করেছিস?

আমিঃ হ্যাঁ তুমি তো আমাকে ভালবাসো না

একথা শুনে মা হাসতে লাগলো আর বলল। bangla choti ma chale

মাঃ এমন কী কোনো মা আছে যে তার সন্তানকে ভালবাসে না? কিন্তু তুই আমার সাথে যা করতে চাস তা ঠিক না। এটা পাপ

আমি তখন মায়ের হাত ধরে বললাম।

আমিঃ কিছু হবেনা মা আমরা ওসব করতে পারি আমাদের এসব কেউ জানবে না

মাঃ ঠিক আছে আমাকে একটু ভাবার সময় দে

আমিঃ ঠিক আছে মা তোমাকে ভাবার জন্য ৩০ মিনিট সময় দিলাম। ৩০ মিনিট পর তুমি তোমার সিদ্ধান্ত আমাকে জানাও bangla choti ma chale

এই বলে আমি আমার ঘরে চলে গেলাম। ৩০ মিনিট পর আমি আমার ঘর থেকে বের হয়ে রান্নাঘরে গিয়ে দেখি মা শুধু ব্রা আর প্যান্টি পড়ে দাঁড়িয়ে আছে। 

মাকে এ অবস্থায় দেখে বুঝলাম যে মা আমার সাথে চোদাচুদি করতে তৈরি। এটা দেখে আমি তাড়াতাড়ি মাকে পেছন থেকে চেপে ধরলাম। আমি পিছন থেকে মাকে ধরতেই মায়ের শরীরেও কামনা জাগতে লাগলো। 

bangla choti ma chale
bangla choti ma chale

এরপর আমি মাকে আমার কোলে তুলে নিয়ে তাকে তার ঘরে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে দিলাম। তারপর আমি মায়ের কাছে গিয়ে তার ব্রা খুলে দিয়ে তার দুধগুলো মুক্ত করলাম। মায়ের দুধগুলো প্রথমবারের মত আমার চোখের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। আমি মায়ের দুধগুলে টিপতে টিপতে বললাম।

আমিঃ মা তোমার দুধগুলো অনেক বড় আর নরম

এরপর এক এক করে মায়ের দুধের বোঁটা চুষতে লাগলাম। ১০ মিনিট ধরে মায়ের দুধের বোঁটাগুলো চুষতে থাকলাম।

মায়ের দুধগুলো প্রথমবার দেখার পর থেকে তার দুধ টিপতে আর চুষতে মরিয়া হয়ে উঠলাম। আজ আমি সত্যিই নিজেকে খুবই ভাগ্যবান মনে করতে লাগলাম মাকে এভাবে পেয়ে।  bangla choti ma chale

আর এই আনন্দে আমি তার বোঁটায় জোড়ে কামড় দিতে লাগলাম। এতে মা ব্যাথা পেয়ে আমাকে ঠাক্কা দিয়ে সরিয়ে দিল। আমি তখন মায়ের দুধের দিকে তাকিয়ে দেখলাম তার বোঁটাটা লাল হয়ে গেছে।

এবার আস্তে আস্তে নিচে নামতে লাগলাম। আমি প্রথমে তার নাভিতে চুমু খেলাম, তারপর তার পেটে চুমু খেতে লাগলাম। এতে মা হিস হিস করে উঠলো। indian bangla choti kahini

মাকে এভাবে নড়াচড়া করতে দেখে খুব খুশি হলাম। এরপর আমি মায়ের প্যান্টি খুলে ফেললাম। মায়ের গুদ আমার সামনে খুলে গেল।আমি মনোযোগ দিয়ে মায়ের গুদ দেখতে লাগলাম।

তার গুদ সম্পূর্ণ ক্লিন শেভ ছিল। মায়ের গুদ দেখে আমি খুব গরম হয়ে গেলাম। আমি মার গুদ দেখে নিজেকে কন্ট্রোল করতে না পেরে আমি আমার সব কাপড় খুলে ফেললাম। 

আমি আমার সব কাপড় খুলে ফেলার সাথে সাথে আমার ১০ ইঞ্চি ধোনটা মায়ের মুখের সামনে লাফাতে লাগলো। মা আমার ধোনের দিকে তাকিয়ে বলল। bangla choti ma chale

মাঃ ওরে বাবা এটাতো অনেক বড়

আমিঃ আজ আমি এটাই তোমার গুদে ঢুকিয়ে দেব

একথা বলে আমি মায়ের গুদে মুখ রাখলাম। জ্বীব দিয়ে তার গুদটা ভালভাবে চাটতে লাগলাম। আমি মায়ের গুদ থেকে খুব সুন্দর একটা গন্ধ পাচ্ছিলাম। এভাবে কিছুক্ষণ তার গুদ চোষার পর মা আমাকে জিজ্ঞেস করলো।

মাঃ বাবা তুই কি মজা পাচ্ছিস

আমিঃ হ্যাঁ খুব মজা পাচ্ছি

এরপর আমি মায়ের গুদ থেকে মুখ তুলে মাকে বললাম।

আমিঃ মা এবার আমার ধোনটা একটু চুষে দাও bangla choti ma chale

একথা শুনে মা আমার ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো। এতে আমার মনে হলো যেন আমি সুখে ৭ম আকাশে পৌঁছে গেলাম। আমি মায়ের মুখে জোড়ে জোড়ে ধাক্কা দিয়ে তার মুখ চোদা করতে লাগলাম।

মিনিট দশেক ধোন চোষানোর পর আমি আমার ধোনটা মায়ের মুখে থেকে বের করে মাকে শুতে বললাম।তারপর আমি মায়ের পাদুটো ছড়িয়ে তার গুদের মুখে আমার ধোনটা ঘষতে লাগলাম। 

আমি মায়ের গুদের মুখে ধোন ঘষতে থাকলাম মজা নিতে লাগলাম। মাও এতে খুব গরম হয়ে গেল। এভাবে কিছুক্ষণ করার পর হঠাৎ আমি একটা জোড়ে ধাক্কা দিয়ে মায়ের গুদে আমার ধোনটা ঢুকিয়ে দিলাম। আর এতে মা চিৎকার করে উঠল আর বলল।

মাঃ আহ মা মরে গেলাম তোর ধোনটা অনেক বড় বাবা এটা তোর বাবার ধোনের থেকে লম্বা আর মোটা। একটু আস্তে আস্তে ঢুকা আহ bangla choti ma chale

আমি মায়ের কথা শুনে আস্তে আস্তে থাপিয়ে তার গুদে আমার পুরো ধোনটা ঢুকিয়ে দিলাম আর থাপাতে লাগলাম। মা এতে একটু ব্যাথা পাচ্ছিলো। মা ব্যাথা সহ্য করতে না পেরে বলল।

মাঃ আহ দেব একটু থাম বাবা আহ

আমি মায়ের অবস্থা বুঝতে পেরে একটু থামলাম।আমি নিচের দিকে তাকিয়ে দেখলাম আমার ধোনটা মায়ের গুদে শক্ত হয়ে আটকে আছে। তার গুদে আর ১ ইঞ্চিও জায়গা নেই। 

কিছুক্ষন পর মা কিছুটা শান্ত হলে আমি আবার আস্তে আস্তে ধোনটা গুদের ভিতর ঢুকাতে লাগলাম। মা তখন এটা উপভোগ করতে লাগলো। 

তাই আমি আমার চোদার গতি একটু বাড়িয়ে দিলাম। এতে মায়ের আবার ব্যথা শুরু হলো আর তার চোখ দিয়ে পানি পড়তে লাগলো।  bangla choti ma chale

এটা দেখে আমি থেমে গেলাম কিন্তু ধোনটা তার গুদের ভিতরেই রাখলাম। কিছুক্ষণ মা আবার শান্ত হলে আমি আবার চোদা শুরু করলাম। এবার মাও খুব মজা নিচ্ছিলো।

কিছুক্ষন এভাবে চোদার পর মাকে ঘোড়া বানিয়ে ধোনটা তার গুদে ঢুকিয়ে দিলাম। মাকে ঘোড়া বানিয়ে চুদে বেশি মজা পাচ্ছিলাম। মাও এভাবে আমার চোদা খেতে অনেক মজা পাচ্ছিল। কিছুক্ষণ এভাবে চোদার পর মা বলল।

মাঃ আমার গুদ ব্যাথা করছে এখন একটু থাম

কিন্তু এবার আমি আর না থেমে আরো জোড়ে জোড়ে থাপাতে লাগলাম। কয়েকটা জোড়ে ঠাপ দেয়ার পর আমি মায়ের গুদে আমার বীর্য ছেড়ে দিলাম। বীর্য বের হওয়ার পর মা বিছানায় শুয়ে পড়ল আর আমিও তার একপাশে শুয়ে পড়লাম। কিছুক্ষণ পর মা বলল।

মাঃ তুই কী এখন খুশি?

আমিঃ হ্যাঁ মা আজ আমি খুব খুশি কিন্তু আমি এখন প্রতিদিন তোমার গুদ চুদতে চাই

মাঃ আচ্ছা ঠিক আছে তোর যখন মন চাইবে তুই তখনই আমার গুদে ধোন ঢুকিয়ে দিবি

মায়ের উত্তর শুনে আমি খুশি হলাম। আমি আবার তার দুধ টিপতে লাগলাম। এতে মা হিস হিস করে উঠলো আর বলল। bangla choti ma chale

মাঃ তুই আবার শুরু করলি আহ তুই একটু আগে চুদে আমার গুদের ব্যথা করে দিয়েছিস এখন আবার আহ

আমিঃ আহ মা তোমার দুগুলো টিপতে আমার খুব ভালো লাগে 

bangla choti ma chale

মাঃ আহ তোর বাবাও একই কথা বলে। কিন্তু তার ধোনটা তোর মতো এতে বড় না

আমিঃ মা আমার ধোনের চোদা খেয়ে কেমন লাগলো?

মাঃ তোর ধোনটা খুব বড় আর শক্ত এতো বড় ধোন আজ পর্যন্ত আমার গুদে ঢোকেনি তাই খুব মজা পেয়েছি

আমিঃ তুমি কি বাবা ছাড়া আর অন্য কারো সাথে চোদাচুদি করেছ?

মাঃ হ্যাঁ তুই হওয়ার আগে আমি আমরা ঢাকায় ছিলাম তখন সেখানে একটা ছেলে আমাকে চুদেছিল কিন্তু তার ধোনটাও খুব একটা বড় ছিল না bangla choti ma chale

আমিঃ তোমার ভয় করেনি, যদি বাবা জানতেন পারতো?

মাঃ কীভাবে জানবে? ওই ছেলেটা তো আমাকে মাত্র দু-তিনবার চুদেছিল। তার ধোনটাও খুব বড় আর মোটা ছিলনা। 

আর প্রত্যেক মহিলারই যৌবনে গুদ এতটাই টাইট থাকে যে চোদার পরও কোনো পুরুষই বুঝতে পারে না যে সে আগেও চোদা খেয়েছে। মাকে বিয়ে করে সে রাতে খুব করে চুদলাম ma chele biye

কিন্তু সন্তান হওয়ার পর তার গুদ কিছুটা ঢিলে হয়ে যায়। আর তোর বাবা আমাকে চুদলেও সে এমনভাবে চোদে তাতে সে আমার গুদ ঢিলা করতে পারবে না। কিন্তু তোর চোদা খেয়ে আমার মনে হচ্ছে আমার গুদ অবশ্যই ঢিলা হয়ে যাবে।

মায়ের মুখে একথা শুনে আমি মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আমি মায়ের গুদের ভিতরে আমার আঙ্গুল ঘোড়াতে লাগলাম।  bangla choti ma chale

এটা আমার জীবনের প্রথম গুদ হওয়ায় আমি বুঝতে পারলাম না যে মায়ের গুদটা কতটা টাইট। শুধু এটুকু বুঝলাম যে আমার ধোনের জন্য মায়ের গুদ এখনও টাইট। তবে যাই হোক মাকে চুদে অনেক মজা পেলাম। 

কিছুক্ষণ আমরা এভাবে শুয়ে শুয়ে চোদাচুদির কথা বলতে থাকলাম। এরপর আমরা দুজনই জামা কাপড় পরে ঘুমালাম।

সেদিনের পর থেকে মায়ের সাথে আমার সম্পর্ক বদলে যায়। আমি মায়ের গুদের দিওয়ানা হয়ে গেলাম। কখনো রান্নাঘরে আবার কখনো বাথরুমে মাকে জড়িয়ে ধরে চুদে দিতাম। 

আবার মাঝে মাঝে তার গুদ চেটে দিতাম। মাও মাঝে মাঝে আমার ধোন চুষে দিত। আমার মায়ের পোদটাও খুব টাইট ছিল। হয়তো বাবা কখনো মায়ের পোদ চোদেনি। 

তাই আমি আমার ধোনে তেল মাখিয়ে মায়ের পোদ চুদতাম। এতে মাও খুব মজা পেত। এখনও যখনই সুযোগ পাই আমি আর মা দুজনই চোদাচুদি করে মজা নিই। bangla choti ma chale

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *