Bangala Hot Golpoblackmail kore chodaগরম চটিগুদের পানিদেহের জ্বালাভিক্ষুকের সাথে চুদাচুদি

দেহের জ্বালা মিটালাম ভিক্ষুক কে দিয়ে গুদ চুদিয়ে

gud chudar golpo আকাশ দেখছে জাফরীন। সকালের রোদ্দুরে-ভেজা আকাশ ওকে বরাবরের মত এবারো টানলো। সিডি প্লেয়ার থেকে ভেসে আসছে রবীন্দ্র সংগীতের অমৃত সুর। 

গানের সাথে সাথে সুর মেলালো জাফরীন –“আমার নিশীথরাতের বাদলধারা –এসো হে গোপনে; আমার স্বপ্নলোকে দিশাহারা … ” সবেমাত্র কলেজপার হয়ে বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনায় পা দিয়েছে সে। 

সম্ভ্রান্ত পরিবারে জন্ম হবার সুবাদে ছোটোবেলা থেকেই আদরে-আহ্লাদে মানুষ। তার তেমন কোনো চাওয়াই কখনো অপূর্ণ থাকেনি। জীবনের একটা পর্ব তার কেটেছে পরিবারের সাথে। 

তাই একটা সঙ্গীর অভাববোধ তাকে সেভাবে কখনো জেঁকে ধরেনি। ছোটোবেলা থেকেই তার ছেলে বন্ধুর অভাব না থাকলেও কখনো তাদের কেউ ওকে প্রেম নিবেদন করেনি। 

আর অনুভুতি শেয়ার করার ক্ষেত্রে ছেলে বন্ধুদের মাঝে কিছু সীমাবদ্ধতাও রয়ে যায়।জীবনে সত্যিকার অর্থেই একজন সঙ্গী দরকার সেটা সে অনুভব করে কলেজে ওঠার পর। gud marar golpo

যখন ওর ভাই বাইরে চলে যায় আর মা-বাবা দুজনেই ব্যস্ত হয়ে পড়ে দৈনন্দিন কাজে- তখনি ও অনুভব করে পারিবারিক আনন্দ আর খুঁনসুটির বাইরেও একটা পৃথিবী আছে। 

আলাদাভাবে একটা বয়ফ্রেন্ড এর চাহিদা বোধ করতো। শেয়ারিং ছাড়াও বাড়ন্ত বয়সের জৈবিক চাহিদা মেটানোও একটা প্রয়োজন ছিলো। কিন্তু গার্লস কলেজে পড়ার সুবাদে ওর বয় ফ্রেন্ড বানানোর সুযোগটা অনেক কম ছিলো। 

তবে সবচেয়ে বড় সমস্যা ছিলো যেটা সেটা হলো জাফরীনের বাহ্যিক কাঠামো। ঈশ্বর তাকে অনেক কিছু দিয়েছে- সুন্দর চোখ, সুন্দর কন্ঠ, সুস্থ্য পরিবেশ- শুধু দেয়নি একটি সিন্দর চেহারা। 

মোটা এবং কালো হবার সুবাদে ওকে কোনো ছেলেই আগ বারিয়ে প্রেম নিবেদন করতে যেত না। জাফরীন মাঝে মাঝে ওর অনেক ছেলেবন্ধুর সাথেই ফ্লার্ট করতো। 

কিন্তু কেউই বেশীদূর যায়নি। বিশ্ববিদ্যালয়ে ওঠার পর জাফরীন একসাথে অনেকগুলো ছেলের উপর প্রেমের টোপ ফেলে। কিন্তু যেখানে স্বয়ং gud choti golpo

ক্লিওপিড ধনুক উলটা করে ধরেছে- সেখানে এই কদাকার মানবীর কি সাধ্য পুরুষের তাম্র হৃদয় দখল করবে? যেদিন থেকে জাফরীন বুঝতে পারলো আসলে পুরো ক্যাম্পাসের কোনো ছেলেই ওর 

প্রতি দূর্বল না- তখন সে তার কূটচাল খেলা শুরু করলো। চেষ্টা করতে লাগলো ক্যাম্পাসের অন্যান্য ছেলেদের আর মেয়েদের মাঝে সম্পর্ক খারাপ করে দেবার। মাকে পাচবার চুদে দুধের উপর মাল আউট করলাম

কিছু ক্ষেত্রে আংশিক সফল হলেও-ও যেটা চেয়েছে- সম্পর্কের মাঝে ফাটল ধরিয়ে ও ছেলেদের কাছে এসে মন জয় করবে; সেটা হয়নি। বরঞ্চ ওর ষড়যন্ত্র ফাঁস হয়ে গিয়ে এখন গোটা ক্যাম্পাসে ও হাসির পাত্র। 

এসব ভেবে ভেবে জাফরীনের মনটা আবার খারাপ হয়ে গেলো। এমনিতেই বাসায় মা-বাবা কেউ নেই; একা একা রবীন্দ্রসঙ্গীত শুনছে; তার উপর নিঃসঙ্গ যৌবন- বিমূঢ় একাকী যৌবন সবকিছু তাকে অন্য এক জগতে নিয়ে যেতে চাইছে। বাংলা চটি গল্প

gud marar golpo

যখন জাফরীনের মন বেশী খারাপ থাকে- সে তখন পর্ণ মুভি দেখে। ছোটোবেলা থেকেই তার এ অভ্যাস। বরাবরের মত এখনো রবীন্দ্রসঙ্গীত বন্ধ করে তার সুংগ্রহ থেকে নটি আমেরিকা সিরিজের একটা পর্ণ এর ডিভিডি চালু করলো।

আয়নার সামনে দাঁড়িয়ে বিবস্ত্র হয়ে গেলো জাফরীন। খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে লাগলো তার বিবস্ত্র শরীর। ৪৪-৩৮-৪৮ সাইজের লোভনীয় শরীরের উপর চোখ দিলো সে। 

লিওনার্দ দ্য ভিঞ্চি যেমন নিজের প্রতিবিম্ব দেখে প্রেমে পরেছিলেন; তেমনি আজ জাফরীন ও আত্মপ্রেমে নিমজ্জিত হলো। আয়নার এক পাশে বলতে থাকা পর্ণ মুভির প্রতিবিম্ব; আরেকদিকে আত্ম-মৈথুনে নিমজ্জিত জাফরীন।

যোনীতে দ্রুতবেগে আঙ্গুলি করতে করতে কেঁপে কেঁপে উঠতে লাগলো জাফরীন। আত্ম-মৈথুনের সুখে জাফরীনের চোখ মুদে আসছিলো। আর চোখ খুললেই দেখতে পাচ্ছিলো পর্ণ- যা তার উত্তেজনাকে বাড়িয়ে দিচ্ছিলো বহুগুনে। 

হঠাত কলবেল বেজে উঠলো। জাফরীন প্রথমে ভেবেছিলো যাবে না- কিন্তু টানা কয়েকবার বাজার পর উঠে দাড়ালো। পর্ন মুভিটা পজ করে রেখে একটানে ড্রয়ার থেকে ড্রেসিং গাউনটা পরে নিলো। গুদ চুদার গল্প

হাত ধোয়ার সময় নেই- তাই হাতে লেগে থাকা যোনীরস মুখ দিয়ে চুষতে চুষতে দরজা খুললো। দরজা খুলে জাফরীন যার-পর-নাই বিরক্ত। এই সকালে ভিক্ষুক। ইচ্ছে হলো ভিক্ষুককে একটা লাথি মারে। এদিকে ভিক্ষুক কান্নাসুরে ওর কাছে টাকা চাইলো।

জাফরীনের যোনী তখনো চুলকাচ্ছে- দ্রুত আবার হস্তমৈথুন করার জন্য কিছু না বলে দরজা লাগিয়ে দিলো জাফরীন। হঠাত জাফরীনের মাথায় একটা দুষ্টু বুদ্ধি চাপলো। 

দ্রুত আবার দরজা খুললো। ভিক্ষুকটা তখনো ওখানে দাঁড়িয়ে। মাঝবয়েসী ভিক্ষুক- শরীরে কোনো প্রতিবন্ধকতা নেই। জাফরীন ভিক্ষুককে প্রশ্ন করলো যে তার শারীরিক কোনো সমস্যা না থাকলেও ভিক্ষা করে কেনো। 

ভিক্ষুক বললো কাজ না পাওয়ায়। জাফরীন ভিক্ষুককে বাসার ভিতরে আস্তে বললো। নিজের রুমে নিয়ে গিয়ে সোফায় বসালো। 

অবাক বিস্ময়ে ভিক্ষুকটা ওকে অনুসরণ করলো। জাফরীন ভিক্ষুককে সোফায় বসিয়ে আবার পর্ণ মুভিটা ছেড়ে দিলো। আর ভিক্ষুকের সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে ড্রেসিং গাউনটা ছেড়ে দিলো। নগ্ন জাফরীন স্তনে চর্বির ঢেউ তুলে ভিক্ষুককে বললো- “Wanna try me” বলে একটা চোখ মারলো। দেহের জ্বালা চটি

এদিকে দরিদ্র ভিক্ষুক একবার তাকাচ্ছে জাফরীনের গাঢ় বাদামী স্তনেরর দিকে- আরেকবার তাকাচ্ছে পর্নের নায়িকার দিকে। এদিকে জাফরীনের আহবানের ভাষা না বুঝলেও বুঝতে পারলো যে কি করতে হবে। 

সমাজের সবচেয়ে নিচুস্তরের লোক- যাকে কিনা বাজারের সবচেয়ে সস্তা পতিতাত সাথে সঙ্গম করতেও দুইবেলা খাবারের টাকা বিসর্জন দেয়া লাগতো- জাফরীন যতই দেখতে খারাপ হোকনা কেনো; তার কাছে ওকে পরীর মত লাগছিলো।

উত্তেজনায় ভিক্ষুকটির পুরুষাঙ্গ দাড়িঁয়ে গেলো। নরম লুঙ্গী ছিঁড়ে বেরিয়ে এলো তার লিঙ্গ। ঠিক যেনো পরীকে সম্মান জানালো তার লিঙ্গটি। 

জাফরীন একহাতে লুফে নিলো ভিক্ষুকটির লিঙ্গ। দুই ঠোঁট গোল করে লিঙ্গের শিশ্ন মুখে নিয়ে চুষতে লাগলো জাফরীন। এই রকম সুখ পেয়ে গোঙ্গাতে লাগলো ভিক্ষুকটি। কিন্তু তার শরীরের বিশ্রী গন্ধে জাফরীন আর বেশিক্ষন ভিক্ষুকটির লিঙ্গ চুষলোনা।

এসিটা ওন করে দিয়ে ভিক্ষুকটির গায়ে বডি স্প্রে মেখে দিয়ে দুই পা ফাঁক করে বিছানায় শুঁয়ে ফেললো জাফরীন। ভিক্ষুকটিকে ইশারায় যোনীতে মুখ দিতে বললো। 

লোকটি চুষতে লাগলো জাফরীনের যোনীমুখ। আর দু’হাত দিয়ে জোরেজোরে টিপতে লাগলো জাফরীনের স্তন। আনন্দে শিহরিত হয়ে মৃদু চিতকার দিচ্ছে জাফরীন। গুদ চুদার গল্প

এদিকে এসবকাজে অভ্যস্ত না হওয়ায় ভিক্ষুকটি আর থাকতে না পেরে লিঙ্গ জাফরীনের যোনীমুখে লাগিয়ে জোরে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলো। 

রসসিক্ত যোনীতে ঢুকে গেলো ভিক্ষুকটির পুরুষাঙ্গ। কুমারী যোনীতে প্রথম আঘাতের ফলে নির্ঝরের স্বপ্নভঙ্গের মত রক্তপাত হতে লাগলো। 

ভিক্ষুকটি প্রাণপনে ঠাপ দিতে লাগলো জাফরীনের যোনীতে। যোনীর প্রথম অংশ- যেখানে অনুভূতিগুলো জাগ্রত হয়- সেখানটাতে যেনো ঝড় শুরু হয়ে গেলো। 

ভিক্ষুকটি জাফরীনের ঠোঁটে চুমু দিয়ে আটকে ধরে লাগলো। ভিক্ষুকটির ঠোঁটের গাঁজার গন্ধ এক অন্যরকম মাদকতা সৃষ্টি করলো জাফরীনের ভেতর। indian bangla choti golpo

ভিক্ষুকটিকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগলো জাফরীন। এভাবে দু’জনার গোঙ্গানিতে পরিবেশে এক অন্য ধরনের উন্মাদনা সৃষ্টি হলো। ভিক্ষুকের সাথে গুদ চুদার গল্প

হঠাত জাফরীনের পেট থেকে এক অদ্ভুত ধরনের অনুভূতি আস্তে আস্তে নিচে নামতে লাগলো। এদিকে ভিক্ষুকটি জাফরীনের ঠোঁটে চুমু খেতে খেতে জোরে জোতে ঠাপ দিয়ে চিতকার করে বীর্যপাত করলো। 

গরম বীর্য জাফরীনের জরায়ুতে পড়তেই জাফরীন চরম পুলকের মূহুর্তে আবির্ভূত হলো। দু’জনে কিছুক্ষন দু’জনকে জাপটে ধরে শুয়ে থাকলো। ভিক্ষুকটি আমুদের মত জাফরীনের স্তন টিপতে লাগলো।

 জাফরীন এরপর ভিক্ষুকটিকে দু’শ টাকা দিয়ে বিদায় জানালো। আয়নার সামনে দাঁড়িয়ে দেখতে লাগলো নিজেকে। এক অভূতপূর্ব আনন্দ অন্যরকম এর সৃষ্টিসুখের উল্লাসে ভাসিয়ে দিলো জাফরীনকে। 

আয়নার নিজের চোখের দিকে তাকালো জাফরীন। চোখদুটো যেনো জ্বলছে তার। পরীর মতো। জাহান্নামের পরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *