bangla choti familybouma ke chodar golposali ke chodar golpoশালি দুলাভাই চটিশালী দুলাভাই চুদাচুদি

sali ke chodar golpo

শালী দুলাভাই চোদার গল্প

মিলির বিয়ে আগামী সপ্তাহে,বিয়ে ঠিক হবার পর থেকে ও নাকি ভীষন নার্ভাস।বউ জানালো কাল রাতে। এই সময়ে মেয়েদের ভালো গাইড করা দরকার। বিয়ের সময় সব মেয়েদের এরকম ভীতির সৃষ্টি হয়। তখন নিকটাত্মীয় ভাবী, বড়বোন, ঘনিষ্ট বান্ধবী সেরকম কাউকে এগিয়ে আসতে হয়। ওর সেরকম ভরসা করার মতো কেউ নেই।ওকে অন্যান্য বিষয়ে আমিই গাইড করি সাধারনত এবং বউ বললো এই বিষয়েও দুলাভাই হিসেবে আমার দায়িত্ব আছে। 

সে নিজে অতটা ভালো বলতে পারবে না। তাই শ্বশুরবাড়ীর সবাই চায় দুলাভাই হিসেবে আমিই মিলিকে এই নার্ভাস অবস্থা থেকে স্বাভাবিক করা। বিড়ালের গলায় ঘন্টাটা আমাকে বাধতে হবে। নিমরাজী হলাম। বললাম বড়জোর তিনদিন চেষ্টা করবো, এতে না হলে হবে না। প্রথম দিন গেলাম। মিলি নিজেই এসে বলছে, ভাইয়া আমার ভালো লাগছে না। বিয়ের জন্য এত তাড়াহুড়া করার দরকার কি। আমি চাকরী বাকরী করে বিয়ে করলে কি অসুবিধা। 

-বিয়ের তারিখ পড়ে গেছে এখন এসব বলে কোন লাভ নেই। 

-ইইইই…….আমি পারবো না (কান্নার ভান করে মিলি) 

-পাগলামি কোরো না, এটা এমন কোন ভয়ের কিছু নেই 

-কিন্তু আমার ভয় লাগলে আমি কি করবো 

-প্রেম করে বিয়ে করলে তো নাচতে নাচতে চলে যেতে। 

-আপনারে বলছে sali ke chodar golpo

-শোনো আমি তোমাকে সহজ করে বুঝিয়ে দেবো, তারপর যদি তুমি ভয় পাও আমি কান কেটে ফেলবো। 

-আপনি বোঝাবেন, সত্যি ভাইয়া? 

– সত্যি, তুমি গিয়ে দরজাটা বন্ধ করো, এসব প্রাইভেট আলাপ আর কারো শোনা উচিত না। 

-আচ্ছা, আমি বন্ধ করছি 

-এবার বসো এখানে। বিয়েতে তোমার ভয় কোন জায়গায়? চুপ কেন, বলো, লজ্জা কোরো না। 

-কিভাবে বলি, লজ্জা লাগে। আমি তো জানি না কিছু 

-লজ্জা পাওয়াই স্বাভাবিক, তুমিও নতুন সেও আনাড়ী। কিন্তু দুজন অচেনা মানুষের মধ্যে এসব ঘটে। ভুলভাল হওয়াটাই স্বাভাবিক। এসব নিজেদের মধ্যে সমাধান করা উচিত। 

-হ্যা, তাই  sali ke chodar golpo

-এখানে সামান্য ভুল করলে এমন কোন মহাভারত অশুদ্ধ হয়ে যাবে না। তবু প্রথমদিন ভুল কম হলে শারিরীক ব্যাথাও কম হয়। এখানে ভয় পেলে হবে না। সঠিকভাবে কি করতে হবে জানলে ভয়ের কিছু নেই। আসলে এটা খুব সাধারন ব্যাপার যদি ভয় না পেয়ে করা যায়। 

-কিভাবে 

-তুমি তো জানো স্বামী স্ত্রীর মিলন নিয়েই যত ভয়। তোমার কি কোন ধারনা আছে কিভাবে কি হয়? 

– না 

-কী আশ্চর্য, তুমি বান্ধবীদের কাছ থেকে শোনোনি? শুনেছি, কিন্তু বিস্তারিত জানিনা। ওরা করে, এটা শুনেছি। ব্যাথা পায় প্রথমদিকে খুব। স্বামীরা জোর করে সবকিছু করে। এসব শুনেছি। আমি লজ্জায় আর জানতে চাইনি। 

-এই লজ্জাটাই তো সমস্যা। তুমি ওদের কাছ থেকে আরো ভালো জানতে পারতে। আমি পরপুরুষ, আমি কি তোমাকে ওভাবে বোঝাতে পারবো? 

-পারবেন, আপনি সবকিছু কিভাবে যেন সহজ করে বলতে পারেন। 

-পারবো, কিন্তু তুমি তো লজ্জায় মরে যাবে, দুলাভাই নির্লজ্জের মতো এগুলো দেখালে 

-আপনার সাথে আমি অন্য সবার চেয়ে কম লজ্জা পাই। 

-তাহলে তো ভালো, আমি সরাসরিই তোমাকে বলি। মেয়েদের অঙ্গের নাম যোনী আর ছেলেদের অঙ্গের নাম লিঙ্গ। যোনীটা ছিদ্র, লিঙ্গটা একটা মাংসের দন্ড। লিঙ্গটা যখন যোনীতে প্রবেশ করে তখন সেটাকে বলে সঙ্গম। এই সঙ্গমের ফসল হলো বাচ্চাকাচ্চা। প্রথম সঙ্গমে বাচ্চাকাচ্চা না হওয়াই ভালো, তাই প্রথম সঙ্গমে কনডম নিতে হয়, আমি তোমাকে কনডম সম্পর্কে শেখাবো আরো পরে। আজকে শুধু সঙ্গম করার নিয়মগুলো শেখাই।  sali ke chodar golpo

-আচ্ছা, আস্তে আস্তে শিখলেই ভালো। 

-যোনী ব্যাপারটা বুঝছো তো 

-জী 

-যোনীতে একটা ছিদ্র আছে না? 

-আছে, 

-যেটা দিয়ে প্রশ্রাব করো সেটা না, আরেকটা 

-হ্যা, আছে। ওটা দিয়ে মাসিকের রক্ত যায়। 

-ওটাই যোনী। ওই ছিদ্র দিয়েই সব কাজকারবার। 

-তাই নাকি, আমি সন্দেহ করতাম ওটা। আজকে নিশ্চিত হলাম। 

-পুরুষের অঙ্গটা ওই ছিদ্র দিয়ে প্রবেশ করলেই সঙ্গম হয়। কিন্তু ছিদ্রটা প্রথম ব্যবহারের আগে টাইট থাকে। লিঙ্গ সহজে ঢোকে না। জোরাজুরি করলে ছিড়ে রক্তপাত হয়। ব্যাথায় মেয়েরা হাটতে পারে না। 

-তাই নাকি, কি ভয়ংকর  sali ke chodar golpo

-হ্যা, তবে সঠিকভাবে করতে পারলে ভয়ংকরটা আনন্দদায়ক হয়। 

-কিভাবে 

-নারীপুরুষ যখন মিলিত হবে, তখন তারা প্রথমে ঢুকাঢুকি করবে না। মনে রাখতে হবে, ঢুকানো না সবার শেষে। তার আগে অন্য আদর। নারী শরীরের অন্য অঙ্গগুলো নিয়ে পুরুষকে খেলা করতে হবে অন্ততঃ আধাঘন্টা। এরমধ্যে চুমু আছে, চোষা আছে, টিপাটিপি, কচলাকচলি নানা রকম কায়দা, পুরুষকে সক্ষম হতে হবে এসব করতে। একই ভাবে নারীকেও চুমাচুমি আদর এসবে অগ্রসর হতে হবে। এসব করলে পুরুষের লিঙ্গটা শক্ত খাড়া হবে যাতে ঢুকাতে সুবিধা হয়। ও হ্যা তোমাকে একটা কথা বলা হয়নি। পুরুষের লিঙ্গটা এমনিতে নরম থাকে, কিন্তু যখন নারী সংস্পর্শে আসে তখন ওটা শক্ত হয় উত্তেজনায়। 

-অনেক কিছু জানি না।  sali ke chodar golpo

-হ্যা, জানবে আস্তে আস্তে। ওই যে বললাম পরস্পর আদর চুমাচুমি টিপাটিপি এসব করতে করতে নারীর যোনীতে রস আসে। এই রসটা যোনীছিদ্রকে পিচ্ছিল করে। একইভাবে পুরুষের অঙ্গের মাথায়ও সাদা পিচ্ছিল রস চলে আসে। এই দুই রসে সঙ্গম করা সহজ হয়। 

-তখন ব্যাথা লাগে না? 

-একটু লাগে, কিন্তু ওই ব্যাথা আনন্দদায়ক 

-তাহলে তো ভালো, এখন আমার ভয় কাটছে 

-হুমম। এবার আসল কথায় আসি। ওই রস এমনিতে আসে না। কিছু কায়দা করে আনতে হয়। আদরের নানান কায়দা আছে। কোথায় কিভাবে আদর করলে রস তাড়াতাড়ি আসে সেটা অন্যতম। একেক মেয়ের একেকভাবে রস আসে। তুমি যদি জানো কি করলে তোমার রস বেরুবে, তুমি স্বামীকে বলবে ওটা করতে। তুমি কি জানো তোমার শরীরের কোন জায়গা বেশী সেনসিটিভ? 

-না, কিভাবে জানবো 

-সেটা মুশকিল। সাধারনতঃ কয়েকটা পরীক্ষা করে বোঝা যাবে। সেজন্য তোমাকে আরো নির্লজ্জ হতে হবে আমার কাছে 

-ইশশশ, আরো কি নির্লজ্জ হবো? আমি পারবো না। 

-না পারলে থাক 

-না না, বলেন, এমনি দুস্টামি করছিলাম  sali ke chodar golpo

-প্রথম পরীক্ষা ঠোটে চুমু। আমি তোমার ঠোটে চুমু খাবো, মানে এক মিনিটের মতো ঠোটে ঠোট ঘষবো। তাতে যদি রস বেরোয় তাহলে একটা পরীক্ষা সফল। 

-আমি কখনো চুমু খাইনি 

-এখন তুমি সিদ্ধান্ত নাও,এই পরীক্ষা করবে কি না। চুমুটা অবশ্য আমার বোনাস পাওয়া, তোমার আপু জানলে খবর আছে, বলবা না কিন্তু। 

-খাবো (আমি ওকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করলাম। ঠোট ছোয়া মাত্র আমার কেমন উত্তেজনা লাগলো। মিলি আমার আলিঙ্গনের মধ্যে থরথর কাপছে, আমি ঠোট দুটো চুষেই যাচ্ছি। একমিনিট পর থামলাম) 

-কেমন লেগেছে (মিলি তখন লাল হয়ে গেছে উত্তেজনায়) 

-খুব ভালো, চুমুতে এত মজা আগে জানতাম না, 

-হা হা তাই, তাহলেতো বিয়ের পর খুব মজা হবে তোমার। কিন্তু আসল কথা হলো, তোমার রস। এসেছে কি না দেখো। 

-আচ্ছা (একটু চুপ থেকে মাথা নাড়লো, মানে আসেনি) 

-তাহলে দ্বিতীয় পরীক্ষা 

-ঠিক আছে 

-এটা অবশ্য সহজ আছে যদি কামিজ না খুলে করা যায়। তুমি কি ব্রা পরেছো 

-জী পরেছি 

-এহ হে, তাহলে তো সমস্যা 

-কেন  sali ke chodar golpo

-এই পরীক্ষা হলো, তোমার স্তন মর্দন। আমি দুহাতে তোমার স্তন দুটো টিপাটিপি করবো, ওখানে নাক ডোবাবো, চুমু খাবো। কিন্তু ব্রা থাকলে স্পর্শটা ঠিকমতো পৌছাবে না। তবু চেস্টা করে দেখি। 

-ভাইয়া, এটা আমার লজ্জা লাগে 

-লজ্জা তো লাগবেই, তুমি কি রাস্তার মেয়ে নাকি। তবু লজ্জাকে জয় করে কাছে আসো। 

মিলি কাছে এসে আমার সামনে দাড়ালো। একটু আগের উত্তেজনা ওর ঠোটে এখনো দেখতে পাচ্ছি। ওড়নাটা খুলে খাটের উপর রেখে দিলাম। কামিজটা টাইট, ব্রাও টাইট। ভীষন সুন্দর ওর স্তনের অবয়ব। বিয়ে ঘনিয়েছে বলে এগুলো প্রস্তুত হচ্ছে আসন্ন ধাক্কা সামলাতে। বিয়ের প্রথম প্রথম এই দুটো জিনিসের উপর বেশী অত্যাচার হয়। আমি সেই পর্বের উদ্বোধন করতে যাচ্ছি আজ। জীবনে এত মধুর সুযোগ কমই এসেছে। আমি দুহাত বাড়িয়ে স্তন দুটোর উপর হাত রাখলাম। 

দুটি উষ্ণ কোমল কবুতর যেন। চাপ দেয়া শুরু করার আগে ওর চোখে তাকালাম, সে চোখ নামিয়ে ফেলেছে। আমার হাত আস্তে আস্তে পিষ্ট করছে ওর নরম স্তন। ব্রাটা আসলে শক্ত না। নরম টাইপ। ওর স্তন ৩৪বি এর চেয়ে একটু বড় হবে, ওর ব্রার সাইজগুলো বরাবর সবসময়। আমি ওকে ট্রেনিং দিতে গিয়ে নিজের অবস্থাও খারাপ হয়ে যাচ্ছে। নীচের দিকে প্রবল উত্তেজনা। শক্ত হয়ে দাড়িয়ে গেছে ভেতরে। মিলির মুখের কাছে মুখ নামিয়ে চুমু খেলাম আবার। এবার স্তনের তলদেশে হাত বুলাতে বুলাতে মিলিকে জিজ্ঞেস করলাম- 

-কেমন লাগছে 

-ভালো 

-আরাম লাগছে 

-খুউব 

-রস বেরিয়েছে 

-এখনো না 

-তাহলে এক কাজ করো, কামিজ আর ব্রা খুলে ফেলো 

-এখনই?  sali ke chodar golpo

-আরো পরে খুলতে চাও? 

-আচ্ছা এখনি খোলেন, মনে হচ্ছে এখানে উত্তেজনা অনেক। খুলে টিপলে রস আসবে 

মিলি কামিজ খুলে ব্রা পরা অবস্থায় যখন দাড়ালো, ওর স্তন দুটো ব্রার ভেতরে অদ্ভুত সুন্দর হয়ে ফোলা ফোলা। আমার ইচ্ছে হচ্ছিল শালী টালী ভুলে ঝাপিয়ে পড়ে কামড়ে দিতে। কিন্তু সংযত করলাম। আমি এখন শিক্ষকের ভুমিকায়। আমাকে ধৈর্যের সাথে ছাত্রীর কোর্স শেষ করতে হবে। এইরূমে এটাচ বাথ নেই। তাহলে একবার বাথরুম থেকে ঘুরে এলে হাত মেরে মাল নামিয়ে ক্লাস শুরু করতে পারতাম। এমনিতেই মিলির দুধগুলোর sali ke chodar golpo উপর আমার দীর্ঘদিনের নজর, বহু হাত মেরেছি আগে।এখন এরকম সামনাসামনি নগ্ন স্তন পেয়ে ধৈর্য ধরাটা কি কঠিন শুধু আমিই জানি। ওর তখনো রস আসেনি, কিন্তু আমার রস ভেতরে তোলপাড় করছে। আমি হাত বাড়িয়ে ব্রার হুক খুলে দিলাম। ব্রা বিহীন স্তনটা দেখতে সালমা হায়েকের প্রথম যৌবনের স্তনের মতো। বোটাটা গাঢ় বাদামী। খাড়া হয়ে আছে। আমি বোটায় হাত দিলাম না। স্তনের তলদেশে যেখানে স্তনটা একটু ঝুকেছে সেই ভাজটায় আঙুল রাখলাম। আস্তে আস্তে আঙুল দিয়ে মেসেজ করতে লাগলাম। এই জায়গাটা মেয়েদের খুব সেনসিটিভ। 

-এখন কেমন লাগছে, এই জায়গায়। 

-খুব সুড়সুড়ি লাগছে ভাইয়া। 

-এই যে এই জায়গাটা আছে না……..এখানে জিহবা দিয়ে চাটলে বেশ উত্তেজনা হয়। তোমার আপুর ক্ষেত্রে দেখেছি। তোমাকেও দেবো? 

-জিহবা দিয়ে? 

-হ্যা, আঙুলের চেয়ে জিহবা অনেক বেশী কার্যকর 

-আচ্ছা দেন, আমি চোখ বন্ধ করলাম, লজ্জা লাগছে 

-হা হা, তুমি একটা লাজুক বালিকা 

আমি জিহবাটা স্তনের তলদেশে লাগালাম। উফফফস। এটা একটা দারুন এক্সপেরিমেন্ট। দুই স্তনের তলা চাটতে চাটতে বোটার দিকে তাকালাম। ওগুলো ফুসছে খাড়া। আমি খপ করে বোটা নিয়ে চোষা শুরু করতে পারি। কিন্তু করলাম না, তাইলে ও বুঝে ফেলবে আমি এই উসিলায় ওকে উপভোগ করছি। আমি স্তন দুটোর চতুর্দিকে ছোট ছোট চুমু খাচ্ছি। 

বোটার কালো অংশে একবার জিহবাটা ঘুরিয়েছি। কিন্তু বোটায় স্পর্শ করিনি। এবার নাক দিয়ে স্তনের তলায় ঠেকালাম। নাক দিয়ে নরম গুতা দিলাম। গরম নিঃশ্বাস ফেললাম ওর বোটায়। জিহবা টা বোটার এক ইঞ্চি উপরে নিয়ে লা লা লা করলাম ইশারায়। sali ke chodar golpo

মিলি দেখে উত্তেজনায় আমার চুল খামচে ধরলো। তারপর চেপে ধরলো মাথাটা ওর স্তনের সাথে। আমি বুঝলাম কায়দা হয়েছে। আমি চট করে ওর স্তনের বোটা মুখে নিয়ে চোষা শুরু করলাম। চুষতে চুষতে হালকা কামড়ও দিলাম। মিলি ইঙ্গিতে বললো, রস বেরিয়েছে। আমি বললাম, দেখি কতটুকু? মিলি পাজামার ফিতা খুলে দিল এক হাতে, আমি পাজামা নীচে নামিয়ে দিলাম। 

প্যান্টি পরে নাই। কালো কোকড়া বাল। আমি তার মধ্যে হাত বুলিয়ে ওর যোনীছিদ্র খুজলাম। ছিদ্রের কাছে গিয়ে রসালো তরল হাতে লাগলো। বুঝলাম ওর উত্তেজনা চরমে। কিন্তু কি করা। আঙুলটা একটু ভেতরে দিতে মিলি লাফ দিয়ে উঠলো। আমি আঙুল সরিয়ে নিলাম। 

-দেখেছো, দারুন কাজ হয়েছে 

-হ্যা, অবাক ব্যাপার এটা, এরপর কি 

-এরপর যা, তা দেখাতে গেলে আমাকে প্যান্ট খুলতে হবে, সেটা কি ঠিক হবে? 

-ওটা না দেখালে শিক্ষা পুরা হবে? 

-তা তো ঠিক, কিন্তু তুমি না আবার ভয় পাও, আমার লজ্জা লাগে 

-দুর আপনার লজ্জা লাগবে কেন 

-কারন আছে  sali ke chodar golpo

-কি কারন? 

-বলবো? 

-বলেন 

-আসলে তোমারে চুষতে গিয়ে আমারটার মধ্যে পানি চলে এসেছে। 

-তাই নাকি, আজব। কই দেখি 

আমি প্যান্ট খুলে, জাঙ্গিয়া নামাতে গিয়ে টের পেলাম জাঙ্গিয়ার একাংশ ভেজা ভেজা। রস অনেক বেরিয়েছে। পুরো নেংটাবাবা হয়ে গেলাম মিলির সামনে। শার্টও খুলে ফেললাম। দুজনেই নগ্ন বলতে গেলে। লজ্জার কী রইল বাকী। ক্লাসের শেষ পর্যায়ে এখন। মিলিকে বললাম, 

-খুলেছি যখন দেখে নাও ভালো করে। তোমার স্বামীরও এমন একটা থাকবে, 

-এত বড় এটা, আমি চিন্তাই করিনাই। এটা পুরোটা ঢুকে ভেতরে?  sali ke chodar golpo

-হ্যা, তাই তো ঢুকে 

-আমার বিশ্বাস হয় না। এতবড় জিনিস ঢুকলে যে কেউ মারা যাবে 

-তোমার আপু মারা গেছে 

-আচ্ছা, কিভাবে সম্ভব। আমার ভেতরে এত জায়গা নাই। 

-আচ্ছে, মেয়েদের ওই জায়গাটা রাবারের মত। দশ ইঞ্চি ঢুকলেও নিতে পারে। 

-আমার তো দেখেই ভয় লাগছে 

-ভয় নেই, ধরে দেখো, আমি খাটে বসছি, তুমি নীচে বসো, তাহলে ভালো করে দেখতে পারবে। 

মিলি নীচে বসলো, হাতের মুঠোয় নিল আমার শক্ত লিঙ্গটা। পিছলা তরলগুলো আঙুলে পরখ করতে লাগলো। নরম মুন্ডিটা টিপতে টিপতে কিছুটা উত্তেজিত মনে হলো। আমাকে বললো, এটাকে আমার এখানে একটু লাগাই? আমি ওর কথা শুনে অবাক। 

ও যোনীতে লাগাতে চায় আমার লিঙ্গের মাথাটা। আমি না করি কোন দুঃখে। মিলি দাড়িয়ে কোমরটা একটু নীচে নামিয়ে যোনীদেশকে আমর লিঙ্গ বরাবর আনলো। তারপর ডানহাতে লিঙ্গটা নিয়ে ওর যোনীমুখে ঘষতে শুরু করলো। আমার মাথায় তখন কামের আগুন। যে কোন মুহুর্তে চিরিক করে বেরিয়ে যাবে।  sali ke chodar golpo

এমন উত্তেজনা জেগেছে তা দমন করার স্বার্থে আমার মুখের সামনে ওর লোভনীয় স্তন দুটো নড়ছে, এমনকি নাকের সাথে স্তনের বোটা বাড়ি খাচ্ছে, তবু আমি খপ করে মুখে নিচ্ছি না। ভেতরের মালগুলো সামলে রাখতে হবে। এখন চিরিক করে বেরুলে ফ্লোরে ছড়িয়ে পড়বে, গন্ধটা ছড়িয়ে পড়বে। কেউ জানে না আমি মিলিকে চোদার কাছাকাছি চলে এসেছি শেখাতে গিয়ে। 

ওকে চুদবো ঠিকই, কিন্তু আজ নয়, আমি চাই কনডম দিয়ে আচ্ছা মত চুদবো। মিলি মুন্ডিটা ছিদ্রের মধ্যে নিল। এবার আমি একটা চাপ দিলাম। গরম যোনীদেশে একটু ঢুকলো। আরেকটু চাপ দিলে পুরো ঢোকানো যাবে। কিন্তু আমি বের করে নিলাম। বললাম। 

-দেখলে তো, কত সহজে হয়ে গেল 

-হ্যা, এখন ভয় লাগছে না। আরেকটু ভেতর ঢোকান না কেন? 

-আজ আর না।  sali ke chodar golpo

-কেন, চলেন পুরোটা করি 

-পুরোটা? 

-হ্যা, তাহলে একদম সহজ হয়ে যাবে 

-কিন্তু পুরোটা করলে তুমি ব্যাথা পাবে। তাছাড়া এভাবে বীর্যপাত হলে তুমি গর্ভবতী হয়ে যাবে। এটা অসুবিধা তো। কনডম থাকলে অবশ্য পুরো করতে পারতাম, 

-আপনি কনডম নিয়ে আসেন 

-আজকে না, আজকে উঠবো।  sali ke chodar golpo

-কিন্তু আমার খুব ইচ্ছে করছে, এখন আর লজ্জা নাই। আপনি অর্ধেকে রেখে যাবেন আমাকে? 

-আরে মন খারাপ কোরো না। কালকে এসে পুরো কোর্স করাবো, তখন কনডম পার্টও শেখাবো। 

-তাহলে দুধু খান আরেকটু 

-আসো, তোমার দুধগুলো এত মজা সারা জীবন যদি খেতে পারতাম? 

-আপুরগুলোর চেয়ে মজা? 

-দুর তোমার আপুরগুলা কি, তুলনা হয় নাকি। তোমার দুধ যদি আগে দেখতাম, তাহলে আমি তোমাকেই বিয়ে করতাম। 

-সত্যি? 

-এই দুধ মুখে বলছি, সত্যি। 

-উফফ, কামড় দিয়েন না, ব্যাথা লাগে। 

-উপসউপসউপস  sali ke chodar golpo

-ভাইয়া, একটা কথা বলি 

-আমার শরীরটা আপনার পছন্দ হয়েছে? 

-খুব 

-আপনি আমার জন্য আফসোস করবেন বিয়ের পর 

-জানি না। 

-যদি করেন, চলে আসবেন, আমি আপনাকে খাওয়াবো 

-দুর, কী যে বলো, তোমার স্বামীকে ফাঁকি দেবে? 

-ফাঁকি না, আমার মনে হয় আপনি যেভাবে আমাকে আদর দিলেন, আর কোন পুরুষ আমাকে দেবে না। আমি আপনার আদরে পাগল হয়ে গেছি। আপনি আমাকে যখন খুশী খেতে পারবেন। 

-তাহলে তো বেশ ভালো হলো, কাছে আসো। 

ওকে জড়িয়ে ধরি বিছানায় চেপে ধরলাম। একমিনিট ওর নগ্ন শরীরটা চেপে ধরে আমার নিন্মাঙ্গে বীর্যপাতের চাপ অনুভব করলাম। আমি তাড়াতাড়ি উঠে প্যান্ট পরে ফেললাম। এখুনি বীর্যপাত হয়ে বেইজ্জত হয়ে যাবো। না পারবো ওর ভেতরে ঠাপ মারতে না পারবো আটকাতে। 

আর চেষ্টা করা ঠিক হবে না। আজকের মতো এখানে শেষ করি। বাসায় গিয়ে হাত মেরে মালগুলো ক্লিয়ার করতে হবে। ওর সামনে মারতে পারছি না। সাথে বাথরুম থাকলে পারতাম। ওর সামনে হাত মারাটা দুর্বলতা হয়ে যাবে। মিলিকে ক্ষুধার্ত রেখে আমি বাসায় ফিরলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *