মামীর অতৃপ্ত ভোদাটা চুদে ফাটাবো mami choti

mami choti
mami choti

আমাদের সাথে মামা মামীদের আমাদের সম্পর্ক খুবই ভালো। mami choti আমাদেরবাসায় ওদেরআসা যাওয়া ছিলো অনেক বেশি। আমি মামীর সাথে খুবি ফ্রি ছিলাম, বাট খারাপ ভাবে নয়। 

আমার মামীও খুবি ভালো একটা মেয়ে, সব সময় চুপ চাপথাকে। আমি আমার মোবাইল নাম্বার চেঞ্জ করি, সবাইকে আমার নতুননাম্বার দেযার জন্য ফোন করবো ঠিককরি। 

মামীকেই প্রথম ফোন করি। মামীরসাথে মজা করার জন্য মোবাইলেরভয়েজ অপশন থেকে ভয়েজ চেঞ্জকরে তাকে কল করলে আমাকে চিনতেইপারেনি।  mami choti

তার সাথে ফান করার জন্যতার সাথে ফ্রেন্ডশিপ করতে চাই, প্রথমে খুব একটা সায় না দিলেও অনেকক্ষন কথা বলার পর আমারসাথে ফ্রেন্ডশিপ করতে রাজি হয়।আমি খুব মজা পাই, তাইরাতে আবারো ফোন করি কিনতুবাসায় কাউকে কিছু বলি নি। 

রাতে মামীর সাথে আর লম্বা সময়কথা বলার পর বুঝতে পারি মামী আমারপ্রতি একটু উয়িক হয়ে পরে। রাতে যখনমামীর সাথে আমার কথা হয় মামী খুবমিষ্টি করে আমার সাথে কথা বলে,আমার খুব ভালো লাগে তারকথা গুলো। 

কথা শেষকরে ঘুমাতে গেলে মামীরকথা গুলো আমারকানে বাজতে থাকে। বলে রাখা ভালো আমার মামী খুবি সুন্দরি মহিলা, বয়স ৩২ কি ৩৩এর কোঠায় হবে, সাত ও নয় বছর বয়সী দুইবাচ্চার জননী সে। সারা রাত তারকথা আমি মনে মনে চিনতা করি। mami choti

পর দিন দুপুরে সেই আমাকে ফোনকরে আবারো লম্বা পেচাল, অনেক ক্ষনকথা বলি দুজনে। ফোন রাখার সময় আমাকে বলে রাতে যদি ফ্রি থাকি তাহলে তার কলটা রিসিভ করতে। ওই দিনরাতে কথা বলেই বুঝতে পারি মামী আমার প্রতি খুব উয়িক হয়ে পরেছে। 

আমি তখনো ডিসিশন নিতে পারছিলামনা কি করবো। ঘটনা অনেক দূরচলে গেছে, এখন কেউজেনে গেলে প্রব্লেম হবে। 

আমি আমার সিমটা বন্দ করে দেই। কিন্তু মনে মনে মামীকে মিস করতে শুরুকরি। দুইদিন পর ফোন খুলে দেখি ২৩টা মেসেজএসেছে, নানা কথা লিখা তাতে। 

mami choti
mami choti

কেন ফোন বন্দ করেছি, ফ্রেন্ডশিপনা রাখতে চাইলে না করলেই হয়।আমি কি তাকে ফেক মেয়ে মনে করি নাকি, আরো অনেককিছু। আমি ঠিক করি মামীকে সববলে দিব কিনতু তা আর হয় না। 

তার পরতার সাথে কথা বলতে বলতে আমার মনে  তার প্রতি লোভ জেগে ওঠে।সে আমাকে প্রতিদিন দুপুরে ফোনদিতো আর অনেক পেচাল পারতো। mami choti

একদিন রাতে কথা বলতে বলতে সে বলে আমার মামা তাকে ঠিক মোত সময়দিতে পারে না। সে কাজ নিয়ে বেশি বেস্ততা দেখায় যা তারমোটেও পছন্দ নয়। 

সময় দিলেও খুবএকটা সময় দিতে পারে না। কথা গুলো শুনে আমি আরে উত্তেজিতহয়ে পরি, তার সাথে ফোন সেক্স করি।আমি খুব মজা পাই। তার পর থেকে প্রায়ইফোন সেক্স হতো।এতে আমার আর পোষাচ্ছিলো না। 

ঠিক করি মামীর সাথে সেক্স করবো চুদে ফাটাবো তার অতৃপ্ত ভোদাটা। আস্তে আস্তে আমি তার তাজা টমেটোর মত টসটসে দেহটা খাওয়ার জন্য পাগল হয়ে পরি। 

উজ্জ্বল ফর্সা গায়ের রং এমনএকটা বয়স, উচু ডিবির মত বুকের উপর গজিয়ে উঠেছে তার দুধ দুটো, তুজপরা পাছা এমন একটা মহিলাকে তাজ়া টসটসে টমেটো বল্লেও কম বলা হয়ে যাবে। 

কিনতু এখনো মামী জানে না সে কারসাথে ফোন সেক্স করছে, আমাকে সরা সরি দেখলে রেগেগিয়ে অঘটন ঘটিয়ে দিলে। মনে মনে ভয় পাই। তাই আরো সময় নেই, তার সাথে প্রেম প্রেম খেলা খেলতে থাকি, সে আমাকে তার বাচ্চা আর স্বামীরকথাও বলে।  mami choti

তার পরো তার সাথে প্রেম প্রেম খেলা খেলে যাওয়ায় সে আমাকে খুব বিশ্বাস করে ফেলে। আমার প্রতি আরো বেশি উয়িক হয়ে পরে। 

একদিন মামী আমাকে বলে আমাকে দেখতে চায় সে। আমাকে দেখা করতেই হবে তার সাথে। আমিতো বিপদে পরে যাই। কথা কাটানোর জন্যআমি তাকে বলি দেখা করলে কিনতু আমাকে আদর করতে দিতে হবে। সে একটু ইতস্ত হলেও রাজি হয়ে যায়, বলে দেখাতো করো আদর নেয়ার জন্যই। 

আমি বলি আমি যদি দেখতে খারাপ হই, তোমার পছন্দ না হয়, অথবা আমারসাথে তোমার সেক্সকরতে ইচ্ছা না করে তখন। ছেলেদের সুন্দর হওয়াটা ব্যাপার  না, স্মার্টহলেই হয়, আর তুমি বললে আমি কিছুইনা করতে পারবো না। 

ভয় পেওনা,আমাকে পাবে।আমি তাকে দেখা করতে বলি নদিরপাড়ে, আমাদের শহর থেকে ছয় কি সাতকিলোর বেশি হবে না। আমি গিয়েইদেখি মামার গাড়ি যায়গা মোতপৌছে গেছে। গেটখুলে ভেতরে ডুকতেইমামী আতকে ওঠে, ড্রাইভার আনে নি সাথে।

আরে সাওন তুমি এখানে, মামী খুবি নারভাসহয়ে পরে। আমাকে দেখলে কেমন করে, তুমি কি এই দিকে ঘুরতে এসেছ? বলছি একটু পানি খেতে দাও।  mami choti

মামী খুবসুন্দর করে সেজে এসেছে, পিঙ্ক কালারের শাড়ী তে মামীকে খুবি সুন্দর দেখাচ্ছিলো। মামী আমিই হোলাম তোমার দীপ (মামীর কাছে ছদ্দ নাম),যার সাথে এত কথা বলেছো। আস্তে আস্তে মামী কে সব খুলে বলি, মামী খুব কান্না করতে থাকে। 

বুজতে পারি মামী আমাকে না দেখেই ভালবেসে ফেলেছিলো। আমি মামীকে ভোলানোর জন্য বলি,মামী আমি ফান করতে করতে তোমারপ্রতি অনেক বেশি উয়িক হয়ে পরি, তাইপরে আর সত্য কথাটা বলা হয় নি, যদি আমার ভালোবাসার মানুষটা কষ্টপায়। 

আর এখন যে আমি আরো বেশি কষ্টপাচ্ছি, একটা মেয়ে মানুষের মন নিয়ে  খেলা খুবি অন্যায়। আমি যখন তোমার সাথে প্রেম করেছি আমার কখনোই মনে হয়নি তুমি কে, আমারকি হও। আমি তোমাকে নিয়ে এতো দিন রঙ্গিন স্বপ্ন দেখেছি। 

তাই আজ তোমারকাছে এসেছি আমার ভালোবাসার দাবি নিয়ে। আমি পারবো না তোমার দাবি রাখতে। তুমি একটা প্রতারক ,তোমাকে বিশ্বাস করা যায় না। আমাকে কি সস্তা পেয়েছ, চাইলেইপাবা। তার পর খুব কষ্ট হয় মামীকে ঠান্ডা করতে।  mami choti

তাকে ঠান্ডা করে তার সাথে ফানটান করে আবার তার মনটা ভালো করে তুল্লাম। একটা কথা মোনে রাখা দরকার প্রতিটা বাঙ্গালি নাড়িই চায় মাগীরসুখ আর সতিত্তের সন্মান দুইটাই একসাথে। তারসাথে মজা করতে করতে কাদে একটাকিস করি। 

এই ফাজলামো করবা না বলে, সে একটুদূরে সরে যায়। মামীকে টেনে এনে জরিয়ে ধরেকাদে গালে অনেক গুলো কিস করি, হাল্কা হাল্কা বুকেও টিপ দেই।

তার পরঠোটে কিছু ক্ষন কিসকরে গাড়ি থেকে নেমে পরি। আমার এক ফ্রেন্ড কাছেই একটা মেসে থাকে ওকে ফোন করি, ওরবাসাটা আমাদের কে কিছু সময়ের জন্যখালি করে দেয়ার জন্য। তার পরগাড়িতে উঠেই গাড়ি স্টার্ট করি। মামী বলে কোথায় যাও। mami choti 

এক ফ্রেন্ডেরমেসে,তোমাকে নিয়ে বেড়াতে যাই। যাহ অন্য ছেলেরা থাকবে না,ওরা কি মনে করবে। নাহ ওরা কেউথাকবে না কথা হয়েছে, বলেই পিকাপদেই। 

বাসায় গিয়ে দর্জা খুলে মামীকে ভেতরেনিয়ে বসাই। মামী সারা বাসা হেটে হেটে দেখলো, মনে হয় কেউ ছিলো কিনা তা দেখেছে।আমি ফ্রেন্ডের বিছানায়বসে মামীকে ডাকি, সে সামনে এলে তাকে দেয়ালের সাথে চেপে ধরে ঠোটে কিস করি আর ব্লাউজের নিচ দিয়ে হাত ডুকিয়ে দুধগুলো টিপতে থাকি। 

মামীকে ভালো করে টিপে টুপে বিছানায় নিয়ে আসি চোদার জন্য। শোন যা করতে চাও কর, কিনতু খবর্দারবাচ্চা যেন না হয়। 

mami choti
mami choti

তাহলে তোমার মামা আমকে মেরেই ফেলবে। মামীরব্লাউজ খুলতে খুলতে বলি তুমি কোন চিনতা করবে না, কিছুই হবে না। শাড়ীটাও খুলি মামী আমার দিকে তাকিয়ে হাসছিলো, আর আমি তো অবাক। মামী ভেতর বাহিরদুটাতেই সমান সুন্দর।  mami choti

শাড়ী খোলার পরমামীর দেহটা দেখে আমিতো পাগল। এতো সুন্দর একটা মহিলা আজ আমার চোদা খাবে, মামা এমন একটা দেহপেয়েও মজা করে চুদতে পারতো না। 

মামী ব্রা-পেন্টি সবমেচিং করে পড়েছে। মামীর ব্রা টা খোলার পর দেখি দুধ দুটা ঠিক টিলার মত উচু হয়ে আছে। পেন্টিও খুললাম একটা চুলও নেই জঙ্গল পরিষ্কার করে এসেছে। বুঝায় যায় চোদা খেতে পিপারেশন নিয়েই এসেছে। mami k chodar golpo

মামীর দিকে চোখ বুলাতেই আমি পাগল হয়ে গেলাম, এমন সুন্দর একটা মহিলা পাগলেও চুদতে চাইবে, জাষ্ট মামাই পারলো না।আমি মামীর দুধ গুলো বাছুরের মত চুষতে লাগলাম।

মামী বেশ উত্তেজিও হয়ে ওঠে,সারা শরির চুমোতে চুমোতে ভোদার নরম মাংশে একটা কামর দেই। উহ! লাগছে, এই পাগল কি কর?

মামী তোমার শরিরটা এত সুন্দর কেন,তোমাকে খেয়ে ফেলতে ইচ্ছে করছে। তোমার মামাতো এর মর্ম বুঝল না। আমি বুঝেছি তাই না, দু জনেই হা হা করে হেসে উঠলাম। আমি মামীর সারা ভোদা চাটতে লাগলাম। তার পর গুদে মুখ ডুকিয়ে চুষতে লাগলাম।  mami choti

ওহ হি আমাকে এমন করে তোমারমামা কখনো আদর করে নি কেন।চুষতে চুষতে ১০/১২ মিনিটে মামীর গুদের জলখসে গেছে। খুব কাতরভাবে মামী বলে সাওন থামো, থামোনা প্লিজ আর না। আমার বাড়াটা টন টন করছিলো, মামীকে দিয়ে একটু চুষিয়ে নিলাম।

মামীকে টেনে ওর কোমরটা হাটুর সামনে আনি, মামীর অতৃপ্তভোদাটা দেখে আমারবাড়াটা চাইছিলো এর ভেতর ডুব দিয়ে তার না পাওয়া তৃপ্তিকে খুজে দিতে। 

কন্ডম পরে মামীর ভোদার উপর কামানের মত বাড়াটা ফিট করে, ওর শরিরের উপর জকে পরি। আস্তে আস্তে ঠাপ দেই আর মামী ঠোট কামরে ধরে। 

পুরো সাড়ে ছয় কি সাতইঞ্চি বাড়াটা ডুকিয়ে দেই মামীরভোদার ভেতর, জিমিয়ে জিমিয়ে ঠাপাতে থাকি মামীকে। 

তারপর এপাশ ওপাশ করে না না কায়দায় পনের বিশ মিনিট মামীর ভোদাটায় খুন্তির মত করে বাড়া চালালাম। 

মামীর ভোদাটার ভেতর থেকে বাড়াটাকে বের করে দেখি বির্যে কন্ডমের আগাটা গোল হয়ে আছে আর জলে চুপ চুপকরছিলো ওর ভোদাটা।  mami choti

মামীর ভোদাটা ফুলে উঠেছে, আর বেশ লালহয়ে গেছে এর চার পাশ। মামী ঝিম ধরে কিছু ক্ষন পরে থাকে। তার কিছুক্ষণ পর ফ্রেশহয়ে কাপড় পরে নিলো। 

রুমথেকে বেরিয়ে যাওয়ারআগে মামী আমাকে জরিয়ে ধরে খুব আস্তে করে বলল থেঙ্ক ইউ। নিচে নেমে গাড়িতে উঠলাম, মামী আমাকে রাস্তায় নামিয়ে দিয়ে বাচ্চাদের স্কুলথেকে আনতে গেল।

Leave a Comment

error: