মুন্নিকে জোর করে চুদে ভোদাটা ছিরে দিল jor kore choda golpo

jor kore choda
jor kore choda

আমি মুন্নি আমার জীবনে jor kore choda golpo একটা ঘটনা আছে যা, আমার মনের মাঝে এখনো দাগ হয়ে রয়ে গেছে ।আমি ঢাকায় থাকি । 

তখন ক্লাস নাইনে পরতাম । সেই সময় 2020 সাল ছিল । স্কুল ছুটি হওয়ায় আমি আর আমার বড় বোন মিলে প্রায় ৬ বছর পর নানির বাড়িতে যায়।

সেখানে আমার এক মামাতো ভাই আছে যার নাম জীবন ।সে তখন কলেজে পড়ে । সে এলাকায় মাস্তান টাইপের পোলা ।  jor kore choda golpo

আমাকে দেখে আরো ভাব সাব দেখিয়ে চলাফেরা শুরু করল । ২য় দিন সরাসরি সে আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে ফেলে । আমি অনেক অবাক হয়ে যাই । 

আর সত্যি বলতে আমি গ্রামের ছেলেদের তেমন একটা লাইক করতাম না । তাই খুব রাগ দেখিয়ে না করে দেই । আর বলি আরেক বার বিরক্ত করলে মামার কাছে বিচার দিব । 

এতে সে কিছু না বলে বিকালে আবার ডিস্টার্ব  করে । তাই আমি রাগের মাথায় ওকে একটা চড় মেরে দেই । আর বলি গ্রামের ছেলেদের আমি ঘৃনা করি ।  jor kore choda golpo

আমি কি যানতাম যে একটা চর আমার জীবনের এতটা কাল হয়ে দাঁড়াবে । সে এতে খুবই অপমান ফিল করে ।যাক, আমার এই ঘটনা ভূলে তার কাছে ক্ষমা চাওয়ার নিয়ত করে ফেললাম ।

রাতে বাহিরে লাইট আছে , তাই একা কোন কিছু মানে না করে ১০ টা সময় আমি যখন প্রসাব করতে বের হলাম তখন ই হঠাৎ করে কে যেন আমার মুখ চেপে ধরে কোলে করে নিয়ে যাচ্ছে । 

সে আর কেও নয়, সে আমার মামত ভাই জীবন , আমাকে সুজা সুজি তাদের ক্লাব ঘরে নিয়ে গেল…।আর আমার মুখটা খুব ভালো করে বেঁধে দিল।

সব কাপড় খুলে ফেলে দিল আমি বুঝতে পারলাম যে আমার কি হবে । কিছুই করার নেই, সাধ্য মত বাধা দিয়ে ব্যর্থ হয়ে ওর নিষ্ঠুরতা মেনে নিতে হল । jor kore choda golpo

ও আমার দুধ দুইটাতে খুব জোরে জোরে চাপছিল, খুব ব্যাথা লাগতেছিল ।ওহ ওহ খুব লাগতেছিল ওহ দুধে কামড় শুরু করে দিল ব্যাথায় কলিজা ফেটে যাচ্ছিল । 

jor kore choda
jor kore choda

এইবার আমার কচি টাইট ভোঁদায় ওর ধন সেট করে ধাক্কা দিচ্ছিল বাট কিছুতেই ডুকতেছে না । আমিও ব্যাথায় ককিয়ে উঠছি ।এই শালী তুই আমার ধন টা চেঁটে দে তা হলে তোর ও কষ্ট কম হবে আমার সহজ হবে । জোর করে চোদা

এইবলে মুখের বাধঁন খুলে দিয়ে মুখের ভিতর ধন ডুকিয়ে দিল । কি করার খুব ঘৃনা লাগছিল তাও মুখে প্রায় ১০ মিনিট থাপ মারার পর মুখেই মাল ছেড়ে দিল ।  jor kore choda golpo

আমি সাথে সাথে বমি করি দিছি । ও আবারদুধখেতে লাগল। ৫ মিনিট পর ওর ধন আমার ভোঁদায় সেট করে মারল রাম থাপ ।পক করে ডুকে গেল। 

গুদের ভেতরে ধাক্কা খেল । আহআহ ওহ ওহ ছিড়ে গেছে । কেমন যেন লাগছে । এক নাগারে রক্ত ঝরছে। সে এভাবে পক পক পক করে ৫০ মিনিট চুদে মাল ফেলে দিল ।

তখন মাল আর রক্ত আমার ওরনা দিয়ে মুছে ভোঁদায় মুখ সেট করে ভোদার এক পাশে কট করে কামড় দিয়ে দাঁত বিদিয়ে দিল ।খুব কষ্ট পেলাম । 

আরো দুই বার চুদে কোলে করে ঘরে সামনে নিয়ে আসল আর বলল এইভোদার কামড়ের দাগ আমার কথা মনে করিয়ে দিবে ।  jor kore choda golpo

তুমি আমাদের ফুফাত বোন কখনো যদি গ্রাম ভালোলাগে তাহলে ফিরে এসো আমি তোমায় গ্রহন করব ।রাতে ব্যাথায় গুমিয়ে যায় সকালেও দেখি রক্তে ঝরছে ।

Leave a Comment

error: